কম্পিউটার

Dedoimedo OpenPandora পর্যালোচনা করেছে - প্রথম অধ্যায়!

আমি খুব কমই হার্ডওয়্যার পর্যালোচনা করি, বেশিরভাগই আমার নিজের কেনাকাটা, যা সাধারণত এই বা সেই ল্যাপটপ, কিছু ডেস্কটপ, এবং এখানে এবং সেখানে একটি অদ্ভুত ফোনের আকারে আসে। প্রায়. এক মাস আগে, ওপেনপ্যান্ডোরা জিএমবিএইচ-এর সিইও মাইকেল ম্রোজেকের সাথে আমার সাথে যোগাযোগ করা হয়েছিল এবং বিশ্বের সবচেয়ে ছোট, সবচেয়ে শক্তিশালী মাইক্রো-গেমিং কম্পিউটার তাদের প্যান্ডোরা পণ্যটি পর্যালোচনা করতে বলেছিলাম।

কিছু ইমেল পরে, পোস্টাল মেল দ্বারা একটি পর্যালোচনা ইউনিট পাঠানো হয়েছিল, এবং আমি এটি কয়েক দিন আগে পেয়েছি। যা আনুষ্ঠানিকভাবে OpenPandora নিবন্ধের মৌসুম শুরু করে। এখন, মাত্র কয়েক ঘন্টা ব্যবহারের উপর ফোকাস করে আপনাকে একটি সুপারলং টুকরা দেওয়ার পরিবর্তে, আমাদের কাছে একটি সিরিজ নিবন্ধ থাকবে, প্রতিটিতে এই ছোট্ট ডিভাইসটির একটি ভিন্ন দিক বিশদ বিবরণ থাকবে। দেখা যাচ্ছে, প্যান্ডোরার কাছে বেশ কিছু আছে, আপনি শীঘ্রই আবিষ্কার করবেন। তাই প্রথম অংশ, এই এক, সব প্রাথমিক ইমপ্রেশন সম্পর্কে.

এক নজরে প্যান্ডোরা

যা আমাকে হতবাক করেছিল তার আকার ছিল - এটি ছোট। আমি জানতাম এটা ছোট হবে, কিন্তু আমি এটা খুব ছোট হবে আশা করিনি. এই মুহুর্তে, আপনি এখনও এই জিনিসটির আসল আকারের প্রশংসা করতে পারবেন না, তবে শীঘ্রই আপনি করবেন।

যখন আপনি বাক্সটি খুলবেন, আপনি দেখতে পাবেন সামনের দেয়ালে লেখা আছে:প্যান্ডোরার বাক্সটি খোলা হয়েছে। ও-লা-লা, হাস্যরস।

বাক্সের ভিতরে, আপনি ডিভাইসটি নিজেই পাবেন, একটি ব্যাটারি প্যাক তার নিজস্ব ক্ষেত্রে, একটি চার্জার এবং অ্যাডাপ্টার এবং ইংরেজি এবং জার্মান ভাষায় একটি সংক্ষিপ্ত কুইকগাইড যা আপনাকে Pandora এর সাথে পরিচিত হতে সাহায্য করবে৷

আমরা যা যত্ন করি তা হল ধূসর বাক্স, যা আমরা নিমিষেই অন্বেষণ করব। আপাতত, এখানে ঢাকনা খোলা সহ একটি চিত্র রয়েছে এবং আপনি সম্পূর্ণ কীবোর্ড, গেমিং নিয়ন্ত্রণের পাশাপাশি টাচ স্ক্রীনের প্রশংসা করতে পারেন।

এবং এটি এখানে - এবং এটি প্রায়। প্রকৃত শারীরিক আকার:

স্পেসিফিকেশন

এটি একটি দীর্ঘ অধ্যায় হতে যাচ্ছে, তাই নিজেকে বন্ধন. আমার কুকুরছানা পর্যালোচনা মনে রাখবেন, খুব প্রথম এক, ভাল, এটা যে মত কিছু. আপনি একটি ছোট, কমপ্যাক্ট, পাঞ্চি প্যাকেজে প্যাক করা জিনিসগুলির একটি মন-বিস্ময়কর অ্যারে পান৷ একটি গভীর শ্বাস নিন, এই আমরা যেতে.

