কম্পিউটার

Samsung Galaxy S4 এর অস্বাভাবিক ব্যবহার

কিছু সময় আগে, খুব বেশিদিন আগে, ইন্টারনেটের মান অনুসারে একটি অনন্তকাল, আমি Samsung Galaxy S4 পর্যালোচনা করেছি এবং এটিকে হার্ডওয়্যারের একটি পর্যাপ্ত অংশ বলে মনে হয়েছে, যারা সম্পূর্ণরূপে আমি নন তাদের জন্য ডিজাইন করা হয়েছে। আমি নকিয়া লুমিয়ার অনুরাগী। কিন্তু কিছু মনে করবেন না যে.

এই স্মার্টফোনের সাথে একটি বড় সমস্যা ছিল। হ্যাঁ, বড়। ব্যাপারটা খুব বড়। আসলে বিশাল। অস্বাভাবিকভাবে, বিশাল, সম্পূর্ণ নলাকার 80s বুমবক্সের আধুনিক সমতুল্য। তাই, কথা, চ্যাট, আইএম, মিউজিক, এবং আধুনিক জনগণের সাধারণ অর্থহীন একিং-এর স্ট্যান্ডার্ড শেয়ার ছাড়াও S4 কি জন্য ব্যবহার করা যেতে পারে এই চিন্তায় আমি সারা দিন কাটিয়েছি। বুদ্ধি করে, আমাদের এই নিবন্ধটি রয়েছে।

বেডরুম স্প্যাঙ্কিং

আপনি যদি একটি সঠিক রোম্যান্স প্যাডেল কিনতে খুব সস্তা হন তবে আপনি আপনার স্মার্টফোনটিকে একটি সস্তা বিকল্প হিসাবে ব্যবহার করতে পারেন। এটি বড় আকারের এবং ভাল গ্রিপের জন্য ছিদ্রযুক্ত ইস্পাত কেসিং সহ, এটি কিছু ভাল পাইকারি পারিবারিক বিনোদনের জন্য একটি আদর্শ পছন্দ। শুধু নিশ্চিত করুন যে স্ক্রীনটি লক করা আছে, যাতে আপনি একটি দুর্ঘটনাজনিত ফোন কল করতে না পারেন, সর্বোপরি এটি একটি স্পর্শ ডিভাইস।

আপনার স্ত্রীকে শাসন করা

বেডরুমে না খেলার সময়, আপনার উল্লেখযোগ্য অন্যটি আপনাকে দুর্গন্ধযুক্ত চোখ বা ঠোঁট দিতে পারে এবং আপনি আপনার গর্ব এবং মর্যাদা পুনরুদ্ধার করতে এবং তাকে নিয়ন্ত্রণে রাখতে কিছু কঠোর ব্যবস্থা নিতে বাধ্য হতে পারেন। প্যাডেলের মতো আকার এবং গ্রিপের কারণে, S4 একটি মোটামুটি ভাল পছন্দ, যদি না আপনি বেল্টের সাথে একটি পুরানো ফ্যাশন পদ্ধতি পছন্দ করেন। এখন, আমি এটার জন্য কত রাগান্বিত ইমেল পেতে যাচ্ছি তা ভাবছি। বাইটেড। তাই দয়া করে.

আপনার সন্তানদের শিক্ষিত করা

আপনার ওভাররেটেড সন্তানের কারণ হবে আপনি একটি শালীন গাড়ির পরিবর্তে একটি সাশ্রয়ী মূল্যের সেডান চালান। এবং তারা সম্ভবত খারাপ আচরণ করবে, আপনার সমৃদ্ধ এবং অর্থপূর্ণ জীবনযাত্রাকে পরীক্ষায় ফেলবে। যার অর্থ হল আপনি সম্ভবত আপনার পারিবারিক কোষে শান্তি ফিরিয়ে আনতে আরও কিছু কঠোর ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবেন। উপরের মত একই নিয়ম।

BTW, লক্ষ্য করুন শিক্ষা এবং শৃঙ্খলার মধ্যে পার্থক্য রয়েছে। টেনিস পরিভাষায়, এই দুটিকে যথাক্রমে ফোরহ্যান্ড এবং ব্যাকহ্যান্ড বলা হয়। ম্যাডক্স তার প্রেমের উপর বিখ্যাত প্রবন্ধে এর পিছনের তত্ত্বের অনেকটাই উজ্জ্বলভাবে ব্যাখ্যা করেছেন।

