কম্পিউটার

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

একটি জনপ্রিয় কথা আছে, যখন জীবন আপনাকে লেবু দেয়, একটি সুন্দর রেসিপি খুঁজুন, একটি পাই বেক করুন, কিছু বন্ধুদের আমন্ত্রণ জানান এবং একটি লেবু পার্টির আয়োজন করুন। ঠিক। যে কারণে আমি Samsung Galaxy S5 পরীক্ষা করতে আপত্তি করিনি। সাধারণত, এটি আমার জন্য পছন্দের একটি স্মার্টফোন হবে না, কিন্তু তারপরে, যতদূর হার্ডওয়্যার যায়, যতক্ষণ এটি বিনামূল্যে দেওয়া হয় ততক্ষণ আমি পরীক্ষা করতে এবং চেষ্টা করতে আপত্তি করি না। এই ক্ষেত্রে, হ্যাঁ. অনেকটা আইফোনের মতো। খুব ভাল.

আপনি যদি মনে করেন, আমি S4 এতটা পছন্দ করিনি। এটি শালীন ছিল কিন্তু দর্শনীয় কিছুই ছিল না, এবং আমার স্বাদ উইন্ডোজ ফোনের মতো ন্যূনতম শৈলী এবং কার্যকারিতার দিকে আরও ঝুঁকছে। কিন্তু তারপরে, তাদের সাম্প্রতিক অ্যান্ড্রয়েড রিলিজে, Google তাদের নিজস্ব উত্তর নিয়ে এসেছে, যাকে বলা হয় মেটেরিয়াল ডিজাইন, এবং এটিকে বোঝানো হয়েছে ফ্ল্যাট এবং আড়ম্বরপূর্ণ এবং ভাল। যথেষ্ট কথা বলা, এর এই সামান্য পর্যালোচনা করা যাক.

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

দ্রষ্টব্য:ছবির কৃতিত্ব samsung.com.

স্পেসিফিকেশন এবং যেমন

S5 প্রায় অডি S5 এর মত, শক্তি দিয়ে লোড। এটি ব্যয়বহুল, এবং সেই অনুযায়ী, এটি কী করতে পারে তার একটি দীর্ঘ তালিকা দিয়ে এটির অস্তিত্বকে ন্যায্যতা দেওয়ার চেষ্টা করে, এমনকি যদি আপনি কিছু দীর্ঘ শব্দের স্বপ্ন দেখেননি। ডিজাইন অনুসারে, এটি S4 বা iPhone 6 এর চেয়ে বেশি পরিপক্ক ধরনের, কম পিচ্ছিল, কিন্তু এখনও ergonomically অবাস্তব। পিছনের কভার টেক্সচারটি আপনার মধ্যে 40 বছর বয়সী সেলসম্যানকে জাগানোর উদ্দেশ্যে। এভাবেই স্যামসাং বয়ঃসন্ধি করে।

তাই আমাদের কাছে যা আছে, অ্যান্ড্রয়েড 4.4.2 কিটক্যাট, 2 জিবি র‌্যাম এবং 16 জিবি অভ্যন্তরীণ স্টোরেজ সহ একটি ডিভাইসে পেয়ার করা হয়েছে, যা 128 জিবি পর্যন্ত বাড়ানো যেতে পারে, কোয়াড-কোর 2.5GHz Krait 400 প্রসেসর, Adreno 330 গ্রাফিক্স, এবং একটি ফুল HD 5.1-ইঞ্চি স্ক্রিন। ক্যামেরাটি 30 FPS এ 4K ভিডিও রেকর্ড করতে সক্ষম, এছাড়াও আপনি একটি 2MP ফ্রন্ট ক্যামেরা পাবেন। স্টিলগুলি 16MP রেজোলিউশনে উপলব্ধ, তবে এর অর্থ ক্যাপচার করা চিত্রগুলির ফাইলের আকার ছাড়া কার্যত কিছুই নয়।

