কম্পিউটার

ঠিক করুন:Netflix ত্রুটি UI-122

ব্যবহারকারীরা 'Error UI-122'র অভিজ্ঞতা পান৷ PS3, PS4, Roku, Nintendo WI, Smart TV, Xbox 360, Xbox One, Amazon Firestick ইত্যাদির মতো বিস্তৃত ডিভাইস এবং প্ল্যাটফর্মে Netflix-এ ভিডিও স্ট্রিম করার সময়। সংক্ষেপে, আপনি কনসোলগুলিতে এই ত্রুটিটি অনুভব করতে পারেন পিসির তুলনায়।

ঠিক করুন:Netflix ত্রুটি UI-122

এই ত্রুটিটি প্রাথমিকভাবে পরামর্শ দেয় যে আপনার নেটওয়ার্ক সংযোগ বা আপনার DNS সেটিংসে একটি সমস্যা আছে৷ এই সমস্যাটি দেখা যায় যখনই Netflix ইন্টারনেটের সাথে 'সঠিকভাবে' সংযোগ করতে ব্যর্থ হয়। 'যথাযথভাবে' বোঝায় যে আপনি হয় একটি সীমাবদ্ধ নেটওয়ার্ক ব্যবহার করছেন, DNS সার্ভারগুলি পৌঁছানো যাচ্ছে না বা আপনার রাউটার থেকে ডেটা স্থানান্তর করার সময় সমস্যা রয়েছে৷

Netflix ত্রুটি UI-122 এর কারণ কী?

Netflix আনুষ্ঠানিকভাবে তাদের ওয়েবসাইটে এই ত্রুটি বার্তাটি স্বীকৃতি দিয়েছে এবং এমনকি এই সমস্যাটি সমাধানের জন্য সমাধানের পরামর্শ দেওয়ার জন্য একটি ডকুমেন্টেশন প্রকাশ করেছে। যে কারণে আপনি আপনার কনসোলে এই সমস্যাটি অনুভব করতে পারেন তা হল:

  • আপনি একটি সীমিত ইন্টারনেট সংযোগ ব্যবহার করছেন৷ . এই ধরনের নেটওয়ার্কগুলি বেশিরভাগ অফিস, স্কুল এবং হাসপাতালে উপস্থিত থাকে৷
  • DNS সার্ভার তাদের কাছে পৌঁছানো যায় না এবং Netflix তাদের অ্যাক্সেস করতে পারে না। এটি অনেক ক্ষেত্রে খুবই সাধারণ এবং Google-এর DNS সেট করা সাধারণত সমস্যাটির সমাধান করে।
  • আপনার ওয়াই-ফাই সিগন্যাল আপনার রাউটারের সাথে আপনার কনসোল সংযোগ করা দুর্বল৷
  • আপনার রাউটার একটি ত্রুটির অবস্থায় থাকতে পারে এবং আপনার কনসোলের অনুরোধগুলি সঠিকভাবে সমাধান নাও করতে পারে৷
  • আপনার কনসোলে Netflix অ্যাপ্লিকেশনটি দুষ্ট হতে পারে অথবা এর ফাইল অনুপস্থিত আছে .

আমরা এই ত্রুটির বার্তাটির সমাধান শুরু করব এবং সবচেয়ে সহজ এবং সম্ভবত ঠিক করার মাধ্যমে শুরু করব এবং আরও জটিল সমাধানের দিকে আমাদের পথ নিয়ে যাব৷

সমাধান 1:আপনার ইন্টারনেট সংযোগ পরীক্ষা করা হচ্ছে

সমস্যা সমাধানের প্রথম পদক্ষেপটি আপনার ইন্টারনেট সংযোগ পরীক্ষা করা। Netflix সঠিকভাবে কাজ করার জন্য, আপনার অবশ্যই একটি খোলা ইন্টারনেট সংযোগ থাকতে হবে যার কোনো ধরনের ফায়ারওয়াল বা প্রক্সি সীমাবদ্ধ নেই। সাধারণত, কর্মক্ষেত্র, হাসপাতাল এবং স্কুলে অবস্থিত খোলা নেটওয়ার্কগুলিতে সীমিত ইন্টারনেট থাকে এবং স্ট্রিমিং সমর্থন করে না ভিডিও।

