কম্পিউটার

Grooveshark - নিখুঁত অনলাইন সঙ্গীত পরিষেবা

অনলাইন মিউজিক স্ট্রিমিং ওয়েবসাইট খুঁজে পাওয়া সহজ নয়। অথবা বরং, তারা খুঁজে পাওয়া খুব সহজ. যাইহোক, উচ্চ-মানের সামগ্রী খুঁজে পাওয়া যা সত্যিই আপনার প্রয়োজনগুলি পূরণ করে, একটি সহজ এবং বন্ধুত্বপূর্ণ পদ্ধতিতে উপস্থাপিত, নিফটি কৌশলগুলির দ্বারা ব্যাক আপ যা অভিজ্ঞতা এবং একটি শক্তিশালী অনুসন্ধানকে উন্নত করে, পাশাপাশি সুপারিশ এবং বাছাই এবং তালিকা এবং কী নয়, এই সবগুলি হল খুঁজে পাওয়া সহজ নয়।

আমি একটি বন্ধুর ব্রাউজারে একটি বরং সুন্দর এবং আমন্ত্রণমূলক ইন্টারফেস দেখার পরে Grooveshark আমার কাছে এসেছিল। কৌতূহলী, আমি এই ওয়েবসাইট সম্পর্কে জিজ্ঞাসা করেছি, এবং খুব শীঘ্রই, আমি অনেকগুলি দুর্দান্ত সঙ্গীত স্ট্রিম করছিলাম৷ আমি শুধু নিজেকেই উপভোগ করছিলাম না, গানের পছন্দ এবং সার্চের হিটগুলো ছিল স্পট। আমি সঙ্গীতের একজন মহান মানুষ নই, আমি সত্যিই মুগ্ধ হয়েছিলাম। তাই রিভিউ আকারে বিনম্র শ্রদ্ধাঞ্জলি।

Grooveshark - জ্বলে উঠার জন্য প্রস্তুত হও

প্রধান ইন্টারফেস সাধারণত হালকা নীল, কিন্তু নববর্ষের ছুটির সময়কালের জন্য, এটি বিশেষভাবে সজ্জিত ছিল। পরিষেবাটি স্ব-ব্যাখ্যামূলক এবং বেশ স্বজ্ঞাত। আপনি যা চান তা অনুসন্ধান করুন।

Grooveshark - নিখুঁত অনলাইন সঙ্গীত পরিষেবা

এটি আপনাকে ইন্টারফেসের মতো একটি মিডিয়া প্লেয়ারে স্যুইচ করবে, ড্র্যাগ অ্যান্ড ড্রপ কার্যকারিতা, ইনলাইন অনুসন্ধান, এবং কিছু উন্নত বৈশিষ্ট্য, যেমন গানগুলিকে আপনার পছন্দের হিসাবে ট্যাগ করার ক্ষমতা, সেগুলিকে প্লেলিস্টে যুক্ত করতে এবং আরও অনেক কিছু সহ সম্পূর্ণ হবে৷

Grooveshark - নিখুঁত অনলাইন সঙ্গীত পরিষেবা

আপনার সংগ্রহ:

Grooveshark - নিখুঁত অনলাইন সঙ্গীত পরিষেবা

Grooveshark এর সাথে কাজ করা সহজ এবং সহজ। সেবা খুব মার্জিত. বিজ্ঞপ্তিগুলি সহ এটি কীভাবে আচরণ করে তা আপনি পছন্দ করবেন। এটি সমস্ত একটি ব্রাউজার ট্যাবের ভিতরে ঘটে, যা এটিকে আরও শীতল করে তোলে।

Grooveshark - নিখুঁত অনলাইন সঙ্গীত পরিষেবা

গানগুলি জেনার, শিরোনাম, নাম বা বছর অনুসারে বাছাই করা যেতে পারে। আপনি যখন একটি তালিকা চালাচ্ছেন তখন অনুসন্ধান কাজ করে এবং আপনার সঙ্গীতকে বাধা দেবে না। Ajax জিনিস.

