কম্পিউটার

iPhone এবং iTunes সিঙ্ক - চাই না

একটি ডেডিকেটেড টেস্ট মেশিন থাকার একক বড় সুবিধা হল যে আপনি আপনার প্রোডাকশন সেটআপ পরিবর্তন বা ক্ষতি করার চিন্তা না করেই সম্ভাব্য অবাঞ্ছিত সফ্টওয়্যার দিয়ে এটি লোড করতে পারবেন। আমার ক্ষেত্রে, Lenovo G50 ল্যাপটপ এর Windows 10 ইনস্টলেশন, ডিস্কে থাকা অন্যান্য অনেক লিনাক্স ডিস্ট্রোগুলির মধ্যে, আইটিউনস চেষ্টা করার জন্য নিখুঁত পরীক্ষার বিছানা।

কেন? ঠিক আছে, আমার কাছে একটি আইফোন 6 আছে। আমি এটি একটি উপহার হিসাবে পেয়েছি, তাই এটি বিনামূল্যে, এবং গত 7-8 মাস ধরে, আমি এটি পরীক্ষা করছি এবং ট্রায়াল করছি, মানুষের মানসিকতার গভীর নৃতাত্ত্বিক অধ্যয়নের মতো প্রযুক্তি পরীক্ষা চালাচ্ছি এবং গ্ল্যামার স্নেহ এখন পর্যন্ত, আমি এটা খুব আমার পছন্দ না. এটি একটি দুর্দান্ত সুবিধাবাদী ক্যামেরা, হার্ডওয়্যারটি দুর্দান্ত, তবে প্রতিদিনের ব্যবহার গড়। দুষ্ট সংগ্রামের একটি দিক হল সঙ্গীত, যেমনটি আমি সম্প্রতি আমার রিদমবক্স নিবন্ধে সংক্ষেপে তুলে ধরেছি। অতএব, আমি বুলেট কামড় দেওয়ার এবং আইটিউনস চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছি, অ্যাপল পণ্যের সাথে কাজ করার সময় এই সফ্টওয়্যারটি সত্যিই এতটা পার্থক্য করে কিনা তা দেখতে। আমাকে অনুসরণ কর.

আইটিউনস অ্যাডভেঞ্চার

ইনস্টল করা হয়েছে, কোন সমস্যা নেই। কর্মসূচির সূচনা করেন। ওয়েল, আমি ইন্টারফেস খুব স্বজ্ঞাত না স্বীকার করতে হবে. আসলে, কীভাবে আইফোনে সঙ্গীত সিঙ্ক করা যায় তা বের করার চেষ্টা করার জন্য আমাকে অ্যাপ্লিকেশনের ভিতরে পাশাপাশি অনলাইন উভয় ক্ষেত্রেই সাহায্যের জন্য অনুসন্ধান করতে হয়েছিল।

কম্পিউটারের অনুমোদন নিয়ে প্রথম বিট ঝামেলা হয়েছিল। এটি একটি প্রয়োজনীয় পদক্ষেপ, এবং আপনি iTunes এবং আপনার Apple অ্যাকাউন্টের সাথে ব্যবহারের জন্য পাঁচটি ডিভাইস পর্যন্ত অনুমোদন করতে পারেন। আমি নিশ্চিত নই কেন একটি বিধিনিষেধ আছে, কিন্তু এটা নিশ্চিত যে আমাকে খুশি করে না। সর্বোপরি, আপনাকে আইফোনের কম্পিউটারে বিশ্বাস করতে হবে, এর বিষয়বস্তুগুলি আইটিউনস-এর মধ্যে মাউন্ট করা হবে এবং উপস্থাপন করা হবে।

অনুমোদনের উদ্দেশ্যে, আপনাকে আপনার Apple অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করতে হবে। তারপরে, আলাদাভাবে আইটিউনসে সাইন ইন করুন। দুটি ভিন্ন লগইন, যা নিরাপত্তার দৃষ্টিকোণ থেকে খারাপ নয়, কিন্তু একটু কষ্টকর। যাইহোক, নির্বিশেষে, ফোনে সঙ্গীত কীভাবে সিঙ্ক করা যায় সে সম্পর্কে আমি এখনও অজ্ঞ ছিলাম।

ম্যানুয়ালটি পড়া, এমন কিছু যা আমি সম্ভবত এক দশকে করিনি, আমি সংযুক্ত ফোনের জন্য এক ধরণের সাইডবার দেখতে পাচ্ছি এবং তারপরে, ফাইলগুলি সিঙ্ক করার বিকল্পটি থাকবে। আমার আইফোন এবং নির্দিষ্ট আইটিউনস সেটআপের সাথে আমার কাছে এমন কোনও বিকল্প ছিল না।

