কম্পিউটার

একটি আসল স্মার্টফোনের সাথে আমার প্রথম দেখা

আপনার যদি দুর্বল পেট থাকে তবে এখনই চলে যান। যাইহোক, আমাকে জিজ্ঞাসা করবেন না কখন, আমাকে জিজ্ঞাসা করবেন না কীভাবে, তবে আমি শেষ পর্যন্ত একটি সিগারেট-প্যাক-আকারের অ্যান্ড্রয়েড ডিভাইসের মালিক হয়েছি যা একটি মোবাইল ফোন হিসাবে জাহির করেছে। না, এটি সাম্প্রতিকতম এবং সর্বশ্রেষ্ঠ গ্যালাক্সিগুলির মধ্যে একটি নয়৷ এটি একটি সাধারণ, নিম্ন-সম্পন্ন অ্যান্ড্রয়েড ডিভাইস।

এই নিবন্ধে, আমি আপনাকে বলতে চাই কিভাবে এই প্রযুক্তির আমার প্রথম ব্যবহার হয়েছিল। আমি অতীতে একটি নোকিয়া E71 এর মালিক ছিলাম, যা একটি স্মার্টফোন হিসাবে বিবেচিত হতে পারে, এবং আমি এই মুহূর্তে একটি Nokia E6 এর মালিক, যেটি প্রায় একটি সম্পূর্ণ স্মার্টফোন, কিন্তু আমার কাছে কখনোই জনপ্রিয়, শুধুমাত্র স্পর্শের ডিভাইস ছিল না . এবং তাই, এটি আপনার শেখার সুযোগ যে Dedoimedo এমন কিছুর সাথে কতটা ভালভাবে মোকাবিলা করেছে যা শুধুমাত্র প্রথম বিশ্বের সমস্ত গুঞ্জন হিসাবে বিবেচিত হতে পারে।

প্রথম 10 মিনিট

আমি ডিভাইস পেয়েছি. কি দারুন. এটা একটা ফোন। আমি প্রথম 600 সেকেন্ড কাটিয়েছি বিভিন্ন মেনুতে গিয়ে এবং আমার পছন্দ অনুযায়ী জিনিস পরিবর্তন করতে। আমরা এই পর্যায়ে একটি কাস্টমাইজেশন কল. আমার ক্ষেত্রে, এর অর্থ হল একশটি অকেজো অ্যাপলেটের সমস্ত বাজে শর্টকাটগুলি সরিয়ে দেওয়া এবং আমার ওয়্যারলেস নেটওয়ার্কগুলিকে সংজ্ঞায়িত করা যাতে মোবাইল ক্যারিয়ারের মাধ্যমে প্যাকেট পাঠিয়ে আমার ক্রেডিট কার্ডের রক্তপাতের প্রয়োজন না হয়।

আমার কেমন লাগলো? ঠিক আছে, আমি আমার নেটবুক প্রচেষ্টা থেকে অ্যান্ড্রয়েডের সাথে পরিচিত ছিলাম এবং এই ট্রায়ালটি আলাদা ছিল না। মেনু মোটামুটি স্বজ্ঞাত এবং নেভিগেট সহজ ছিল. আমার চারপাশে পথ খুঁজে বের করার জন্য আমার কোন বিশেষ হ্যান্ডবুকের প্রয়োজন ছিল না। একটি শিম্প এটা করতে পারে. তারপর আবার, কয়েক বিলিয়ন শিম্পরা প্রতিদিন এটি করছে, খুব আনন্দের সাথে।

ইউজার ইন্টারফেসের দৃষ্টিকোণ থেকে, আমার বাম গোনাড, অ্যান্ড্রয়েড 2.3-এর প্রতিদ্বন্দ্বী স্ক্রীনের আকার উপেক্ষা করে, যা ইনস্টল করা অপারেটিং সিস্টেম হবে, ব্যবহার করা এবং কনফিগার করা মোটামুটি সহজ। আপনাকে কিছু কম জাগতিক সেটিংস মনে রাখতে হবে, তবে 10 মিনিটের তীক্ষ্ণ সময়ে কাউন্টার রিং এ আসুন, আপনার যা জানা দরকার তা আপনি জানতে পারবেন। এবং এইভাবে প্রথম অধ্যায় শেষ হয়. উত্তেজনার মাত্রা:আমি কম যত্ন করতে পারিনি।

ওহ, আমি প্রথম মিনিটেই এই অকেজো আবর্জনা সরিয়ে ফেললাম:

