কম্পিউটার

'HP এর আমার ডিসপ্লে কাজ করা বন্ধ করেছে' ত্রুটিটি কীভাবে ঠিক করবেন?

এইচপি মাই ডিসপ্লে হল আপনার মনিটরকে নিয়ন্ত্রণ করার একটি ইউটিলিটি যা আপনাকে আপনার স্ক্রীন ক্যালিব্রেট করতে এবং আপনাকে সেরা সামগ্রিক ছবির গুণমান প্রদান করতে দেয়। বিভিন্ন কারণ আপনার ডিসপ্লের পারফরম্যান্সকে প্রভাবিত করতে পারে যেমন গ্রাফিক কার্ড, রুম লাইটিং এবং সেইসাথে আপনার ডিসপ্লে স্ক্রিনের কর্মক্ষমতা। এই অ্যাপ্লিকেশানটি আপনাকে ধাপে ধাপে নির্দেশাবলী এবং প্যাটার্নগুলি প্রদান করে যাতে আপনার ডিসপ্লেগুলিকে সূক্ষ্মভাবে সুরক্ষিত করা যায়৷ এই অ্যাপ্লিকেশনটি ব্যবহারকারীদের প্রিসেট হিসাবে তাদের প্রদর্শনের জন্য বিভিন্ন সেটিংস সংরক্ষণ করার অনুমতি দেয়৷

 HP এর আমার ডিসপ্লে কাজ করা বন্ধ করেছে  ত্রুটিটি কীভাবে ঠিক করবেন?

অ্যাপটি ক্রাশ হওয়ার কারণ

এটি বেশ কয়েকজনের দ্বারা রিপোর্ট করা হয়েছে যে উইন্ডোজ স্টার্টআপের পরে, তারা একটি পপ বার্তা পান যে  HP মাই ডিসপ্লে কাজ করা বন্ধ করেছে . এই অ্যাপটি ক্র্যাশ হওয়ার কোনো বিশেষ কারণ নেই, যদিও নিম্নলিখিত কারণে ক্র্যাশ হওয়ার ঘন ঘন রিপোর্ট রয়েছে

  • উইন্ডোজ আপডেট। লোকেরা রিপোর্ট করেছে যে তারা একটি উইন্ডোজ আপডেটের পরে ঘন ঘন অ্যাপ্লিকেশন ক্র্যাশের সম্মুখীন হয়েছে৷
  • ক্ষতিগ্রস্ত ফাইলগুলি৷৷ অ্যাপের ফাইলগুলি নষ্ট হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে যা ক্র্যাশের কারণ হতে পারে।
  • অ্যাপ্লিকেশন আপডেট করা হয়েছে . কিছু ব্যবহারকারী রিপোর্ট করেছেন যে তাদের অ্যাপ্লিকেশনটি আপডেট করার পরে ক্র্যাশ হতে শুরু করেছে৷

আপনি HDMI ডিসপ্লেতে স্যুইচ করতেও অসুবিধার সম্মুখীন হতে পারেন৷

সমাধান 1:সিস্টেম রিস্টোর পয়েন্ট।

একটি Windows আপডেট পেয়েছেন? আপনি যদি মনে করেন যে আপনার আমার ডিসপ্লে অ্যাপ্লিকেশন কিছু উইন্ডোজ আপডেটের পরে খারাপ ব্যবহার শুরু করেছে, তাহলে আপনি আপনার সিস্টেম পুনরুদ্ধার ব্যবহার করার চেষ্টা করতে পারেন পরিবর্তনগুলি প্রত্যাবর্তনের জন্য পয়েন্ট করুন। আপনার সিস্টেমকে আগের অবস্থায় ফিরিয়ে আনতে নিচের ধাপগুলো অনুসরণ করুন।

