কম্পিউটার

Netflix ত্রুটি কোড কিভাবে ঠিক করবেন:M7111-1935-107016?

Netflix এরর কোড:M7111-1935-10607 ব্রাউজার ব্যবহার করে তাদের পিসিতে Netflix স্ট্রিম করার সময় অনেক ব্যবহারকারী রিপোর্ট করেছেন। ব্যবহারকারীরা কিছু দেখতে অক্ষম হওয়ায় ত্রুটিটি খুব বিরক্তিকর। ব্যবহারকারীদের মতে, প্রতিবার অ্যাপটি ক্র্যাশ হতে শুরু করে এবং তাদের সিস্টেমে কিছু দেখার মধ্যেই হ্যাং হয়ে যায়। সমস্যাটি Windows, iOS, Android, macOS এবং স্মার্ট টিভির অন্যান্য OS-এ দেখা যায়।

Netflix ত্রুটি কোড কিভাবে ঠিক করবেন:M7111-1935-107016?

তদন্ত করার পরে আমরা জানতে পারি যে ত্রুটির জন্য দায়ী বিভিন্ন কারণ যেমন নষ্ট হওয়া ডেটা এবং ব্রাউজারে উপস্থিত বাগগুলি৷ তা সত্ত্বেও, Netflix-এ ত্রুটির কারণ অন্যান্য অপরাধীও রয়েছে, তাই সংশোধনের দিকে যাওয়ার আগে ত্রুটি কোডের জন্য দায়ী সম্ভাব্য পরিস্থিতিগুলির তালিকাটি পরীক্ষা করা গুরুত্বপূর্ণ:M7111-1935-10607৷

  • দুষিত নেটওয়ার্ক প্রোফাইল – Netflix ত্রুটির জন্য দায়ী প্রধান কারণ হল Netflix প্রোফাইল দুর্নীতির সাথে সম্পর্কিত কিছু ধরণের ডেটা দ্বন্দ্ব। যদি এটি হয় তবে বর্তমান প্রোফাইলটি মুছুন এবং স্ক্র্যাচ থেকে সর্বশেষ একটি তৈরি করুন৷
  • Netflix নষ্ট কুকি – অনেক সময় Netflix ত্রুটির কারণ হতে শুরু করে এর সাথে সম্পর্কিত কুকিতে নষ্ট কুকি বা খারাপভাবে সংরক্ষিত ডেটা . এই অবস্থায় ব্রাউজার সেটিংস থেকে Netflix কুকিগুলি সাফ করার চেষ্টা করুন।
  • দূষিত ব্রাউজার ক্যাশে – যেকোন অ্যাপ্লিকেশন চালানোর সময় দূষিত ব্রাউজারের ক্যাশে এবং ডেটা সমস্যা সৃষ্টি করতে শুরু করে। সুতরাং, আপনার ব্রাউজারের ক্যাশে সাফ করুন এবং তারপর Netflix স্ট্রিম করার চেষ্টা করুন।
  • Netflix সমস্যা – কখনও কখনও অ্যাপ্লিকেশনটি এলোমেলোভাবে কাজ শুরু করে তাই অনেক ক্ষেত্রে ত্রুটি দেখাতে শুরু করে এবং আপনার ওয়েব ব্রাউজারটি পুনরায় চালু করার এবং আপনার অ্যাকাউন্টে পুনরায় সাইন করার পরামর্শ দেওয়া হয়৷

যেহেতু আপনি এখন সাধারণ অপরাধীদের সাথে পরিচিত, এখানে এটি সম্পূর্ণরূপে ত্রুটি এড়ানোর জন্য দেওয়া সংশোধনগুলি অনুসরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে৷

আপনার ওয়েব ব্রাউজার রিস্টার্ট করুন

যেকোনো ধরনের সমস্যা সমাধানের প্রথম এবং সবচেয়ে সাধারণ সমাধান হল আপনার ব্রাউজার রিস্টার্ট করা। অনেক ব্যবহারকারী দাবি করেন যে তারা এই Netflix ত্রুটিটি ঠিক করেছেন:M7111-1935-106007 তাদের ওয়েব ব্রাউজার পুনরায় চালু করে। কারণ ব্রাউজারটি পুনরায় চালু করা একটি নতুন সূচনা দেয় এবং অস্থায়ী বাগগুলি স্বয়ংক্রিয়ভাবে ঠিক করে।

সুতরাং, আপনার ওয়েব ব্রাউজারটি পুনরায় চালু করার এবং তারপরে আপনার Netflix পুনরায় খুলুন এবং এই সমস্যাটি ঠিক হয়েছে কিনা তা পরীক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে। এখনও ক্ষেত্রে, Netflix কাজ করছে না৷ তারপর নিচে দেওয়া পরবর্তী সমাধান নিয়ে এগিয়ে যান।