অ্যান্ড্রয়েড বাজার

মোবাইল ফোনের জন্য আমার প্রাথমিক ব্যবহার হল কল করা এবং মাঝে মাঝে এসএমএস করা। সম্ভব হলে আমি তাদের জিপিএস কার্যকারিতা ব্যবহার করতে চাই। আমরা একটু পরে জিপিএস সম্পর্কে আরও ঘনিষ্ঠভাবে কথা বলব, তবে আপনি যদি আপনার ফোনটি বিদেশে নিয়ে যেতে পারেন এবং একটি গাড়ির ভাড়া সিস্টেমের জন্য অতিরিক্ত কিছু শিলিং প্রদান করার পরিবর্তে এটিকে নেভিগেট করতে ব্যবহার করতে পারেন, তবে বব আপনার মামা।

ঠিক আছে, তাই আমার Sony Ericsson W19 এর একটি GPS আছে। এটি Google মানচিত্রের সাথেও আসে, দুর্ভাগ্যবশত ম্যাপ-চালিত GPS পরিষেবা আমার অবস্থানে উপলব্ধ নেই৷ আমাকে দ্বিতীয় শ্রেণীর বিশ্ব নাগরিক হিসাবে শ্রেণীবদ্ধ করার জন্য আপনাকে ধন্যবাদ।

আমি একটি ভিন্ন প্রোগ্রাম প্রয়োজন. পছন্দসই, যেটির নেটওয়ার্ক সংযোগের প্রয়োজন নেই, যেমন নোকিয়া ওভি স্যুট, একটি ফ্রি এবং স্টারলার প্রোগ্রাম যা নোকিয়া ফোনে ডিফল্টরূপে ইনস্টল করা হয়। তাই আমি গুগল প্লে নামে মার্কেট অ্যাপ খুললাম।

বাজার ব্যবহার করতে আপনাকে অবশ্যই সাইন ইন করতে হবে। কোন সমস্যা নেই, আমি আমার শংসাপত্র দিয়েছি এবং GPS সফ্টওয়্যার খুঁজতে শুরু করেছি। অবিলম্বে, আমি উপলব্ধ ভাণ্ডার দ্বারা অভিভূত ছিল. এবং আপনি যদি পর্যালোচনা এবং সুপারিশগুলির জন্য কিছু সময় ব্যয় করেন, অবশ্যই একটি সাধারণ কম্পিউটারে, আপনি খুঁজে পাবেন যে অ্যান্ড্রয়েডের জন্য কার্যত কোনও জিপিএস প্রোগ্রাম নেই যার নেটওয়ার্ক অ্যাক্সেসের প্রয়োজন নেই৷ অবশ্যই, ব্যান্ডউইথ এবং আপনার অর্থ ব্যয় করে আপনি সর্বদা অনলাইনে থাকা সবার স্বার্থে। সবাই কিন্তু তোমার।

পরবর্তী 14 মিনিটের অনুসন্ধানে, আমি Waze ব্যতীত কাজের কিছু খুঁজে পাইনি, যা আমরা অতীতে আলোচনা করেছি। সব মিলিয়ে একটি শালীন প্রোগ্রাম, এবং হ্যাঁ, এটির নেটওয়ার্ক অ্যাক্সেস প্রয়োজন। কিন্তু এখনও, দেখা যাক কি দেয়. ইনস্টল করা, পরীক্ষিত, কাজ করে। যাইহোক, অফলাইন মোডে আপনার GPS ব্যবহার করার মূল প্রশ্নটি অমীমাংসিত রয়ে গেছে। আমি কিছু সম্ভাব্য প্রার্থী খুঁজে পেয়েছি, কিন্তু এটি অন্য সময়ের জন্য একটি বিষয়।

আমি সাইন অফ করতে চাই

বাজারের সাথে সম্পন্ন, আমি অ্যাকাউন্ট মেনুতে গিয়েছিলাম এবং নিজেকে সাইন অফ করার চেষ্টা করেছি। যেকোনো অনলাইন অ্যাকাউন্ট এবং পরিষেবা ব্যবহার করার পরে আমি সবসময় এটিই করি, তা গুগল হোক বা অন্যথায়। শুধু, কোথাও কোন সাইন অফ বোতাম ছিল না।

একটি আসল স্মার্টফোনের সাথে আমার প্রথম দেখা

ঠিক আছে. তাহলে কিভাবে অ্যাকাউন্ট সরান? যে বিকল্প আছে. আমি চেষ্টা করেছিলাম এবং তারপরে Google আমাকে বলেছিল যে অ্যাপ্লিকেশনগুলি আমার অ্যাকাউন্ট ব্যবহার করছে এবং আমি ডিভাইসটিকে ফ্যাক্টরি ডিফল্টে রিসেট না করে এটি সরাতে পারি না। চক্রান্ত thickens.

