কম্পিউটার

এখানে অ্যান্ড্রয়েডের জন্য অফলাইন নেভিগেশন অ্যাপ্লিকেশন

নোকিয়া ফোনগুলি তাদের প্রতিযোগীদের তুলনায় অনেক সুবিধার মধ্যে একটি হল বিনামূল্যে, অফলাইন নেভিগেশন সফ্টওয়্যারের উপস্থিতি, Ovi এবং HERE মানচিত্রের আকারে, পরবর্তীটি লুমিয়া পণ্যের লাইনে ইনস্টল এবং কনফিগার করা হয়েছে৷ প্রকৃতপক্ষে, আমি অ্যান্ড্রয়েড এবং পছন্দগুলির বিরুদ্ধে ব্যবহার করেছি এমন একটি সমালোচনামূলক আর্গুমেন্টের মধ্যে এটি সর্বদা। আর না.

সম্প্রতি, HERE মানচিত্রগুলিও Android এর জন্য উপলব্ধ হয়েছে৷ সত্য, আমরা বিটা সফ্টওয়্যারের কথা বলছি, এবং এই মুহুর্তে, এটি স্যামসাং স্টোর থেকে পাওয়া যাচ্ছে, যার মানে পরীক্ষা এবং খেলার জন্য আপনার একটি Samsung ডিভাইসের প্রয়োজন হবে৷ আমার ক্ষেত্রে, একটি S4 ব্রিকলেট। পরে, এটি সমস্ত Android প্ল্যাটফর্মের জন্য উপলব্ধ হওয়া উচিত। কিন্তু দেখা যাক কি দেয়।

সফটওয়্যারটি পান

বিটা সংস্করণ ডাউনলোড করার আগে আপনাকে একটি Samsung অ্যাকাউন্টের জন্য সাইন আপ করতে হবে এবং Samsung স্টোরে লগইন করতে হবে। এটি প্লে স্টোর থেকে একটি ভিন্ন সাইনইন, এবং যেমন, এটি আপনাকে বিরক্ত করতে পারে, যা এটি অবশ্যই আমাকে বিরক্ত করেছে৷ ডাউনলোড রোলিং পেতে আমার কিছু সময় লেগেছিল, কিন্তু তার পরে, এটি সমস্ত ক্রিম, মাখন, ক্যাভিয়ার এবং উচ্চ-চর্বিযুক্ত পনির ছিল। আমার আশ্চর্যের জন্য, মন্তব্য এবং পর্যালোচনার সংখ্যা সত্যিই কম ছিল, কিন্তু এটা খুবই সম্ভব যে বেশিরভাগ মানুষ এবং পর্যালোচকরা সরাসরি ডাউনলোড ব্যবহার করে ইতিমধ্যেই সফ্টওয়্যারটি পেয়েছেন।

এখানে অ্যান্ড্রয়েডের জন্য অফলাইন নেভিগেশন অ্যাপ্লিকেশন

ঐচ্ছিকভাবে, আপনি এখানে অ্যাপ্লিকেশানে সাইন-ইন করতে পারেন, এবং আপনি আপনার সিস্টেম মেল থেকে বিভিন্ন শংসাপত্র ব্যবহার করতে পারেন, যা প্লে স্টোরের জন্য ব্যবহৃত হয়, এবং তারপরে আবার, Samsung জিনিস। এটি আপনাকে আপনার মানচিত্র, পছন্দসই এবং সেটিংস ব্যাকআপ করার অনুমতি দেয় যদি আপনি মনে করেন যে এটি প্রয়োজনীয়।

এখানে অ্যান্ড্রয়েডের জন্য অফলাইন নেভিগেশন অ্যাপ্লিকেশন

মজা করা

এখন, এটা প্রায় তুচ্ছ. পরিচিত ইন্টারফেস আছে, চমৎকার ক্ষমতা আছে, এবং আপনি বিদেশে রোমিং করার সময় আপনার বাজেটের রক্তপাত ছাড়াই পরে অফলাইন ব্যবহারের জন্য মানচিত্র ডাউনলোড করতে পারেন। একটি বিশুদ্ধ নেভিগেশন অ্যাপ্লিকেশন হিসাবে, এখানে অ্যান্ড্রয়েডে উপলব্ধ অন্যান্য বিকল্পগুলির থেকে উচ্চতর, যেমনটি আমরা সেই বিষয়ে আমার উত্সর্গীকৃত তুলনা পর্যালোচনাতে দেখেছি। প্রবাহ মসৃণ, সরল, আরো সুন্দর, আরো মার্জিত, আরো স্বজ্ঞাত। তারপরে আবার, নোকিয়া দ্বারা তৈরি প্রায় সবকিছুই বাকিদের তুলনায় সর্বদা উচ্চতর এরগনোমিক্স এবং গুণমান রয়েছে।

এখানে অ্যান্ড্রয়েডের জন্য অফলাইন নেভিগেশন অ্যাপ্লিকেশন

সেটিংস

আপনি উপযুক্ত দেখেন হিসাবে আপনি অ্যাপ্লিকেশন পরিবর্তন করতে পারেন. সাধারণ মানচিত্র সেটিংস সেট করুন এবং তারপর ড্রাইভিং সেটিংস ঠিক করুন। লুমিয়া ডিভাইসে, সফ্টওয়্যারটি আসলে দুটি পৃথক টুকরা হিসাবে আসে, মানচিত্র এবং ড্রাইভ, এবং এখানে, কার্যকারিতা একীভূত হয়, যা চঙ্কি এবং সুন্দর সাইডবার এবং আপনি যে বিকল্পগুলির সাথে খেলতে পারেন তার আধিক্য ব্যাখ্যা করে৷ কিন্তু এটা সব ড্যান্ডি, চটকদার এবং শক্তিশালী.