কর্মে গ্রুভশার্ক:

দুর্দান্ত দেখায় এবং দুর্দান্ত কাজ করে। কিন্তু Grooveshark এর আসল শক্তি হল সঙ্গীতের সংগ্রহ। উদাহরণ স্বরূপ, জর্জিও মোরোডারের চেজ বা দ্য পোগেসের ওয়াইল্ড ক্যাটস অফ কিলকেনি, কোন সুস্পষ্ট পছন্দ নয়। অন্য কোথাও এগুলি খুঁজে পেতে আপনাকে কষ্ট হবে, তবুও গ্রুভশার্ক বিরল, অদ্ভুত, অদ্ভুত এবং বিশেষ শিরোনামগুলিকে গণ জাঙ্কের মতোই সহজে পরিচালনা করে।

অতিরিক্ত

আপনি সঙ্গীত আপলোড করতে পারেন, যা আরেকটি দুর্দান্ত বৈশিষ্ট্য। এবং আপনি যদি ভিআইপি পরিষেবাতে সদস্যতা নিতে ইচ্ছুক হন, তাহলে আপনি অতিরিক্ত কিছু সুবিধা উপভোগ করবেন। আপনি ব্রাউজিং সেশন জুড়ে আপনার প্লেলিস্ট এবং পছন্দগুলি সংরক্ষণ করতে, সম্প্রদায়ে যোগ দিতে, ইন্টারফেসকে ব্যক্তিগতকৃত করতে, last.fm থেকে গান ডাউনলোড করতে, ক্রস-ফেড গান এবং আরও অনেক কিছু করতে সক্ষম হবেন৷

ব্যক্তিগতভাবে, আমি মনে করি এটি একটি খুব বিজ্ঞ বিনিয়োগ।

উপসংহার

Grooveshark একটি আশ্চর্যজনক অনলাইন রেডিও এবং সঙ্গীত পরিষেবা। এটি অনেকগুলির মধ্যে একটি, কিন্তু যা এটিকে বিশেষ করে তোলে তা হল আপনি আসলে আপনার পছন্দের বিষয়বস্তু শুনতে পান৷ কোন নাগওয়্যার, এর মধ্যে কোন বিরক্তিকর বিজ্ঞাপন নেই, কোন ক্লাঙ্কি এবং অকেজো অনুসন্ধান নেই। এটি কাজ করে, উজ্জ্বলভাবে।

অনুসন্ধান প্রশ্নগুলি রেজার-তীক্ষ্ণ সঠিক। গানের পছন্দ চমকপ্রদ। ইন্টারফেসটি পালিশ এবং স্বজ্ঞাত, দেখতে এবং ব্যবহার করার জন্য একটি পরিতোষ। আপনি গানগুলিকে প্লেলিস্টের সারিগুলিতে টেনে আনতে এবং ফেলে দিতে পারেন, সঙ্গীত শোনার সময় অনুসন্ধান করতে পারেন এবং আরও অনেক কিছু যা এমনকি সম্পূর্ণরূপে উন্নত ডেস্কটপ প্রোগ্রামগুলি সবসময় অফার করে না।

Grooveshark সম্ভবত সেরা অনলাইন সঙ্গীত ভান্ডার। আমি সত্যিই মুগ্ধ. এটি একজন সত্যিকারের রক্ষক। ১০/১০। এখন, কিছু সঠিক সঙ্গীত শুনতে বন্ধ.

চিয়ার্স।


  1. ইকোসিয়া - সবুজ সার্চ ইঞ্জিন

  2. Taming Firefox 4 - বিরক্তিহীন গাইড

  3. আইফোন 6 ধরণের একটি ঘনিষ্ঠ সাক্ষাৎ

  4. কম্পিউটারের ভবিষ্যৎ