কোন সিঙ্ক, কোন প্রেম নেই

বব মার্লে এভাবেই গেয়েছেন। ঠিক আছে, আমি নিশ্চিত ছিলাম না কেন আমার সমস্যা হয়েছিল, তাই আমি আরও কিছু অনুসন্ধান করার সিদ্ধান্ত নিয়েছি। এর অর্থ হল প্রতিটি সম্ভাব্য ছোট জিনিসে ক্লিক করা, ফাইল মেনু প্রকাশ করা এবং তারপরে প্রতিটি একক বিকল্প এবং উপ-বিকল্পের মাধ্যমে অধ্যবসায়ের সাথে অনুসন্ধান করা। অবশেষে আমি সিঙ্ক বোতামটি সনাক্ত করতে পেরেছি, কিন্তু এটি ধূসর হয়ে গেছে।

ভাল, আরো অনলাইন অনুসন্ধান. ফোরামের বেশিরভাগ লোক, অহংকারী এবং শক্তিশালী হওয়া ছাড়াও, বিরক্ত ব্যবহারকারীদের তাদের ফোন রিসেট করার পরামর্শ দিচ্ছিল। ওয়েল, যে নিশ্চিত সাহায্য করে. এটি আপনার উইন্ডোজকে রিফর্ম্যাটিং এবং পুনরায় ইনস্টল করার মতো যখন একটি অ্যাপ্লিকেশন হেঁচকি দেয়।

আমি সহজ কিছু চেষ্টা করেছি। প্রোগ্রামটি বন্ধ করা, আইফোন সংযোগ বিচ্ছিন্ন করা এবং আবার চেষ্টা করা। তারপরে আমি সফ্টওয়্যার থেকে একটি অদ্ভুত সামান্য প্রম্পট পেয়েছি যে আমাকে বলে যে এটি আমার ফোনের বিষয়বস্তু পড়তে পারে না এবং আমার ডিভাইসটি পুনরায় সেট করা উচিত। একটি স্মার্টফোনে গানের একটি গুচ্ছ কপি করার জন্য একটি প্রোগ্রাম ব্যবহার করার চেষ্টা থেকে আমার সমস্যাটি একটি পূর্ণ-বিকশিত পারমাণবিক যুদ্ধে বেড়েছে। আমার মনে যা ছিল তা নয়। স্বাভাবিকভাবেই, আমি আইটিউনস আনইনস্টল করেছি এবং এই নিবন্ধটি লিখতে বসেছি।

কেন?

তাই আমি ভাবছি কেন আইটিউনস চুষা করার সিদ্ধান্ত নিয়েছে। আমার দুটি সম্ভাব্য তত্ত্ব আছে। এক, আমি আমার লিনাক্স পরীক্ষার জন্য অনেক বেশি আইফোন ব্যবহার করেছি এবং সম্ভবত গত কয়েক মাস ধরে এটিকে দুই ডজন ডিস্ট্রোতে সংযুক্ত করেছি। প্রতিবার, আইফোন আমাকে জিজ্ঞাসা করবে যে আমি এটি এবং সেই কম্পিউটারে বিশ্বাস করি কিনা, তাই আমি অভ্যন্তরীণভাবে কোথাও পাঁচটি ডিভাইসের সীমা শেষ করে দিয়েছি, যে কারণে এটি আমাকে ফাইলগুলি সিঙ্ক করতে দেবে না।

অন্যান্য বিকল্প হল যে Rhythmbox একরকম ফোন দূষিত. কিন্তু তারপরে, যদি একটি ডিভাইস ধ্বংস করতে লাগে এবং এর সিঙ্ক-ক্ষমতা একটি নির্দোষ সামান্য সিঙ্ক হয়, তাহলে এটি খারাপভাবে ডিজাইন করা হয়েছে। পরিবর্তে, MTP এবং প্লেইন ফোল্ডারগুলি ব্যবহার করা ঠিক একইভাবে কাজ করত, এবং অসীমভাবে আরও দৃঢ়তার সাথে। আমি জানি না এটি সত্য কিনা, এটি শুধুমাত্র একটি অনুমান, কিন্তু যদি তাই হয়, ব্যর্থতার মাত্রা ঠিক ততটাই বড়৷