ঠিক করুন:Netflix ত্রুটি UI-122

আপনার নেটওয়ার্ক খোলা আছে এবং স্ট্রিমিং সমর্থন করে তা নিশ্চিত করতে, একই নেটওয়ার্কের সাথে সংযুক্ত থাকাকালীন আপনার অন্য কনসোল/ডিভাইস থেকে Netflix খুলতে হবে এবং আপনি ত্রুটি বার্তা পেয়েছেন কিনা তা দেখতে হবে। যদি আপনি না করেন, আমরা অন্যান্য নির্দিষ্ট সমাধানের দিকে যেতে পারি। যাইহোক, আপনি যদি তা করেন তবে আপনার নেটওয়ার্ক নির্ণয় করা উচিত কারণ এটি নিরাপদে বলা যেতে পারে যে আপনার কনসোলে কিছু ভুল নেই (কারণ যদি ছিল, অন্য ডিভাইস/কনসোল স্ট্রিম করতে সক্ষম হবে না)।

সমাধান 2:হোম নেটওয়ার্ক পুনরায় চালু করা এবং সংকেত শক্তি পরীক্ষা করা

আপনার হোম নেটওয়ার্ক সঠিকভাবে কাজ না করলে এই ত্রুটি বার্তাটিও ঘটতে পারে। রাউটার এবং আপনার কনসোলের মধ্যে ডেটা প্রেরণে সমস্যা হতে পারে। সংযোগ করার সময় যদি কোনো ধরনের সংকেত হারানো বা ত্রুটি থাকে, তাহলে আপনি কোনো Netflix সামগ্রী স্ট্রিম করতে পারবেন না।

আমরা রাউটারটি রিসেট করার চেষ্টা করতে পারি, এটিকে অন্য স্থানে স্থাপন করতে পারি, বা Wi-Fi এর পরিবর্তে একটি ইথারনেট তারের সাথে ইন্টারনেটের সাথে কনসোল সংযোগ করার চেষ্টা করতে পারি।

  1. আপনার কনসোল বন্ধ করুন এবং মেইন পাওয়ার সাপ্লাই থেকে এটি আনপ্লাগ করুন। এটি নিশ্চিত করবে যে সমস্ত অস্থায়ী কনফিগারেশন (ইন্টারনেট সহ) মুছে ফেলা হয়েছে৷
  2. এখন আপনার রাউটার আনপ্লাগ করুন মেইন পাওয়ার সাপ্লাই থেকে প্রায় 2-3 মিনিটের জন্য।
ঠিক করুন:Netflix ত্রুটি UI-122
  1. এখন আপনার রাউটারটি আবার প্লাগ ইন করুন এবং সূচক লাইট চালু না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন এবং একটি সফল সংযোগ নির্দেশ করে (আপনার প্রস্তুতকারকের মতে) সবুজ না হওয়া পর্যন্ত।
  2. আপনার কনসোল চালু করুন এবং আবার Netflix অ্যাক্সেস করার চেষ্টা করুন। ত্রুটিটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷
ঠিক করুন:Netflix ত্রুটি UI-122

সমাধান 3:DNS সেটিংস পরিবর্তন করা

ডোমেন নেম সিস্টেমগুলি আপনার কনসোলে অপারেটিং এবং প্লে করার জন্য Netflix সহ প্রায় প্রতিটি টিভি অ্যাপ্লিকেশন দ্বারা ব্যবহৃত হয়। যদি DNS সমাধান না করা হয় বা আপনার কনসোল এটিতে পৌঁছাতে ব্যর্থ হয়, Netflix ত্রুটি UI-122 পপ করতে পারে এবং আপনাকে সামগ্রীর অ্যাক্সেস অস্বীকার করতে পারে।

