কম্পিউটার

চূড়ান্ত স্মার্টফোন ফ্লোচার্ট

প্রথমত, এই নিবন্ধটি আরেকটি স্মার্টফোনের ঝাঁকুনি দেওয়ার জন্য নয়। অনেক। এই নিবন্ধটি একটি আনন্দদায়ক ফ্লোচার্ট সহ একটি উদ্দেশ্যমূলক পদ্ধতিতে আপনার স্মার্টফোনের ব্যবহার মূল্যায়ন করার একটি সহজ এবং সৎ প্রচেষ্টা।

আমি এই নিবন্ধটি লেখার কারণ হল কিছু লোক যা বলে:স্মার্টফোনগুলি ভবিষ্যত। যা একটি খারাপ বাক্য নয়, কিন্তু তারপরে, তারা কীভাবে ডেস্কটপ মারা যাবে এবং কীভাবে প্রত্যেকে তাদের প্রাথমিক কম্পিউটিং ডিভাইস হিসাবে স্মার্টফোন ব্যবহার করবে সে সম্পর্কে চলে। এই মুহুর্তে, আপনি এখানে আসেন এবং এই নিবন্ধটি পড়েন, এবং তারপরে নীচের স্মার্টফোন ফ্লোচার্টটি দেখুন, যা আপনাকে বলবে যে আপনি আসলে কতটা সঠিক বা ভুল।

স্মার্টফোন ফ্লোচার্ট

ব্যাপারটি হল, যখন আরও বেশি সংখ্যক স্মার্টফোন বিক্রি হচ্ছে, যা একটি ফোন হিসাবে তাদের প্রাথমিক কার্যকারিতা দেখে আশ্চর্যজনক নয়, আমি এখনও এমন একজন ব্যক্তির সাথে দেখা করতে পারিনি যিনি সত্যই এবং সততার সাথে শুধুমাত্র একটি ফোন ডিভাইস ব্যবহার করেন, কোন ল্যাপটপ, কোন ডেস্কটপ, কোন কীবোর্ড ব্যবহার করেন না। এবং মাউস

তারপর, আপনি কম্পিউটিং ভবিষ্যত বা এই প্রযুক্তির অংশের উপর আমার ভবিষ্যদ্বাণীমূলক নিবন্ধটি পড়তে যান এবং আপনি একটু বিভ্রান্ত হন। ওহ, সবচেয়ে দুর্দান্ত মন্তব্য বিভাগটি পরীক্ষা করতে ভুলবেন না, যাতে কিছু দুর্দান্ত র্যান্টস রয়েছে। যাইহোক, আসুন একবার এবং সব জন্য এটি পরিষ্কার করা যাক, তাই আমি গর্বের সাথে ফ্লোচার্ট উপস্থাপন করছি - বড় করতে ক্লিক করুন:

এবং দ্বিতীয় সংস্করণ:

সেখানে আপনি যান, আপনি দেখুন, সুপার ভয়ঙ্করতা!

উপসংহার

আপনি সেখানে যান, বিপণন বিশ্লেষণ demistified এবং demystified. আপনার যদি আগে কোন সন্দেহ ছিল, এখন আপনি তা করেন না এবং আপনি জানেন যে এটি কী। আপনার কাছে হাইব্রিড ডিভাইস থাকতে পারে যেগুলি আপনি আপনার সাথে নিয়ে যেতে পারেন এবং সেগুলিকে একাধিক কাজের মোডে ব্যবহার করতে পারেন, আজকের ল্যাপটপের মতো, এই সত্যটি পরিবর্তন করে না যে বেশিরভাগ মানুষ সহজেই হারিয়ে যাওয়া, চুরি হওয়া বা প্লাস্টিকের ক্ষতিগ্রস্থ ইটগুলির জন্য তাদের জীবনকে প্রতিশ্রুতিবদ্ধ করবে না, তুলনা করে 24/7 ডেস্কটপ কি গ্রীস-এন্ড-ওয়ার্ক অফার করে।

সত্যটি হবে অনেকটাই যেমন আমি আগে উল্লেখ করেছি, কিন্তু নিবন্ধগুলি পুনঃস্থাপন করা পণ্য থেকে সেলুলোজ নিষ্কাশনের মতো ফলপ্রসূ নয়, তাই আমরা এখানে শেষ করব। আশা করি, এই নিবন্ধটি আপনাকে অনেক আনন্দ দিয়েছে। অন্য সম্ভাব্য ফলাফল হল যে আপনি সম্পূর্ণরূপে বিরক্ত, যা ঠিক আছে, সত্যিই. আনন্দ কর.

চিয়ার্স।


  1. একটি আসল স্মার্টফোনের সাথে আমার প্রথম দেখা

  2. কম্পিউটার মৃত, কম্পিউটার দীর্ঘজীবী হোক

  3. কম্পিউটারের ভবিষ্যৎ

  4. আল্টিমেট উইন্ডোজ টুইকার - শ্রুকে ট্যামিং