কম্পিউটার

Firefox 29 খারাপ!

কিছু দিন আগে, Chrome wannabe Mk.29 জনসাধারণের কাছে প্রকাশ করা হয়েছিল, যা ব্যর্থ অস্ট্রালিস ইন্টারফেস এবং আরও ক্যান্ডি স্টোরি কনফেকশন নিয়ে এসেছে যা সাধারণ ব্যবহারকারীকে একটি একক-ট্যাব গিবারিং বোরনে রূপান্তরিত করে, নতুন নতুন উপায় ব্যবহার করার অজুহাতে। ওয়েব, যেন pr0n রহস্যময় এবং শুরু করা কঠিন কিছু।

আমি অতীতে এই বিষয়ে কথা বলেছি। ফায়ারফক্স এখন অনেকদিন ধরেই একটি সাকফেস্টে অংশ নিচ্ছে। আমরা তারপর ডিরেক্টরি টাইলস সম্পর্কে কথা বলেছি, AKA আরো অতি উত্তেজনাপূর্ণ বিপণন বাজে কথা। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, আমার কাছে একটি চমৎকার এবং অতি উপযোগী টিউটোরিয়াল রয়েছে যা ব্যাখ্যা করে যে কিভাবে আপনি Firefox 29-এ নতুন ইন্টারফেসটিকে নিরাপদে নিষ্ক্রিয় করতে পারেন এবং এটিকে আবার ক্লাসিক থিমে পরিবর্তন করতে পারেন। হ্যাঁ, এটি মোজিলার সমস্ত প্রচেষ্টার চূড়ান্ত পরিণতি৷ এটি হল টর্ডাইভার্সের টিপ্পি টপ, এমন জায়গা যেখানে আপনি যেতে পারেন যদি আপনি একটি চটকদার পণ্য থাকার স্বপ্ন দেখে থাকেন।

ফক্স কি, মানে ওয়েব বলতে হবে

আপনি অনুমান করতে পারেন যে আমি কেবল নিন্দুক করছি। তবে আসুন মোজিলার সন্তুষ্টি চার্টগুলি দেখি। তাদের কাছে এই জিনিসটি রয়েছে যেখানে ব্যবহারকারীরা কীভাবে ফায়ারফক্স তাদের খুশি বা দুঃখ দিয়েছে সে সম্পর্কে প্রতিক্রিয়া জমা দিতে পারে। দেখুন এবং দেখুন, 29 সংস্করণ বেরিয়ে এসেছে এবং:

আপনি যদি সময়ের দিকে ফিরে তাকান, শেষ প্রতিক্রিয়াটি ছিল সিইও পছন্দের অ-প্রযুক্তিগত ঝড়। ফায়ারফক্স 27 বা 28 প্রকাশ করার সময় বিশেষ কিছুই ঘটেনি। সামগ্রিক প্রতিক্রিয়া ধারাবাহিক ছিল. তাই 29 সংস্করণে কিছু ভুল আছে।

তারপর, দেখা যাক Dedoimedo ট্রাফিকের কি হয়। কিভাবে ব্যর্থ Australis ইন্টারফেস পরিবর্তন করতে আমার উপরোক্ত গাইড. এমনকি Google Analytics ব্যবহার করে মোট ট্রাফিকের আংশিক দৃষ্টিভঙ্গি সহ, এই একটি নির্দিষ্ট পৃষ্ঠার জন্য:

এটি খুব বেশি শোনাচ্ছে না, তবে আমাদের যা আছে তা নিয়মিত অনুসন্ধান ফ্রিকোয়েন্সি থেকে 30x বৃদ্ধি, তাই আমি অনুমান করি যে সেখানে অবশ্যই কিছু আছে। আমাকে এখনও দেখতে হবে যে সময়ের সাথে ট্র্যাফিক কীভাবে আকার ধারণ করে, বিশেষ করে যেহেতু শেষ ডেটা পয়েন্ট সবসময় খুব সঠিক নাও হতে পারে, তবে আমি উপলব্ধি করছি যে একগুচ্ছ নতুন ব্যবহারকারী আমার পরিত্রাণের পথে আসছে।

এবং ক্লাসিক থিম রিস্টোরারের ক্ষেত্রে এটিই ঘটবে, একটি দুর্দান্ত অ্যাডন যা আপনাকে ফায়ারফক্স ক্রোম ওয়ানাবে 29-কে বিচক্ষণতার দিকে ফিরিয়ে আনতে দেয়। শুধু সেই সূক্ষ্ম সূক্ষ্ম গ্রাফ লাইনগুলিকে মহিমান্বিতভাবে উড্ডয়ন করুন।