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

Wi-Fi উভয় ব্যান্ডেই উপলব্ধ, S5 যেখানে উপলব্ধ সেখানে LTE নেটওয়ার্ক ব্যবহার করতে পারে এবং সেন্সরের আধিক্যের মধ্যে প্রায় সবকিছুই রয়েছে। এমনকি আপনার কাছে USB 3.0, ব্যারোমিটার, হার্ট রেট মিটার এবং আরও কয়েকটি গ্যাজেট্রি রয়েছে৷ ডিভাইসটির ওজন 145 গ্রাম, এবং এর 2800mAh ব্যাটারি কাগজে মোটামুটি 1-2 দিন মাঝারি ব্যবহার করতে পারে। Samsung Galaxy S5 একটি বড়, ভারী দামী ফোন, এতে কোন সন্দেহ নেই। কিন্তু এটি কি কোন ভাল জিনিস করতে পারে, নাকি আমি এই সামান্য পর্যালোচনার শেষে NSFW রন্টিং করতে যাচ্ছি?

দিদিমা, এটা কেমন

যে ছুটির সাইটে হতে. আমি যা করেছি তার মধ্য দিয়ে যাব, কালানুক্রমিকভাবে, একের পর এক এলোমেলো কার্যকলাপ। মূলত, আমার কাছে ফোন ছিল এবং তারপরে আমি খেলতে শুরু করি এবং টুইকিং এবং বোতাম এবং মেনু এবং এই জাতীয় টিপতে শুরু করি। S4-এর তুলনায় সবচেয়ে তাৎক্ষণিক ভিজ্যুয়াল পরিবর্তন হল নতুন অ্যান্ড্রয়েড মেটেরিয়াল ডিজাইন, যা ইন্টারফেসকে সমতল ও সরল করে এবং অব্যবস্থাপনা করে, যদিও স্যামসাংয়ের নিজস্ব কাস্টম ব্র্যান্ডিং এখনও সর্বত্র প্রবেশ করে। তবে এটি আগের চেয়ে অনেক কম বিশৃঙ্খল এবং রঙ-ঝঞ্ঝাপূর্ণ।

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

নতুন সেটিংস মেনুটিও বেশ মার্জিত - এবং এটি আগের চেয়ে একটি সাধারণ ডেস্কটপ ডিস্ট্রো কন্ট্রোল প্যানেলের মতো দেখায়। আপনি প্রচুর বিকল্প পাবেন, বেশিরভাগ ব্যবহারিক উদ্দেশ্যে অনেক বেশি। প্রকৃতপক্ষে, এটি একটি স্বতন্ত্র বৈশিষ্ট্য যা অ্যান্ড্রয়েড তার প্রতিযোগীদের তুলনায় করেছে। ভাল বা খারাপের জন্য, এটি নির্ভর করে আপনি কোন ধরনের ইন্টারফেস পছন্দ করেন এবং কতটা তথ্য ওভারলোড আপনি আরামে সহ্য করতে পারেন।

এছাড়াও প্রিমিয়াম স্টাফ আছে যা আপনি S5 এর জন্য অর্থপ্রদান করার প্রধান কারণ। শেয়ারিং এবং কাস্টিং এবং সংবেদনশীল জিনিসগুলির সমস্ত, যার মধ্যে কিছু বেশ কার্যকর হতে পারে, যখন অন্যগুলি বেশিরভাগই প্রমাণ করার জন্য একটি বিক্রয় কৌশল যে আপনি সম্পূর্ণ নতুন এবং উত্তেজনাপূর্ণ নেটওয়ার্ক প্রোটোকল ব্যবহার করে একটি ডিভাইস থেকে অন্য ডিভাইসে ইলেক্ট্রোম্যাগনেটিক রেডিয়েশন স্ট্রিম করতে পারেন৷