Pandora সশস্ত্র [sic] একটি 1GHz+ ARM Cortex A8 প্রসেসর, NEON সহ-প্রসেসর এবং PowerVR SGX গ্রাফিক্স সহ OpenGL ES 2.0 সমর্থন। প্রসেসরটি ওভারক্লক করা যেতে পারে এবং আপনার 512MB RAM আছে। এটি সম্পূর্ণরূপে উন্নত ডেস্কটপের জন্যও যথেষ্ট, এই ধরনের মিনি ডিভাইসের কথাই ছেড়ে দিন। এছাড়াও আপনার কাছে 802.11b/g Wi-Fi এবং Bluetooth 2.0 রয়েছে৷

পেরিফেরাল

Pandora একটি সম্পূর্ণরূপে সক্ষম কম্পিউটার, একটি কীবোর্ড, মাউস এবং স্পর্শ ইনপুট সহ। আপনার কাছে একটি 140x83mm (4.3") TFT-LCD স্ক্রিন রয়েছে, Nintendo DS-এর মতো, স্পর্শ-সক্ষম, 800x480px এর একটি শালীন ডিসপ্লে রেজোলিউশন সহ। তারপর, আপনি কিছু অতিরিক্তের জন্য Fn কী সহ একটি উপযুক্ত QWERTY কীবোর্ড পাবেন। Pandora এছাড়াও ডুয়াল অফার করে -ছয়টি বোতাম এবং ডি-প্যাড সহ অ্যানালগ গেমিং নিয়ন্ত্রণ। চলমান অপারেটিং সিস্টেমের মধ্যে এই নিয়ন্ত্রণগুলি মাউস পয়েন্টার এবং বোতাম ডিভাইস হিসাবে দ্বিগুণ হতে পারে, তবে আমরা পরে আরও কিছু সম্পর্কে কথা বলব।

সামনের প্যানেলে তার কেসের সামনের প্যানেলে মোট পাঁচটি আকর্ষণীয় আইটেম রয়েছে। বাম থেকে ডানে:আপনার কাছে একটি স্লাইডার আছে যা স্ক্রিনটি লক করতে পারে, এটিকে ফাঁকা করতে পারে বা ডিভাইসটি বন্ধ হয়ে যাওয়ার পরে এটিকে পাওয়ার করতে পারে৷ এর পরে, আপনার কাছে হেডফোনগুলির জন্য একটি অডিও জ্যাক রয়েছে, তারপরে দুটি SD স্লট রয়েছে, SDHC কার্ডগুলির জন্য তাত্ত্বিক সীমা 4TB সহ৷ আমার উদাহরণটি বাম স্লটে লোড করা একটি 32GB কার্ড নিয়ে এসেছিল। ডান-সবচেয়ে জিনিসটি হল একটি অ্যানালগ রিয়েল-ভলিউম বোতাম।

পিছনে, আরো কার্যকলাপ চলছে. কোণে থাকা L এবং R ট্রিগার বোতামগুলিরও তাদের উদ্দেশ্য থাকে, যখন গেমিং করা হয় বা Pandora এর কিছু অপারেটিং সিস্টেম মোডে ব্যবহার করা হয়। আপনি জানতে পেরে আনন্দিত হবেন যে আপনি বহিরাগত হার্ড ড্রাইভ, 3G অ্যাডাপ্টার বা 500mA পর্যন্ত অন্যান্য পেরিফেরালগুলির জন্য একটি সঠিক, পূর্ণ-আকারের USB হোস্ট পোর্টও পাচ্ছেন। চার্জিং বা ভর স্টোরেজ ডিভাইসের জন্য 100mA পর্যন্ত একটি USB OTG Mini-AB পোর্টও রয়েছে। ইউএসবি পোর্টের পাশের সম্প্রসারণ পোর্টটি UART, টিভি আউট এবং অডিও ইন/আউট প্রদান করে। শেষ কিন্তু অন্তত না, আপনি এমনকি একটি কব্জি চাবুক সংযুক্ত করতে পারেন.