    1. সিস্টেম পুনরুদ্ধার পয়েন্ট টাইপ করে আপনার সিস্টেম পুনরুদ্ধার মেনু খুলুন আপনার অনুসন্ধান বারে।  HP এর আমার ডিসপ্লে কাজ করা বন্ধ করেছে  ত্রুটিটি কীভাবে ঠিক করবেন?
    2. সিস্টেম পুনরুদ্ধার মেনু থেকে , সিস্টেম পুনরুদ্ধার-এ ক্লিক করুন উইন্ডোজ সাধারণত আপডেট করার আগে একটি পুনরুদ্ধার পয়েন্ট তৈরি করে, তাই এটি দেখানো উচিত যে পুনরুদ্ধার পয়েন্টগুলির তালিকার অধীনে।  HP এর আমার ডিসপ্লে কাজ করা বন্ধ করেছে  ত্রুটিটি কীভাবে ঠিক করবেন?
    3. আপনি যখন পরবর্তীতে ক্লিক করেন, তখন এটি আপনাকে পুনরুদ্ধার পয়েন্টের একটি তালিকা দেবে , আপডেটের পূর্বে একটি নির্বাচন করুন।  HP এর আমার ডিসপ্লে কাজ করা বন্ধ করেছে  ত্রুটিটি কীভাবে ঠিক করবেন?
    4. এখন, এটি আপনাকে নিশ্চিত করতে বলবে৷ আপনার উইন্ডোজকে আগের অবস্থায় ফিরিয়ে আনার সিদ্ধান্ত, মনে রাখবেন এটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ পদক্ষেপ এবং এটিকে কোনোভাবেই বাধা দেওয়া উচিত নয় যেমন বিদ্যুৎ হ্রাস .  HP এর আমার ডিসপ্লে কাজ করা বন্ধ করেছে  ত্রুটিটি কীভাবে ঠিক করবেন?  HP এর আমার ডিসপ্লে কাজ করা বন্ধ করেছে  ত্রুটিটি কীভাবে ঠিক করবেন?

সমাধান 2:সফ্টওয়্যারটি পুনরায় ইনস্টল করুন৷

এটি শুধুমাত্র কয়েকটি দূষিত ফাইল এবং একটি সহজ পুনঃইনস্টল হওয়ার সম্ভাবনা রয়েছে সমস্যা ঠিক করা উচিত। আপনি কেবল আপনার অ্যাড বা রিমুভ সেটিংস এ গিয়ে এই অ্যাপ্লিকেশনটি আনইনস্টল করতে পারেন৷ ,  এবং HP মাই ডিসপ্লে অনুসন্ধান করুন এবং আনইনস্টল বোতাম টিপুন এটির বিরুদ্ধে একটি নতুন ইনস্টলেশন অনুসরণ করে৷ .

 HP এর আমার ডিসপ্লে কাজ করা বন্ধ করেছে  ত্রুটিটি কীভাবে ঠিক করবেন?

সমাধান 3:আপনার গ্রাফিক্স কার্ড/ডিসপ্লে ড্রাইভার আপডেট বা পুনরায় ইনস্টল করুন।

সহজ হলে পুনঃ ইনস্টল করা সফ্টওয়্যারটিকে মোটেও প্রভাবিত করে না, তাহলে এর মানে হতে পারে যে আপনাকে আপডেট করতে হবে অথবা পুনঃ ইনস্টল করুন আপনার গ্রাফিক কার্ড ড্রাইভার এবং/অথবা ডিসপ্লে ড্রাইভার।

    1. শুধু আপনার ডিভাইস ম্যানেজারে যান স্টার্ট মেনু বোতামে ডান-ক্লিক করে এবং ডিভাইস ম্যানেজার নির্বাচন করুন।  HP এর আমার ডিসপ্লে কাজ করা বন্ধ করেছে  ত্রুটিটি কীভাবে ঠিক করবেন?
    2. তালিকা থেকে আপনার গ্রাফিক্স কার্ড খুঁজুন এবং প্রথমে ড্রাইভার আপডেট করুন।  HP এর আমার ডিসপ্লে কাজ করা বন্ধ করেছে  ত্রুটিটি কীভাবে ঠিক করবেন?
    3. আপনার মনিটর ড্রাইভারের সাথে একই কাজ করুন . এই উভয় পদক্ষেপের কারণে আপনার মনিটর ডিসপ্লে চালু না হতে পারে ড্রাইভার ইনস্টল না হওয়া পর্যন্ত চালু থাকে, তাই একটি বাহ্যিক মনিটর ব্যবহার করে এই পদক্ষেপগুলি সম্পাদন করা ভাল .  HP এর আমার ডিসপ্লে কাজ করা বন্ধ করেছে  ত্রুটিটি কীভাবে ঠিক করবেন?