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

টাস্ক ম্যানেজার অন্য সব স্মার্টফোন অপারেটিং সিস্টেমের মতোই। এটি একটি কার্ড ডেক, এবং আপনি স্থগিত অ্যাপ্লিকেশনগুলিকে বিস্মৃতিতে সোয়াইপ করতে পারেন। শুধুমাত্র পার্থক্য হল অঙ্গভঙ্গির ধরন আপনাকে ব্যায়াম করতে হবে, বাম, ডান, উপরে, ইত্যাদি। আমি অভিক্ষিপ্ত চিত্রগুলির সংকীর্ণ দিক পছন্দ করি না, এটি আমার OCD চক্রগুলিকে আঘাত করে। তদুপরি, কাস্টমাইজেশনের ক্ষেত্রে আপনার অনেক স্বাধীনতা থাকে এবং আপনি যদি বিশদে খুব বেশি আগ্রহী না হন তবে এটি হতাশাজনক বা বিভ্রান্তিকর হতে পারে। ভাগ্যক্রমে, ডিফল্টগুলি যথেষ্ট ভাল কাজ করে।

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

Google play

দোকানের উন্নতি হয়েছে। আমি সত্যিই সঠিক নাম কি নিশ্চিত নই, প্লে স্টোর, গুগল প্লে, এটা কোন ব্যাপার না। এটি যাই হোক না কেন, এটি আগের চেয়ে ভালো, নেভিগেট করা সহজ, ব্যবহার করা সহজ। আমি অগ্রগতি পছন্দ করি, এবং এটি নান্দনিক বসন্ত পরিষ্কারের সাথে হাত মিলিয়ে যায়।

আবেদন

আমি বিক্রেতা আবর্জনা সংযোজন নিচে ছাঁটাই করা হয়েছে দেখে সন্তুষ্ট. এটা ভালো. আপনার কাছে থাকা ছোটোখাটো প্রোগ্রামগুলির বেশিরভাগই মূলত দরকারী এবং ব্যবহারিক। সবগুলো নয়, কিন্তু iOS এবং Windows Phone-এর সাথে মাথায় যেতে পারে তার চেয়ে Android-কে কম ন্যায্য এবং একটি মসৃণ, বাণিজ্যিক পণ্য তৈরি করার জন্য একটি উল্লেখযোগ্য প্রচেষ্টা রয়েছে। এমন নয় যে এটির বাজারের শেয়ারের উপর ভিত্তি করে এটির প্রয়োজন, তবে শিল্পের নেতার আড়ম্বরকে কমনীয়তার উপর জয়ী হতে না দিয়ে বিদ্যমান পণ্যগুলিকে উন্নত করার সচেতন প্রচেষ্টা দেখতে সর্বদা ভাল।

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

সামগ্রিকভাবে, মূল অ্যাপ্লিকেশনগুলি ভাল কাজ করে। আবার, তাদের সরলীকরণ করা হয়েছে, এবং তারা তাদের সংকীর্ণ কাজটিও নির্ভুলতা এবং দক্ষতার সাথে করে। এমন একজন হিসাবে যিনি নিরর্থক প্রচেষ্টাকে ঘৃণা করেন, আমি এটিকে প্রশংসনীয় বলে মনে করি। এলোমেলো আবর্জনার লোডের চেয়ে উচ্চ-মানের সামগ্রী থাকা অনেক ভাল, তবে এর কম। ফাইল ম্যানেজারও ব্যবহার করার জন্য একটি হাওয়া।

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

কখনও কখনও যদিও, অ্যান্ড্রয়েড, এবং এর মাধ্যমে, গ্যালাক্সি এস 5 কঠোর চেষ্টা করে। আপনি আপনার ক্রিয়াকলাপের আরও যুক্তিসঙ্গত ফলাফল গ্রহণ করতে ইচ্ছুক হলেও কয়েকটি অ্যাপ্লিকেশন এবং বিকল্প আপনাকে অতি-সুখী করার চেষ্টা করছে। স্মার্ট নেটওয়ার্ক সুইচ এবং ডাউনলোড বুস্টার দুটি উদাহরণ। এবং যদি আপনার প্রয়োজনীয় পরিকাঠামো থাকে তবে তারা ভাল কাজ করে, কিন্তু অন্যথায়, তারা কিছুটা অকেজো।