তৃতীয় বিকল্পটি হল যে iPhone-iTunes ইন্টারফেসে কিছু ভাঙা হয়েছে। অবশ্যই, এটি লক্ষ লক্ষের জন্য কাজ করে, কিন্তু এটি কোন ব্যাপার না, কারণ এটি আমার জন্য কাজ করে না। স্ট্যাকের অন্যান্য টুকরাগুলিকে দোষারোপ করার চেষ্টা করা ঠিক আছে, কিন্তু শেষ পর্যন্ত, যদিও আপনি স্ট্যাক এবং টুকরো এবং প্রতিকূলতাগুলিকে একত্রিত করেন, ফোনটি আমার যা প্রয়োজন তা দিতে ব্যর্থ হয়েছে।

একটি শেষ জিনিস

এই নিবন্ধটি পড়ার সময় আপনি যদি iTunes Match, Spotify বা আপনার জন্য কাজ করে এমন অন্য কোনো সমাধানের কথা ভাবছেন, অনুগ্রহ করে নিজেকে ইলেক্ট্রোকিউট করুন। এটি আপনার শৈলী এবং আপনি কীভাবে জীবনযাপন করেন এবং আপনাকে কত টাকা ব্যয় করতে হবে সে সম্পর্কে নয়। আমি অ্যামাজন প্রাইম পেয়েছি, আমার প্রয়োজনীয় সমস্ত ফ্রি মিউজিক এবং স্টোরেজ আছে। ঐটা আসল কথা না. পয়েন্ট হল, আমি ফাইল কপি করতে চাই এবং/অথবা কম্পিউটার থেকে একটি স্মার্টফোনে ফাইল সিঙ্ক করতে চাই। এখানেই শেষ. আপনি এটি একশত ভিন্ন উপায়ে করতে পারেন তা অপ্রাসঙ্গিক। যদি অন্যান্য ডিভাইস এবং অপারেটিং সিস্টেম একই ফলাফল অর্জন করতে পারে, আমি কোন প্রযুক্তিগত কারণ দেখতে পাচ্ছি না কেন একটি অ্যাপল ফোন করা উচিত নয়।

উপসংহার

আমি এই চকচকে প্লাস্টিকের ইটটি পেয়েছি অনেক মাস হয়ে গেছে, এবং আমি এখনও সফলভাবে একটি মিউজিক ফাইল কপি এবং প্লে করতে পারিনি। একই সময়ে, বিভিন্ন অ্যান্ড্রয়েড ফোন, উইন্ডোজ ফোন এবং আমার মালিকানাধীন একটি উবুন্টু ফোন সম্পূর্ণ স্বাচ্ছন্দ্যে এই কাজটি পরিচালনা করে। অ্যাপল কীভাবে তার পণ্য এবং ব্যবহারকারীদের সাথে যোগাযোগ করে এবং নির্বাণ অর্জনের জন্য আপনাকে কী ধরনের ব্যবস্থা অনুসরণ করতে হবে সে সম্পর্কে আপনার যা জানা দরকার তা এটি আপনাকে বলে।

নান্দনিকতা এবং হার্ডওয়্যার বাদ দিয়ে, আইফোন 6 এর প্রতিদ্বন্দ্বীদের তুলনায় একক ব্যবহারযোগ্য সুবিধা নেই। কেউ কিছু. তদুপরি, আপনাকে যে অতি-নিষেধমূলক উপায়টি করতে হবে তা হতাশাজনক এবং উন্মাদনামূলক এবং সম্পূর্ণরূপে সাব-100 আইকিউ। যারা ক্যালিফোর্নিয়াকে মহাবিশ্বের কেন্দ্র বলে বিশ্বাস করেন তাদের জন্য জরিমানা, যারা বিভ্রান্ত না হয়ে নিন্দাবাদ বানান করতে পারে তাদের জন্য কম। আমি এই মূর্খতায় অংশ নেব না। যার মানে হল যে মুহূর্তে আমার গুচ্ছ অ্যাপল স্টকগুলি শেষ পর্যন্ত একরকম লাভ করে, আমি সম্ভবত সেগুলিকে শেয়ার সমুদ্রে ফেলে দেব। এতে বিনিয়োগ রাখার কোনো কারণ নেই। আমি সব চেয়েছিলাম একটি MP3 ফাইল খেলা. আমি সব জিজ্ঞাসা. আমাকে খেলতে দেবে না? আমার টাকা তোমাকে দেব না। ন্যায্য চুক্তি. এবং আপনি স্বাগতম, প্রিয় পাঠক. আমি কষ্ট পাচ্ছি তাই তোমাকে করতে হবে না। সম্পন্ন করা হয়েছে.

চিয়ার্স।


  1. মিরো - ইন্টারনেট টিভি

  2. Dedoimedo iPhone 6s পরীক্ষা করে

  3. আইফোন 6 ব্যবহার করা, ছয় মাস রাস্তার নিচে

  4. আইফোন 6 ধরণের একটি ঘনিষ্ঠ সাক্ষাৎ