কম্পিউটার

CentOS 7 এবং অডিও সিডি ফিরে এসেছে

মনে আছে কিভাবে আমি তোমাকে ছেড়ে দিয়েছিলাম, যদিও আমি প্রতিশ্রুতি দিয়েছিলাম যে আমি তোমাকে কখনো ছেড়ে দেব না, তোমাকে কখনো হতাশ করব না? আচ্ছা, আমি করেছি। একসময়, আমি প্রেমে পড়েছিলাম, এখন আমি কেবল লিনাক্স করছি, আসলে এতদিন আগে নয়, আপনাদের মধ্যে একজন আমাকে জিজ্ঞাসা করেছিলেন কিভাবে CentOS 7-এ K3b ব্যবহার করে MP3 ফাইল থেকে অডিও সিডি তৈরি করা যায়। আমি এটি করতে শুরু করেছি। এবং শোচনীয়ভাবে ব্যর্থ। তুমি, আমার জাতি, মহাবিশ্ব, সবাই।

তারপরে, আনন্দিত সহকর্মী Nux, যিনি ভাল জিনিস এবং পিম্পেজে ভরপুর CentOS-এর নামের থার্ড-পার্টি রেপো চালান, তিনি আমার সাথে যোগাযোগ করেন এবং আমাকে জানান যে তিনি তার রেপোতে সম্পূর্ণ নতুন প্যাকেজ কম্পাইল করেছেন, এবং আমার এটি দেওয়া উচিত দ্বিতীয় শট। তাই আমি করেছি, এবং এই ফলাফল.

দ্বিতীয় প্রচেষ্টা

আপনার CentOS ফায়ার করুন, রিপোজ রিফ্রেশ করুন। আপনি যদি k3b-এর জন্য অনুসন্ধান করেন, তাহলে তালিকাটি এই সময়ে আরও ভাল হওয়া উচিত, যদি আপনি প্রকৃতপক্ষে চালান এবং Nux সংগ্রহস্থল ব্যবহার করেন।

স্ট্যান্ডার্ড K3b স্টাফ ছাড়াও, আমরা সেই সূক্ষ্ম এবং অধরা প্যাকেজটি চাই যাকে k3b-extras-freeworld বলা হয় সমস্ত অতিরিক্ত কোডেক প্লাগইন এবং কী নট এর জন্য। এটি আমাদের অডিও সিডিতে MP3 ফাইল বার্ন করার ক্ষমতাও দিতে হবে। এবং যতদূর এটি মজা এবং গৌরব আসে ততদূর পর্যন্ত CentOS 7 এর আগের সংস্করণের সমান করুন৷

yum k3b-extras-freeworld

ইনস্টল করুন

K3b শুরু করুন এবং পরীক্ষা করুন

কোন ত্রুটি, কোন সতর্কতা ভাল জিনিস. প্রকৃতপক্ষে, আপনি অডিও সিডি প্রকল্প তৈরি করতে পারেন, এবং আপনি MP3 ফাইলের সাথে এটি করতে পারেন। গানের মেটা ডেটার খারাপ শনাক্তকরণ উপেক্ষা করুন, সফ্টওয়্যারটি এখন কাজ করে এবং আমাদের জীবন আবার সম্পূর্ণ হয়। কাজ শেষ!

উপসংহার

জিনিসগুলি জায়গায় ক্লিক করলে আমি পছন্দ করি। আপনার সফ্টওয়্যার জয়ে এই সামান্য ফাঁক থাকা আত্মার উপর একটি ভয়ানক টোল হতে পারে। যে কারণে আপনার টেনাসিটি স্ল্যাশ টুডো তালিকায় পুরানো, অসম্পূর্ণ আইটেমগুলি তাদের চেকমার্ক পেয়ে গেলে এটি এত ফলপ্রসূ হয়৷ এটি এমন একটি উদাহরণ, এবং এটি CentOS কে একটি যোগ্য খেলোয়াড়, একটি আধুনিক ডিস্ট্রো, এবং প্রাসঙ্গিক করে তোলে, একযোগে।

অবশ্যই, এটি ঘটানোর জন্য আমাদের Nux কে ধন্যবাদ জানাতে হবে। আসলে, শুধু এটা সম্পর্কে চিন্তা. সমস্ত সম্প্রদায়ের প্রচেষ্টা ছাড়া, সমস্ত অতিরিক্ত সংগ্রহস্থল ছাড়া, CentOS শুধুমাত্র একটি অত্যন্ত কার্যকরী কিন্তু অত্যন্ত বিরক্তিকর সার্ভার বিতরণ হবে। এইভাবে, আপনি দৈনন্দিন আনন্দের সাথে আপস না করেই এর দীর্ঘ সমর্থন এবং স্থিতিশীলতা উপভোগ করতে পারেন। লক্ষ্য সম্পূর্ণ.

চিয়ার্স।


  1. মিরো - ইন্টারনেট টিভি

  2. মাল্টিমিডিয়া ফাইলের সাথে কাজ করা - পার্ট 3:অডিও - টিউটোরিয়াল

  3. ইয়ানডেক্স ব্রাউজার পর্যালোচনা

  4. Firefox 13 - বিভিন্ন ধরণের পর্যালোচনা