কম্পিউটার

অ্যান্ড্রয়েডের জন্য 5টি অবিশ্বাস্যভাবে অদ্ভুত অ্যাপ

যদিও, Google Play Store হল ভাল অ্যাপগুলির একটি ধন যা লক্ষ লক্ষ মানুষকে বিভিন্ন স্ট্রীমে সাহায্য করেছে৷ যাইহোক, সেখানে সবসময়ই থাকবে যারা লিগ থেকে আলাদা, সব ভুল কারণে। এই অ্যাপগুলির মধ্যে কয়েকটি অবিশ্বাস্যভাবে অদ্ভুত যে আপনি যে বিষয়ের জন্য তৈরি করা হয়েছে তাতে আপনি হাসতে পারেন। অ্যান্ড্রয়েডের জন্য অদ্ভুত অ্যাপগুলি কোনও উদ্দেশ্য পূরণ করে না তবে আপনি বিরক্ত হয়ে গেলে আপনাকে কিছু সময় হত্যা করতে সহায়তা করতে পারে। আপনি এই অ্যাপ্লিকেশনগুলিকে অর্থহীন এবং ডেটার অপচয় মনে করতে পারেন তবে এগুলি শুধুমাত্র কিছু মজার মুহূর্ত সরবরাহ করার জন্য তৈরি করা হয়েছে। আজ আমরা অ্যান্ড্রয়েডের জন্য 5টি অবিশ্বাস্যভাবে অদ্ভুত অ্যাপ সম্পর্কে কথা বলতে যাচ্ছি যা অবশ্যই আপনাকে বিমোহিত করবে৷

1. জাল ব্যাটারি:

যদিও, আপনি হয়তো জানেন না কেন একটি ব্যাটারি স্ট্যাটাস জাল করার জন্য একটি অ্যাপের প্রয়োজন হবে, ডেভেলপাররা অন্যভাবে ভেবেছিলেন, "কেন নয়?"। অ্যাপটিকে এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে আপনি আপনার ফোন অন্যদের দিতে অস্বীকার করতে সাহায্য করতে কম ব্যাটারির স্থিতি দেখান। এর মতো কোনো অ্যালগরিদম নেই এবং এটি সম্পূর্ণভাবে কিছু ছবির উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে যেগুলো অ্যাপটি ট্রিগার করার সময় দেখা যায়।

অ্যান্ড্রয়েডের জন্য 5টি অবিশ্বাস্যভাবে অদ্ভুত অ্যাপ

এখানে পান

2. প্ররোচনামূলক ছবি:

আশেপাশের সেই সমস্ত নেতিবাচক লোকদের কাছে, অ্যাপটি আপনার খারাপ দিনটিকে আরও খারাপ করার জন্য এখানে রয়েছে৷ আপনি যদি একটু কম বোধ করেন এবং ভালো কিছু করার আকাঙ্খা না করেন, তাহলে আপনার চারপাশের সমস্ত নেতিবাচকতা দেখতে এই অ্যাপটি চালু করুন। আপনি যদি মনে করেন যে কেউ এই অ্যাপটি ডাউনলোড করবে না, তাহলে অনুগ্রহ করে জানানো হবে যে অ্যাপটির প্লে স্টোরে প্রায় অর্ধ মিলিয়ন ইনস্টল রয়েছে।

অ্যান্ড্রয়েডের জন্য 5টি অবিশ্বাস্যভাবে অদ্ভুত অ্যাপ

এখানে পান

3. ইয়ো:

আপনি পুরো সময় ভুলভাবে "Yo'ing" করছেন, আপনার বন্ধুদের উদ্দেশ্যে একটি অ্যাপ আছে। ঠিক আছে, এই অ্যাপটি তৈরি করার সময় ডেভেলপারদের মনের মধ্যে এটি ছিল যা আপনার বন্ধুদের একটি Yo বার্তা পাঠায়। আপনি যদি আপনার বন্ধুদের সাথে কথা বলেন এবং কিছুতে একমত হন তবে অ্যাপটি স্যুইচ করুন, Yo চালু করুন এবং একটি আপনার বন্ধুকে পাঠান। এটা সহজ।

অ্যান্ড্রয়েডের জন্য 5টি অবিশ্বাস্যভাবে অদ্ভুত অ্যাপ

এখানে পান

4. ভূত শিকারের সরঞ্জাম:

এটি একটি অদ্ভুত অ্যাপ নাও হতে পারে কিন্তু এই অ্যাপটি তৈরি করার উদ্দেশ্য হল মহাকাব্য৷ ঘোস্ট হান্টিং টুলস অ্যাপে EMF এবং EVP ডিটেক্টর রয়েছে যা আপনার বাড়িতে ভূত খুঁজে পেতে এবং শিকার করতে পারে। ইলেক্ট্রোম্যাগনেটিক ফিল্ড এবং ইলেকট্রনিক ভয়েস ফেনোমেনা একই প্রযুক্তি যা বিভিন্ন হরর মুভিতে ব্যবহার করা হয়েছে। অ্যাপটির অদ্ভুত অংশ হল প্লে স্টোরে ইনস্টলের সংখ্যা, প্রায় এক মিলিয়ন ছাড়িয়ে যাচ্ছে।

অ্যান্ড্রয়েডের জন্য 5টি অবিশ্বাস্যভাবে অদ্ভুত অ্যাপ

এখানে পান

5. রানপি:

RunPee অ্যাপ আপনাকে সিনেমা চলাকালীন ওয়াশরুমে যাওয়ার সেরা সময় জানাতে দেয়৷ এটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যে আপনি অনুষ্ঠানটি না দেখার সময় আপনি কিছু মিস করবেন না। এটি সেই সময়ে আপনি কী মিস করেছেন তার একটি সংক্ষিপ্তসারও দেয়। অন্তর্নির্মিত টাইমার ভাইব্রেট করে এবং আপনাকে সঠিক সময় বলে দেয় আপনি কখন যেতে পারবেন।

অ্যান্ড্রয়েডের জন্য 5টি অবিশ্বাস্যভাবে অদ্ভুত অ্যাপ

এখানে পান


  1. 2022 সালে Android এর জন্য 10টি সেরা ডায়ালার অ্যাপ

  2. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা বিজ্ঞপ্তি অ্যাপ (2022)

  3. অ্যান্ড্রয়েডের জন্য 12টি সেরা অনুপ্রবেশ টেস্টিং অ্যাপ

  4. Android এর জন্য 12টি সেরা MMS অ্যাপ