কম্পিউটার

USD12 (12 ডলার)

এর বিনিময়ে আপনার আইফোনটিকে একটি গাড়ির ফোনে পরিণত করুন

আপনি যদি একটি আইফোনের মালিক হন, আপনি সহজেই এটিকে একটি গাড়ি ফোনে পরিণত করতে পারেন যত কম দামে বারো মার্কিন ডলার (বা সমতুল্য), এবং সম্ভবত তার চেয়েও কম। এই নিবন্ধটি আপনাকে দেখাবে কিভাবে.

USD12 (12 ডলার)

ধরা যাক আপনার কাছে একটি অ্যানালগ সাউন্ড সিস্টেম সহ একটি পুরানো গাড়ি আছে - অন্য কথায়, কোনও ডিজিটাল সকেট নেই (ফায়ারওয়্যার, ইউএসবি বা অন্য কিছু)। এই সাউন্ড সিস্টেমটিও বিল্ট-ইন হতে পারে, তাই আপনার পছন্দের অনেক স্বাধীনতা নেই। অন্যদিকে, আপনার কাছে আইফোন রয়েছে, এটি যতটা ডিজিটাল হয়। একটি খারাপ শুরু মত শোনাচ্ছে? একেবারেই না.

এটি দেখতে কেমন তা এখানে:

USD12 (12 ডলার)

আমরা একটি অন্তর্নির্মিত টেপ স্টেরিও আছে. গাড়িতে গান শোনার অন্তর্নিহিত অসুবিধা কাটিয়ে উঠতে, আমরা সাধারণ এনালগ-টু-ডিজিটাল (A2D) টেপ কনভার্টার ব্যবহার করি, একটি স্ট্যান্ডার্ড 1/4" কানেক্টর সহ৷ কিন্তু এটি আইফোনের জন্য উপযুক্ত নয়৷

ধাপ 1:3.5 মিমি স্টেরিও হেডফোন মিনিজ্যাক অ্যাডাপ্টার কিনুন

এটি 12-ডলারের দামের ট্যাগ যা আমি আগে উল্লেখ করেছি। আইফোনে 3.5 মিমি সংযোগ সকেট রয়েছে, তাই আমাদের কুশ্রী টেপ কনভার্টার লাইনটি আইফোনে হুক করতে সক্ষম হওয়ার জন্য আমাদের একটি অ্যাডাপ্টারের প্রয়োজন।

USD12 (12 ডলার)

ধাপ 2:এটি আপনার iPhone এ প্লাগ করুন

এইভাবে আপনি যান, এইভাবে:

USD12 (12 ডলার)

USD12 (12 ডলার)

USD12 (12 ডলার)

এটা, কাজ সম্পন্ন! এখন, আপনি গ্যাজেটটিকে আপনার কানের খুব কাছে না ধরেই ভাল সাউন্ড কোয়ালিটি এবং উচ্চ ভলিউম সহ গাড়ির স্পিকারের মাধ্যমে আগত কথোপকথন শুনতে পারবেন, যার ফলে সাধারণত ড্রাইভারদের পক্ষে হাস্যকর অ্যাক্রোব্যাটিক হয়, একটি পরিচিত দৃশ্য যখনই হাত দেয়। -হোল্ড ডিভাইস জড়িত আছে.

জিনিসগুলিকে আরও ভাল করার জন্য, আইফোনের অন্তর্নির্মিত মাইকটি আপনার মুখের খুব কাছে ডিভাইসটিকে ধরে না রেখেই অন্য পক্ষকে আপনাকে ভালভাবে শুনতে দেওয়ার জন্য যথেষ্ট শক্তিশালী।

উপসংহার

সেখানে আপনি যান, সাফল্যের একটি সহজ রেসিপি! সস্তা, নরমভাবে মার্জিত এবং দরকারী। পরবর্তী আইফোন নিবন্ধে, আমি আপনাকে দেখাব কিভাবে আপনি এক্সটার্নাল জিপিএস মডিউল সহ ১ম প্রজন্মের আইফোন ব্যবহার করতে পারেন, কার্যকরভাবে একটি ২য় প্রজন্মের ডিভাইস (3জি) তৈরি করতে পারেন। এই ধরনের প্রয়োজনের সচেতনতা এবং চাহিদা হিসাবে, PCLinuxOS বা Wolvix-এর মতো জনপ্রিয় লিনাক্স ডিস্ট্রিবিউশনগুলির সাথে কীভাবে আপনার ডেটা, মিউজিক এবং ভিডিও সিঙ্ক করতে হয় তা দেখানোর জন্যও আমি ডিভাইসটি ব্যবহার করতে পারি, যা এই কাজের জন্য অ্যাপল-বান্ধব সরঞ্জামগুলি অফার করতে শুরু করেছে। দ্রুত বৃদ্ধি অব্যাহত.

এই সব অনুমান করে আমার ভাই এবং তার আইফোন সহযোগিতা করে...

আনন্দ কর!


  1. লিনাক্সের জন্য অপেরা 12, আমাকে চেষ্টা করতে হয়েছিল

  2. আপনার Nokia ফোনের জন্য বিনামূল্যের GPS

  3. আপনার অপেরার ত্বক

  4. Personas দিয়ে আপনার ফায়ারফক্সকে উদ্দীপিত করুন