এখন, আশ্চর্য, আশ্চর্য, আপনি এমনকি একটি স্টাইলাস পাবেন, যা কেসের নীচে সুন্দরভাবে ফিট করে, যাতে আপনি এটিকে আপনার নিজের আঙ্গুলের পরিবর্তে নির্ভুল স্পর্শ পয়েন্টার হিসাবে ব্যবহার করতে পারেন। এই সমস্ত ছোট গ্যাজেট, ব্যাটারি অন্তর্ভুক্ত, ডিভাইসের মোট ওজন নিয়ে আসে 564 গ্রাম।

ব্যাটারি লাইফ

কাগজে, ডিভাইস ব্যাটারি প্রায় প্রস্তাব. উজ্জ্বল স্ক্রীন, ওয়াই-ফাই, গেমস, সিনেমা এবং আরও অনেক কিছু সহ 10 ঘন্টার আসল, বাস্তব জীবনের ব্যবহার। কম পাওয়ার মোডে, আপনার প্রায় 20 ঘন্টা এবং স্ট্যান্ডবাই মোডে প্রায় এক সপ্তাহ পাওয়া উচিত। যদি সত্য হয়, এবং আমরা অবশ্যই এটি পরীক্ষা করব, এই পরিসংখ্যানগুলি প্রকৃতপক্ষে একটি সঠিক মোবাইল কম্পিউটারের চেয়ে স্মার্টফোনের জন্য বেশি উপযুক্ত।

অপারেটিং সিস্টেম এবং সফ্টওয়্যার

এই খোঁচা ছোট বাক্সটি সফ্টওয়্যার একটি ওয়াগনলোড সহ আসে। আপনি যেমনটি আশা করবেন, এটি লিনাক্স চালায়, একটি ন্যূনতম ডিস্ট্রিবিউশন, ডেবিয়ানের উপর ভিত্তি করে, একটি সম্পূর্ণ বৈশিষ্ট্যযুক্ত Xfce ডেস্কটপ পরিবেশ সহ, উইন্ডো ম্যানেজমেন্ট, মাল্টি-টাস্কিং এবং অন্যান্য সরস বিটগুলির সাথে আপনি একটি সম্পূর্ণ লিনাক্স সিস্টেম থেকে আশা করেন। আপনি MiniMenu মোডে Pandora ব্যবহার করতে পারেন, একটি সাধারণ হাইব্রিড ইন্টারফেস কিছুটা গেমিং কনসোলের মতো। তারপর, আপনি যদি দুঃসাহসিক বোধ করেন, আপনি আপনার Xfce ডেস্কটপের প্রেক্ষাপট থেকে Android চালু করতে পারেন। এই ক্ষেত্রে, আপনি CyanogenMod ফার্মওয়্যারের সাথে পিম্পড জিঞ্জারব্রেড পাবেন।

যেমনটি আমি আগে উল্লেখ করেছি, আমার পরীক্ষার নমুনাটিতে একটি 32GB SD কার্ড ছিল, যা অনেকগুলি গেম সহ জিনিসপত্রে লোড হয়েছিল৷ কিছু মন-বিস্ময়কর ভাণ্ডারে এমনকি Firefox, LibreOffice, Abiword, Gnumeric, GIMP, VLC, Bluefish, ই-বুক রিডার এবং অন্যান্য দুর্দান্ত জিনিসের মতো সফ্টওয়্যার অন্তর্ভুক্ত রয়েছে। অ্যান্ড্রয়েড মোডে, আপনার কাছে Netflix, iPlayer, Opera এবং অন্যান্য আছে।