কফি ট্রে

যদি আপনার কর্মক্ষেত্রে কফি মেশিনটি ডাবল কাপ বা কাপের হাতা না দেয়, তবে আপনি একটি পাতলা কার্ডবোর্ডের পাত্রে গরম তরল বহন করে লিটল বোর্গ কিউবিকেলে ফিরে যাওয়ার যাত্রা খুঁজে পেতে পারেন যা আপনার নরম প্রোগ্রামারের আঙ্গুলের ডগাকে অনেক বেশি একটি দুঃসাহসিক কাজ করে। চিন্তা করবেন না, S4 উদ্ধার করতে আসে। ইক্যুইটি প্রচুর পরিমাণে, কাপটিকে তার চকচকে ধাতুর পিছনে রাখুন এবং এটিকে এমনভাবে বহন করুন যেভাবে আপনি একটি রেস্তোরাঁয় ট্রে নিয়ে থাকেন। পারফো-ইস্পাত ট্র্যাকশন যোগ করে। সমস্যা সমাধান.

ওয়ারজোন শিল্ড

আপনারা সবাই শুনেছেন যে কীভাবে একজন বলিষ্ঠ নকিয়া একটি বুলেট থামিয়ে মালিককে বাঁচিয়েছিল। হয়তো, হয়তো না. কিন্তু Galaxy S4 একটি ভালো হার্ডওয়্যারের মতো শোনাচ্ছে যা চারপাশে বহন করার জন্য। এক, এটি আপনাকে আপনার প্রয়োজনীয় সমস্ত সংযোগ দেয়, যাতে আপনি আপনার আপডেটগুলি টুইট করতে পারেন, বা বোমা হামলার সময় অ্যাংরি টার্ডস খেলতে পারেন। দুই, এটি আপনার মূল্যবান নেথারগুলিকে রক্ষা করতে পারে, কারণ এটি বেশিরভাগ পুরুষ জিনিসের নাম থেকে সুবিধাজনকভাবে অনেক বড়, এবং এটি ঠিক সেখানেই ফিট হতে পারে, যেখানে কেভলারের অভাব রয়েছে৷ তিন, আচ্ছা, তিনটি নেই। ওহ, হ্যাঁ আছে. কেউ কেউ বলছেন ব্যাটারির সমস্যা হতে পারে, কোন ধরনের বিস্ফোরণ। আর আইইডি? জিনিয়াস। জিনিয়াস।

দ্রষ্টব্য:ছবি উইকিমিডিয়া থেকে অভিযোজিত, CC BY 2.0 এর অধীনে লাইসেন্সকৃত।

উপসংহার

এই নাও. হাস্যকর. না? চিরকাল একা. কিন্তু আমি মনে করি আপনি এই নিবন্ধটির এত সূক্ষ্ম বার্তাটির প্রশংসা করতে পারেন, যদিও আপনি এটি আসলে কী তা বোঝার জন্য সংগ্রাম করতে পারেন। নিষ্পাপ মজা খোঁচা? ডিভাইসের নিছক আকার এ একটি ঠাট্টা? অর্থহীন ভোগবাদে সিক্ত সমাজের প্রতি অবজ্ঞার দৃষ্টি? ট্রোলিং? তুমি ঠিক কর.

যেভাবেই হোক, Samsung S4-এর প্রত্যাশিত যোগাযোগ এবং বিনোদন ভেক্টরের বাইরে অনেকগুলি দুর্দান্ত ব্যবহার রয়েছে৷ এটি আপনার ঘনিষ্ঠতাকে মশলাদার করতে পারে বা আপনার পরিবারের প্রভাবশালী ব্যক্তি হিসাবে আপনার মর্যাদাকে উন্নত করতে পারে। তা, নতুবা গ্রেপ্তার কর। অবশেষে, আপনার নরম, মৃদু পাইথন কোডিং আঙ্গুলগুলিকে আদিম রাখুন, এবং আপনার ডিঙ্গলবেরিগুলিকে রক্ষা করুন যাতে আপনি আরও অপ্রয়োজনীয় সন্তান নিয়ে গ্রহকে প্রজনন এবং দূষিত করতে পারেন। সব কারণ আপনি একটি বড় ফোন কিনেছেন, অনেক ক্ষতিপূরণ। ওয়েল, এটা খুব সিরিয়াসলি নেবেন না. তবুও, একটু সিরিয়াসলি, হ্যাঁ।

পুনশ্চ. এই নিবন্ধটি লেখার সময় কোনও স্মার্টফোনের ক্ষতি হয়নি।

চিয়ার্স।


  1. Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

  2. এবং এখন আমরা Samsung Galaxy S4

  3. কম্পিউটারের ভবিষ্যৎ

  4. স্যান্ডবক্সি পর্যালোচনা - বিশেষজ্ঞদের জন্য আবেদন বিচ্ছিন্নতা