কম্পিউটার

Outlook.com উন্নত নিয়ম, ফিচার পূর্বাবস্থা, ইন-লাইন উত্তর এবং আরও অনেক কিছু পায়

সমস্ত Outlook.com ব্যবহারকারীদের কাছে এখন রোল আউট করা হল চারটি নতুন বৈশিষ্ট্য যা আপনার ইমেল জীবনকে আরও সহজ করে তোলার উদ্দেশ্যে:ইমেলগুলিকে আরও ভালভাবে সাজানোর জন্য উন্নত নিয়ম, মাঝে মাঝে ভুলের জন্য একটি পূর্বাবস্থায় ফেরানো বৈশিষ্ট্য, দ্রুত ইমেলের জন্য ইন-লাইন উত্তর এবং উন্নত চ্যাট ফাংশন।

উন্নত নিয়মগুলি ব্যবহারকারীদেরকে তারা প্রতিদিন যে ইমেলগুলি পান তার মাধ্যমে আরও ভালভাবে পেতে একাধিক ধরণের "যদি, তারপর" পরিস্থিতি তৈরি করতে দেয়৷ Microsoft দ্বারা প্রদত্ত উদাহরণ হল:"যদি একটি অপঠিত ইমেল 3 দিনের বেশি পুরানো হয় এবং এটি আপনার পরিচিতিগুলির মধ্যে একটি থেকে হয় তবে এটিকে গুরুত্বপূর্ণ হিসাবে চিহ্নিত করুন এবং এটিকে পতাকাঙ্কিত করুন৷"

Outlook.com উন্নত নিয়ম, ফিচার পূর্বাবস্থা, ইন-লাইন উত্তর এবং আরও অনেক কিছু পায়

নতুন পূর্বাবস্থায় ফেরানো বৈশিষ্ট্যটি উপরের ডানদিকে বাঁকা তীরটিতে ক্লিক করে বা Ctrl + Z টিপে অ্যাক্সেসযোগ্য হবে। এটি এমন সময়ে হয় যখন আপনি ভুলবশত কোনো ইমেল মুছে ফেলেন বা ভুল ফোল্ডারে সাজান।

ইন-লাইন উত্তরগুলি এখন আপনাকে সম্পূর্ণ নতুন ভিউ না খুলে একটি ইমেলের উত্তর দেওয়ার অনুমতি দেয়, যা দ্রুত প্রতিক্রিয়া এবং ইমেলের উত্তর দিতে কম সময় নষ্ট করতে দেয়৷

Outlook.com উন্নত নিয়ম, ফিচার পূর্বাবস্থা, ইন-লাইন উত্তর এবং আরও অনেক কিছু পায়

আউটলুকের অন্তর্নির্মিত চ্যাট বৈশিষ্ট্যেও কিছু উন্নতি হয়েছে। আপনি এখন নীচের বাম দিকে আপনি সাধারণত যাদের সাথে যোগাযোগ করেন তাদের একটি গ্রিড দেখতে পারেন এবং আপনি তাদের সাথে চ্যাট করতে তাদের ছবিতে ক্লিক করতে পারেন৷ চ্যাট করার সময়, আপনি এখন একই চ্যাট সেশন থেকে বিভিন্ন মেসেজিং পরিষেবার মধ্যে স্যুইচ করতে পারেন৷

আপনি এই নতুন আপডেট সম্পর্কে কি মনে করেন? এটি কি আউটলুককে আপনার কাছে আরও আকর্ষণীয় করে তোলে? কমেন্টে আমাদের জানান।

সূত্র:পরবর্তী ওয়েবের মাধ্যমে অফিস ব্লগ


  1. আউটলুকে অবাঞ্ছিত ইমেলগুলি কীভাবে ব্লক করবেন

  2. নিয়মগুলি ব্যবহার করে আউটলুকের ফোল্ডারগুলিতে স্বয়ংক্রিয়ভাবে ইমেলগুলি সরান

  3. প্রেরক, তারিখ, কীওয়ার্ড, আকার এবং আরও অনেক কিছু দ্বারা আউটলুক ইমেল অনুসন্ধান করুন

  4. কিভাবে মাইক্রোসফ্ট আউটলুকে ফাইল হিসাবে আপনার ইমেল এবং পরিচিতিগুলি সংরক্ষণ করবেন