কম্পিউটার

আপনার অপেরার ত্বক

স্কিনিং অপেরা হল আপনার অপেরা ব্রাউজারের ডিফল্ট থিম (স্কিন) পরিবর্তন করার একটি অহিংস পদ্ধতি যাতে আপনি এটিকে যেভাবে দেখতে চান সেভাবে দেখতে পারেন। এটা করার কারণ? ঠিক আছে, উদাহরণস্বরূপ, অপেরা রিলিজ 9 এবং 9.5 এর মধ্যে পরিবর্তিত হয়েছে এবং তারপরে আবার যখন সফ্টওয়্যারটি 10 ​​সংস্করণে স্যুইচ করেছে, একটি নতুন চেহারা নিয়েছে।

আপনি নতুন চেহারা পছন্দ করতে পারেন বা নাও করতে পারেন, কিন্তু এটি গুরুত্বপূর্ণ নয়। গুরুত্বপূর্ণ বিষয় হল আপনি চাইলে পুরানো থিমগুলিতে ফিরে যেতে বা এমনকি একটি সম্পূর্ণ নতুন থিম ব্যবহার করতে, আপনার ব্রাউজার ব্যবহারে রঙ এবং মশলা যোগ করার পছন্দ আছে৷

আমাকে দেখান কিভাবে এটি করা যায়, দ্রুত এবং সহজে।

অপেরা স্কিনিং, আসুন এটি করি!

উপকরণ:একটি 4" বোভি ছুরি, ল্যাটেক্স গ্লাভস, ট্যানিং পাউডার ... না, আপনার শুধুমাত্র আপনার ব্রাউজার এবং আপনার প্রায় তিন মিনিটের সময় প্রয়োজন। অপেরা লঞ্চ করুন। Opera 10 এর মত দেখাচ্ছে, একেবারে নতুন থিম:

আপনার অপেরার ত্বক

প্রধান মেনুতে, টুলস> উপস্থিতিতে যান।

সেটিংস মেনুতে বেশ কয়েকটি ট্যাব রয়েছে। প্রথমটি, স্কিন, ডিফল্টরূপে ইনস্টল করা থিম দেখায়। আপনি তাদের মধ্যে স্যুইচ করতে পারেন, সেগুলি মুছতে পারেন, রঙের স্কিম এবং আইকনের আকার পরিবর্তন করতে পারেন এবং বিশেষ প্রভাবগুলি সক্ষম করতে পারেন৷

আপনার অপেরার ত্বক

আমরা যা করতে চাই তা হল আরও খোঁজা৷ তাই আরও স্কিন খুঁজুন বোতামটি টগল করুন। আপনার কাছে আবার বেছে নেওয়ার জন্য বেশ কয়েকটি ট্যাব থাকবে:জনপ্রিয় স্কিনস, নতুন স্কিনস, এডিটরের পছন্দ এবং টপ রেটেড।

আপনার পছন্দের যেকোনো একটি বিভাগ বেছে নিন, উপলব্ধ স্কিনগুলি ব্রাউজ করুন, আপনি চাইলে মন্তব্যগুলি পড়ুন, ত্বকের রেটিংয়ে মনোযোগ দিন এবং বাম দিকে ত্বকের পূর্বরূপ দেখুন। একবার আপনি এমন কিছু খুঁজে পান যা আপনার দৃষ্টি আকর্ষণ করে, ডাউনলোড টিপুন।

একবার স্কিন ডাউনলোড হয়ে গেলে, এটি স্বয়ংক্রিয়ভাবে সক্ষম হবে। যাইহোক, আপনাকে নতুন ত্বক রাখা বা বাতিল করার সিদ্ধান্ত নেওয়ার জন্য একটি প্রম্পট দেওয়া হবে। আপনি চাইলে পরে অন্য স্কিনগুলিতে ফিরে যেতে পারেন।

এবং এখানে চূড়ান্ত ফলাফল. আমি Opera 9.5 এর মত দেখতে Opera 10 কে কাস্টমাইজ করেছি, কারণ আমি নতুন সেমি-Chrome সেমি-Windows-7 লুকগুলি সত্যিই পছন্দ করি না:

খুব ঝরঝরে, খুব সহজ।

উপসংহার

অপেরা ব্রাউজারের চেহারা এবং আচরণ পরিবর্তন করা একটি খুব সহজ, ব্যথাহীন ব্যাপার। যে কেউ এটি করতে পারে, দ্রুত, সহজে, একটি বন্ধুত্বপূর্ণ, স্বজ্ঞাত উইজার্ড ব্যবহার করে। সর্বোপরি, আপনাকে আপনার ব্রাউজারের আরাম ত্যাগ করার দরকার নেই, যা নিরাপত্তা এবং ব্যবহারযোগ্যতা যোগ করে।

পুনশ্চ. আমি একটি শ্লেষ নিবন্ধ লেখার কথাও ভাবছিলাম, অর্থাত্ একজন হারিয়ে যাওয়া ট্র্যাপার অপেরা বিল্ডিং স্কিন করার চেষ্টা করছে, কিন্তু একটি বাস্তব নিবন্ধের পক্ষে সিদ্ধান্ত নিয়েছি। আচ্ছা, তাই।

চিয়ার্স।


  1. USD12 (12 ডলার)

  2. Personas দিয়ে আপনার ফায়ারফক্সকে উদ্দীপিত করুন

  3. SUSE স্টুডিও - আপনার নিজের লিনাক্স তৈরি করুন

  4. পণ্য নির্মাতার সাথে আপনার নিজস্ব ডিস্ট্রো তৈরি করুন