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

আরও কিছু বিভ্রান্তিকর পছন্দ আছে, যেমন এয়ার ভিউ। যাইহোক, আপনার ফোনকে আরও স্মার্ট, ভাল, সস্তা এবং যাই হোক না কেন কাজ করতে আপনাকে সাহায্য করার জন্য ডিজাইন করা বেশিরভাগ হেল্পার অ্যাপলেটগুলি আসলে অর্থপূর্ণ। অধিকাংশ সময়. কিন্তু সব জায়গায় অগ্রগতি আছে।

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

আরও অপ্রয়োজনীয় ডেটা বিভিন্ন লাইফস্টাইল অ্যাপ্লিকেশনের আকারে আসে, খুব বেশি রঙ সহ, খুব বেশি খুশি গো লাকি মি, বাজওয়ার্ডগুলিতে খুব বেশি ফোকাস, এবং আমরা কিছুক্ষণের মধ্যে এটি নিয়ে আলোচনা করব। এমনকি আপনার গ্যালাক্সি ফোন থেকে সর্বাধিক সুবিধা পেতে সহায়তা করার জন্য একটি অ্যাপ রয়েছে৷ অবশ্যই, আপনাকে কিছু এক্সক্লুসিভ অফারও দিন। এছাড়াও, আপনার গ্যাজেট থেকে সর্বাধিক ব্যবহার করার জন্য যদি আপনার একটি অ্যাপের প্রয়োজন হয়, তবে প্রথমে এটি অকেজো।

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

ক্লাউড ওভাররেটেড, ধারণা এবং প্রযুক্তি উভয়ই আপনি ব্যবহার করতে পারেন। আপনার S5 ড্রপবক্স এবং Samsung ক্লাউড উভয়ই অফার করে। কেন আপনি সত্যিই দুটি পৃথক পছন্দ প্রয়োজন, প্লাস, আসুন Google ড্রাইভ ভুলবেন না. শেষ ঘন্টা?

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

খবর। অনেকটা যেমন মাইক্রোসফ্ট তাদের বিং সুপারিশগুলির সাথে এটিকে ছত্রভঙ্গ করেছে, গুগল বোকাদের জন্য একটি দুর্দান্ত কাজ করে। নিউজ হচ্ছে ডিজিটাল ক্যান্সারের সমতুল্য, তা কবে বুঝবে কোম্পানিগুলো। তারা শুধুমাত্র শত্রুতা প্রচার করে, এবং গ্রাহকের সন্তুষ্টিতে আঘাত করে। কারণ লোকেরা যদি স্মার্টফোনে বাজে কথা পড়ে, তবে তারা শেষ পর্যন্ত ডিভাইসের সাথে তাদের নেতিবাচক অভিজ্ঞতা যুক্ত করবে, কারণ তারা কোথাও পড়েছিল তৃতীয় পক্ষের গল্প। যাইহোক, খুব কম সময়ে, S5 এর শীর্ষ সংবাদে প্রতিবন্ধকতা স্তরটি মাইক্রোসফ্ট উইন্ডোজ 10-এ তাদের জেনেরিক জিনিসগুলির সাথে যা করেছে তার চেয়ে কম। আপাতত। প্লাস আমি পছন্দ করি কিভাবে প্রক্সি স্মার্টফোনকে এত বিভ্রান্ত করে তোলে। সেই সমস্ত প্রযুক্তি, এবং সবকিছুকে আলাদাভাবে দেখতে এবং আচরণ করতে একটি একাকী আইপি ঠিকানা লাগে।

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

নিরাপত্তা

নিরাপত্তা বেশ ভালো, এবং সবাই এই মুহূর্তে এনক্রিপশনের জন্য খুব আগ্রহী, যা চোরদের বিরুদ্ধে ভাল, যদি ইন-সিস্টেম শোষণ না হয়। তবুও, আপনার সিস্টেমকে কী করতে হবে এবং কীভাবে পরিচালনা করতে হবে তা বোঝার জন্য আপনাকে রক্ত ​​দেওয়ার দরকার নেই। সায়ানোজেনমড হতে হবে গুগলের ঘাড়ে নিঃশ্বাস নিচ্ছে।

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

মিডিয়া - জিনিয়াসদের জন্য কিছু?