পুনরায় সাইন ইন করুন

অনেক ব্যবহারকারী নিশ্চিত করেছেন যে তারা সাইন আউট করে এবং তারপরে তাদের Netflix অ্যাকাউন্টে সাইন ইন করে ত্রুটিটি ঠিক করেছেন। এটি ত্রুটিতে উপস্থিত সাধারণ ত্রুটিগুলি সমাধান করে তাই, এই কৌশলটি ব্যবহার করে দেখুন এবং ত্রুটিটি ঠিক হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷

প্রদত্ত পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. আপনার ব্রাউজারে, Netflix খুলুন।
  2. উপরের ডানদিকে, আপনি সাইন আউট দেখতে পাবেন বিকল্প এটিতে ক্লিক করুন। Netflix ত্রুটি কোড কিভাবে ঠিক করবেন:M7111-1935-107016?
  3. সাইন আউট করার পর কয়েক মিনিট ধরে থাকুন।
  4. তারপর একই শংসাপত্র ব্যবহার করে আপনার Netflix অ্যাকাউন্টে সাইন ইন করুন।

দুষ্ট Netflix প্রোফাইল মুছুন

Netflix ত্রুটি কোড M7111-1935-10607 হয় একইভাবে একটি নির্দিষ্ট দূষিত Netflix প্রোফাইলের সাথে সংযুক্ত কিছু ধরণের বিরোধপূর্ণ তথ্যের সাথে সংযুক্ত থাকুন। এই পরিস্থিতির জন্য, সমস্যাটি নিয়ন্ত্রণ করার আপনার ক্ষমতার বাইরে, তবে এটি দেখা যাচ্ছে যে আপনি কার্যকরভাবে এটি অদৃশ্য করে দিতে পারেন।

কিছু প্রভাবিত ক্লায়েন্ট নিশ্চিত করেছেন যে তারা প্রোফাইল মুছে ফেলার মাধ্যমে সমস্যাটি কীভাবে নির্ধারণ করবেন এবং অন্য একটিকে তার জায়গা তৈরি করবেন তা খুঁজে বের করেছেন৷

দ্রষ্টব্য:যদিও এটি আপনাকে এই সমস্যাটি সমাধান করার অনুমতি দেওয়ার একটি উচ্চ সম্ভাবনা রয়েছে, তবে একটি উল্লেখযোগ্য অসুবিধা রয়েছে – এই কৌশলটির সমাপ্তির দিকে সেই প্রোফাইলের প্রবণতা সম্পর্কে যে কোনও সংরক্ষিত ডেটা হারিয়ে যাবে৷

এটির মধ্য দিয়ে যেতে, বিপজ্জনক Netflix প্রোফাইল মুছে ফেলার জন্য নীচের নির্দেশাবলী মেনে চলুন এবং এটিকে অন্য একটি পরিচয় দিয়ে প্রতিস্থাপন করুন যাতে একই সমস্যা নেই:

  1. প্রথম জিনিসগুলি প্রথমে, আপনার পিসি থেকে Netflix অ্যাক্সেস করুন (যে কোনও প্রোগ্রাম, এটি কোনও পার্থক্য করে না) এবং যে রেকর্ডটি ত্রুটি দেখাচ্ছে তার সাথে সাইন ইন করুন৷
  2. সাইন ইন-এ ক্লিক করুন স্ক্রিনের (উপরের ডানদিকে) কোণায়, তারপরে, সেই সময়ে, সফলভাবে সাইন ইন করতে আপনার Netflix শংসাপত্রগুলি টাইপ করুন৷ Netflix ত্রুটি কোড কিভাবে ঠিক করবেন:M7111-1935-107016?
  3. একবার আপনি কার্যকরভাবে অনুমোদন পেলে, আপনার গতিশীল প্রোফাইল চিহ্নে ক্লিক করুন (স্ক্রীনের উপরের ডানদিকের কোণায়), তারপরে, ড্রপ-ডাউন মেনুতে অ্যাক্সেসযোগ্য পছন্দগুলির রানডাউন থেকে প্রোফাইল পরিচালনা করুন-এ ক্লিক করুন। Netflix ত্রুটি কোড কিভাবে ঠিক করবেন:M7111-1935-107016?
  4. প্রোফাইল পরিচালনার মেনু থেকে প্রোফাইলে ক্লিক করুন যা ভুলটি বন্ধ করে দিচ্ছে।
  5. একবার আপনি সমস্যাযুক্ত প্রোফাইলের সেটিংস মেনুতে গেলে, প্রোফাইল মুছুন এ ক্লিক করুন বিপজ্জনক Netflix প্রোফাইল মুছে ফেলার জন্য স্ক্রিনের নীচের অংশে। Netflix ত্রুটি কোড কিভাবে ঠিক করবেন:M7111-1935-107016?
  6. অনুমোদন সংক্ষিপ্ত ক্রিয়াকলাপটি নিশ্চিত করুন এবং প্রক্রিয়াটি সম্পূর্ণরূপে মুছে ফেলা পর্যন্ত অপেক্ষা করুন
  7. একবার ক্রিয়াকলাপটি সম্পূর্ণ হয়ে গেলে, কোনো প্রস্তুতি ছাড়াই আরেকটি প্রোফাইল তৈরি করুন, এতে সাইন ইন করুন এবং নির্দিষ্ট শিরোনাম চালানোর চেষ্টা করার সময় আপনি আসলে একই ধরনের ত্রুটি কোড দেখতে পান কিনা তা পরীক্ষা করুন।

