কম্পিউটার

Personas দিয়ে আপনার ফায়ারফক্সকে উদ্দীপিত করুন

Personas হল একটি ফায়ারফক্স এক্সটেনশন যা ব্রাউজারে লাইটওয়েট থিমিং যোগ করে। এটি নিরাপত্তার উন্নতি বা আর্থিক সংকট সমাধান করবে না, তবে এটি আপনার ব্রাউজারে কিছু রঙ যোগ করতে পারে, ওয়েব জীবনের রুটিনে মজার ছোঁয়া আনতে পারে।

ব্যক্তিরা এই ধারণা নিয়ে জন্মগ্রহণ করেছিলেন যে ভাল থিমগুলি খুঁজে পাওয়া কঠিন, ব্রাউজারগুলি আর ওয়েবপেজগুলি প্রদর্শন করার জন্য একটি সরঞ্জাম নয় এবং আরও সমন্বিত ওয়েব অভিজ্ঞতার জন্য একটি ক্রমবর্ধমান চাহিদা রয়েছে৷

ব্যক্তিত্ব পান

Personas একটি এক্সটেনশন হিসাবে আসা. আপনি অফিসিয়াল সাইটে এটি খুঁজে পেতে পারেন. এটি উইন্ডোজ, লিনাক্স এবং ম্যাকের জন্য উপলব্ধ। যাইহোক, আপনার যদি ফায়ারফক্স অ্যাডঅন ইনস্টল করার জন্য সাহায্যের প্রয়োজন হয়, আপনি এই টিউটোরিয়ালটি একবার দেখে নিতে পারেন। প্রথমবার যখন আপনি Personas ইন্সটল করে Firefox পুনরায় চালু করেন, তখন এটি নীল রঙে সজ্জিত হয়ে আসবে, অনেকগুলো মুখের মধ্যে একটি, ওরফে এমন ব্যক্তিরা যা আপনার ফায়ারফক্স জানে।

Personas দিয়ে আপনার ফায়ারফক্সকে উদ্দীপিত করুন

ব্যক্তিত্ব পরিবর্তন করা

ব্যক্তিরা স্ট্যাটাস বারের বাম কোণে একটি দ্রুত-সুইচার বোতাম যোগ করে। পারসোনাস মেনু খুলতে লিটল ফক্স আইকনে ক্লিক করুন। আপনি দেখতে পাচ্ছেন, ডিফল্ট থিমটি গ্রোভি ব্লু নামে পরিচিত।

আপনি এখন থিম অন্বেষণ শুরু করতে পারেন. আপনি হয় একটি সম্পূর্ণ গ্যালারি দেখতে পারেন বা সবচেয়ে জনপ্রিয় বা নতুন ফোকাস করতে পারেন, উদাহরণস্বরূপ। আপনি যদি ডিফল্ট বাক্সটি চেক করেন, তবে নির্বাচিত থিমটি আপনার ডিফল্ট হয়ে যাবে। পছন্দের অধীনে, আপনি ব্যক্তিদের অনুভূতি এবং চেহারা এবং কীভাবে তারা মেনুতে একীভূত হয় তা পরিবর্তন করতে পারেন।

এখন, এখানে বেশ কিছু নমুনা ব্যক্তিত্ব রয়েছে যা আপনি বেছে নিতে পারেন। ব্যক্তিগতভাবে, আমি প্রকৃতির থিমগুলি সবচেয়ে ভাল পছন্দ করেছি।

একটু জুম:

উপসংহার

ব্যক্তিত্ব একটি নিষ্পাপ মজা. তারা ব্রাউজারে কিছুটা ওভারহেড যোগ করে, তবে আপনি যদি শিল্পের প্রশংসা করেন এবং কিছুটা রঙ পছন্দ করেন, তবে একঘেয়ে স্কিমকে মশলাদার করার জন্য পারসোনাস একটি ভাল পছন্দ। যেমন আমি আগে বলেছি, অভিনব কিছু নয়, শুধু কিছু সুন্দর আনন্দ।

চিয়ার্স।


  1. আপনার অপেরার ত্বক

  2. দৃষ্টিকোণ সহ Firefox এ নিরাপদে ব্রাউজ করুন

  3. FEBE, CLEO এবং MozBackup দিয়ে আপনার Firefox ব্যাকআপ করুন

  4. পণ্য নির্মাতার সাথে আপনার নিজস্ব ডিস্ট্রো তৈরি করুন