কম্পিউটার

Dedoimedo Ubuntu স্মার্টফোন প্রতিযোগিতা!

একটি নতুন 2014 প্রতিযোগিতা চলছে, অনুগ্রহ করে বিস্তারিত দেখুন! 2013 সালের প্রতিযোগিতা এখন শেষ। নীচে বিজয়ী ঘোষণা বিভাগ দেখুন.

সাধারণত, আমি স্মার্টফোনের বড় ভক্ত নই। স্ক্র্যাচ করুন, আমি স্মার্টফোনের খুব বেশি ভক্ত নই। যাইহোক, যখন আমি মার্ক শাটলওয়ার্থকে উবুন্টু চালানোর জন্য আসন্ন মোবাইল ডিভাইসগুলি উপস্থাপন করা শোনার ও দেখার পরে, প্রথমবারের মতো, আমি সত্যিই প্রযুক্তি এবং এর সম্ভাব্য ব্যবহার সম্পর্কে আগ্রহী হয়েছিলাম।

প্রকৃতপক্ষে, কোন এক সময়ে Q4 2013 বা Q1 2014, আমি নিজেকে একটি কিনব। আসলে, আমি দুটি ডিভাইস কিনব, একটি আমার জন্য এবং একটি Dedoimedo উবুন্টু স্মার্টফোন প্রতিযোগিতার ভাগ্যবান বিজয়ীর জন্য। আপনি কিভাবে অংশগ্রহণ করতে পারেন এবং হয়ত একটি সুদর্শন স্মার্টফোন জিততে পারেন তা দেখতে অনুগ্রহ করে পড়ুন।

আপনাকে কি করতে হবে?

অংশগ্রহণের জন্য যোগ্য হওয়ার জন্য, আপনাকে আমার বই, The Betrayed, বা এর সিক্যুয়েল, The Broken পড়তে হবে এবং তারপর Amazon-এ একটি পর্যালোচনা পোস্ট করতে হবে। মূলত, প্রতিযোগিতার নিম্নলিখিত তিনটি ধাপ রয়েছে:

আমাকে শিরোনাম একটি ইমেল পাঠান:Dedoimedo Ubuntu স্মার্টফোন প্রতিযোগিতা এবং অ্যামাজনে একটি পর্যালোচনা লেখার জন্য আপনি যে উপনাম ব্যবহার করতে চান তা জানান৷ এটি লোকেদের সত্যের পরে আপনার নামে তাদের পর্যালোচনাগুলিতে মেল করা প্রতিরোধ করবে।

নিজেকে দ্য বেট্রেড, বুক ওয়ান অফ দ্য লস্ট ওয়ার্ডস বা সিক্যুয়ালের একটি কপি পান। প্রকৃতপক্ষে, এটি বুক টু ঘোষণা করার একটি দুর্দান্ত সুযোগ, যার শিরোনাম হবে দ্য ব্রোকেন, এবং কয়েক মাসের মধ্যে স্টোরগুলিতে প্রকাশ করা হবে।

অ্যামাজনে কমপক্ষে 50টি শব্দের একটি পর্যালোচনা লিখুন, তাই আমরা এমন পরিস্থিতি এড়াতে পারি যেখানে লোকেরা কেবল 'এটি পছন্দ করেছে' এর মতো কিছু লিখে রাখে এবং এগিয়ে যায়। আমি জাল খুঁজে পেতে পারি এবং তাদের অযোগ্য ঘোষণা করব। তাছাড়া, আমি একটি সৎ পর্যালোচনা আশা করি, ভাল বা খারাপ, এটা কোন ব্যাপার না এবং আপনার সাফল্যের সম্ভাবনাকে প্রভাবিত করবে না।

আপনি যদি ফ্যান্টাসি অনুরাগী হন এবং/অথবা বই পড়তে ভালোবাসেন এবং একটি বিনামূল্যের স্মার্টফোন পেতে চান, তাহলে অংশগ্রহণ করার জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ।

অন্যান্য শর্তাবলী এবং নোট

আপনি যদি The Betrayed এবং The Broken উভয়েরই একটি পর্যালোচনা পোস্ট করেন তাহলে আপনি জেতার সম্ভাবনা বাড়াতে পারেন। এতে আপনার ভোটের সংখ্যা দ্বিগুণ হবে। আপনার ভোট গণনা করা হবে শুধুমাত্র যদি আপনার পর্যালোচনাগুলি যাচাইকৃত Amazon ক্রয় ট্যাগের সাথে থাকে। আপনি পেপারব্যাক বা কিন্ডল সংস্করণ পড়তে পারেন, যেটি আপনি পছন্দ করেন।

প্রতিযোগীতাটি 31 ডিসেম্বর, 2013 পর্যন্ত চলবে। যদি উবুন্টু স্মার্টফোনটি একটি পণ্য হিসাবে বাজারে ছাড়া না হয়, আমি বিজয়ী মূল্যটিকে একটি সমতুল্য Android ফোনে রূপান্তর করব।

প্রতিযোগিতার শেষে, আমি এলোমেলোভাবে Amazon-এ প্রাসঙ্গিক পর্যালোচনাগুলির কালানুক্রমিক উপস্থিতির উপর ভিত্তি করে বিজয়ী নির্বাচন করব এবং এলোমেলোতার প্রভাব বাড়ানোর জন্য পার্ল র্যান্ডম ফাংশনটি সাতটি পাশা পরে ভোট দেব।

