কম্পিউটার

কিভাবে টুইচ টিভি ত্রুটি 0x10331196

ঠিক করবেন

Twitch TV হল সবচেয়ে জনপ্রিয় একটি, যদি না হয় আজকের সবচেয়ে জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্ম। লক্ষ লক্ষ ব্যবহারকারীরা প্রতিদিন এটির সুবিধা গ্রহণ করে, এমন অনেক লোক রয়েছে যারা অন্যদের খেলা দেখতে এবং অন্যদের খেলতে দেখার জন্য উভয়ই টুইচ ব্যবহার করে। যাইহোক, যদিও প্ল্যাটফর্মটি বেশ কিছু সময়ের জন্য দুর্দান্ত কাজ করেছে, এটি বলার অপেক্ষা রাখে না যে এটি নিখুঁত। গুণমান এবং সামঞ্জস্যের সমস্যা থেকে ত্রুটি কোড পর্যন্ত, কিছু ব্যবহারকারী এটি সঠিকভাবে কাজ করতে পারে বলে মনে হচ্ছে না।

এই সমস্যাগুলির মধ্যে একটি যা টুইচ ব্যবহারকারীদের জর্জরিত করছে, অন্ততপক্ষে Xbox-এ, হল ত্রুটি কোড 0x10331196 . আপনি টুইচে লগ ইন করতে পারেন, আপনি গেমগুলি ঠিকঠাক দেখতে পারেন, তবে একবার আপনি সম্প্রচার করা শুরু করলে, তখনই সমস্যাটি হিট হয়। আপনি উপরের ত্রুটি কোড সহ একটি "সম্প্রচার ব্যর্থ" ত্রুটি বার্তা পাবেন৷ আপনি যে গেমটি খেলছেন তা নির্বিশেষে আপনার গেম স্ট্রিম করা অসম্ভব।

কিভাবে টুইচ টিভি ত্রুটি 0x10331196

এখন, আপনি যদি এই সমস্যাটি অনলাইনে দেখতে চান, তাহলে সমাধানগুলির মধ্যে একটি হল আপনার Xbox কনসোল রিবুট করা, তারপরে সমস্ত প্রাপ্তবয়স্ক সেটিংস পরিবর্তন করুন এবং সেগুলিকে "অনুমতি দিন" এ সেট করুন। এবং একবার আপনি এটি সম্পন্ন করার পরে, এটি পরামর্শ দেয় যে আপনি যেটি ব্যবহার করছেন তা ব্যতীত আপনি আপনার কনসোলে যেকোনো সক্রিয় অ্যাকাউন্ট থেকে সাইন আউট করুন। আরেকটি পদ্ধতি পরামর্শ দেয় যে আপনি টুইচ অ্যাপ থেকে ডেটা মুছে ফেলুন এবং এমনকি এটি পুনরায় ইনস্টল করুন। এমনকি আপনার স্ট্রিম কী রিসেট করাও কাজ করবে না।

টুইচ টিভিতে 0x10331196 ত্রুটির কারণ কী?

যদিও এমন অনেক ব্যবহারকারী রয়েছে যারা রিপোর্ট করে যে মাইক্রোসফ্ট এবং এক্সবক্স দল উভয়ই এই সমস্যাটি সম্পর্কে সচেতন, দুর্ভাগ্যবশত এটির কারণ কী তা স্পষ্ট নয়। এমন কোন প্যাটার্ন নেই যা ব্যাখ্যা করবে কেন এটি প্রদর্শিত হয়, এবং Microsoft বা Xbox কেউই এটি ব্যাখ্যা করার জন্য কোন ধরনের বিবৃতি দিয়ে আসেনি।

ভাগ্যক্রমে, এটি ঠিক করা মোটেও কঠিন নয়। আপনাকে যা করতে হবে তা হল MAC ঠিকানা পরিষ্কার করা এবং একটি পাওয়ার সাইকেল করা। এই দুটি জিনিসই করা খুব সহজ, আপনি নীচে দেখতে পাবেন, তাই আসুন এটিতে যাই এবং আপনার Twitch TV ত্রুটি সমাধান করি!

আপনার MAC ঠিকানা রিসেট করুন এবং আপনার কনসোল পাওয়ার সাইকেল করুন

MAC ঠিকানা এমন কিছু যা আপনি খুঁজে পেতে পারেন এমন লোকেদের পরামর্শ দেওয়া হচ্ছে যে আপনি স্পর্শ করবেন না। যাইহোক, এই ক্ষেত্রে, আপনি যদি সমস্যাটি ঠিক করতে চান তবে এটি প্রয়োজনীয়। এবং সত্যি বলতে, এটা কঠিন নয় – আপনাকে যা করতে হবে তা হল নীচের ধাপগুলি অনুসরণ করুন৷

  1. আপনার Xbox এর হোম স্ক্রিনে যান এবং বাম দিকে স্ক্রোল করুন গাইড খুলতে। গিয়ার নির্বাচন করুন আইকন, সমস্ত সেটিংস-এ যান৷ , এবং নেটওয়ার্ক নির্বাচন করুন .
  2. একবার আপনি সেখানে গেলে, নেটওয়ার্ক সেটিংস,  বেছে নিন এবং তারপর উন্নত সেটিংস। সেই মেনুর মধ্যে, আপনি বিকল্প MAC ঠিকানা পাবেন – সেটি নির্বাচন করুন।
কিভাবে টুইচ টিভি ত্রুটি 0x10331196
  1. সাফ করুন এ ক্লিক করুন MAC ঠিকানা মুছে ফেলার জন্য, এবং তারপরে পুনরায় শুরু করুন নির্বাচন করুন। কনসোলটি স্বয়ংক্রিয়ভাবে একটি নতুন MAC ঠিকানা পাওয়া উচিত, এটি কার্যকরভাবে পুনরায় সেট করে৷
  2. আপনার কনসোল রিস্টার্ট হয়ে গেলে, পাওয়ার সাইকেল করুন। বন্ধ করুন ৷ আপনার Xbox, পাওয়ার তারটি আনপ্লাগ করুন , এবং কয়েক মিনিট অপেক্ষা করুন। তারপরে, পাওয়ার কেবলটি আবার প্লাগ ইন করুন এবং কনসোলটি আবার চালু করুন।

একবার আপনি উপরের সমস্ত পদক্ষেপগুলি সম্পন্ন করার পরে, টুইচ স্ট্রিমিং ঠিকঠাক কাজ করা উচিত। চেক করার জন্য, আপনি যে গেমটি খেলতে চান তা শুরু করুন এবং Twitch-এ এটি স্ট্রিম করার চেষ্টা করুন। এর মতই সহজ।


  1. Windows-এ টুইচ ক্রমাগত বাফারিং ত্রুটি কীভাবে ঠিক করবেন?

  2. নেটফ্লিক্স ত্রুটি TVQ-PB-101 কীভাবে ঠিক করবেন

  3. কীভাবে Netflix ত্রুটি F7111-1957-205040 ঠিক করবেন

  4. Netflix ত্রুটি M7703-1003 কিভাবে ঠিক করবেন