আমরা সকলেই জানি যে মোবাইল ডিভাইসগুলি বোকাদের প্রেমের সাথে পূরণ করে, কারণ তাদের উত্তেজিত করা এবং অকেজো জিনিসগুলির জন্য অর্থ প্রদান করা খুব সহজ। কিন্তু শীর্ষ পার্সেন্টাইলের লোকেরাও কি প্রথম বিশ্বের অফারগুলি উপভোগ করতে পারে? ঠিক আছে, সেই লক্ষ্যে, আমাদের দুটি পৃথক পরীক্ষা চালাতে হবে। এক, আমাদের নিজস্ব জিনিস সহ, এবং তারপর প্লে স্টোর যা করতে পারে তা দিয়ে।

আপনার নিজের সঙ্গীত এবং ভিডিও

কিছুক্ষণের জন্য উবুন্টু ফোনের সাথে লড়াই করার পরে, এবং তারপরে আইফোনকে বশীভূত করার চেষ্টা করার পরে, ডিভাইসটিকে USB কানেক্ট করতে, এতে একগুচ্ছ ফাইল অনুলিপি করতে এবং তারপরে কেবল সেগুলি চালাতে সক্ষম হওয়া সতেজ ছিল। খুব দ্রুত, কোন সমস্যা নেই. কাজ ভাল কাজ.

পেওয়্যারের বিকল্প

আপনি যদি আপনার বিনোদনের স্টক বাড়াতে চান এবং আপনার জীবনকে আরও অর্থবহ করতে চান না, তাহলে আপনাকে সম্ভবত কিছু মিডিয়া কিনতে হবে। এই বিষয়ে, Google pay হল আর্থিক সমস্ত জিনিসের জন্য আপনার ওয়ান স্টপ শপ। আমি সাধারণত এইভাবে জিনিসপত্র কেনার ব্যাপারে উদ্বিগ্ন থাকি, এবং সাধারণত, আপনি মনে করেন যে কেউ জৈব ফলের ঝাঁকুনির ছদ্মবেশে আপনাকে এনিমা বিক্রি করার চেষ্টা করছে, কিন্তু আমি এবার সেই সংবেদন পাইনি। অভিজ্ঞতা অনায়াসে এবং বেদনাদায়ক ছিল.

তাছাড়া, সবচেয়ে গুরুত্বপূর্ণ, প্রথমবারের মতো, একটি বাণিজ্যিক দোকানের মূল্য ছিল। এটা আমার ক্ষেত্রে আগে কখনো ঘটেনি। আমাজন কাছাকাছি আসে, এবং এটি অনেক ভাল মিডিয়া সামগ্রী অফার করে, তবে এটি অতিরিক্ত মূল্যের। এবং তাই আমার ফায়ার টিভি কখনই একটি মহৎ সংবেদনশীল অভিজ্ঞতায় বর্ধিত হয়নি। Samsung Galaxy S5 এবং Google play এর সাথে, আমি আসলে একটি মাঝারি ডিগ্রী পর্যন্ত মজা করছিলাম, এবং আমি বলছি যে এমন একজন যে সাধারণত স্মার্টফোনকে ঘৃণা করে এবং Android অপছন্দ করে। এটা আমার জন্য একটি বাস্তব বিস্ময় ছিল.

প্রথমদিকে, আমি হতাশ হয়ে পড়েছিলাম। খুব প্রথম জিনিস দোকান আমাকে প্রস্তাব তাদের প্রস্তাবিত বাজে কথা ছিল. ফিফটি শেডস অফ বুলশিট। কেন আপনি কখনও এই মত কিছু peddling বিবেচনা করবে? সেই মুহূর্ত যখন আপনি একটি থার্মোনিউক্লিয়ার যুদ্ধের আশা করেন। এছাড়াও, কিছু কারণে, স্টোরটি GBP-তে দাম দেখাচ্ছিল, যদিও আমার প্রোফাইল আঙ্কেল স্যাম এবং ইউএস ইংলিশের জন্য সেট করা হয়েছিল, তাই আমি অনুমান করি যে এটি প্রক্সি এবং কী নয় এর সাথে সম্পর্কিত। অথবা হতে পারে সম্পর্কিত অনুসন্ধান?