ধাঁধা

আমাকে বলে শুরু করা যাক - নিম্নলিখিত কয়েকটি অনুচ্ছেদ বিগ ব্রাদার সম্পর্কে নয় এবং আমি গুগলকে বিশ্বাস করি কি না। যদি আমি না করি, আমি তাদের পরিষেবাগুলি মোটেও ব্যবহার করব না, সময়কাল। আমি সত্যিই চিন্তা করি না যদি Google জানে যে আমি সিলভারড গ্লাস ডিল্ডো অনুসন্ধান করেছি বা Xubuntu-এ নতুন থিম কীভাবে ইনস্টল করতে হয়। এটা বিষয় না. গোপনীয়তা, নিরাপত্তা, এটা বাজে কথা।

আমি যা সত্যিই বিরক্তিকর খুঁজে পেয়েছি তা হল যে আমার কাছে সাইন অফ করার বিকল্প ছিল না। এটা কি সত্যিই আমাকে বিরক্ত করেছে। আমার ডেটা ব্যবহার নয়, জিও-অবস্থান এবং কী নয়। যেটা আমাকে রাগান্বিত করেছে সেটা হল পছন্দের অভাব। আমি কোনো অসুবিধা ছাড়াই সাইন অফ বা বিকল্পভাবে আমার অ্যাকাউন্ট মুছে ফেলার অধিকার প্রয়োগ করতে সক্ষম হতে চাই৷ একটি সম্পূর্ণ যোগ/সরান, যদি আপনি চান. যদি আমার কাছে সেই বিকল্পটি থাকত, তবে এই নিবন্ধটি প্রথম স্থানে জীবিত হত না, এবং আমি সম্ভবত পরে সাইন ইন করতাম এবং এটিকে সেখানে রেখে যেতাম, একজন সন্তুষ্ট নতুন শিম্প। ঠিক যেমন আপনি যখন কিশোরদের বলেন যে তারা পান করতে পারে না, তাই তারা বিপরীত করে। যদি Google আমাকে সাইন অফ করার বিকল্প দেয়, আমি তা করব না। অবিলম্বে না, কিন্তু রাস্তার নিচে, আমি এই স্বেচ্ছামূলক শ্লীলতাহানির জন্য উষ্ণ হতাম। প্যারাডক্স।

তাই এটা কিভাবে হতে যাচ্ছে, ঠিক আছে. আসুন কিছু বল প্রয়োগ করি।

কিভাবে আমার প্রাথমিক অ্যাকাউন্ট সরাতে হয়

প্রাথমিক অ্যাকাউন্ট কীভাবে নিষ্ক্রিয় করা যায় তার টিউটোরিয়াল অনুসন্ধান করতে আমি পরবর্তী 9 ঘন্টা ব্যয় করেছি। দুটি ধরণের নিবন্ধ পাওয়া যায় - যেগুলি আপনাকে বলে যে কীভাবে আপনার ডিভাইস রুট করতে হয় এবং তারপরে আপনি যা খুশি করেন এবং যেগুলি বাজে৷ ইউটিউব ক্লিপগুলির একটি অন্তহীন স্ট্রিম সহ বেশিরভাগ নিবন্ধ সম্পূর্ণরূপে ভুল এবং অকেজো। জাস্ট ওয়ান ম্যান শো। তৈরি না হওয়ার চেয়েও খারাপ, কারণ তারা আমাকে আমার সময় নষ্ট করেছে।

তাই প্রচলিত পদ্ধতি ব্যবহার করে আমার প্রাথমিক অ্যাকাউন্ট থেকে পরিত্রাণ পেতে না পারার পরে, আমি অন্য বুদ্ধিমান কাজটি করার জন্য সেট করেছি - রুট অর্জন করা যাতে আমি এই ছোট্ট ডিভাইসটি থেকে লিনাক্সকে বাদ দিতে পারি।

রুট ক্যানেল

আপনি আপনার ডিভাইস রুট করার আগে, আপনাকে এটিকে অন্য কোনো ডিভাইসের সাথে সংযুক্ত করতে হবে, যেমন একটি ল্যাপটপ, এবং তারপর Java এবং Android SDK এবং অনুরূপ ননসেন্স ইনস্টল করতে হবে, এবং তারপর অনেকগুলি উপলব্ধ জনপ্রিয় রুট-বাস্টিং প্রোগ্রামগুলির মধ্যে একটি চালাতে হবে৷ এবং সেরা জন্য আশা.

