কম্পিউটার

Dedoimedo প্রতিযোগিতা 2014-2015

আপডেট, জুন 3 2015:প্রতিযোগিতা এখন শেষ। নিচে বিজয়ীর ঘোষণা দেখুন। আপডেট, এপ্রিল 2015:কিছু প্রতিযোগিতার খবর নিচে দ্রুত পড়ুন দয়া করে।

ওহে বন্ধুরা! আমি আনুষ্ঠানিকভাবে একটি নতুন Dedoimedo প্রতিযোগিতা শুরু করতে শুরু করছি। বুদ্ধিমত্তার জন্য, আপনি যদি অংশগ্রহণ করতে চান, তাহলে এর শেষে, আপনি একটি লটারি ড্রয়ের জন্য যোগ্য হবেন, যাতে আপনি একটি সুদর্শন ইলেকট্রনিক ডিভাইস, একটি স্মার্টফোন, একটি ট্যাবলেট বা কোনো ধরনের ল্যাপটপ জিততে পারেন৷ পুরষ্কার এখনও সিদ্ধান্ত নেওয়া হয়নি, এবং এই মুহুর্তে, আপনি এই ইভেন্টের পিছনের সামান্য বিবরণে আরও আগ্রহী হতে পারেন।

গত বছর, আমরা উবুন্টু স্মার্টফোন প্রতিযোগিতা করেছি। হায়, ক্যানোনিকাল এটিতে উবুন্টুর সাথে একটি ডিভাইস প্রকাশ করতে পারেনি, তবে, আমার কথায় সত্য, প্রতিযোগীদের মধ্যে একজন, ক্রিস্টোফার লেডবেটার নামে একজন আমেরিকান ছেলে নিজেকে একটি Nexus 5 ডিভাইস জিতেছে, যার মূল্য প্রায় 350 ডলার। এটা পেতে তিনি কি করেছেন? তিনি আমার বই পড়েছেন, একগুচ্ছ পর্যালোচনা লিখেছেন এবং ভাগ্যবান হয়েছেন।

প্রতিযোগিতার নিয়ম

যাইহোক, গতবারের মত, প্রতিযোগিতাটি আমার ফ্যান্টাসি বইগুলিতে ফোকাস করে। আপনি ভেবেছিলেন আপনি তাদের কাছ থেকে দূরে যেতে পারেন, কিন্তু না। ইহা সহজ. আমার একটি, দুটি বা সমস্ত বই কিনুন, Amazon এবং/অথবা Goodreads-এ একগুচ্ছ সৎ পর্যালোচনা লিখুন, ভাল বা খারাপ, এবং সেরাটির জন্য আশা করি৷ আসুন এটিকে আরও কিছুটা পরিষ্কার করা যাক, আমরা করব।

প্রতিযোগিতার জন্য যোগ্যতা অর্জনকারী বইগুলি হল The Betrayed, The Broken and The Forgoten, এই মাসেই সদ্য প্রকাশিত হয়েছে৷ এগুলি দ্য লস্ট ওয়ার্ডস সিরিজের প্রথম তিনটি খণ্ড। লিঙ্ক আরও নীচে উপলব্ধ.

হয় পেপারব্যাক বা কিন্ডল যোগ্য - কিন্ডল আরও ভাল, সহজ, সস্তা। অ্যামাজনে, পর্যালোচনাগুলি অবশ্যই যাচাইকৃত হিসাবে দেখাবে। Goodreads-এ, এমন কোন বিকল্প নেই, কিন্তু আমি এই সম্প্রদায়ের সাইটটি যোগ করছি কারণ বিশ্বের অনেক জায়গায়, লোকেরা অ্যামাজন থেকে বই কেনার জন্য লড়াই করে, এবং সেইজন্য, পর্যালোচনা লিখুন। এটি সেখানে, সর্বত্র প্রত্যেকের জন্য প্রতিযোগিতার সুযোগ খুলে দেয়।

