কম্পিউটার

Google Chrome এবং EMET ক্র্যাশ

আপনি যদি Microsoft EMET ব্যবহার করেন, যা আপনার অবশ্যই করা উচিত, কারণ এটি Windows-এর জন্য অন্য সব ধরনের নিরাপত্তা পণ্যের চেয়ে উচ্চতর, তাহলে আপনাকে অবশ্যই Google-এর ব্রাউজারটিকে একটি অ্যাপ্লিকেশন হিসেবে যুক্ত করতে হবে এবং প্রয়োজনীয় প্রশমন যোগ করতে হবে।

হঠাৎ করে, Google Chrome আর কাজ করে না। এটি বিপর্যস্ত. বিশেষত, এটি Google Chrome 35 এবং EMET 4.0 এর সাথে আপনার ক্ষেত্রে ঘটে, তবে এটি উল্লিখিত সফ্টওয়্যারটির কোন দুটি সংস্করণ বিরোধপূর্ণ হতে পারে। এখন, আপনি প্রশমনগুলিকে জায়গায় রাখতে চান, কিন্তু তারপরে আপনি একটি কার্যকরী ব্রাউজারও রাখতে চান। দেখা যাক কিভাবে আমরা এর সমাধান করতে পারি।

সমস্যা

আপনি যখন Chrome লঞ্চ করার চেষ্টা করেন, তখন এটি ক্র্যাশ হয়ে যায়। আপনার জন্য এতটা দরকারী ডিবাগ তথ্য নেই। যাইহোক, Microsoft EMET কিক ইন করে, আপনার সিস্টেম ট্রেতে বিজ্ঞপ্তিগুলি পপআপ করে, এবং আপনি একটি প্রতিবেদন জমা দেওয়ার একটি বিকল্প পান, যা মাইক্রোসফ্টকে সমস্যাটি তদন্ত করতে এবং আশা করি এটি ঠিক করতে সহায়তা করতে পারে। সর্বোপরি, এটি একটি মিথ্যা ইতিবাচক তাই কথা বলতে, যদিও EMET এর সাথে কোন মিথ্যা ইতিবাচক নেই। এর মানে খারাপ কোডিং ইত্যাদি।

ইভেন্ট ভিউয়ারে উপলব্ধ তথ্যগুলিও খুব সহায়ক নয়। এটি শুধুমাত্র একটি সাধারণ ব্যতিক্রম, এবং এটি বিভিন্ন মেমরি ঠিকানায় ঘটে। সাধারণ মানুষের জন্য, এটি সম্পূর্ণরূপে দরকারী নয়। তবে অন্তত আমাদের একটা লিড আছে।

আবেদনের নাম:C:\Google\Chrome\Application\chrome.exe
কলার চেক ব্যর্থ হয়েছে:
PID          :0x2320/8992
টিআইডি          :3758
API নাম     :kernel32.LoadLibraryW
ফেরার ঠিকানা:0E2E8FB5
কল করা ঠিকানা:771348F3
StackPtr     :0035F684

সমাধান

আপনি এটি পছন্দ করতে যাচ্ছেন না, কিন্তু আমি আপনার উপর একটি ক্লাসিক আইটি কৌশল টানতে যাচ্ছি। আপগ্রেড করুন। হ্যাঁ, অনুগ্রহ করে EMET-কে সর্বশেষ সংস্করণে আপগ্রেড করুন, যা এই মুহূর্তে 4.1-এ দাঁড়িয়েছে এই সর্বশেষ সংস্করণের সাথে, Google Chrome ঠিকই ভালো আচরণ করছে৷ এটি জিনিস করার একটি খুব নির্বোধ উপায়, কিন্তু আপনি সত্যিই কোড খনন করতে চান না, এখন আপনি করুন. সহজ এবং মার্জিত.

উপসংহার

কখনও কখনও, বিক্রেতাকে সমস্ত কঠোর পরিশ্রম করতে দেওয়াই সর্বোত্তম সমাধান। সমস্যাগুলির মধ্যে খুব গভীরভাবে খনন করার চেষ্টা করবেন না, কারণ সেখানে আপনার জন্য ভাল কিছুই অপেক্ষা করছে না। পরিবর্তে, আপনি একটি নতুন সংস্করণ ব্যবহার করে সমস্যাটির চারপাশে কাজ করতে পারেন, যার প্রয়োজনীয় বর্ধিত সামঞ্জস্য ইতিমধ্যেই রয়েছে।

সর্বোপরি, EMET 4.1 প্রোগ্রামের পুরোনো সংস্করণগুলির সাথে আপনার রাখা সমস্ত নিয়ম এবং সেটিংস বজায় রাখে, এটি স্থিতিশীল এবং শক্তিশালী, এবং এটি এখানে এবং সেখানে কয়েকটি বাগ সংশোধন করে। এই ক্ষেত্রে, আপগ্রেড করা একটি স্মার্ট জিনিস। এখানে আমরা যাই, একটি বরং সহজ টিউটোরিয়াল, তবে এটি আপনার কিছু সময় বাঁচাতে পারে। এবং যেমন. উপভোগ করুন।

চিয়ার্স।


  1. ইয়ানডেক্স ব্রাউজার পর্যালোচনা

  2. Google ওয়েবমাস্টার টুলস - ওয়েবম্যানদের জন্য একটি আকর্ষণীয় পরিষেবা

  3. Google Chromecast দ্রুত পর্যালোচনা

  4. Microsoft EMET v4 পর্যালোচনা এবং বিস্তৃত টিউটোরিয়াল