কম্পিউটার

Nokia E6 বনাম Samsung S5 দ্রুত ক্যামেরা পরীক্ষা

বেশ কিছু দিন আগে, আমার একজন কাজের সহকর্মী নিজেকে একটি নতুন S5 ডিভাইস কিনেছিলেন। তিনি এটি দেখানোর জন্য কাছাকাছি এসেছিলেন, এবং তারপরে, তিনি আমার সূক্ষ্ম স্টেইনলেস স্টিল পরিহিত E6 কে মানুষের মলমূত্রের একটি প্রাচীন অংশ হিসাবে উল্লেখ করেছিলেন। তারপর, আমি তাকে বলেছিলাম, এই পুরানো ইটের ক্যামেরার গুণমান সমসাময়িক যেকোনো স্মার্টফোনের চেয়ে অনেক ভালো। সে ললল। আমরা একটি পরীক্ষা করেছি।

যাইহোক, আমি আপনাকে দেখাই কিভাবে নোকিয়া দ্বারা নির্মিত প্রাচীন, 2011-যুগের ফোন, যে কোম্পানিটি সর্বদা নেতৃত্ব দিয়েছে, এখনও নেতৃত্ব দিয়েছে এবং সর্বদাই এরগোনমিক্স এবং ব্যবহারকারীর অভিজ্ঞতার ক্ষেত্রে অন্য সবার থেকে নয়টি পার্সেক এগিয়ে থাকবে, সম্পূর্ণভাবে একটি একেবারে নতুন, ক্যামেরা পরীক্ষায় সেরা স্মার্টফোন। অর্থহীন কিন্তু একেবারে মজা. আমাকে অনুসরণ কর.

প্রতিযোগিতা

আমরা কিছু ছবি তুললাম। GIMP-এ ফ্ল্যাশ অফ, ডিফল্ট সেটিংস, পাশাপাশি তুলনা, কোনো ছবি ম্যানিপুলেশন নেই। ছবিগুলি একই ব্যক্তির দ্বারা নেওয়া হয়েছিল, ঠিক একই পরিস্থিতিতে, কোন পক্ষপাতিত্ব ছাড়াই। প্রযুক্তিগত বিশদ বিবরণের জন্য, অনুগ্রহ করে প্রকৃত ব্যবহারকারীর ম্যানুয়াল দেখুন। যা গুরুত্বপূর্ণ তা হল 2011 বনাম 2014। এখন বিচার করুন। সম্প্রসারিত করতে ক্লিক করুন.

চিত্রগুলি 100% অভিন্ন নয়, তবে সেগুলি কাছাকাছি কারণ এতে কোনও পার্থক্য নেই৷ সর্বোপরি, সহকর্মীর অগোছালো কিউবিকেলে যা কিছু সহজ ছিল তা আমরা অকৌতুকভাবে, হাত দিয়ে গুলি করেছি। কিন্তু এটি বেশ সুন্দরভাবে ব্যবহারের মডেলের উপর জোর দেয়। আমি আপনাকে যে বিষয়ে ফোকাস করতে চাই তা হ'ল ক্যাপচার করা বিবরণের তীক্ষ্ণতা, রঙের ভারসাম্য, রঙের বর্ণালী এবং এই সমস্ত কিছু। বাম দিকে, আমার E6.

হ্যাঁ, নোকিয়া জিতেছে। ওহ, আমি তার S3 ডিভাইসের সাথে অন্য বন্ধুর সাথে অনুরূপ প্রতিযোগিতা করেছি, কিন্তু তারপরে আপনি ফলাফলগুলি কল্পনা করতে পারেন। আমরা কি ছবি তোলার চেষ্টা করেছি তার জন্য এখানে তাদের দেখাতে পারছি না, কিন্তু আপনি ধারণা পেয়েছেন। BTW, S5 ফ্রন্টে, আমি একা নই যে এইভাবে অনুভব করি!