এখানে অ্যান্ড্রয়েডের জন্য অফলাইন নেভিগেশন অ্যাপ্লিকেশন

মানচিত্র ডাউনলোড করুন

মজার অংশ। একটি যাদুমন্ত্র মত কাজ করে.

এখানে অ্যান্ড্রয়েডের জন্য অফলাইন নেভিগেশন অ্যাপ্লিকেশন

এখানে অ্যান্ড্রয়েডের জন্য অফলাইন নেভিগেশন অ্যাপ্লিকেশন

ড্রাইভিং এবং এরকম?

ঠিক আছে, এই মুহুর্তে, আমি শুধুমাত্র সফ্টওয়্যারটি ইনস্টল করেছি, তাই পরবর্তী পদক্ষেপটি আসলে গাড়ি চালানো এবং পরীক্ষা করা। কিন্তু হোম টার্ফে এটি করা তুচ্ছ, তাই আপনাকে একটু অপেক্ষা করতে হবে যতক্ষণ না আমি বিদেশে যাব এবং কিছু সত্যিকারের পরীক্ষা এবং ড্রাইভিং করব, যেভাবে নেভিগেশন সফ্টওয়্যারকে মূল্যায়ন করা দরকার। অজানা, ইন্ডিয়ানা জোন্স শৈলী. অতএব, যদি আমার কাছে কোনো অ্যান্ড্রয়েড ড্রাইভিং স্ক্রিনশট না থাকে তাহলে আপনি আমাকে ক্ষমা করবেন। পরিবর্তে, আপনি উইন্ডোজ ফোন থেকে আরও একটি গুচ্ছ পাবেন, এই বছরের শুরুতে ক্যাপচার করা হয়েছে, কিন্তু তারপরে, এটি একই জিনিস নয়। অন্যদিকে, নোকিয়া এবং তাদের পণ্যগুলি জানলে, এটি ঠিক একই রকম হবে। এটি দ্রুত এবং সত্য এবং নির্ভুলভাবে কাজ করতে চলেছে, তবে আপনাকে সঠিক মুহুর্তের জন্য অপেক্ষা করতে হবে। প্রকৃতপক্ষে.

এখানে অ্যান্ড্রয়েডের জন্য অফলাইন নেভিগেশন অ্যাপ্লিকেশন

তদ্ব্যতীত, যেহেতু এটি একটি বিটা পণ্য, স্থিতিশীলতা এবং সম্ভাব্য ত্রুটি সম্পর্কে একটি বা দুটি শব্দ। ঠিক আছে, এটি আশ্চর্যজনকভাবে শক্তিশালী এবং শান্ত এবং স্থিতিশীল, এবং কোনও ধরনের ক্র্যাশ বা ত্রুটি নেই। প্রোগ্রামটি শুরু করার কয়েক সেকেন্ডের মধ্যে জিপিএস গতিতে শুরু করে এবং সমস্ত ছোট বোতাম স্পর্শে সাড়া দেয় এবং প্রত্যাশা অনুযায়ী কাজ করে। একজন বিজয়ীর মতো মনে হচ্ছে, এবং আমাদের শুধুমাত্র এটির জন্য দৌড় ঘোষণা করতে হবে।

উপসংহার

আমি খুশি. অনেক ফ্রন্টে। প্রথমত, আমি আনন্দিত যে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা অবশেষে সর্বোচ্চ ক্যালিবারের যথাযথ বিনামূল্যে অফলাইন নেভিগেশন উপভোগ করতে সক্ষম হবেন, যা তারা এত বছর ধরে অনুপস্থিত। দ্বিতীয়ত, এটি নোকিয়ার জন্য একটি খুব ভাল লক্ষণ, কারণ এটি তার বাজার সম্প্রসারণ করবে, এবং আমাদের চারপাশে সেই সূক্ষ্ম ব্র্যান্ডটি প্রয়োজন, তাই আমরা চটকদার মধ্যমতার সর্বনিম্ন সাধারণ সূচকে ডুবে যাব না।

সফ্টওয়্যার হিসাবে, এবং বিটা, এখানে S4 স্মার্টফোনে দুর্দান্তভাবে ভাল করেছে। কোনো সমস্যা ছাড়াই কাজ করা হয়েছে, ইন্টারফেসটি দ্রুত এবং প্রতিক্রিয়াশীল ছিল এবং সবকিছু পরিষ্কার, স্বজ্ঞাত যুক্তি এবং কার্যকরী কারণ দিয়ে সাজানো হয়েছে। খুব ভালো. এটি একটি চমৎকার পদক্ষেপ, এবং সামনে আসা ভালো জিনিসগুলির একটি উত্সাহজনক ইঙ্গিত৷ আমি আপনাকে অ্যাপ্লিকেশনটি ধরতে এবং পরীক্ষা শুরু করার পরামর্শ দিচ্ছি। আপনার কখনই অন্য নেভিগেশন প্রোগ্রামের প্রয়োজন হবে না, আমি আপনাকে গ্যারান্টি দিচ্ছি।

চিয়ার্স।


  1. লিনাক্সের জন্য অপেরা 12, আমাকে চেষ্টা করতে হয়েছিল

  2. Google ওয়েবমাস্টার টুলস - ওয়েবম্যানদের জন্য একটি আকর্ষণীয় পরিষেবা

  3. Airdroid - ওয়্যারলেসভাবে অ্যান্ড্রয়েড পরিচালনা করুন

  4. স্যান্ডবক্সি পর্যালোচনা - বিশেষজ্ঞদের জন্য আবেদন বিচ্ছিন্নতা