কম্পিউটার

Firefox, Flash এবং Youtube ভিডিওগুলি ডিফল্টরূপে নিঃশব্দ

আপনি যে সমস্যার মুখোমুখি হচ্ছেন তা হল:সম্প্রতি, আপনি আপনার ব্রাউজারকে 24 সংস্করণে আপগ্রেড করেছেন বা অনুরূপ। কাকতালীয়ভাবে, আপনি আপনার ফ্ল্যাশ প্লেয়ারও আপডেট করেছেন। তখন থেকেই, ইউটিউবে সমস্ত ভিডিও ডিফল্টরূপে নিঃশব্দ থাকে৷ ইউটিউব প্লেয়ারে ভলিউম বারটি স্লাইড করার পরে আপনি অডিও শুনতে পারেন, তবে পরবর্তী যেকোনো প্রচেষ্টার ফলাফল একই সূচনা অবস্থায় থাকে। সমস্ত বিষয়বস্তু নিঃশব্দ।

আপনি আপনার ব্রাউজার, আপনার ফ্ল্যাশ প্লেয়ার পুনরায় ইনস্টল করার চেষ্টা করেছেন, ব্রাউজার ডেটা এবং কুকিজ সাফ করেছেন, এমনকি সেটিংস সংরক্ষণ করার চেষ্টা করার জন্য আপনি Google থেকে সাইন ইন এবং আউট করেছেন, কিন্তু কিছুই সাহায্য করছে বলে মনে হচ্ছে না৷ ঠিক আছে, চিন্তা করবেন না, এই টিউটোরিয়ালটি আপনাকে আপনার অডিও ফিরিয়ে আনার বিষয়ে সব কিছু শিখিয়ে দেবে। সর্বদা হিসাবে, এটি একটি অনন্য টিউটোরিয়াল হবে সেখানকার বেশিরভাগ অনুমানের বিপরীতে।

সমস্যা এবং কি হয়

সুতরাং, আপনার অডিওটি মিউট করার কারণ হল সম্প্রতি ইউটিউব এবং ফ্ল্যাশ কম্বো কীভাবে কাজ করে তাতে পরিবর্তন হয়েছে৷ আপনি যদি আপনার ফ্ল্যাশ প্লেয়ারকে আপনার ডিস্কে সামগ্রী সংরক্ষণ করতে না দেন, তাহলে আপনি কোনো সেটিংস সংরক্ষণ করতে পারবেন না এবং সমস্ত ভিডিও নিঃশব্দ করা শুরু হবে৷ এটি একটি বিরক্তিকর নতুন পরিবর্তন, সম্ভবত খারাপভাবে যোগাযোগ করা হয়েছে। প্রকৃতপক্ষে, আপনি যদি ক্রোম চেক করেন, আপনি দেখতে পাবেন ঠিক একই জিনিস সেখানে কার্যকর। ডিফল্টরূপে নিঃশব্দ।

সমাধান

এখন, আপনাকে যা করতে হবে তা হল ফ্ল্যাশ প্লেয়ারের গ্লোবাল সেটিংস মেনু খুলুন। আপনি ব্রাউজারের মাধ্যমে এটি করতে পারেন, যেমনটি আমি আপনাকে বিষয়ের উপর আমার দীর্ঘ টিউটোরিয়ালে দেখিয়েছি, অথবা আপনি ডেস্কটপ ইউটিলিটি ফায়ার করতে পারেন, ঠিক নীচে দেখানোর মতো।

স্থানীয় সঞ্চয়স্থান সেটিংস ট্যাবের অধীনে, আপনাকে ytimg.com-এর জন্য সংরক্ষিত বিকল্পগুলি পুনরায় সেট করতে হবে৷ আপনি যদি সামগ্রী অবরুদ্ধ করে থাকেন তবে আমাকে জিজ্ঞাসা করুন এ পরিবর্তন করুন। যদি আপনার কাছে ইতিমধ্যেই আমাকে জিজ্ঞাসা করুন বা অনুমতি দেওয়ার অনুমতি থাকে তবে আপনার ভাল হওয়া উচিত, কিন্তু যদি না হয়, তাহলে স্টোরেজটি সরিয়ে দিন এবং Youtube অ্যাক্সেস করার চেষ্টা করুন৷ তারপর, যখন আপনি একটি ক্লিপ চালানোর চেষ্টা করবেন এবং ভলিউম বারটি স্লাইড করবেন, আপনি ফ্ল্যাশ প্লেয়ার থেকে নীচের মত একটি পপআপ পাবেন, যা আপনাকে আপনার কম্পিউটারে কিছু স্থানীয় বিষয়বস্তু সংরক্ষণের অনুমতি দিতে বলবে।

অনুরোধ গ্রহণ করুন, এবং আপনি ভাল হবে. আপনার পরবর্তী সমস্ত ভিডিও সঠিক অডিও সেটিংসের সাথে সুন্দরভাবে চলবে। একটি মেম ব্যবহার করতে, আপনার সমস্ত অডিও আমাদের অন্তর্গত। এখন চলে যান, জীবন উপভোগ করুন এবং বন্ধুত্বপূর্ণ প্রতিভা হওয়ার জন্য ডেডোইমিডোকে ধন্যবাদ দিন।

উপসংহার

এটি একটি খুব সংক্ষিপ্ত এবং সম্পূর্ণরূপে শক্তিশালী গাইড. প্রথমে, আমি ফ্ল্যাশ প্লেয়ার সেটিংস সম্পর্কে আপনার স্মৃতি রিফ্রেশ করেছি। দ্বিতীয়ত, আমরা শিখেছি যে কোনও কিছু ইনস্টল এবং আনইনস্টল করার এবং জলপ্রপাতের পিছনে ছুটতে শুরু করার কোনও কারণ নেই, মানে ভূত। তৃতীয়ত, আপনি ফ্ল্যাশ স্থানীয় স্টোরেজ, কুকিজ, বিষয়বস্তু সম্পর্কে আরও কিছু জানেন, কীভাবে কোম্পানিগুলি আপনার উপর নির্বোধ কৌশল চালাতে পছন্দ করে এবং কেন একই সময়ে একাধিক পরিবর্তন বিভ্রান্তিকর হতে পারে।

বেশ দরকারী, আপনি বলবেন না. আপনার ব্রাউজার, আপনার মিডিয়া উপভোগ করুন এবং মৌলিক নিয়ম মনে রাখবেন। সহজ জিনিস দিয়ে শুরু করুন। নিজেকে কখনই সন্দেহ করবেন না, এটি সম্ভবত কিছু কোম্পানি বা কিছু সাইট তাদের সাধারণ শেয়ারের বাজে কথা করছে। সম্পন্ন করা হয়েছে. চলো, এখান থেকে চলে যাই.

চিয়ার্স।


  1. Firefox 4 বিটা 7 ম্যাকের উপর ফ্ল্যাশ ব্রেক করে - সমাধান

  2. Firefox 4 পূর্বরূপ - ফক্সি, তীক্ষ্ণ এবং দ্রুত!

  3. আপনার ফ্ল্যাশ প্লেয়ার কনফিগার করুন সর্বাধিক গোপনীয়তা এবং নিরাপত্তা

  4. FEBE, CLEO এবং MozBackup দিয়ে আপনার Firefox ব্যাকআপ করুন