প্রকৃতপক্ষে, কয়েক মিনিটের জন্য অভিশাপ দেওয়ার পরে, আমি কিছু সাধারণ জিনিসগুলি অন্বেষণ এবং অনুসন্ধান করতে শুরু করি, এবং দেখো, এর বেশিরভাগই সেখানে ছিল। সব নয়, কিন্তু একটি শালীন নির্বাচন যা আমাকে এই জিনিসটিকে একটি বিনের মধ্যে ফেলে দেয়নি।

আপনি চলচ্চিত্র, টিভি সিরিজ, সঙ্গীত এবং এমনকি বই অনুসন্ধান করতে পারেন। এগুলি সমস্ত আলাদা আইকন হিসাবে আসে, তবে মূলত, তারা একই অ্যাপ্লিকেশনে নেমে আসে, যা স্টোর, এবং আপনি সেখানে আপনার সমস্ত অনুসন্ধান পরিচালনা করেন। আমি সত্যিই বিস্মিত. আমার সামান্য খোঁজাখুঁজির শেষে আমার বমি করার দরকার ছিল না।

ভয়েস কমান্ড

আমি ভয়েস অনুসন্ধানও ব্যবহার করেছি এবং এটি ভাল কাজ করে এবং এটি এক বছর আগে আমার গ্যালাক্সি নোট পরীক্ষার তুলনায় উন্নত বোধ করে। বরাবরের মতো, এটি অ-সাধারণ, অ-অভিধান শব্দের সাথে লড়াই করে। উদাহরণস্বরূপ, কিলকেনির বন্য বিড়াল ওয়েবক্যামিং হয়ে উঠেছে।

ক্যামেরা

ক্যামেরা, প্রথম নজরে, একটি বাস্তব চুক্তি মত দেখায়. এটি প্রচুর বিকল্প এবং কৌশল নিয়ে আসে এবং আপনি ভাবতে পারেন, আরে এটি সত্যিই সুন্দর দেখাচ্ছে এবং আমি একজন পেশাদার LOL। কিন্তু না. আমরা এর আগেও S5কে অ্যাকশনে দেখেছি, এবং এমনকি যখন একটি বার্ধক্য নোকিয়া E6-এর সাথে তুলনা করা হয়, তখনও এর ক্যামেরা খুব ভালো কাজ করে না। এ ক্ষেত্রে আইফোন ৬ অনেক ভালো।

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

ক্যামেরা কাজ করে, কিন্তু আপনি আপনার স্ক্রিনে যা দেখছেন তা চূড়ান্ত পণ্যের মতো কিছুই নয়। অত্যধিক ঝাপসা, ফোকাসের অভাব এবং যা কিছু না।

ব্যাটারি লাইফ

বেশ ভাল, আমি বলতে হবে. S4 একটি জুস গাজলার ছিল, এটি আসলে আপনাকে রিচার্জের দাবি করার আগে কিছু সময়ের জন্য এটি ব্যবহার করতে দেবে। একটি পরিবর্তনের জন্য বেশ রিফ্রেশিং. আপনি যদি অল্প পরিমাণে ওয়্যারলেস এবং মোবাইল ডেটা ব্যবহার করেন, তাহলে আপনি সহজেই 3 দিনের ব্যবহার থেকে মুক্তি পেতে পারেন।

