কম্পিউটার

কেন NSA নজরদারি আপনার জন্য ভাল!

একজন ভালো নাগরিক হিসেবে আপনি আপনার জিনিসপত্রের নিরাপত্তা নিয়ে চিন্তিত। ভাল. যার মানে আপনি আমেরিকার মাটিতে এনএসএ সংস্থার দ্বারা পরিচালিত একটি গণ নজরদারির খবরে চরম ক্ষোভের সাথে প্রতিক্রিয়া জানিয়েছেন!

যদিও আমি এই মনোরম, সরস ব্যাপারটি নিয়ে রাজনীতি এবং কী নিয়ে আলোচনা করতে যাচ্ছি না, কিংবা বিশ্বস্ত কোম্পানির আচরণ ও অনুশীলনের বিষয়ে কোনো ভালো চিন্তাও করব না যারা প্রথমে আপনার সাথে পরামর্শ না করেই আপনার pr0n ডেটা দিয়েছিল, আমি নিশ্চিতভাবেই চাই আপনার সাথে কথা বলুন কেন এই পুরো জিনিসটি আসলেই আপনার জন্য ভাল, এবং কেন আপনার মোটেও ভয় পাওয়া উচিত নয়। বুদ্ধিমত্তার জন্য, শতাব্দীর সবচেয়ে আলোকিত নিবন্ধ। আমি ট্রোলিং করছি না, মন.

দ্রষ্টব্য:ছবি উইকিমিডিয়া থেকে নেওয়া, CC BY-SA 3.0 এর অধীনে লাইসেন্সকৃত।

আপনি আচরণ করবেন যদি আপনি জানেন যে আপনাকে দেখা হচ্ছে

হ্যাঁ আপনি হবে. আপনি যদি একজন প্রদর্শনী না হন, তাহলে আপনি নিজেকে দেখাবেন। যদি আপনি জানেন যে একটি সিসিটিভি ক্যামেরা আপনাকে দেখছে তবে আপনি কি একটি পাবলিক কোণে প্রস্রাব করবেন? আপনি যদি জানেন যে নিয়োগকর্তা তার সমস্ত ক্রীতদাসদের সার্ফিং রেকর্ডগুলি লগ করছেন তবে আপনি কি আপনার কাজের জায়গায় খারাপ সাইটগুলিতে সার্ফ করবেন?

এখন যেহেতু আপনি জানেন যে আপনার অনলাইন ক্রিয়াকলাপগুলি কোথাও বা একাধিক জায়গায় লগ হয়ে যাবে, এবং এমন একটি সুযোগ রয়েছে যে, অনুমিতভাবে, কিছু ক্লার্ক আপনার কলেজের স্নাতকের সাথে ছাগলের প্রতি আপনার আগ্রহের সম্পর্ক স্থাপন করতে পারে, আপনি আসলে স্ব-সংরক্ষণের সামান্য অনুভূতি বিকাশ করতে পারেন, মর্যাদা, শালীনতা, এবং সোশ্যাল মিডিয়াতে আপনার জীবনে করা প্রতিটি পরিচিত এবং অজানা তুচ্ছ পোস্ট করা বন্ধ করুন।

এর সাথে অপরাধবোধের কোনো সম্পর্ক নেই। আপনি শ্যাওলা একটি প্যাচ দোষী চেহারা করতে পারেন যদি আপনি এটি করা সম্পর্কে সেট. সরকারী সংস্থা, বা ষড়যন্ত্র প্রেমীরা যাকে বলে, সরকার আপনার সাথে কি করতে পারে তার সাথে এর কোন সম্পর্ক নেই, যদি তারা তাদের আমলাতান্ত্রিক দৃষ্টি আপনার উপর রাখে। এটি আপনার ভবিষ্যত জীবনে কিছু সময় সম্ভাব্য স্ব-প্ররোচিত বিব্রত হওয়ার সুযোগ হ্রাস করার বিষয়ে।

যতক্ষণ না আপনি যা কিছু পোস্ট করেন এবং লিখতে পারেন, পাবলিক বা প্রাইভেট, তা অন্য কোথাও হাজার হাজার চোখ বুলিয়ে নিতে পারেন, তখন সব ঠিক আছে। আপনি যে তথ্য শেয়ার করেন তার নিয়ন্ত্রণ আপনার হাতে। তাই এটা আছে. এছাড়াও, আপনি সর্বদা আপনার ব্যক্তিগত জিনিস প্রকাশ করার জন্য কারও বিরুদ্ধে মামলা করতে পারেন, এইভাবে এই পুরো স্কিমটিকে বরং লাভজনক করে তোলে।