অফিসিয়াল ওয়েবসাইট থেকে উদ্ধৃতি দিয়ে আপনার যদি অতিরিক্ত তথ্যের প্রয়োজন হয়, আপনি একটি Debian-Linux Chroot বা ওভারলে ব্যবহার করতে পারেন এবং Debian ARM সংগ্রহস্থলে বিপুল সংখ্যক অতিরিক্ত এবং পরিচিত Linux অ্যাপ্লিকেশনগুলিতে অ্যাক্সেস পেতে পারেন।

গেমিং

এখন পর্যন্ত, আমি তালিকাভুক্ত করা সমস্ত দুর্দান্ত জিনিসগুলির জন্য আপনি হয়তো কিছুটা ক্লান্ত হয়ে পড়েছেন। এবং হ্যাঁ, আরো আছে. প্যান্ডোরা নিজেকে একটি ইমুলেশন বিস্ট বলে অভিহিত করে। প্রকৃতপক্ষে, অফিসিয়াল সাইটটি Amiga 500/1200, DOS এবং Windows 9X, ZX Spectrum, Commodore 64, Atari ST/800/1600, Nintendo 64, PSX, 68K Macintosh, এবং আরও অনেকগুলি সহ অনেক গেমিং প্ল্যাটফর্মের সমর্থন সহ আসে৷

আমার সারসরি পরীক্ষায় সেখানে ওয়ার্ল্ড অফ গো, ওয়েসনোথের যুদ্ধ এবং আরও কিছু দেখায় এবং আমি বিভিন্ন পুরানো সময়ের ক্লাসিক পিসি শিরোনামের স্ক্রিনশট দেখেছি, এমনকি ম্যাক্স পেনের একটি পোর্ট সহ। আপনি কল্পনা করতে পারেন, প্রত্যাশা মোটামুটি উচ্চ, অন্তত আমার শেষে. ঠিক আছে, যথেষ্ট কথা বলছি, আসুন প্যানডোরাতে শক্তি দিন!

প্রথমে ব্যবহার করুন

আমি ইচ্ছাকৃতভাবে কোনো মেনু, গাইড পড়া বা ফোরামে পরামর্শ করা এড়িয়ে যাই যে প্রাথমিক সেটআপটি আমার মতো কারও জন্য কতটা সহজ এবং স্বজ্ঞাত হবে। ব্যাটারি ঢোকানোর সাথে সাথেই প্যানডোরা বুট করে। আপনি একটি দ্রুত স্প্ল্যাশ পাবেন, তারপরে দশ সেকেন্ডের বুট পাবেন। আমার সংস্করণটি ফার্মওয়্যার সংস্করণ 1.52 এর সাথে এসেছিল এবং মাইকেল আমাকে সর্বশেষতমটিতে আপগ্রেড করার পরামর্শ দিয়েছেন, তাই ফলোআপ নিবন্ধে, আমরাও এটি করব।

তারপরে, প্রথমবার ব্যবহারের কনফিগারেশন আছে, যেখানে আপনি আপনার ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড সেটআপ করেন, টাইমজোন নির্বাচন করেন, সেইসাথে ডিফল্ট গ্রাফিক্স পরিবেশও। এই মুহুর্তে, আমি Xfce এবং MiniMenu এর মধ্যে প্রতিবার জিজ্ঞাসা করার সিদ্ধান্ত নিয়েছি।


