কম্পিউটার

Airdroid - ওয়্যারলেসভাবে অ্যান্ড্রয়েড পরিচালনা করুন

আমাকে বিবেচনার জন্য কল করুন, আমি একটি পোল পোস্ট করার কথা ভাবছি যাতে আপনাকে জিজ্ঞাসা করা হয় যে আপনি Dedoimedo-এ কি ধরনের নতুন বিভাগ এবং নিবন্ধের ধরন দেখতে চান। স্মার্টফোনের প্রতি আমার আগ্রহের কিছুটা স্পষ্ট অভাব থাকা সত্ত্বেও, আমাকে প্রায়শই কিছু সম্পর্কিত বিষয়ে আমার মতামত, সাহায্য এবং পরামর্শ জিজ্ঞাসা করা হয়। এবং তাই, আমি আমার হৃদয়কে শান্ত করি এবং আপনার জন্য লিখি।

জিজ্ঞাসা করা প্রশ্নগুলির মধ্যে একটি ছিল, ফোর্সড রিয়ার অরিফিস ইন্ডাকশন প্রোটোকল ইত্যাদি ব্যবহার করে বোকা ড্রাইভার বা বগি ইউএসবি কানেক্টিভিটির মুখোমুখি হলে কীভাবে সহজেই এবং সুবিধাজনকভাবে একটি অ্যান্ড্রয়েড ডিভাইস নিয়ন্ত্রণ করা যায়। প্রকৃতপক্ষে, যখন আমি গত বছর কিছু সময়ের জন্য প্রথমবার একটি অ্যান্ড্রয়েড ফোন নিয়ে ছটফট করছিলাম, এবং সম্প্রতি যখন আমি আমার LibreOffice ইমপ্রেস রিমোট কন্ট্রোল টিউটোরিয়াল করেছিলাম, তখন কিছু স্ক্রিনশট ছিল যা শেয়ার করতে হয়েছিল। তাহলে যে ভালো কিছু করার সেরা উপায় কি, আপনি জানেন, জিনিস ভাগ করে নেওয়া, অন্য কোন মত ডিভাইস ব্যবহার করে?

গেমটির নাম:Airdroid

এই আপনি চান আবেদন. এটি একটি খুব ঝরঝরে প্রোগ্রাম যা আপনাকে ওয়্যারলেস সংযোগ ব্যবহার করে আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসগুলির সাথে সংযোগ করতে দেয়৷ এটি একটি সুন্দর প্যানেল সহ একটি সাজানোর ওয়েব সার্ভার, যা সাধারণ ওয়েব সার্ভারের জন্য সাধারণ PHP অ্যাডমিন ইউটিলিটিগুলির বাইরে যায় এমন স্টাইল দিয়ে করা হয়৷ এটি ধরুন, এটি ইনস্টল করুন, এটি খুলুন।

আপনার অ্যান্ড্রয়েড ফোনে অ্যাপ্লিকেশন চালু করুন. এটি আপনাকে অনুরোধ করবে দুটি উপায় আছে। এক, এটি আপনাকে তার আইপি ঠিকানা এবং পোর্ট, সেইসাথে একটি ছয়-সংখ্যার অ্যাক্সেস কোড বা পাসফ্রেজ বলবে, যদি আপনি চান, দূরবর্তী সংযোগের জন্য। উদাহরণস্বরূপ, এরকম কিছু:192.168.2.106, পোর্ট 8888, কোড:DEDO4U। একবার আপনার কাছে এই তথ্যটি হয়ে গেলে, আপনার পছন্দের অন্য কম্পিউটারে যান এবং একটি ওয়েব ব্রাউজারে নির্দিষ্ট ঠিকানা এবং পোর্টে নেভিগেট করুন। আপনি এইচটিটিপি বা এইচটিটিপিএস ব্যবহার করতে পারেন, যেটি আপনি পছন্দ করেন।

অন্য বিকল্পটি হল এটি আপনাকে আপনার মোবাইল ডিভাইসে সংযোগ গ্রহণ করতে অনুরোধ করবে। এই পদ্ধতি ব্যবহার করার সময় কোন অ্যাক্সেস কোড প্রয়োজন হয় না। আপনি সম্ভবত একটি বা অন্যটি দেখতে পাবেন, তবে একই সময়ে উভয়ই নয় এবং সেগুলি আপনার ডিভাইসের উপর নির্ভর করে৷

Airdroid - ওয়্যারলেসভাবে অ্যান্ড্রয়েড পরিচালনা করুন

এখন, আপনি একটি অভিনব ওয়েব পৃষ্ঠায় আছেন, এবং আপনি যা চান তা করতে পারেন৷ আপনার ডিভাইসের বিশদ বিবরণ পরীক্ষা করুন, ক্লিপবোর্ডে আজেবাজে জিনিস লিখুন, আপনার অ্যাপস, পরিচিতি, বার্তা, সঙ্গীত, ভিডিও এবং আরও অনেক কিছু পরীক্ষা করুন। সবচেয়ে গুরুত্বপূর্ণ, আপনি ফাইলগুলি ডাউনলোড এবং আপলোডও করতে পারেন, তাই আপনাকে উইন্ডোজ সাম্বা ভাগ করে নেওয়ার বা ইমেল বা এই জাতীয় মতের মাধ্যমে নিজেকে বিভিন্ন ফাইল পাঠানোর চেষ্টা করতে হবে না। আমি মনে করি এটি এখানে নির্দিষ্ট বোনাস, সহজ HTTP প্রোটোকল ব্যবহার করে জিনিসগুলি সম্পন্ন করতে, বরং আরও জটিল কিছু। এবং ব্যয়বহুল।

ট্যাবলেটের সাথেও কাজ করে। যেমনঃ

এবং যখন আপনি সংযোগ বিচ্ছিন্ন করতে চান, শুধু এটি করুন। এর মত সহজ.

উপসংহার

এই হল, এই ছোট টিউটোরিয়াল প্রায় শেষ, প্রায়. আমি এখনও কি আমরা করেছি সম্পর্কে একটি বিট জন্য দর্শনের প্রয়োজন, আপনি একটি বন্ধ এবং যেমন দিতে. যাইহোক, প্রযুক্তিগত বিবরণ এই ক্ষেত্রে মোটামুটি তুচ্ছ. Airdroid ভাল কাজ করে, এবং এটি একেবারে সহজ।

এর সর্বোত্তম সুবিধা হ'ল কোনও জটিল সংযোগ ছাড়াই অ্যান্ড্রয়েড ডিভাইসে ফাইল আপলোড এবং ডাউনলোড করার ক্ষমতা। আপনাকে শুধু একই নেটওয়ার্ক শেয়ার করতে হবে, এবং তারপরে সাম্বা, সিআইএফএস, এফটিপি, এমটিপি এবং অন্যান্য অদ্ভুত প্রোটোকলের কথা ভুলে যান যা বেশিরভাগ স্মার্টফোনের জন্য উপযুক্ত নয়। Airdroid এর সাথে ফাইল শেয়ার করা একটি দক্ষ কাজ, এবং আমি এটি অনুমোদন করি।

সেখানে আপনি যান, মিশন সম্পন্ন.

চিয়ার্স।


  1. Airdroid - ওয়্যারলেসভাবে অ্যান্ড্রয়েড পরিচালনা করুন

  2. ওপেনপ্যান্ডোরা পর্যালোচনা, দ্বিতীয় পর্ব

  3. কম্পিউটারের ভবিষ্যৎ

  4. কিভাবে KVM-তে স্টোরেজ পরিচালনা করবেন - টিউটোরিয়াল