পর্যালোচনা সৎ হতে হবে. আমি ফাইভ স্টার বাজে কথা চাই না। আমি সত্য জানতে চাই. এবং আমি যে কোনও পর্যালোচনাকে অযোগ্য ঘোষণা করব যা ব্যাককভার টেক্সটের একটি মূর্খ সংকলন এবং সম্ভবত প্রথম অধ্যায়। Goodreads-এ, কারণ আপনি সত্যিই বইটি কিনেছেন কিনা তা আমি যাচাই করতে পারছি না, আপনি যদি সেখানে পোস্ট করার সিদ্ধান্ত নেন, তাহলে পর্যালোচনাগুলি অত্যন্ত বিস্তারিত এবং পুঙ্খানুপুঙ্খ হতে হবে। এটাই এই নতুন শর্তের দাম।

প্রতিযোগিতাটি এখন থেকে 28 ফেব্রুয়ারী, 2015 পর্যন্ত চলবে। পুরস্কারের মূল্য অংশগ্রহণকারীদের সংখ্যার উপর নির্ভর করবে। যত বেশি আনন্দের। এটি নিম্নরূপ কাজ করবে:প্রতি অংশগ্রহণকারী 10 ডলার। তাই যদি আমাদের 50 জন অংশগ্রহণকারী থাকে, বিজয়ী 500 ডলার মূল্যের একটি পুরস্কার পাবেন! যাই হোক, কয়েকটা ভালো বই পড়ার জন্য খারাপ না।

যাইহোক, যারা 31শে ডিসেম্বর, 2014, নববর্ষের আগের দিন তাদের রিভিউ পোস্ট করবেন তারা বিশেষ চিকিৎসা পাবেন। তারা জিতলে অতিরিক্ত ১০০ ডলার! বিজয়ী যদি পরে জমা দেন, তাহলে এই অতিরিক্ত বোনাসটি ঘটবে না।

প্রতিটি পর্যালোচনা একটি পৃথক প্রতিযোগিতা এন্ট্রি মঞ্জুরি. তাদের তিনটিই পড়ুন, এবং আপনি জেতার আরও ভাল সুযোগ পাবেন। যারা অতীতে অংশগ্রহণ করেছিলেন তাদের জন্য, আপনার পুরানো ভোট গণনা করা হবে না, তবে আপনি যদি তৃতীয় বইটি পর্যালোচনা করেন তবে আপনি দ্বিগুণ ভোট পাবেন।

আপনার ব্যবহারকারীর নামে মেল করুন, যার সাথে আপনি আপনার পর্যালোচনাগুলি পোস্ট করতে চান, আপনি সেগুলি পোস্ট করার আগে, যাতে আমি আপনাকে প্রাসঙ্গিক সামগ্রীর সাথে মেলাতে পারি৷ Dedoimedo প্রতিযোগিতার মাধ্যমে আপনার ইমেলের বিষয় চিহ্নিত করুন।

পরবর্তীতে সঠিক পুরস্কার নির্ধারণ করা হবে।

অন্যান্য জিনিস

এটা সম্বন্ধে. তারিখ এবং সমস্ত ছোট বিবরণ মনোযোগ দিন. আইনি খেলা করবেন না, এবং আমরা ভাল হবে. সর্বোপরি, এটি একটি মজাদার ড্রাইভ এবং একই সাথে আপনার বুদ্ধি এবং গ্যাজেট অস্ত্রাগার প্রসারিত করার সুযোগ। এর সেরাটা করা যাক।

গতবারের মতো, যদি প্রতিযোগিতাটি খুব বেশি সংখ্যক জমা দিয়ে পুরো দমে যায়, আমি অতিরিক্ত ডিভাইস, দ্বিতীয় স্থান, তৃতীয় স্থান, কে জানে অন্তর্ভুক্ত করার জন্য বিজয়ী পুরস্কার বাড়িয়ে দিতে পারি। এটা গেম থিওরি, এবং আপনার উপর নির্ভর করে। যত বেশি লোক অংশগ্রহণ করবে, তত ভালো হবে।

বইয়ের লিঙ্ক

যারা Amazon-এ কিনতে পারেন তাদের জন্য:The Betrayed, The Broken, The Forgoten

যারা পারেন না তাদের জন্য, CreateSpace store:The Betrayed, The Broken, The Forgotten

এবং আমরা সেখানে. কোন মহান উপসংহার. শুধুই মজা. উপভোগ করুন এবং সৌভাগ্য!