উপসংহার

আমি অনুমান করি অনুগত ব্যবহারকারীরা তাই সন্তুষ্ট, তাই না। যে ভিড় মজিলাকে তৈরি করেছে, সেই লোকেরা যারা ইন্টারনেট এক্সপ্লোরারের মাধ্যমে ফায়ারফক্স বেছে নেয়, লোকেরা যারা ক্রোম বের হওয়ার পরেও ফায়ারফক্সের সাথেই থেকে গিয়েছিল। একই ধরনের মানুষ যে মোজিলা এখন একটি ছাতা আকৃতির সিলিকন ইমপ্লিমেন্ট দিয়ে আনন্দের সাথে স্ক্রু করার চেষ্টা করছে। শুধু মনে রাখবেন, মূর্খরা, যদি আমি ক্রোম ব্যবহার করতে চাই, আমি করব।

আমরা শুরু করছি. আমাদের এখন অপেক্ষা করতে হবে একটি নতুন ওপেন-সোর্স চ্যাম্পিয়ন আসার জন্য। একটি নতুন কোম্পানি যা একটি বুদ্ধিমান ব্রাউজার ডিজাইন করবে, এবং তারপর আমরা Firefox থেকে দূরে সরে যেতে পারি এবং নতুন পণ্য ব্যবহার শুরু করতে পারি। নিশ্চিত নই যে বিদ্যমান বাজার এটি কাটবে কিনা, সত্যিই। কোন ভাল বিকল্প নেই। ক্রোম এই ক্ষেত্রে উত্তর নয়, স্পষ্টতই। আচ্ছা, অপেক্ষা করা যাক। ভালো কিছু ঘটতে পারে।

আপাতত, মজিলা, ইন্টারনেটের জন্য আপনাকে ধন্যবাদ। আপনি কর্পোরেট ভ্যাম্পায়ারদের কাছে আপনার সমস্ত ভাল মন্ত্র সমর্পণ করেছেন। আপনি মাইক্রোসফ্ট এবং গুগলের সাথে আমাদের রেখে গেছেন। আপনি আপনার সমস্ত সোশ্যাল নেটওয়ার্ক, টাচ, মোবাইল এবং অন্যান্য সমস্ত বানোয়াট জিনিস নিয়ে আসতে পারেন এবং এটিকে আপনার ছদ্ম-পরোপকারী আর্সেস আরও গভীর করে তুলতে পারেন। আমি একবার তোমাকে অনেক ভালবাসতাম, এবং এখন আমি তোমাকে আন্তরিকভাবে ঘৃণা করি। আপনি আমার ব্রাউজার ধ্বংস. আপনি ফায়ারফক্স ব্যবহার করার মজা নষ্ট করেছেন, আপনি এটিকে আমি ঘৃণার অনুকরণে পরিণত করেছেন। আমি সত্যিই চাই আপনি ব্যর্থ হন, আমি আপনাকে বিধ্বস্ত এবং জ্বলতে চাই। এইরকম দিনে, আমি আশা করি ইন্টারনেট কখনই উদ্ভাবিত হত না। অন্ধকার দিকে মোড় নেওয়া জেডির চেয়ে খারাপ আর কিছুই নেই এবং আপনি ঠিক এটিই করেছেন। আপনি অর্থের জন্য আমাদের চোদাচুদি, আপনি লোভী বোকা. আপনার লাভ উপভোগ করুন. Yippee, ki-Yay, bitches.

পুনশ্চ. বিশ্বের কাছে, আমি একটি নতুন ব্রাউজার শুরু করার জন্য একটি তহবিল সংগ্রহ প্রকল্পের দাবি করছি যা আমাদের দেবে Firefox 3.5 বা তার পরবর্তী সংস্করণে কী ছিল৷ প্রযুক্তি হিসেবে নয়, আদর্শ হিসেবে। বুদ্ধিমান মানুষের জন্য তৈরি একটি ব্রাউজার।

চিয়ার্স।


  1. Firefox সম্পর্কে

  2. আরো কয়েকটি ফায়ারফক্স 4 টিপস

  3. Firefox 4 বনাম ইন্টারনেট এক্সপ্লোরার 9 - এগিয়ে যান!

  4. Firefox 3.1 বিটা 3 এ মেমরির ব্যবহার