হ্যাকিং ততটা মশলাদার নয় যতটা শোনাচ্ছে

তুমি ভেবেছিলে অন্য লোকের বিষ্ঠায় প্রবেশ করাটা বোকা সিনেমার মতই, তুমি তাই না, বোকা মানুষ? আচ্ছা, হ্যাকিং কিবোর্ড হ্যামারিং ক্র্যাপের মত কিছুই নয় যা আপনি মিডিয়াতে দেখেন। যদি কিছু হয়, গল্পের সাম্প্রতিক তুষারপাত কেবল তা প্রমাণ করে।

NSA বিষ্ঠা হ্যাক না. তারা তাদের হার্ডওয়্যারগুলি ডেটা সেন্টারের ভিতরে স্থাপন করে এবং এইরকম, শারীরিক অ্যাক্সেস লাভ করে। এই গল্পগুলির একটিতে ফায়ারওয়াল এবং ক্রিপ্টোলজিক্যাল অ্যালগরিদমগুলির দূরবর্তী ব্রুট ফোর্স হ্যাকিংয়ের উল্লেখ নেই। যদি কিছু থাকে তবে এটি সর্বদা, সর্বদাই ম্যান-ইন-দ্য-মিডল অ্যাটাক পরিস্থিতি, যেখানে বিশেষ ব্যাকডোর তৈরি করা হয় যাতে আপনি গণিতের সাথে লড়াই না করেই সহজেই অ্যাক্সেস পেতে পারেন।

তাই দেখেন, কেউ কাউকে হ্যাক করেনি। সেভাবে কাজ করে না। আপনার আসলে শিথিল হওয়া উচিত, কারণ এটি আপনাকে বলে যে আপনি যা কল্পনা করেছেন তা সম্ভব বা বাস্তবসম্মত নয়। পরিবর্তে, এটি সর্বদা ব্যয়বহুল এবং ব্যয়বহুল এবং বেশ শক্তিশালী প্রতিরক্ষার চারপাশে কাজ করা এবং উন্মুক্ত, দুর্বল ডেটা পাওয়ার জন্য নেমে আসে। হা!

দ্রষ্টব্য:আমি 2008 সালে উপরের ছবিটি পোস্ট করেছি। আমাকে ঐশ্বরিক বলুন, আমি কিছু মনে করব না।

প্রকৃতপক্ষে, ইতিহাস যদি কিছু দেখায়, তা হল বহিরাগত আক্রমণ এবং অনুপ্রবেশের প্রচেষ্টা খুব কমই কাজ করে। ঐতিহাসিক গুপ্তচরবৃত্তির সব বড় ঘটনাই অভ্যন্তরীণ মানুষ দ্বারা সংঘটিত হয়েছে। যে একমাত্র উপায় আপনি সত্যিই ফলপ্রসূ ফলাফল পেতে. জাহান্নাম, এমনকি এনএসএও আপস করেছিল, কে, তাদের নিজের লোক! তা অর্থ, আদর্শ বা পুনানি হোক না কেন, এটি সর্বদা ঘনিষ্ঠ অ্যাক্সেস এবং উচ্চ স্তরের আস্থার সাথে বু-বু করে। পেটাবাইট ক্র্যাপ সংগ্রহ করা সরকারি স্কেলে ওসিডি মাত্র। আমাকে সত্যিই হাসতে তোলে.

আপনি চাইনিজ জিনিসপত্র কেনা শুরু করতে পারেন

পশ্চিমা বিশ্বের অনেক লোক তাদের দূষিত ফার্মওয়্যার এবং একইভাবে সংক্রামিত হওয়ার ভয়ে চীনা গ্যাজেটগুলি কিনবে না। লজ্জা, কারণ আপনি চীনা বাজারে সত্যিই সস্তা এবং এখনও শালীন হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার খুঁজে পেতে পারেন।

আচ্ছা, আর চিন্তা করবেন না। এখন যেহেতু আপনি জানেন যে আমেরিকান হার্ডওয়্যারে খারাপ পেলোড বহন করার একই সম্ভাবনা রয়েছে, আপনাকে আর এই বিষয়ে চিন্তা করতে হবে না। আপনি বেইজিং থেকে অ্যান্ড্রয়েড ক্লোন কেনা শুরু করতে পারেন, বা আপনি যা পছন্দ করেন, স্থানীয় বাজারে দামের একটি ভগ্নাংশের জন্য। অভিশাপ, এটি আপনার ব্ল্যাক ফ্রাইডে, প্ল্যানেট আর্থ স্টাইলের মতো।

আপনি আপনার সমস্যার জন্য অন্য কাউকে দায়ী করতে পারেন

সম্প্রতি অবধি, আপনি কেবল সন্দেহ করেছিলেন যে সরকার তাদের বিশেষ ডিজিটাল সরঞ্জাম দিয়ে আপনার অরিফিসগুলি তদন্ত করতে চায়। এখন, আপনি এই সত্য হতে জানেন. তাই আপনি আপনার জীবনের সমস্ত ছোট সমস্যা এবং সমস্যার জন্য তাদের দোষারোপ করতে পারেন। স্কুল, কর্মক্ষেত্র এবং বিয়েতে আপনার ব্যর্থতার জন্য আপনার কাছে নিখুঁত বলির পাঁঠা রয়েছে। বিনামূল্যে অপরাধ মুক্ত ট্রিপ.