বিজয়ী সরাসরি তাদের ঠিকানায় পাঠানো একটি না খোলা বাক্সযুক্ত পণ্য পাবেন। যদি পুরস্কারটি পৃথিবীর একটি নির্দিষ্ট স্থানে পাঠানো না যায়, তাহলে তারা ভাউচার হিসেবে সমতুল্য মূল্য পাবে বা তাদের নিজস্ব বিবেচনার ভিত্তিতে ব্যবহারের জন্য একটি উপহারের শংসাপত্র পাবে। স্থানীয় ডাক ট্যাক্স বিজয়ী দ্বারা পরিচালিত হবে, যদি থাকে।

দ্রষ্টব্য:আপনি যদি ইতিমধ্যেই The Betrayed পড়েছেন এবং অতীতে একটি পর্যালোচনা পোস্ট করেছেন, তাহলে আপনি দ্য ব্রোকেন, দ্বিতীয় বইটির উপর একটি পর্যালোচনা লিখে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে সক্ষম হবেন, যা প্রায় প্রকাশিত হতে চলেছে৷ 2-3 মাস।

মকআপ

শুধুমাত্র দৃষ্টান্তের উদ্দেশ্যে, এখানে উবুন্টু সাইট থেকে নেওয়া একটি ছবি:

দাবিত্যাগ

এই প্রতিযোগিতাটি ক্যানোনিকাল দ্বারা স্পনসর করা হয় না। এটি লিনাক্স-ভিত্তিক প্রযুক্তির পাশাপাশি একটি মজাদার, প্রতিযোগিতামূলক উপায়ে আমার নিজস্ব সৃজনশীল কাজের প্রচারের জন্য আমার নিজের ব্যক্তিগত প্রচেষ্টা। আমি আশা করি আপনি এই ধারণা পছন্দ করেন.

যদি প্রতিযোগিতাটি খুব বেশি সংখ্যক জমা দিয়ে পুরো দমে যায়, আমি অতিরিক্ত ডিভাইসগুলি অন্তর্ভুক্ত করার জন্য বিজয়ী পুরস্কার বাড়িয়ে দিতে পারি। এটা গেম থিওরি, এবং আপনার উপর নির্ভর করে। যত বেশি লোক অংশগ্রহণ করবে, তত ভালো হবে।

সেখানে আপনি যান, এটা এখন আপনার উপর নির্ভর করে.

বিজয়ীর ঘোষণা

আসুন আমরা এই প্রতিযোগিতার শুভ বিজয়ী ঘোষণা করি। সব মিলিয়ে, চল্লিশ জনেরও বেশি লোক প্রতিশ্রুতি দিয়েছেন, বা তাদের নাম প্রতিযোগিতায় প্রতিশ্রুতি দিয়েছেন, যার মধ্যে আসল মাই-বেস্ট-সফ্টওয়্যার এবং পরবর্তী লিমেরিক প্রতিযোগিতার অংশগ্রহণকারীরা রয়েছে। যাইহোক, তাদের মধ্যে মাত্র 22 জনই 2013 সালের অফিসিয়াল মেয়াদ শেষ হওয়ার তারিখের আগে সময়মতো তাদের রিভিউ লিখেছিলেন। এমনকি আমাদের একজন ব্যতিক্রম ছিল, এমন একজন প্রতিযোগী যিনি আঞ্চলিক বিধিনিষেধের কারণে অ্যামাজনে বইটি কিনতে পারেননি, কিন্তু তারা তাদের বইটি পেয়েছিলেন। পোস্টাল মেল দ্বারা এবং পরবর্তীকালে গুডরিডস সম্পর্কে তাদের মতামত লিখেছিলেন।

যাইহোক, স্মার্টফোন প্রতিযোগিতার বিজয়ী হলেন ক্রিস্টোফার লেডবেটার। অভিনন্দন। এখন, আমি শিপিং ঠিকানার মতো শেষ বিবরণ বাছাই করতে ইমেলের মাধ্যমে বিজয়ীর সাথে যোগাযোগ করব। যেহেতু উবুন্টু স্মার্টফোনটি এখনও উপলব্ধ নয়, তাই আমরা জনপ্রিয় অ্যান্ড্রয়েড ফোনগুলির মতো একটি প্রতিস্থাপন গ্যাজেট নিয়ে সম্মত হতে পারি, অথবা খুশি বিজয়ী ক্যানোনিকাল তাদের ডিভাইসগুলি বিশ্বের কাছে প্রকাশ না করা পর্যন্ত অপেক্ষা করার সিদ্ধান্ত নিতে পারেন।

এবং যে সব হবে. ভবিষ্যতের প্রতিযোগিতার জন্য সাথে থাকুন।

চিয়ার্স।


  1. উবুন্টু ফোন, সেপ্টেম্বর 2016 - Vorsprung durch Touch

  2. BQ Aquaris E4.5 উবুন্টু ফোন পর্যালোচনা

  3. অ্যান্ড্রয়েডকে উবুন্টু ফোনের মতো দেখান

  4. একটি আসল স্মার্টফোনের সাথে আমার প্রথম দেখা