শুধুমাত্র আমি আমার W19 কে উইন্ডোজ বা লিনাক্স বক্সের সাথে সংযুক্ত করতে প্রায় ব্যর্থ হয়েছি। Windows অনুপস্থিত ড্রাইভার সম্পর্কে অভিযোগ করেছে, এবং শুধুমাত্র ষষ্ঠ প্রচেষ্টা বা তার পরে, এবং খুব মাঝারি Sony Ericsson PC Companion ইনস্টল করার পরে আমি ডিভাইসটিকে সঠিকভাবে স্বীকৃত করতে পরিচালনা করেছি। লিনাক্সে, জিনিসগুলি আরও খারাপ ছিল। এমটিপি প্রোটোকল ব্যবহার করে সংযুক্ত করার সময়, একটি কাঁচা ডিভাইস হিসাবে অ্যান্ড্রয়েড সনাক্ত করতে কোনও বিতরণ পরিচালিত হয়নি। আমি ম্যানুয়ালি udev নিয়ম যোগ করার চেষ্টা করেছি, কোন লাভ হয়নি। লিনাক্সে অ্যান্ড্রয়েড সংযোগ শূন্য ছিল।

উইন্ডোজে ফিরে, আমি অত্যন্ত জনপ্রিয় SuperOneClick টুলটি কার্যকর করেছি, যা সর্বদা রিমাউন্ট পর্যায়ে আটকে যাবে। বলা বাহুল্য, শিকড় তোলার প্রচেষ্টা ব্যর্থ হয়েছিল।

তাই আমি একটি বুদ্ধিমান জিনিস করেছি - আমি ডিভাইসটিকে ফ্যাক্টরি ডিফল্টে রিসেট করেছি।

পোস্ট-ট্রমা

এখন, স্বাভাবিকভাবেই আমার কাছে কোনো পরিচিতির ব্যাকআপ ছিল না, কারণ PC Companion আমার ঠিকানা বইটি Outlook-এর পরিচিতিগুলির সাথে সিঙ্ক করতে চেয়েছিল। কেন আউটলুক? আমি কেন শত শত বা সম্ভবত হাজার হাজার লোককে আমার ফোনে যোগ করা একটি মেল ক্লায়েন্টে ভুলবশত তাদের পথ পেতে চাই? এবং যদি আমি এটি একটি বন্ধুর মেশিন বা একটি কর্পোরেট কম্পিউটারে করছি? তখন কি? আমার ফোনে সমগ্র বিশ্ব যোগ করুন? Ctrl + A সবাই?

অন্যান্য কার্যকারিতাগুলি সমানভাবে খারাপ ছিল, তাই আমি ডিভাইসটি পুনরায় সেট করার আগে কার্যকর কিছুই করিনি। যার অর্থ ম্যানুয়ালি পঞ্চাশটি কিছু চুক্তি হাত দিয়ে যোগ করা, একের পর এক নম্বর, একটি স্পর্শ ভার্চুয়াল কীবোর্ড ব্যবহার করে যা কোনও প্রতিক্রিয়া প্রদান করে না। যার মানে সেমি-ব্লাইন্ড টাইপ করার সুযোগ নেই।

আমি এই ধাপটি সম্পন্ন করার পরে, প্লাস স্ট্যান্ডার্ড কাস্টমাইজেশন, আমি প্রায় গিয়েছিলাম এবং Facebook এবং Google-এ দুটি নতুন নতুন অ্যাকাউন্ট তৈরি করেছি, একটি করে। এই দুটিই তথাকথিত জাঙ্ক অ্যাকাউন্ট, যেগুলি আমি সেইসব অনুষ্ঠানের জন্য ব্যবহার করতে চাই যেখানে আক্রমনাত্মক পরিষেবাগুলিতে আমার প্রমাণপত্র থাকতে হবে, তাই কথা বলতে, কিন্তু আমি চাই না যে সেগুলি আমার প্রকৃত উত্পাদনশীলতা অ্যাকাউন্টগুলির সাথে কোনওভাবেই যুক্ত থাকুক৷ স্প্যামের জন্য। এবং যখন আমি স্প্যাম বলি, এর অর্থ হল আমাকে স্প্যাম থেকে রক্ষা করা, অন্যভাবে নয়।

