কম্পিউটার

রিদমবক্স এবং আইফোন সিঙ্ক - উন্নতি করা

আপনার যদি মনে থাকে, প্রায় এক বছর আগে, আমি অভিযোগ করেছিলাম যে রিদমবক্স অকেজো এবং বিপজ্জনক যখন এটি স্মার্টফোনে এবং বন্ধ সঙ্গীত সিঙ্ক করার ক্ষেত্রে আসে। তারপরে, আমি আমার লুমিয়া এবং একটি পুরানো S4 ডিভাইস দিয়ে পরীক্ষা করেছিলাম এবং উভয় ক্ষেত্রেই, মিডিয়া প্লেয়ারটি একটি ভয়ঙ্কর ভয়ঙ্কর কাজ করেছে। দ্রুত সময়ের একটি গুচ্ছ এগিয়ে.

সম্প্রতি, আমার Zorin OS 10 পরীক্ষার সময়, মিডিয়া প্লেয়ারটি আমার গ্যাজেটগুলিকে আরও ভালবাসা দেখাচ্ছে দেখে আমি আনন্দিতভাবে অবাক হয়েছি। সবচেয়ে উল্লেখযোগ্যভাবে, আইফোন, যা অ-অ্যাপলের ক্ষেত্রে কুখ্যাত হওয়ার জন্য সুপরিচিত। তাই এখানে আরও বিস্তারিত প্রতিবেদন।

কি দেয়?

যাইহোক, প্লেয়ার সঠিকভাবে আইফোন সনাক্ত. ভাল. কিন্তু আরও গুরুত্বপূর্ণভাবে, এটি আসলে আমাকে এটিতে সামগ্রী সিঙ্ক করতে দেয়। Golly O'Blimey, আমার চোখ কি আমাকে ছলনা করে, এটাই কি বাস্তব জীবন, এটাই কি শুধুই কল্পনা?

যাইহোক, আরেকটু বিশদভাবে বলতে গেলে, আইফোন 6-এ আমার কোনো মিউজিক্যাল কন্টেন্ট নেই, এই কারণে যে আমি এটিতে মিউজিক কপি করার সহজ, নির্ভরযোগ্য উপায় খুঁজে পাইনি এবং আমি কোনো আর্থিক উপায় ব্যবহার করতে অস্বীকার করি। এই ডিভাইসে সঙ্গীত কিনতে। যার মানে হল এখন পর্যন্ত, আইটিউনস অবলম্বন না করে, এবং আমরা আলাদাভাবে আলোচনা করব, আমি সত্যিই ফোনে আমার ব্যক্তিগত সঙ্গীত সিঙ্ক করতে পারিনি।

আপনি যখন সত্যিই কিছু হারাতে পারবেন না, কেন নতুন কিছু চেষ্টা করবেন না? প্রকৃতপক্ষে, আমার স্থানীয় লাইব্রেরিতে সঙ্গীত যোগ করার পরে, আমার কাছে এটিকে ফোনে সিঙ্ক করার বিকল্প ছিল - ডান প্যান ভিউতে ডান সর্বাধিক বোতাম। ক্লিক করুন, এবং ভয়েলা! কাজ শেষ. ফাইলগুলি ফোনে সিঙ্ক করা হয়েছিল এবং আমি সেগুলি খেলতে সক্ষম হয়েছিলাম। আনমাউন্ট, মাউন্ট, ধারাবাহিক ফলাফল. সুদৃশ্য জুব্লি.

আইফোন নিজেই চেক করে দেখলাম, জিনিসগুলো তেমন উজ্জ্বল ছিল না। আমি কোনোভাবেই তিনটি ফাইল সনাক্ত করতে পারিনি, যদিও তারা মাউন্ট করার সময় আইফোন উপস্থাপন করা জটিল ফাইল সিস্টেম কাঠামোতে দেখায়। বেশ কয়েকটি স্বতন্ত্র সাব-ডিরেক্টরির ভিতরে, MP3 ফাইলগুলিকে সুন্দরভাবে আটকানো ছিল, প্লাক করার এবং গান গাওয়ার অপেক্ষায়। তবে ফোনটির আবাসিক সফটওয়্যার, আইটিউনস এবং মিউজিক তাদের খুঁজে পায়নি। এটি প্রদর্শিত হবে যে আইফোনে আমার সংগীত অনুসন্ধানটি কেবল বোঝানো হয়নি। কিন্তু রিদমবক্সের দিক থেকে আমাদের কিছুটা উন্নতি হয়েছে।