Xfce ডেস্কটপের ভিতরে, আমি সহজেই আমার পথ খুঁজে পেয়েছি। আমাকে Wi-Fi অ্যান্টেনা চালু করতে হয়েছিল, কিন্তু এর পরে, আমি সহজেই আমার রাউটার, এনক্রিপশন এবং সমস্ত কিছুর সাথে সংযুক্ত হয়েছি। এখন, গেমিং nubs মনে রাখবেন. বামটি আপনাকে মাউস পয়েন্টারকে বাম এবং ডানে সরাতে দেয়, যখন ডানটি মাউস ক্লিকার হিসাবে কাজ করে। যদি আপনি বাম দিকে টিপুন, এটি বাম বোতাম ক্লিক অনুকরণ করে, এবং যথাক্রমে, একটি ডান-মুখী প্রেস ডান মাউস বোতাম অনুকরণ করে।

মিনিমেনুতে, L এবং R ট্রিগার বোতামগুলি আপনাকে অ্যাপ্লিকেশন বিভাগগুলি নেভিগেট করতে দেয় এবং তারপরে আপনি প্যাডগুলি ব্যবহার করতে এবং পছন্দসই প্রোগ্রাম বা গেমগুলি নির্বাচন করতে পারেন৷ আপাতত কোনও স্ক্রিনশট নেই, তবে শীঘ্রই আরও অনেক কিছু আসবে।

অ্যান্ড্রয়েড অভিজ্ঞতাটিও আকর্ষণীয় ছিল, যদিও আমি আশা করেছিলাম ততটা দর্শনীয় নয়। সিস্টেমটি ততটা প্রতিক্রিয়াশীল ছিল না যতটা আমি কল্পনা করেছিলাম, এবং টাচ স্ক্রিনটি আরও সংবেদনশীল, বা বরং, নির্ভুল হতে পারে, কিন্তু তারপরে আপনাকে সুনির্দিষ্ট নেভিগেশন করতে সাহায্য করার জন্য আপনার স্টাইলাস রয়েছে।

একটি এক সময়ের ত্রুটি ছিল, যেখানে Wi-Fi শুরু হবে না, কিন্তু পরবর্তী প্রচেষ্টায়, এটি ভাল কাজ করেছে এবং আমি আমার ওয়্যারলেস রাউটারগুলির সাথে সংযোগ করতে সক্ষম হয়েছি। গেমিং নবগুলি মাউস নেভিগেশনের জন্য বা প্রসঙ্গ মেনু খুলতে ব্যবহার করা যেতে পারে, যা সাধারণত একটি দীর্ঘ প্রেসের মাধ্যমে অ্যান্ড্রয়েডে সক্রিয় হয়।

গুণমান

নির্মাণ মান শালীন. প্লাস্টিকের কেস সহজ, কিন্তু নমনীয় এবং পুরু, মজবুত বোধ করে। কীবোর্ডটি নরম ক্লিক সহ ব্যবহার করা অত্যন্ত মনোরম। গেমিং নবগুলি কিছুটা ভঙ্গুর বোধ করে, তবে তারা যথেষ্ট শাস্তি নিতে পারে, যখন গেমিং বোতামগুলি শক্ত এবং সুনির্দিষ্ট। আমি আরও পরিশ্রুত টাচস্ক্রিন চাই, কিন্তু আমি এখনও এই স্থানটি বিস্তারিতভাবে অন্বেষণ করছি।

ইউনিটটি জার্মানিতে একত্রিত করা হয়, যদিও ব্যাটারির মতো কিছু অংশ চীন থেকে আসে। সামগ্রিকভাবে, অংশগুলি ভালভাবে ফিট করে, কোনও কুশ্রী ফাঁক বা ধারালো প্রান্ত নেই। যাইহোক, আমি ফেস প্যানেলের প্লাস্টিকের মধ্যে কয়েকটি ছোট বুদবুদ খুঁজে পেয়েছি। আপনি সেগুলি দেখতে পাচ্ছেন কিনা নিশ্চিত নন, তবে সিলেক্ট এবং প্যান্ডোরা বোতামগুলির মধ্যে একটি, ডানদিকে এবং একটি ছবির একেবারে নীচের প্রান্তের দিকে কেন্দ্রে রয়েছে৷ তারা খুব কমই দৃশ্যমান, কিন্তু ডিভাইস তাদের ছাড়া করতে পারে.

