কম্পিউটার

Firefox, ডিরেক্টরি টাইলস, বিজ্ঞাপন, এবং সততা

না, অন্য সবাই যা করছে আমি তা করতে যাচ্ছি না। এবং এটি কিছু Mozilla hobnob-এর মূল ঘোষণার উদ্ধৃতি দিচ্ছে, আমাদের বলছে কিভাবে তারা টাইলস পৃষ্ঠা ব্যবহার করতে চায়, যা প্রায়শই ব্যবহৃত সাইটগুলির জন্য নয়টি থাম্বনেল দেখায়, প্রথমবার ব্যবহারকারীদের কাছে বিজ্ঞাপন প্রদর্শন করতে। যাইহোক, এটি প্রেক্ষাপটের গল্প।

এবং এটি আমার গল্প, বা বরং, এখানে যা ঘটছে তার আমার ব্যাখ্যা, এবং বিশ্বের মোজিলার এই সর্বশেষ পদক্ষেপে কীভাবে প্রতিক্রিয়া দেখা উচিত। খুব বেশি দিন আগে নয়, আমি আমার ফায়ারফক্স সাকফেস্ট নিবন্ধ দ্বারা আপনাকে বিনোদন দিয়েছিলাম, যেটি মোজিলা কীভাবে ক্রোম হয়ে উঠছে এবং তাদের সর্বশেষ ওয়ানাবে ইউজার ইন্টারফেস অস্ট্রালিস, বা বরং আউসফাইলিস হচ্ছে সে সম্পর্কে বলে। এখন, আমরা সততা এবং সততা সম্পর্কে কথা বলব।

দ্রষ্টব্য:অনুবাদ - আপনার সমস্ত টাইলস আমাদের অন্তর্গত; এই এবং এই ইমেজ থেকে অভিযোজিত.

জনসংযোগ নোংরামি

তাই আমাদের কাছে ভিপি যা আছে তা হল কেন্দ্রে থাকা ব্যবহারকারীদের সাথে প্রকাশক রূপান্তর সম্পর্কে আমাদের যা কিছু বলছে। তিনি ডিরেক্টরি টাইলস সম্পর্কে, অন্তর্নিহিত মূল্য সম্পর্কে, বিষয়বস্তু ব্যক্তিগতকরণ, উপভোগ, বিশ্বাস, স্বচ্ছতা, বৈচিত্র্য এবং আরও একশো কর্পোরেট স্লোগান সম্পর্কে উত্তেজিত৷ প্যারাফ্রেজিং:

যখন একজন ভিপি বলেন তিনি উত্তেজিত, তার মানে আপনার স্ফিঙ্কটারকে আটকানো উচিত, প্রবেশের জন্য প্রস্তুত করা উচিত।

প্রকাশক রূপান্তর মানে সুগারকোটেড বিজ্ঞাপন।

ডিরেক্টরি টাইলস - আপনার pr0n সাইটের থাম্বনেল দেখানো দ্রুত-ডায়াল পৃষ্ঠার জন্য একটি মহিমান্বিত নাম।

স্পনসরড টাইলস - MOAR বিজ্ঞাপন।

আমরা মনে করি ব্যবহারকারীরা উপভোগ করবেন - কর্পোরেট ফ্যাসিবাদ, আমাদের নতুন আন্দোলনে যোগ দিন।

স্পন্সর কন্টেন্ট - MOAR MOAR বিজ্ঞাপন।

বৈচিত্র্য - গণনাকৃত বর্ণবাদ।

অন্তর্নিহিত মান - এটিই আমরা আপনার জন্য সেরা বলে মনে করি।

নতুন পৃষ্ঠাটি ব্যবহারকারীদের জন্য মূল্য প্রদান করছে না - এটি Mozilla এর জন্য অর্থ প্রদান করছে না।

ব্যবহারকারীদের বিষয়বস্তুর অভিজ্ঞতা - জিপিএল লাইসেন্স সহ এনিমা চিকিত্সা।

ব্যবহারকারী - দুশ্চরিত্রা.

এত রাগ কেন?

রাগ না. Mozilla অর্থ উপার্জনের সাথে আমার কোন সমস্যা নেই। সত্যি বলতে. সত্যিই. আমি তাদের কাছে একটি টেকসই আর্থিক মডেল চাই। তবে আমি সততা দাবি করি। এই পুরো বাজে কথার সাথে এটাই আমার একমাত্র গরুর মাংস। যদি তারা এই প্রোগ্রামের নাম পরিবর্তন করে We want money, আমি এর সাথে সম্পর্কিত হতে পারি এবং আমি তার প্রশংসা করতে পারি। কিন্তু আমি এটা মেনে নিতে পারি না যখন তারা আমার সাথে দ্বিগুণ-সংখ্যার আইকিউ সহ কিছু মূর্খের মতো আচরণ করে, এবং আমাকে মূল্যবান সামগ্রী দেওয়ার ভান করে যা ফাসিবাদ হবে।

Mozilla, একটি পরিবর্তনের জন্য সততার চেষ্টা করুন

দেখা যাক কি দেয়। পরিবর্তে এই পদ্ধতির চেষ্টা করুন. ডিরেক্টরি টাইলস প্রোগ্রামকে একটি রাজস্ব প্রোগ্রাম বলুন। ব্যবহারকারীদের বলুন এটি আরও বেশি অর্থ পেতে এবং ব্রাউজারটিকে টিকিয়ে রাখার জন্য যাতে তারা একচেটিয়া না থাকে যেমনটি ইন্টারনেট এক্সপ্লোরার, এবং আগামীকাল ক্রোমের দিনে ছিল। তাদের বলুন এটি ঐচ্ছিক, এবং আপনি আসলে টাইলস অক্ষম করতে পারেন, তাই আপনাকে বোকামি ভোগ করতে হবে না। প্রকৃতপক্ষে, আপনি সর্বদা টাইলস নিষ্ক্রিয় করতে পারেন। আপনি এটি কীভাবে করবেন তা এখানে:

আপনি যখন একটি নতুন ট্যাব খুলবেন, আপনি বুকমার্ক বারের ঠিক নীচে উপরের ডান কোণায় একটি ছোট নয়-বর্গক্ষেত্রের গ্রিড আইকন লক্ষ্য করবেন৷ আপনি যদি এটিতে ক্লিক করেন তবে এটি নতুন ট্যাব ডায়ালটি চালু এবং বন্ধ করে দেবে। কনফিগারেশন মধ্যে burrowing জন্য কোন প্রয়োজন. এই টিপ জন্য ধন্যবাদ জিওফ!

আমি বাজি ধরে বলতে পারি এটি বিজ্ঞাপনদাতাদের খুব বেশি সাহায্য করবে না, তবে আপনি আপনার ব্যবহারকারীদের প্রতি, আপনার নিজস্ব ঘোষণাপত্রের প্রতি অনুগত থাকবেন এবং দীর্ঘমেয়াদে আরও বিশ্বাস এবং অনুসারী অর্জন করবেন। সর্বোপরি, ভুলে যাবেন না যে, ফায়ারফক্স সেই সময়ে বাজারে যা ঘটছিল তার একটি প্রতিক্রিয়া হিসাবে এসেছিল, এবং আপনি যদি এখন এটি নষ্ট করেন তবে এটি এমন একটি জিনিস যা আপনাকে দীর্ঘমেয়াদে নিচে নামিয়ে দেবে।

Google যা করছে, বা যেকোন OEM মোবাইল স্পেসে করছে, স্পনসর করা কন্টেন্টকে অ্যাপ্লিকেশনে, তাদের প্রোডাক্টের UI-তে বান্ডিল করছে, তার থেকে পরিস্থিতি সত্যিই আলাদা নয়। কিন্তু কেউ ভান করছে না এটা একটা অর্থ কৌশল ছাড়া আর কিছু নয়। আপনিও সেই লক্ষ্যটি আলিঙ্গন করতে চাইতে পারেন। এর নাম ধরে ডাক। আপনার বল যেখানে আপনার মুখ রাখুন. আর সব ঠিক হয়ে যাবে।

উপসংহার

কখনও কখনও, জিনিসগুলি খুব সহজ। সততা হল সাফল্যের রুটি এবং মাখন, যেখানেই ব্যবহারকারীদের সাথে আপনার মিথস্ক্রিয়া প্রয়োজন। রাস্তার নিচে, এটা কি পার্থক্য তোলে. মাইক্রোসফ্ট তাদের Faildows 8.X এর সাথে কঠিনভাবে এটি শিখছে। মোজিলা, রেডমন্ডের মতো একই রাস্তায় যেতে আপনার সামর্থ্য নেই, এত বড় ব্যর্থতা টিকিয়ে রাখার মতো সংস্থান আপনার কাছে নেই। আপনি কিছু সময়ের জন্য লাভজনক হতে পরিচালনা করতে পারেন, কিন্তু আপনার আনুগত্য শুকিয়ে যাবে, এবং আপনি শেষ পর্যন্ত অন্য এক বিরক্তিকর, দৃষ্টিহীন কর্পোরেট ওয়ানাবে হিসাবে নিজেকে অস্পষ্টতায় ঠেলে দেবেন। তুমি জানো আমি ঠিক বলছি। আমি সবসময়. চিন্তা - ভাবনা.

যাইহোক, প্রিয় পাঠকগণ, আপনি এই টাইলসগুলি অক্ষম করতে পারেন বা এগুলিকে উপেক্ষা করতে পারেন এবং এতে কিছুই নেই৷ অন্য কোম্পানি আপনাকে অকেজো বিষ্ঠা বিক্রি করতে চায়. তাই সেই দৃষ্টিকোণ থেকে, জিনিসগুলি অনেক বেশি যেমন তারা সবসময় ছিল। শুধু আপনার স্মার্টফোন বা ট্যাবলেট একটি কটাক্ষপাত. অথবা উইন্ডোজের জন্য যেকোন টুলবার-বান্ডিল অ্যাপ্লিকেশন। যা ঝুঁকির মধ্যে রয়েছে তা হল সততা এবং স্বচ্ছতা, এবং আমাদের এটিকে মরতে দেওয়া উচিত নয়। তাই Mozilla কে বলুন আপনি তাদের ভান বিবৃতি সম্পর্কে কি মনে করেন। যদি তারা তাদের সংশোধন করে, সততার সাথে লেগে থাকে, আমি বিনয়ের সাথে মাথা নত করব। যদি না হয়, আমি বকা দিতে থাকব। সম্পন্ন করা হয়েছে.

চিয়ার্স।


  1. Firefox সম্পর্কে

  2. Firefox 5 - সম্পূর্ণ অপ্রাসঙ্গিক এবং সম্পূর্ণ অর্থহীন

  3. Firefox 4 পূর্বরূপ - ফক্সি, তীক্ষ্ণ এবং দ্রুত!

  4. FEBE, CLEO এবং MozBackup দিয়ে আপনার Firefox ব্যাকআপ করুন