কম্পিউটার

আইসক্রিম পিডিএফ কনভার্টার পর্যালোচনা

উত্তর হল না। এমন কোন সফ্টওয়্যার নেই যা আসলে আইসক্রিমকে পিডিএফে রূপান্তর করে এবং এর বিপরীতে। সেভাবে কাজ করে না। বোকা হবেন না। কিন্তু আইসক্রিম অ্যাপস নামে একটি কোম্পানি রয়েছে এবং তারা একটি পিডিএফ কনভার্টার টুল সহ সমস্ত ধরণের সফ্টওয়্যার বিক্রি করে, যা আমাকে পর্যালোচনা করতে বলা হয়েছিল।

আমাকে একটি প্রো কী দেওয়া হয়নি, তাই আমি এটিকে একটি ফ্রিওয়্যার সংস্করণ দিয়ে উইং করছি, ভাল বা খারাপের জন্য। যেভাবেই হোক, এটি একটি আকর্ষণীয় ব্যায়াম হতে পারে, কারণ আমরা এর আগেও এই ধরণের বেশ কয়েকটি প্রোগ্রাম দেখেছি, এবং এটিকে পুরোপুরি ঠেকানো কিছুটা কালো জাদুর দক্ষতা। কিন্তু হয়তো পিস্তাক-গন্ধযুক্ত পিডিএফ কনভার্টারের এটি করা উচিত। আমার পরে.

দুই স্কুপ দয়া করে

সফ্টওয়্যারটি একটি সাধারণ ইন্টারফেসের সাথে আসে, অতিরিক্ত-বড় উইন্ডো বর্ডার ছাড়া যা পার্শ্ববর্তী ডেস্কটপ ইকুইটি ফ্রেমে প্রবেশ করতে দেয়। আপনার দুটি প্রধান বৈশিষ্ট্য রয়েছে, হয় PDF ফাইলগুলিকে বিভিন্ন ফরম্যাটে রূপান্তর করতে, অথবা ছবি, Word নথি, HTML, EPUB এবং আরও অনেক কিছু থেকে PDF ফাইল তৈরি করতে৷ একটি জনপ্রিয় বিন্যাসের কথা চিন্তা করুন, আপনি যে কোনো উপায় বেছে নিন তা তালিকায় অন্তর্ভুক্ত রয়েছে। তারপরে, আপনি সেটিংসও পরিবর্তন করতে পারেন, তবে বেশিরভাগ বিকল্পের বিলাসিতা প্রো ব্যবহারকারীদের জন্য সংরক্ষিত।

আমি অন্য কিছু রূপান্তর PDF দিয়ে শুরু. ব্যবহার তুচ্ছ. যাইহোক, আমার হতাশায়, আমি শিখেছি বিনামূল্যে সংস্করণটি নথির প্রথম 10 পৃষ্ঠাগুলিকে রেন্ডার করবে৷ আমার ক্ষেত্রে, এর মানে হল যে আমার 182-পৃষ্ঠার শক্তিশালী লিনাক্স কার্নেল ক্র্যাশ বইয়ের বিষয়বস্তুর টেবিলের শুধুমাত্র একটি অংশ রূপান্তরিত হয়েছে, এবং আমি নিশ্চিত নই যে এটি টুলটির গুণমান এবং নির্ভুলতার জন্য যথেষ্ট সূচক।

আউটপুটটি একটি DOC ফাইল ছিল, যা আমি তখন LibreOffice এ খুলেছিলাম। এটি একটি নিখুঁত ম্যাচ নয়, তবে ফলাফলগুলি উত্সাহিত করার চেয়ে কম ছিল, টেবিলটি বাম এবং ডানে উপচে পড়া এবং কিছু উপ-শিরোনাম এবং এই ধরনের ভুলভাবে সংযোজিত। সামগ্রিকভাবে, আমার একটি খারাপ অনুভূতি ছিল যে এটি টুলটি যা করতে পারে বা যতটা ভাল হতে পারে তা নয়, তবে এটি এমন একটি পাঠ যা সম্পূর্ণরূপে প্রযুক্তির বাইরে যায়। যদিও রূপান্তরটি দ্রুত ছিল, প্রায় 2 সেকেন্ড/পৃষ্ঠা।

অন্যভাবে

আমি পরবর্তী বিকল্পটি চেষ্টা করেছি। এটি এমন কিছু নয় যা একটি হত্যাকারী বিক্রয় পয়েন্ট হওয়া উচিত, কারণ এখানে প্রচুর পরিমাণে বিনামূল্যের পিডিএফ ডিস্টিলার রয়েছে এবং বেশ কয়েকটি অফিস স্যুটও বিরক্ত না করে এটি করবে। যাইহোক, এই এক অনেক ভাল কাজ. একটি পরিবর্তনের জন্য, আপনি একটি সম্পূর্ণ রূপান্তর পাবেন, তাই আমার সম্পূর্ণ নথিটি হয়ে গেছে।