এখনও নাক্ষত্রিক নয়, এবং সিঙ্ক অবিচ্ছিন্ন এবং বেশ বিপজ্জনক রয়ে গেছে। আপনি ফাইল হারাতে শেষ হতে পারে. কিন্তু কম ক্র্যাশ এবং হেঁচকি এবং গ্লিচ ছিল। আইফোনের সাথে কিছু নেই, কিছু অন্যান্য স্মার্টফোন মডেলের সাথে। যদিও সামগ্রিকভাবে, মনে হচ্ছে যে Rhythmbox সব পরে সফ্টওয়্যারের একটি দরকারী অংশ হয়ে উঠতে পারে। অন্ততপক্ষে, এই স্বীকৃতি রয়েছে যে লোকেরা যে কোনও উপায়ে সংগীত বাজানোর চেষ্টা করতে পারে এবং সেই পবিত্র কাজে তাদের সহায়তা করা সঠিক পদক্ষেপের মতো বলে মনে হয়।

উপসংহার

এখন পর্যন্ত, আমি রিদমবক্সের অকেজো সিঙ্ককে ঘৃণা করা থেকে কিছু পরিস্থিতিতে এটিকে মাঝারিভাবে পাসযোগ্য খুঁজে পেয়েছি। আমি খুব মৃদুভাবে প্রভাবিত যে এটি সেপপুকু না করেই আইফোনের সাথে সহযোগিতা করতে পেরেছে। ভয়ঙ্কর ত্রুটির অনুপস্থিতিও বরং আনন্দদায়ক। ছোট জয়, ডাঃ ওয়াটসন, ছোট জয়।

যাত্রা এখনও দীর্ঘ, এবং আমরা সম্ভবত অ্যাপলের মালিকানাধীন সফ্টওয়্যার এবং বিভিন্ন লিনাক্স ডিস্ট্রিবিউশনের মধ্যে একটি সম্পূর্ণ কার্যকরী, নিরবচ্ছিন্ন একীকরণ দেখতে পাব না, তবে কোনও অগ্রগতি সাহায্য করে। অধিকন্তু, রিদমবক্স সত্যিকার অর্থে সকলের জন্য এবং মিডিয়া-সক্ষম গ্যাজেটগুলির যে কোনও গ্রাহকের জন্য একটি ডি-ফ্যাক্টো মিডিয়া প্লেয়ার হয়ে উঠতে, এটিকে অনেকগুলি অতিরিক্ত কৌশল এবং কৌশল এবং সুরক্ষা বৈশিষ্ট্যগুলি অনুশীলন করতে হবে, যার মধ্যে রয়েছে ব্যাকআপ এবং পুনরুদ্ধার, সিঙ্ক ট্রায়াল এবং ত্রুটি, সক্ষমতা। উভয় দিকেই ফাইল কপি করুন, মাউন্ট করা ডিভাইস, অন-দ্য-ফ্লাই ফাইল ফরম্যাট কনভার্সন, ট্যাগিং, হাই-ডিফ আর্ট এবং এই ধরনের। আজকের পরীক্ষা আমাকে আশা দেয়। একটি ক্ষুদ্র ক্ষুদ্র স্লিভার. কিন্তু আমার দিনকে উজ্জ্বল করার জন্য আমার এতটুকুই দরকার। আশেপাশে দেখা হবে।

চিয়ার্স।


  1. কুড লিবেট রিভিউ - সাউন্ড অফ মিউজিক?

  2. সাউন্ডহাউন্ড - সঙ্গীত অনুসন্ধান প্রচুর?

  3. লিনাক্সে মিউজিক ফাইল ফরম্যাট রূপান্তর করা - টিউটোরিয়াল

  4. Dedoimedo iPhone 6s পরীক্ষা করে