একটি জিনিস যা একটু বিভ্রান্তিকর ছিল তা হল লেবেলিং। কেসের নীচের দিকে, ব্যাটারি স্লটের ভিতরে, একটি স্টিকার রয়েছে যা রিবার্থ সংস্করণ এবং 1GHz সংস্করণ পাশাপাশি পড়ে। সম্ভবত আমি কিছু মিস করছি, কিন্তু মনে হয় দুটি পারস্পরিক একচেটিয়া, বা নাও হতে পারে।

মূল্য কি?

একটা জিনিস আমি উল্লেখ করিনি তা হল দাম। সুতরাং, আসুন সংক্ষেপে এই একটি আলোচনা করা যাক. অফিসিয়াল সাইটের দিকে তাকিয়ে, বিশ্বব্যাপী প্যান্ডোরার জন্য বেশ কয়েকটি পরিবেশক রয়েছে, যার মধ্যে দুটি জার্মানিতে এবং একটি মার্কিন যুক্তরাষ্ট্রে রয়েছে৷ Pandora হ্যান্ডহেল্ড ডিভাইসগুলির মধ্যে রয়েছে Classic, Rebirth এবং 1GHz মডেল, যার দাম USD301 এর মধ্যে সবচেয়ে কম দামে, ক্লাসিক মোড সবথেকে USD581 পর্যন্ত এবং আমার পরীক্ষার নমুনার মতো একইটির জন্য পরিবর্তন।

সংখ্যাগুলি ততটা কম নয় যতটা আপনি তাদের আশা করতে পারেন, কিন্তু তারপরে, তারা খুব বেশি নয়। যেকোন হাই-এন্ড স্মার্টফোনের সাথে এটির তুলনা করুন, যেখানে 8-16GB স্টোরেজ সহ Galaxy S III বা Nexus মডেলের দাম USD350 থেকে USD435 এর মধ্যে। আসুন ভুলে গেলে চলবে না যে Pandora তিনটি অপারেটিং সিস্টেম মোডের সাথে আসে, কোন অপারেটিং সিস্টেম সীমাবদ্ধতা নেই, সম্পূর্ণ মাউস এবং কীবোর্ড নিয়ন্ত্রণ, গেমিং নিয়ন্ত্রণ, সেইসাথে স্পর্শ, এবং ডেস্কটপ এবং অ্যান্ড্রয়েড সফ্টওয়্যারের সম্পূর্ণ লোড। তাই আমি এটা যথেষ্ট ন্যায্য অনুমান.

যাইহোক, এই মুহুর্তে, আমি বিদ্যমান অভিজ্ঞতার উপর ভিত্তি করে আমার মূল্যায়ন করছি, যা মোটামুটি সংক্ষিপ্ত, এবং বর্তমানে, বেশিরভাগই প্রথম ব্যবহার এবং ইমপ্রেশন, প্রকৃত হার্ডওয়্যার ক্ষমতা, ফিনিশের গুণমান এবং দাবির অপ্রত্যাশিত দীর্ঘ তালিকার চারপাশে ঘোরে। এবং বিকল্প। তাই এখানে আরও অনেক কিছু করার আছে, এবং রায় অনেক দূরে, এমনকি দূর থেকে চূড়ান্ত হওয়া থেকেও অনেক দূরে।

উপসংহার

আপাতত, আমি প্রায় তিন ঘন্টার জন্য Pandora ব্যবহার করেছি। এই সময়ের মধ্যে, আমি বেশিরভাগই কিছু বানরের মতো অন্বেষণ করেছি, সমস্ত সম্ভাবনা এবং বিকল্পগুলি পরীক্ষা করে, বিস্ময়কর, চিন্তাভাবনা করেছি। আমি এই জিনিস একটি মোটামুটি অপ্রতিরোধ্য প্রথম ছাপ প্রস্তাব বলতে হবে. এটিতে বেশ কিছু আছে, এবং আপনার সাবধানতার সাথে জিনিসগুলি পরীক্ষা করার জন্য সময় প্রয়োজন।