এই ধরনের রূপান্তর বেশ ঠিক ছিল। ছবিগুলি ভাল মানের সাথে সংরক্ষিত হয়, পৃষ্ঠাগুলি সবগুলি সুন্দর এবং ড্যান্ডি মত সারিবদ্ধ করা হয়। আমি অভাব খুঁজে পেয়েছি যে একমাত্র জিনিস সত্য লিঙ্ক সত্যিই ক্লিকযোগ্য ছিল না. তারা শুধু নীল টেক্সট হয়ে গেছে.

আর কিছু?

ওয়েল, না, সত্যিই না. আমি অতিরিক্ত বৈশিষ্ট্যগুলি পরীক্ষা করতে, কেস এবং নথিগুলিকে তাদের পূর্ণ আকার এবং ক্ষমতায় ব্যবহার করতে সক্ষম হতে চেয়েছিলাম, কিন্তু আবার, বিনামূল্যে সংস্করণের সাথে, আপনি এটি করতে পারবেন না। তাই সম্ভবত আমার মূল্যায়ন অন্যায্য, যাইহোক, কোম্পানিগুলি ব্যবহারকারীদের প্রলুব্ধ করার জন্য সীমিত বিনামূল্যে সংস্করণ প্রকাশ করে। অতএব, সেই দৃষ্টিকোণ থেকে, পরীক্ষাটি যে কোনও হিসাবে বৈধ। প্রথম ইম্প্রেশনটিই গুরুত্বপূর্ণ, এবং এই প্রদর্শনকারীই যা আপনার এবং একটি সম্ভাব্য ক্রয়ের মধ্যে দাঁড়িয়েছে। এবং তাই, একটি উপায়ে, এটি একটি সম্পূর্ণ পেওয়্যার রিলিজ পরীক্ষা করার চেয়ে এটিকে আরও বেশি দরকারী এবং গুরুত্বপূর্ণ করে তোলে। প্রকৃতপক্ষে.

উপসংহার

রিভিউয়ের শেষে সিদ্ধান্তহীনতায় থাকা তার পুরো উদ্দেশ্যকে পরাজিত করে, কেউ দাবি করতে পারে, কিন্তু দুর্ভাগ্যবশত, এটা ঠিক সেই ধরনের আবেগ যা আমার শিরা-উপশিরা দিয়ে বয়ে চলেছে। আইসক্রিম পিডিএফ কনভার্টারের ফ্রি সংস্করণের সীমিত কার্যকারিতা আপনাকে আসলে প্রোগ্রামটি কতটা দরকারী তা জানাতে যথেষ্ট নয়।

পিডিএফ থেকে অন্য কিছুতে রূপান্তর করা ছিল। আমি প্রভাবিত বা নিশ্চিত নই, এবং আমি অতিরিক্ত আউটপুট ফর্ম্যাট এবং আরও ডেটা দেখতে চাই। এই মুহুর্তে, ফ্রি সংস্করণটি তার নিজের পক্ষে কাজ করছে না। অন্যান্য ফরম্যাটগুলিকে পিডিএফ-এ রূপান্তর করার আরও তুচ্ছ ঘটনাটি বিজ্ঞাপন হিসাবে কাজ করে, কিন্তু তারপরে, এর জন্য এই বিশেষ প্রোগ্রামটি ব্যবহার করার জন্য কোনও উত্সাহ নেই, কারণ আক্ষরিকভাবে কয়েক ডজন অবাধে উপলব্ধ বিকল্প রয়েছে। এবং তাই, আমি বিশ্বাস করি যে এই মুহুর্তে, আইসক্রিম পিডিএফ কনভার্টার একটি ঠিক আছে প্রোগ্রাম, তবে এর চেয়ে বেশি কিছু নয়। বিনামূল্যে সংস্করণ আমাকে সন্তুষ্ট করার জন্য যথেষ্ট নয়, এবং তাই আপনার জন্য কোন ডেজার্ট! আপনি চাইলে প্রোগ্রামটি ব্যবহার করে দেখুন, কিন্তু আমার সুপারিশ হল শান্ত, মৃদু উদাসীনতা। আমরা এখানে সম্পন্ন.

চিয়ার্স।


  1. Google Chromecast দ্রুত পর্যালোচনা

  2. DVR-027 ড্যাশবোর্ড ক্যামেরা পর্যালোচনা

  3. ওপেনপ্যান্ডোরা পর্যালোচনা, দ্বিতীয় পর্ব

  4. XenServer + XenCenter পর্যালোচনা