তাই আমি একটি প্রাথমিক হিসাবে একটি Facebook অ্যাকাউন্ট কনফিগার করেছি, এবং তার উপরে Google অ্যাকাউন্ট যোগ করেছি, যাতে আমি যখনই চাই তখন এটি সরানো যায়। সবসময় সংযুক্ত, তাই না? এখানে আমার যা বলার আছে, লিনাস স্টাইল:

দুঃখজনক সত্য

এই সম্পর্কে সত্যিই দুঃখজনক বিষয় হল নিম্নলিখিত:আমার Nokia E6 ফোনে, যদিও এটিতে স্পর্শ ক্ষমতা রয়েছে, আপনাকে একটি কার্সার এবং একটি সম্পূর্ণ শারীরিক কীবোর্ড সহ আপনার ফোনটি ব্যবহার করতে দেয়, যাতে আপনি উভয় জগতের সেরাটি পান, এছাড়াও আপনি টাইপ করতে পারেন অনেক দ্রুত এবং এমনকি কীবোর্ডের দিকে না তাকিয়েও। বোতামগুলি ইংরেজি, চীনা এবং হিব্রুতেও চিহ্নিত করা হয়েছে, এমন নয় যে আমার অন্য দুটি ভাষার প্রয়োজন, তবে এখনও। পুরো ইন্টারফেসটি অনেক বেশি স্বজ্ঞাত, জিপিএস বিনামূল্যে এবং অফলাইন মোডে ব্যবহার করা যেতে পারে, ইউএসবি সংযোগ প্লাগ-এন-প্লে, পিসি স্যুটটি অ্যান্ড্রয়েডের তুলনায় একটি হাওয়া। আপনি শুধুমাত্র আপনার পরিচিতি সিঙ্ক করতে চান, এটা করুন. সম্পন্ন. আপনি সবকিছু সিঙ্ক করতে চান, সম্পন্ন. আপনি কী এবং কীভাবে আপনার ডিভাইস পরিচালনা করতে চান তা চয়ন করুন, দ্রুত, সহজ, ব্যথামুক্ত৷ এবং এটি আউটলুক বা কোথাও অনলাইন হতে হবে না।

একটি আসল স্মার্টফোনের সাথে আমার প্রথম দেখা

তারপর, আপনি যদি না চান তবে আপনি যেকোন পরিষেবাতে আনসাইনড থাকতে পারেন, অথবা আপনি অনলাইনে যেতে পারেন, এটি সম্পূর্ণ আপনার পছন্দ। ব্যাটারি লাইফ অনেক, অনেক বেশি। আমার E6 রিচার্জ না করে প্রায় দশ দিন স্থায়ী হতে পারে যখন Android-এর প্রতি দুই দিনে একটি মাত্রার শক্তি প্রয়োজন, এমনকি নেটওয়ার্ক ডেটা স্থানান্তর এবং বেশিরভাগ সময় ওয়্যারলেস অক্ষম থাকা সত্ত্বেও। এবং দুঃখজনক সত্য - নোকিয়া ব্যর্থ হচ্ছে, যখন এই লক-ডাউন বাজে কথা অ্যান্ড্রয়েড/আইফোন জিনিসপত্র সব রাগ। শব্দের প্রতিটি অর্থে মূর্খতা। এবং এটি পূর্বাভাস অনুযায়ী 2500 সালের একটু আগে পৌঁছেছে।

এবং আরো আছে. আপনার অ্যান্ড্রয়েড ফোনে আগে থেকে ইনস্টল করা বেশিরভাগ অ্যাপ আপনি সরাতে পারবেন না। আপনি ডায়রিয়ার একশত ভিন্ন স্বাদে বন্দী হয়ে আছেন। বেশিরভাগ প্রোগ্রাম শেয়ারওয়্যার বা স্ক্রিনের নীচে বিজ্ঞাপন ব্যানারের সাথে আসে। আপনি আপনার ডেস্কটপে এই ধরনের বিষ্ঠা অনুমতি দেবেন? অবশ্যই না. এটিকে অ্যাডওয়্যার বা স্পাইওয়্যার বলা হবে, কিন্তু আপনার মোবাইল ডিভাইসে, এটি একটি বিপ্লব, শুধুমাত্র পোলিও ভ্যাকসিন দ্বারা প্রতিদ্বন্দ্বী৷