Samsung Galaxy S5 পর্যালোচনা - আমি ঘৃণা করতে চাই, কিন্তু আমি পারি না

ব্যবহারের সমস্যা বলার দিন

কিছু জিনিস আছে যা Samsung Galaxy S5 ভালো করে না। উদাহরণস্বরূপ, স্ক্রিনশটগুলি বেশ জটিল, এবং কিছু হওয়ার আগে আপনাকে কিছুক্ষণের জন্য কম্বো কীগুলিকে ধরে রাখতে হবে। জিপিএস অধিগ্রহণও ধীর। যদিও Google আপনাকে মনে করিয়ে দেয় যে এটি ওয়্যারলেস চালু করার সাথে আরও কার্যকরভাবে করা যেতে পারে, এটি এখনও সময় নেয়, বিশেষ করে যখন আপনি উইন্ডোজ ফোন থেকে প্রায় তাত্ক্ষণিক প্রতিক্রিয়ার সাথে তুলনা করেন।

আপনি এনক্রিপশন ব্যবহার করলে, লক স্ক্রীনের নিজস্ব নিগলস রয়েছে। তারপরে, অ্যালার্মগুলি পুনরাবৃত্ত হওয়ার জন্য স্বয়ংক্রিয়ভাবে সেট করা হয়, যা বিরক্তিকর হতে পারে। সবশেষে, এক্সচেঞ্জ এবং ক্যালেন্ডারের সাথে ইন্টিগ্রেশন ততটা ভালো নয় যতটা হতে পারে, এবং আপনি ভাবতে পারেন কেন কিছু জিনিস জায়গার বাইরে দেখাচ্ছে।

উপসংহার

আমি এই ডিভাইসটি ব্যর্থ করতে চেয়েছিলাম, কিন্তু তা হয়নি। পরিবর্তে, এটি আনন্দদায়কভাবে আমাকে অবাক করেছে এবং আমার প্রত্যাশা ছাড়িয়ে গেছে। তবুও, এটি এমন কিছু নয় যা আমি প্রতিদিন ব্যবহার করব, তবে এটি আগের চেয়ে আমার সহনশীলতার থ্রেশহোল্ডের কাছাকাছি আসে এবং এটি একটি ভাল জিনিস। হ্যাঁ, এটি একটি বহির্গামী মডেল হতে পারে, এবং এটি জনসাধারণের কাছ থেকে খুব বেশি প্রশংসা পায়নি, তবে কে চিন্তা করে।

যাইহোক, আপনি যদি সিদ্ধান্ত নেন যে স্যামসাং তাদের গ্যালাক্সি এস 4 এর সাথে যা করেছে তার কারণে অ্যান্ড্রয়েড যথেষ্ট ভাল ছিল না, তাহলে আপনি সম্ভবত নতুন মডেলটি আরও বেশি সুবিধাজনক পাবেন। এটি একটি স্মার্ট ইন্টারফেস এবং আরও যৌক্তিক প্রবাহ, ভাল অ্যাক্সেসযোগ্যতা, কম কিটস, একটি গড় ক্যামেরা এবং একটি শক্ত ব্যাটারি সহ চারপাশে আরও ভাল।

সব মিলিয়ে, এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড সন্দেহবাদীদের জন্য দরকারী হতে পারে। সিস্টেমটি এখনও চিম্পের থাম্ব ব্যবহারের মূল সমস্যাগুলি সমাধান করে না, বা এটি Google কে এই বিশ্বের ত্রাণকর্তা করে তোলে না, তবে বিক্রেতা মনে হচ্ছে শিখছেন এবং মানিয়ে নিচ্ছেন এবং Samsung S5 এই রূপান্তরের একটি ভাল উদাহরণ। মেটেরিয়াল ডিজাইন মার্জিত এবং তাজা, তবে উইন্ডোজ ফোনের খাঁটি সরলতার সাথে প্রতিযোগিতা না করা পর্যন্ত আরও কাজ করতে হবে। কিন্তু মাত্র এক বছর আগে অ্যান্ড্রয়েড যেখানে ছিল তার থেকে এটি আলোকবর্ষ এগিয়ে। 9/10। কৌতূহলী।

চিয়ার্স।


  1. এবং এখন আমরা Samsung Galaxy S4

  2. Nokia Lumia 520 পর্যালোচনা - বেশ সুন্দর

  3. ওপেনপ্যান্ডোরা পর্যালোচনা, দ্বিতীয় পর্ব

  4. XenServer + XenCenter পর্যালোচনা