সমস্যাটি এখনও সমাধান না হওয়ার সম্ভাবনা থাকলে, নীচে দেওয়া নিম্নলিখিত সম্ভাব্য সমাধানে নেমে যান৷

ব্রাউজার ক্যাশে এবং ডেটা সাফ করুন

এটি দেখা যাচ্ছে, ত্রুটি দেখানোর জন্য দায়ী সম্ভাব্য কারণ একটি দূষিত ব্রাউজার ক্যাশে। ব্রাউজার ডেটা কিছু সময় পরে অনেক নষ্ট হয়ে যায়। সুতরাং, আপনার ব্রাউজার ক্যাশে সাফ করা গুরুত্বপূর্ণ৷ এবং ডেটা, এবং তার পরে অ্যাপ্লিকেশন চালানোর চেষ্টা করুন।

গুগল ব্রাউজারের জন্য:

  1. আপনার সিস্টেমে, ওয়েব ব্রাউজার, Google Chrome খুলুন।
  2. ডানদিকের কোণায়, তিনটি বিন্দু উপস্থিত থাকবে। এটিতে ক্লিক করুন৷
  3. মেনুটি খোলার পরে, সেটিংস বিকল্পে ক্লিক করুন৷
  4. পরবর্তী পৃষ্ঠা খোলা থেকে, বাম দিকে যান এবং সেখান থেকে নিরাপত্তা এবং গোপনীয়তা নির্বাচন করুন
  5. এবং খোলা গোপনীয়তা এবং সেটিংস পৃষ্ঠা থেকে, ব্রাউজিং ডেটা সাফ করুন বিকল্পটিতে ক্লিক করুন এটি প্রসারিত করতে Netflix ত্রুটি কোড কিভাবে ঠিক করবেন:M7111-1935-107016?
  6. তারপর উন্নত ট্যাবে যান এবং সেখান থেকে সময় সীমা এর পাশে ড্রপ ডাউন প্রেজেন্টে যান এবং সর্বকালের বিকল্পটি নির্বাচন করুন।
  7. সেখানে উপলব্ধ প্রতিটি চেকবক্সে টিক দিন। এটি করার পরে ডেটা সাফ করুন টিপুন Netflix ত্রুটি কোড কিভাবে ঠিক করবেন:M7111-1935-107016?
  8. Google Chrome সমস্ত কুকি এবং ক্যাশে সাফ করার সময় কিছুক্ষণ অপেক্ষা করুন৷
  9. পরিষ্কার হওয়ার পরে, Chrome আবার চালু করুন এবং Netflix-এ ভিডিওগুলি স্ট্রিম হচ্ছে কিনা তা দেখুন।

Microsoft Edge ব্রাউজারের জন্য:

আপনি যদি এজ ব্রাউজার ব্যবহার করেন তাহলে ক্যাশে এবং কুকিজ সাফ করার জন্য ধাপগুলি অনুসরণ করুন:

  1. Microsoft Edge ব্রাউজারটি চালু করুন এবং তারপর কীবোর্ডে CTRL+SHIFT+DELETE কী টিপুন।
  2. এবং আপনি একটি সাফ ব্রাউজিং ডেটা দেখতে পারেন৷ বক্স প্রদর্শিত হয়। Netflix ত্রুটি কোড কিভাবে ঠিক করবেন:M7111-1935-107016?
  3. তারপর কুকিজ, অন্যান্য সাইট ডেটা এবং ক্যাশে করা ছবি এবং ফাইল বিকল্পটি নির্বাচন করুন।
  4. এর পর ক্লিয়ার বোতামে ক্লিক করুন নিচের বিভাগে। Netflix ত্রুটি কোড কিভাবে ঠিক করবেন:M7111-1935-107016?