আপডেট, মার্চ 2015

ঠিক আছে. আপনি দেখতে পাচ্ছেন, আমরা প্রতিযোগিতার আনুষ্ঠানিক শেষ তারিখ অতিক্রম করেছি, এবং এখনও, এটি এখনও চলছে। এর দুটি ভালো কারণ রয়েছে। এক, আমি পাঠকদের কাছে প্রকৃত কপি পাঠাতে কিছুটা দেরি করেছি, কারণ আমি নিজে সেগুলি দেরিতে পেয়েছি। তাই বইগুলো শেষ করার জন্য মানুষকে আরও সময় দিতে চাই।

দুই, এ পর্যন্ত এগারো জন তাদের হৃদয় ও মনকে প্রতিযোগিতায় অঙ্গীকার করেছে, কিন্তু মাত্র দুজন অনলাইনে তাদের রিভিউ লিখেছে। মানুষ তাড়াতাড়ি আপ. এটি আমার গদ্যের সাথে চলার জন্য একটি মৃদু অনুস্মারক।

তিন, সবচেয়ে গুরুত্বপূর্ণ, উবুন্টু ফোন এখন একটি বাস্তবতা। যদিও এটি আনুষ্ঠানিকভাবে শুধুমাত্র ইউরোপের লোকেদের জন্য উপলব্ধ, এবং তারপরে, শুধুমাত্র দ্রুত ফ্ল্যাশ বিক্রয়ের মাধ্যমে, কিন্তু আমি যেকোন জায়গায় এটি কিনতে এবং শিপিং করতে আমাকে সীমাবদ্ধ করার কিছুই নেই। এবং তাই আমি এই আমার দর্শনীয় লক্ষ্য করেছি, এবং আমি কিছু পেতে যাচ্ছি. আমি মনে করি এটি সত্যিই একটি দুর্দান্ত বিজয়ী পুরস্কার হবে, এই সময়ের জন্য, এবং আমি একটি উবুন্টু ফোন বা তিনটি কেনার জন্য এবং তারপর একটি খুশি বিজয়ীর কাছে পাঠানোর জন্য কঠোর পরিশ্রম করছি।

সব মিলিয়ে, প্রতিযোগিতার অফিসিয়াল এবং চূড়ান্ত শেষ তারিখ 1 জুন, 2015। এর বাইরে আর কোনো এক্সটেনশন থাকবে না। আমি আপনার সকলের সৌভাগ্য কামনা করছি, এবং আমারও, আমি একটি উবুন্টু ফোন কেনার জন্য অপেক্ষা করছি এবং ফ্যানবয় আনন্দে চারপাশে হাঁটছে। সেখানে। আপডেটের শেষ।

আপডেট, এপ্রিল 2015

হ্যাঁ, ফোন তাদের পথে! দুটি সুন্দর BQ Aquaris E4.5. আমার জন্য একটি, আপনার জন্য একটি.

বিজয়ীর ঘোষণা

আসুন আমরা এই প্রতিযোগিতার শুভ বিজয়ী ঘোষণা করি। অনেকটা আগের সময়ের মতো, অঙ্গীকারের সংখ্যা শেষ পর্যন্ত সময়সীমার আগে তাদের পর্যালোচনা পোস্ট করা লোকের সংখ্যার চেয়ে বেশি ছিল। মোট 25 জন অংশগ্রহণকারীর মধ্যে 14 জন তাদের পর্যালোচনা সময়মতো জমা দিয়েছেন।

এবার, বিজয়ী হলেন জন পেজ, যিনি তিনটি বই পর্যালোচনা করে তার সম্ভাবনা বাড়িয়েছেন। অভিনন্দন! আমি এখন জনের সাথে তার সূক্ষ্ম সামান্য পুরস্কার, একটি BQ Aquaris E4.5 উবুন্টু ফোনের চালানের বিষয়ে যোগাযোগ করব।

এবং যে সব হবে. ভবিষ্যতের প্রতিযোগিতার জন্য সাথে থাকুন।

চিয়ার্স।


  1. কম্পিউটারের ভবিষ্যৎ

  2. আমার নতুন নতুন ল্যাপটপ!

  3. ব্লুটুথ নিরাপত্তা

  4. VirtualBox 3.0.0 আশ্চর্যজনক!