আরো pwning

আমার Samsung S4 পর্যালোচনা মনে আছে? ওয়েল, হ্যাঁ, এটি একটি শালীন ফোন, এবং এটির ব্যবহার রয়েছে৷ এটা বড় এবং চকচকে এবং সুন্দর এবং সব. কিন্তু কিছুই নোকিয়া পরাজিত. এটি সর্বদা সেরা চেহারা ডিভাইস, বন্ধুত্বপূর্ণ ডিভাইস, সবচেয়ে ব্যবহারিক বেশী থাকবে. আমি অতীতে কয়েকবার যা করেছি তা পুনরাবৃত্তি করব।

আমার নোকিয়া ই 6-এ একটি সম্পূর্ণ কীবোর্ড প্লাস টাচ রয়েছে, যেখানে পাঁচ থেকে দশ দিনের ব্যাটারি লাইফ রয়েছে, এমন কিছু যা কোনও আধুনিক ফোন কখনও স্বপ্নেও ভাবতে পারে না, একটি ক্যামেরা যা প্রতিযোগিতাকে হারায়, একটি শক্তিশালী বডি যা ভারী ব্যবহারের পরেও সহজে ডেন্ট বা স্ক্র্যাচ করে না, একটি অন্তর্নির্মিত অফলাইন নেভিগেশন, সবই বিনামূল্যে, এবং একটি অফলাইন ডেস্কটপ সিঙ্ক এবং ব্যাকআপ৷ এই নাও. আপনার নিজের সিদ্ধান্ত আঁকুন.

আরো পড়া

আমাকে সেরা চোখের ড্রপের মতো আপনার চোখ খুলতে দিন:

কেন নকিয়া এবং লিনাক্স ব্যর্থ হয়েছে, এখন পর্যন্ত

একটি অ্যান্ড্রয়েড ফোনের সাথে আমার প্রথম সাক্ষাৎ

Samsung Note ট্যাবলেট, প্রথম পর্যালোচনা এবং ছয় মাস পরে

Android

এর জন্য অফলাইন নেভিগেশন

উপসংহার

ঠিক আছে, এখানে একগুচ্ছ উপসংহার তাদের জন্য যাদের এই অনুশীলনের সংক্ষিপ্তসার প্রয়োজন। নোকিয়া pwns. নোকিয়া সেরা। প্রতিযোগিতার মতো এটি বিলিয়ন বিক্রি না হওয়ার অর্থ কিছুই নয়। মার্সিডিজ সর্বদা টয়োটার চেয়ে ভাল হবে, সংখ্যা সত্ত্বেও।

এখানে একই জিনিস. পুরানো Nokia E6-এ শুধুমাত্র একটি 8mp ক্যামেরা থাকতে পারে, তবে এটির গভীরতা বিভাজনের একটি খুব ভাল ক্ষেত্র এবং অন্যান্য প্রযুক্তিগত ভাষা রয়েছে যা সম্পর্কে আমি নিশ্চিত নই। উচ্চ গুণমান উচ্চ মানের। এটি আপনার জন্য একটি পাঠ হয়ে উঠুক, উদ্যমী ব্যবহারকারীরা, যারা হার্ডকোর নোকিয়া ভেটেরান্সদের সামনে আপনার মূল্যবান নতুন প্লাস্টিক এবং ধাতুর ইটগুলিকে টোকাতে চান৷ বিজয়ী।

হ্যাঁ. আমি সম্পূর্ণরূপে সচেতন অন্যান্য পার্থক্য টন আছে. Mp গণনা, কম আলোর স্তরের অবস্থা, ভিডিও, ফিল্টার, প্রভাব এবং আরও অনেক কিছু। তুমি ঠিক বলছো. কিন্তু যে বিন্দু না. বিন্দু হল, একটি বন্ধু একটি ছবি snapped, এবং অন্য ডিভাইসের সাথে এটি তুলনা, এবং আপনি কি পেতে যদি আপনি কি দেখতে. কোন লুকানো এজেন্ডা, কোন whining. একটি নুব সবেমাত্র pwned হয়েছে, এই সব. এবং আমরা সম্পন্ন. তারপরও জয়ী।

চিয়ার্স।


  1. DVR-027 ড্যাশবোর্ড ক্যামেরা পর্যালোচনা

  2. এবং এখন আমরা Samsung Galaxy S4

  3. Nokia Lumia 520 পর্যালোচনা - বেশ সুন্দর

  4. আমার নতুন পরীক্ষার বাক্স - এবং এটি কীভাবে ছিল না