আমরা আপনার কম্পিউটারের DNS সেটিংস Google-এর DNS-এ পরিবর্তন করার চেষ্টা করতে পারি এবং দেখতে পারি যে এটি সমস্যার সমাধান করে কিনা। সাধারণত, DNS সার্ভার ঘন ঘন ডাউন হয় না তবে এমন অনন্য কেস রয়েছে যেখানে এটি ঘটতে পারে। আপনি এই সেটিংসে পরিবর্তন করবেন:

DNS সেটিংস:৷ ম্যানুয়াল

প্রাথমিক DNS-সার্ভার: ৮.৮.৮.৮

সেকেন্ডারি DNS-সার্ভার: 8.8.4.4

ঠিক করুন:Netflix ত্রুটি UI-122

আপনি COD WW2 ত্রুটি কোড 103295-এ আমাদের নিবন্ধটি পড়তে পারেন এবং Xbox এবং PS-এ ম্যানুয়ালি এই সেটিংসে কীভাবে DNS পরিবর্তন করতে হয় তার ধাপগুলির জন্য সমাধান 2 পরীক্ষা করতে পারেন৷

DNS সেটিংস পরিবর্তন করার পরে, সমস্ত পরিবর্তনগুলি সংরক্ষণ করুন এবং আবার Netflix অ্যাক্সেস করার আগে আপনার রাউটার পুনরায় চালু করুন৷

সমাধান 4:অ্যাপ্লিকেশনটি পুনরায় ইনস্টল করা

যদি উপরের সমস্ত পদ্ধতি কাজ না করে, তাহলে এটা সম্ভব যে আপনার অ্যাপ্লিকেশানটি হয় ভেঙে গেছে বা অনেকগুলি অনুপস্থিত বা দূষিত মডিউল রয়েছে৷ আমরা Netflix অ্যাপ্লিকেশনটি পুনরায় ইনস্টল করার চেষ্টা করতে পারি এবং এটি কাজ করে কিনা তা দেখতে পারি। নিশ্চিত করুন যে আপনার কাছে আপনার লগইন শংসাপত্র রয়েছে কারণ আপনি যখন পুনরায় ইনস্টল করবেন, তখন আপনাকে সেগুলি আবার ইনপুট করতে বলা হবে৷

ঠিক করুন:Netflix ত্রুটি UI-122

যেহেতু এই ত্রুটি বার্তাটি অনেকগুলি কনসোলে ঘটতে পারে, তাই Netflix পুনরায় ইনস্টল করার প্রতিটি কনসোল অনুসারে প্রতিটি পদ্ধতি তালিকাভুক্ত করা প্রায় অসম্ভব। তাই আপনি কীভাবে আনইনস্টল করবেন তার অনলাইন টিউটোরিয়ালগুলি পরীক্ষা করতে পারেন এবং তারপরে ডাউনলোড করার পরে, অ্যাপ্লিকেশনটি আবার ইনস্টল করুন। সাধারণত, আপনি অ্যাপ্লিকেশন লাইব্রেরিতে নেভিগেট করেন এবং অ্যাপ্লিকেশনটিতে বিকল্পগুলি চাপার পরে, আপনি আনইনস্টল নির্বাচন করতে পারেন। বোতাম।

পরে, আপনি দোকানে নেভিগেট করতে পারেন এবং সেখান থেকে সর্বশেষ অ্যাপ্লিকেশনটি ইনস্টল করতে পারেন।


  1. ঠিক করুন:Netflix ত্রুটি NW-2-5

  2. সমাধান:Netflix ত্রুটি কোড B33-S6

  3. Netflix ত্রুটি কোড UI3012 ঠিক করুন

  4. Netflix ত্রুটি কোড NW-6-503 ঠিক করুন