এবং ক্যাশে পরিষ্কার হওয়ায় Netflix চালু করুন এবং দেখুন ত্রুটিটি এখনও দেখা যাচ্ছে কি না।

আপনার ব্রাউজার রিসেট করুন

যদি ব্রাউজারটি নষ্ট হয়ে যাওয়া ক্যাশে এবং ডেটা সাফ করার পরেও আপনি ত্রুটিটি দেখতে পান তবে আপনার ব্রাউজারটি পুনরায় সেট করার চেষ্টা করুন। এটি করার ফলে ব্রাউজারটিকে তার ডিফল্ট সেটিংসে রিসেট করুন, একই সেটিংস যখন আপনি এটিকে আনইনস্টল না করে এটির আসল অবস্থায় ইনস্টল করেন। এটি করলে ব্যক্তিগত ডেটা যেমন পাসওয়ার্ড এবং সমস্ত মুছে যাবে না৷

তাই আপনার ব্রাউজার রিসেট করতে ধাপগুলি অনুসরণ করুন:

গুগল ক্রোমের জন্য:

  1. ব্রাউজার সেটিংসে সরান যা উপরের ডানদিকে আছে এবং এটিতে ক্লিক করুন।
  2. সেখান থেকে সেটিংস অপশনে যান। Netflix ত্রুটি কোড কিভাবে ঠিক করবেন:M7111-1935-107016?
  3. খোলা ড্রপ-ডাউন মেনু থেকে, উন্নত বিকল্পগুলি নির্বাচন করতে বাম দিকে যান৷
  4. উন্নত মেনু পৃষ্ঠা থেকে, বিকল্পটি নির্বাচন করুন রিসেট এবং ক্লিন আপ বিকল্প।
  5. তারপর বিকল্পটিতে ক্লিক করতে এগিয়ে যান সেটিংস তাদের আসল ডিফল্টে পুনরুদ্ধার করুন। Netflix ত্রুটি কোড কিভাবে ঠিক করবেন:M7111-1935-107016?
  6. সেটিংস রিসেট করার জন্য একটি স্ক্রিন এখন আপনার স্ক্রিনে পপ আপ হবে৷

Microsoft Edge-এর জন্য:

  1. এজ ব্রাউজারটি চালু করুন এবং উপরের ডানদিকে কোণায় মেনু আইকনে 3টি অনুভূমিক বিন্দুতে ক্লিক করুন
  2. এবং তারপর সেটিংস এ ক্লিক করুন Netflix ত্রুটি কোড কিভাবে ঠিক করবেন:M7111-1935-107016?
  3. এখন বাম দিকে রিসেট সেটিংস-এ ক্লিক করুন .
  4. সেটিংসকে তাদের ডিফল্ট মানগুলিতে পুনরুদ্ধার করতে বিকল্পটিতে ক্লিক করুন৷ Netflix ত্রুটি কোড কিভাবে ঠিক করবেন:M7111-1935-107016?
  5. এবং রিসেট বিকল্পে ক্লিক করুন।

এখন ত্রুটিটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন তবে যদি এখনও ত্রুটিটি দেখা যায় তবে পরবর্তী সমাধানে যান৷

অন্য ব্রাউজার ব্যবহার করে দেখুন।

আপনি যদি সমস্ত সমাধান চেষ্টা করে থাকেন এবং এখনও এই সমস্যার সম্মুখীন হন, তাহলে মনে হচ্ছে আপনার ব্রাউজারে কিছু ভুল আছে। হতে পারে আপনার ওয়েব ব্রাউজার Netflix সমর্থন করে না বা আপনার বর্তমান ব্রাউজারে সমস্যা আছে।

তাই, Netflix সমর্থন করে এমন অন্য ব্রাউজারে স্যুইচ করার এবং ত্রুটি না দেখে Netflix ডেটা দেখার উপভোগ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

কিন্তু যদি আপনি এখনও ত্রুটি দেখতে পান তবে এখানে Netflix সহায়তা কেন্দ্রে যোগাযোগ করার এবং ত্রুটি বর্ণনা করার পরামর্শ দেওয়া হচ্ছে m7111-1935-107016, ত্রুটিটি কাটিয়ে উঠতে তাদের অবশ্যই কিছু সমাধানের সাথে আপনাকে সাহায্য করতে হবে তাছাড়া আপনি অ্যাপ সংস্করণে স্যুইচ করার চেষ্টা করতে পারেন এবং ত্রুটিটি সমাধান করার জন্য এটি ব্যবহার করার চেষ্টা করতে পারেন৷


  1. ঠিক করুন:Netflix ত্রুটি কোড:m7111-1957-205002

  2. কীভাবে Netflix ত্রুটি F7111-1957-205040 ঠিক করবেন

  3. Netflix ত্রুটি M7703-1003 কিভাবে ঠিক করবেন

  4. Netflix ত্রুটি কোড M7111-1101 কিভাবে ঠিক করবেন