আপনি আর নিষ্পাপ নন

নিষ্পাপ হচ্ছে তার সুবিধা আছে. কিন্তু এর খারাপ দিকগুলোও। আপনি যখন নিষ্পাপ হন, তখন আপনার চারপাশের বিশাল জিনিস এবং ইভেন্টগুলির প্রয়োজন হয় যাতে আপনি জীবনকে উপলব্ধি করতে সক্ষম হন। অন্যদিকে, যখন আপনার জীবন হতাশায় স্তব্ধ হয়ে যায়, আপনি যখন ব্যঙ্গ এবং নিন্দাবাদের দ্বারপ্রান্তে বাস করেন, তখন আপনি জীবনের ছোট ছোট জিনিসগুলিকে সত্যিই উপলব্ধি করতে পারেন, যেমন একটি প্রস্ফুটিত ফুল, একটি শান্ত ডিনার, সমুদ্র সৈকতে হাঁটা। .

এনএসএ আপনার আত্মাকে নিঃশেষ করে দিতে পারে, কিন্তু আপনি রাস্তার কৃতিত্ব লাভ করেন। আপনি আর কালো এবং সাদা পদ চিন্তা করবেন না. আপনি এখন ধূসর শেড উপভোগ করতে নিজেকে নিয়োজিত করতে পারেন, কিন্তু এর পঞ্চাশটি ছায়া নয়, মন। যদি না আপনি নিজেকে, ভাল, মাঝারি হিসাবে বিবেচনা করেন।

দ্রষ্টব্য:ছবি উইকিমিডিয়া থেকে নেওয়া, CC BY 2.0 এর অধীনে লাইসেন্সকৃত।

এবং আমি একটি সংক্ষিপ্ত নিবন্ধে আমার সুরক্ষায় ফিরে যাচ্ছি, যা আমি এই অংশের শুরুতে লিঙ্ক করেছি। প্রকৃতপক্ষে, এটি কখনও সত্য বা বেশি প্রাসঙ্গিক ছিল না, তাই আমি এখানে প্রাসঙ্গিক ভিডিও ক্লিপটি এম্বেড করতে যাচ্ছি, যদি আপনি আমার অন্যান্য জিনিসগুলি ক্লিক করতে এবং পড়তে খুব অলস হন। মন, এই নাটকের গল্পটা বহু বছর আগে লেখা। জিনিয়াস, আমি।

উপসংহার

অনেক লোক এই ঘটনার উত্তেজনাপূর্ণ বিবরণের উপর ফোকাস করে, আমি বিশুদ্ধ শক এবং প্রচারের প্রভাবের জন্য অনুমান করি, কারণ এটি তাদের কিছু অতিরিক্ত ভিউ এবং ক্লিকে আনতে পারে। আমি না, মিস্টার আশাবাদ. আমি জিনিষ উজ্জ্বল দিকে তাকান ঝোঁক.

প্রথমত, আপনি যদি কখনও ভাবেন যে আপনি এই উজ্জ্বল পৃথিবীতে বাস করছেন যখন কেউ আপনার ব্যবসায় মন দেয় না, তাহলে আপনি, একটি ভাল শব্দের অভাবের জন্য, অলিগোফ্র... আমি বলতে চাচ্ছি। দ্বিতীয়ত, এখন যেহেতু আপনি এটি জানেন, তারপরে ভাল জিনিসগুলিতে ফোকাস করুন। হ্যাকিং যতটা সহজ মনে হয় ততটা সহজ নয়, এবং আপনি এখন সচেতন যে অন্য লোকেরা আপনার pr0n কার্যকলাপ সম্পর্কে সচেতন, তাই আপনি নিশ্চিত করতে পারেন যে আপনি শালীন এবং শুদ্ধ এবং প্রয়োজনীয় হিসাবে সুন্দর হিসাবে উপস্থিত হবেন। শেষ পর্যন্ত, আপনি এই রাউন্ড জয়. প্রকার, রকম.

দ্রষ্টব্য:ছাগলের ছবি, গুপ্তচর সামগ্রী এবং চাইনিজ সৈন্যরা সর্বজনীন ডোমেনে রয়েছে৷

চিয়ার্স।


  1. এখানে অ্যান্ড্রয়েডের জন্য অফলাইন নেভিগেশন অ্যাপ্লিকেশন

  2. লিনাক্স পর্যালোচনার জন্য স্কাইপ 4 - খুব ভালো

  3. Google ওয়েবমাস্টার টুলস - ওয়েবম্যানদের জন্য একটি আকর্ষণীয় পরিষেবা

  4. MobaLiveCD - ভাল না, আমি ভয় পাই