সমাধান 4:পরিষেবা অক্ষম করা যা বিরোধের কারণ হতে পারে৷

এই পরবর্তী ধাপটি একটি হিট এবং কোন দ্বন্দ্ব আছে কিনা তা খুঁজে বের করার পদ্ধতিটি চেষ্টা করুন পরিষেবাগুলির মধ্যে এবং HP আমার প্রদর্শন অ্যাপ্লিকেশন .

    1. প্রথমে, এ বুট করুন নিরাপদ মোড৷ . এখন, আপনার এইচপি মাই ডিসপ্লে অ্যাপ্লিকেশনটি স্বাভাবিকভাবে শুরু হচ্ছে বা এখনও ত্রুটি ঘটছে কিনা তা পরীক্ষা করুন। যদি এটি নিরাপদ মোডে ঠিকঠাক কাজ করে তাহলে এর অর্থ হতে পারে যে এমন কিছু পরিষেবা রয়েছে যা স্বাভাবিকভাবে শুরু করার সময় এটির সাথে বিরোধ সৃষ্টি করছে৷
    2. যদি এটি সত্যিই নিরাপদ মোডে কাজ করে। আপনার সিস্টেম চালু করুন সাধারণত WIN+R টিপুন আপনার রান কনসোল খুলতে এবং Msconfig টাইপ করুন সিস্টেম কনফিগারেশন খুলতে তালিকা. খোলা মেনু থেকে, পরিষেবাগুলিতে যান৷ ট্যাব  HP এর আমার ডিসপ্লে কাজ করা বন্ধ করেছে  ত্রুটিটি কীভাবে ঠিক করবেন?
    3. সমস্ত Microsoft পরিষেবা লুকান চেক করুন এবং সব নিষ্ক্রিয় করুন টিপুন . এটি গুরুত্বপূর্ণ কারণ আপনি প্রয়োজনীয় পরিষেবাগুলি অক্ষম করতে এবং আপনার কম্পিউটার পুনরায় চালু করতে চান না।  HP এর আমার ডিসপ্লে কাজ করা বন্ধ করেছে  ত্রুটিটি কীভাবে ঠিক করবেন?
    4. পরবর্তী, পুনরায় চালু করুন তোমার কম্পিউটার. যদি সমস্যাটি ঠিক করা হয় তাহলে আপনাকে অক্ষম করতে হবে পরিষেবাগুলি এক এক করে এবং প্রতিবার পুনরায় চালু করুন। এটি আপনাকে সেই পরিষেবাটি চিহ্নিত করতে সাহায্য করবে যার কারণে আপনার আমার ডিসপ্লে অ্যাপ্লিকেশনটি ক্র্যাশ হচ্ছে৷ এটি একটি ক্লান্তিকর প্রক্রিয়া, এবং এটি এড়িয়ে যাওয়াই ভালো৷

সমাধান 5:ভালোর জন্য সফ্টওয়্যারটি আনইনস্টল করা।

আপনি যদি ত্রুটিটি ঠিক করতে না পারেন তবে আপনি নিরাপদে এটি আনইনস্টল করতে পারেন। এটি একটি অপরিহার্য সফ্টওয়্যার নয় এবং এটি কোন খারাপ পরিণতি ছাড়াই সরানো যেতে পারে৷


  1. ফিক্স ffmpeg.exe কাজ করা ত্রুটি বন্ধ করে দিয়েছে

  2. ঠিক করুন রেজিস্ট্রি সম্পাদক কাজ করা বন্ধ করে দিয়েছে

  3. কিভাবে ঠিক করবেন Google Chrome কাজ করা ত্রুটি বন্ধ করে দিয়েছে

  4. কিভাবে ঠিক করবেন ডিভাইসটি হয় প্রতিক্রিয়া দেওয়া বন্ধ করে দিয়েছে বা সংযোগ বিচ্ছিন্ন ত্রুটি