এটাই বাস্তবতা, আমার প্রিয় পাঠকগণ।

উপসংহার

এটি করা একটি মার্জিত উপায় আছে? সম্ভবত না. কিন্তু আমি এই সাহসী নতুন প্রযুক্তির চেষ্টা করেছি, এবং কিছুই নেই, আমি কিছু পুনরাবৃত্তি করি না, এটি সম্পর্কে মোটেও দরকারী কিছুই না। একক জিনিস নয়। যদিও আমি কোড বিকাশকারী লোকেদের প্রশংসা করি যারা তাদের জিনিসগুলিকে ছোট ছোট ডিভাইসে এবং এই সমস্ত কিছুতে চাপ দিতে পরিচালনা করে, এবং যখন আমি মানুষকে একত্রিত করার চেষ্টা করার এবং সর্বত্র পৃথক ব্যবহারকারীদের জন্য ব্যক্তিগতভাবে উপযোগী পরিষেবাগুলি অফার করার জন্য বিশ্বব্যাপী প্রচেষ্টার প্রশংসা করতে পারি, আমি এটির একীকরণ খুঁজে পাই একটি স্পাইক-স্টুডেড প্রাচীরের সাথে 250 কিলোমিটার বেগে মুখোমুখি সংঘর্ষের সমান হওয়ার প্রচেষ্টা।

স্মার্টফোন সম্পূর্ণ এবং চরম ড্রেক হয়. তারা খুব ছোট, খুব ধীর, খুব পঙ্গু, খুব বেশি তালাবদ্ধ। এগুলি আক্রমণকারীদের বিরুদ্ধে অস্ত্র হিসাবেও কার্যকর নয় - নোট করুন, নোকিয়াগুলি একটি টাইটানিয়াম কেসিং সহ আসে৷ শুধুমাত্র প্লাস্টিক এবং ধাতুর একটি ইট যা কোন কাজে আসে না। আপনি একটি ফোন চান, আপনার আরও ভাল বিকল্প আছে। অফলাইন জিপিএস নেই, তারপর একটি কিনুন এবং ছুটির শেষে 400-ডলার বিলের ঝামেলা থেকে বাঁচুন। আপনি গেম চান, একটি সঠিক পিসিতে খেলুন। আপনি একটি ক্যামেরা চান, একটি শালীন একটি পেতে. আপনি এমনকি স্মার্টফোনে pr0n দেখতে পারবেন না, স্ক্রীনগুলি এত ছোট, করুণার জন্য। কল্পনা করুন যে, একটি ইন্টারনেট ডিভাইস এবং কোন pr0n নেই। হায় মানবতা!

তাই আমি সত্যিই আশ্চর্য হয়েছি যে এই পৃথিবীর বোকারা এই আবর্জনার মধ্যে কী দেখে। মানুষ কিভাবে এত স্মৃতিময় ত্রুটিপূর্ণ কিছু সম্পর্কে এত আনন্দিত হতে পারে, আমাকে মারধর করে। ওহ হ্যাঁ, আপনি আপনার আঙুল উপরে এবং নীচে, বাম এবং ডানদিকে সরাতে পারেন। বড় চোদন চুক্তি. শিম্পসও সরঞ্জাম ব্যবহার করতে পারে। আপনি ব্রাউজ করতে পারেন, OMG. কি একটি উদ্ঘাটন. চার ইঞ্চি স্ক্রিন ইকুইটি, প্লাস বিজ্ঞাপন। একি লেনদেন.

আপনি যদি আপনার মাঝারি বাচ্চাদের এতটা মিথ্যা মনোযোগ এবং ভালবাসা দেন তবে তারা প্রত্যেকে আইনস্টাইন হয়ে উঠবে। এবং আসুন ভুলে যাই না যে মলের দাগগুলি আপনার অন্ত্রকে ফাঁক করার সময় উল্লিখিত ডিভাইসগুলির ব্যবহার থেকে উদ্ভূত হয়, যা সামগ্রিক স্বাস্থ্য এবং স্বাদে যোগ করে।

দয়া করে, দয়া করে, মহাবিশ্ব, একটি মহাজাগতিক গামা রশ্মি বিস্ফোরিত হোক, এখন যে কোনো দিন।

চিয়ার্স।


  1. আইফোন 6 ধরণের একটি ঘনিষ্ঠ সাক্ষাৎ

  2. কম্পিউটারের ভবিষ্যৎ

  3. জেন প্যারাভার্চুয়ালাইজেশনের সাথে গ্রীপ করা

  4. পণ্য নির্মাতার সাথে আপনার নিজস্ব ডিস্ট্রো তৈরি করুন