ছোট্ট ডিভাইসটি মোটামুটি নিফটি এবং ব্যবহার করা সহজ, এবং এটির হাইব্রিড কীবোর্ড দেখে যা আশা করা যায় তার চেয়ে বেশি স্বজ্ঞাত, যা কিছুটা ভয়ঙ্কর বলে মনে হতে পারে। তারপরে, আপনি এটিকে গেম কনসোলের মতো ব্যবহার করা শুরু করেন এবং নবগুলি আপনার বোতামে পরিণত হয় এবং জিনিসগুলি জায়গায় ক্লিক করে। আপনি ধীরে ধীরে Xfce, বিভিন্ন এমুলেটর এবং অ্যান্ড্রয়েড মোডের বিস্ময়গুলি উন্মোচন করতে শুরু করেন এবং আপনি ক্লাসিক কীবোর্ড, মাউস এবং স্পর্শের একটি অদ্ভুত বহুমাত্রিক মিশ্রণ ব্যবহার করার সময় সফ্টওয়্যার এবং সরঞ্জামগুলির সাথে ছটফট করতে শুরু করেন।

কিছুটা কম ইতিবাচক দিক থেকে, আমার একটি তাৎক্ষণিক পর্যবেক্ষণ হল যে টাচ স্ক্রিনটি আমার প্রত্যাশার মতো পরিশ্রুত নয়, কিন্তু তারপরে, এটি একটি প্রাথমিক ইনপুট ডিভাইস নয়। তবুও, অ্যান্ড্রয়েড সেশনে, জিনিসগুলি আমার আশার মতো মসৃণ ছিল না, তবে আমরা দেখতে পাব যে আগামী দিন এবং সপ্তাহগুলিতে কী ঘটবে কারণ আমি ডিভাইসের আরও গোপনীয়তা শিখব এবং আনলক করব, অতিরিক্ত অ্যাপ ইনস্টল করব, গেমগুলির বিশাল অ্যারে পরীক্ষা করব , এবং আন্তরিকভাবে এটি ব্যবহার করা শুরু করুন। এই একটি ছোট সমস্যা ব্যতীত, প্যান্ডোরা আশ্চর্যজনকভাবে ভালভাবে পরিমার্জিত ছিল, একটি আনন্দদায়ক, আঁটসাঁটভাবে ঘনীভূত গুডির প্যাক সহ। একটি উপায়ে, এটি একটি ডিভাইসে সবকিছু মিশ্রিত করার একটি প্রচেষ্টা, এবং এখনও পর্যন্ত, এটি কাজ করছে বলে মনে হচ্ছে।

পরের বার, আমরা উপলব্ধ প্রতিটি সেশনকে আরও সময় দেব, আমরা নতুন ফার্মওয়্যার এবং সফ্টওয়্যার ইনস্টল করতে পারি কিনা, কিছু প্রোগ্রাম এবং গেম পরীক্ষা করতে পারি এবং স্পর্শের দিকগুলির সাথে আরও পরিচিত হতে পারি। এছাড়াও আমরা ব্যাটারির লাইফ পরীক্ষা করব। এই নাও. প্যান্ডোরার বক্স খোলা হয়েছে।

চিয়ার্স।


  1. Airdroid - ওয়্যারলেসভাবে অ্যান্ড্রয়েড পরিচালনা করুন

  2. ওপেনপ্যান্ডোরা পর্যালোচনা, দ্বিতীয় পর্ব

  3. আসুস eeePC তে Xubuntu Pangolin

  4. কম্পিউটারের ভবিষ্যৎ