কম্পিউটার

উইন্ডোজ 10 এ 0xc00d36cb ত্রুটি কিভাবে ঠিক করবেন?

কিছু উইন্ডোজ ব্যবহারকারী কিছু নির্দিষ্ট ভিডিও ফরম্যাট (বিশেষ করে .MKV) চালাতে অক্ষম হওয়ার পরে প্রশ্ন নিয়ে আমাদের কাছে পৌঁছেছেন। ফরম্যাট) অথবা যখন কোনো .MP3 বা .MP4 ফাইলের অন্যান্য বিবরণের নাম পরিবর্তন বা পরিবর্তন করার চেষ্টা করা হয়। যে ত্রুটি কোডটি আসে তা হল 0xC00D36CB . যদিও কিছু ব্যবহারকারী রিপোর্ট করছেন যে সমস্যাটি শুধুমাত্র কয়েকটি ফাইলের সাথে ঘটে, অন্যরা বলছেন যে তারা হঠাৎ করে .MKV ফর্ম্যাটের কোনো ফাইল চালাতে পারবেন না। যদিও সমস্যাটি সাধারণত Windows 10-এ রিপোর্ট করা হয়, তবুও আমরা Windows 7 এবং Windows 8.1-এ কিছু ঘটনা খুঁজে বের করতে পেরেছি।

উইন্ডোজ 10 এ 0xc00d36cb ত্রুটি কিভাবে ঠিক করবেন?

0xC00D36CB ত্রুটি কোডের কারণ কী?

আমরা বিভিন্ন ব্যবহারকারীর প্রতিবেদনগুলি দেখে এবং সমস্যাটির সমাধান বা বাধা দিতে পরিচালিত কিছু ব্যবহারকারীর দ্বারা কার্যকর হিসাবে সুপারিশ করা বিভিন্ন সমাধান চেষ্টা করে এই বিশেষ সমস্যাটি তদন্ত করেছি৷ এটি দেখা যাচ্ছে, বেশ কয়েকটি সম্ভাব্য কারণ এই বিশেষ ত্রুটি কোডটি ট্রিগার করতে পারে।

এখানে সম্ভাব্য অপরাধীদের সংক্ষিপ্ত তালিকা রয়েছে যা0xC00D36CB ত্রুটি এর জন্য দায়ী হতে পারে :

  • জেনারিক গ্লিচড কম্পোনেন্ট – এই ত্রুটি কোডটি তৈরি করার সবচেয়ে সাধারণ কারণগুলির মধ্যে একটি হল একটি সাধারণ ত্রুটি যা ভিডিও প্লেব্যাক কার্যকারিতার সাথে হস্তক্ষেপ করবে। এই পরিস্থিতিতে, Windows 10 সম্ভবত স্বয়ংক্রিয়ভাবে সমস্যাটি সমাধান করতে সজ্জিত। আপনি ভিডিও প্লেব্যাক ট্রাবলশুটার চালিয়ে সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন৷
  • দূষিত Windows স্টোর উপাদান - এটি দেখা যাচ্ছে, এই বিশেষ সমস্যাটি উইন্ডোজ স্টোরের সমস্যার কারণেও ঘটতে পারে। MKV ফাইলগুলির প্লেব্যাক একটি Windows স্টোর নির্ভরতার সাথে অর্জন করা হয়, তাই স্টোরের ভিতরে দুর্নীতি আপনার পিসির ভিডিও প্লেব্যাক ক্ষমতাকে প্রভাবিত করতে পারে। এই ক্ষেত্রে, আপনি Windows স্টোর রিসেট করে সমস্যাটি সমাধান করতে পারেন (হয় একটি CMD উইন্ডোর মাধ্যমে বা GUI ব্যবহার করে)
  • ফাইলের সঠিক অনুমতি নেই - যদি আপনি একটি ফাইল সরানোর, সংশোধন বা পরিচালনা করার চেষ্টা করার সময় এই ত্রুটির সম্মুখীন হন তবে আপনি ত্রুটি কোডটি দেখতে পাচ্ছেন কারণ বর্তমানে যে ব্যবহারকারীর লগ ইন করা আছে তার প্রয়োজনীয় অনুমতি নেই৷ এই ক্ষেত্রে, আপনি প্রত্যেকের কাছে ফাইলের মালিকানা পরিবর্তন করে সমস্যার সমাধান করতে পারেন, যাতে প্রত্যেক ব্যবহারকারী এটি সংশোধন করতে পারে৷
  • ব্রোকেন ইউজার প্রোফাইল - আরও গুরুতর ক্ষেত্রে, এই ত্রুটি কোডের উত্সটি একটি দূষিত ব্যবহারকারী প্রোফাইলে ফিরে পাওয়া যেতে পারে। নিরাপত্তা স্ক্যানে কিছু আইটেম কোয়ারেন্টাইন করার পর আপনি যদি এই ত্রুটিটি দেখা শুরু করেন, তাহলে আপনার ব্যবহারকারীর প্রোফাইল দুর্নীতির কারণে কলঙ্কিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতিতে, আপনি একটি নতুন ব্যবহারকারী প্রোফাইল তৈরি এবং ব্যবহার করে সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন৷

আপনি যদি এই সঠিক ত্রুটি কোডের সম্মুখীন হন এবং উপরে উপস্থাপিত পরিস্থিতিগুলির মধ্যে একটি প্রযোজ্য বলে মনে হয়, তাহলে আপনি এই নিবন্ধে উপস্থাপিত সম্ভাব্য সমাধানগুলির একটি অনুসরণ করে সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন। নীচে, আপনি সম্ভাব্য সমাধানগুলির একটি সংগ্রহ পাবেন যা একই 0xC00D36CB ত্রুটি সমাধানের জন্য সংগ্রামকারী অন্যান্য প্রভাবিত ব্যবহারকারীদের দ্বারা কাজ করার জন্য নিশ্চিত করা হয়েছে৷

যতটা সম্ভব দক্ষ থাকার জন্য, আমরা আপনাকে নীচের পদ্ধতিগুলিকে একই ক্রমে অনুসরণ করার পরামর্শ দিই যা আমরা সেগুলিকে সাজিয়েছি (তাদের দক্ষতা এবং তীব্রতার মাধ্যমে)। আপনি যদি আদেশে লেগে থাকেন, তাহলে আপনাকে শেষ পর্যন্ত একটি প্রযোজ্য সমাধানে হোঁচট খেতে হবে যা আপনাকে সমস্যাটি মেরামত করতে বা সমস্যাটি দূর করতে দেয়, যে অপরাধীই সমস্যা সৃষ্টি করছে তা নির্বিশেষে।

শুরু করা যাক!

পদ্ধতি 1:ভিডিও প্লেব্যাক ট্রাবলশুটার চালানো (শুধুমাত্র উইন্ডোজ 10)

আপনি আরও উন্নত মেরামতের কৌশলগুলিতে ঝাঁপিয়ে পড়ার আগে, আপনার Windows 10 কম্পিউটার স্বয়ংক্রিয়ভাবে সমস্যাটি সমাধান করতে সক্ষম নয় তা নিশ্চিত করে শুরু করা যাক। আপনি যে কারণে 0xC00D36CB ত্রুটির সম্মুখীন হচ্ছেন তার কারণ সম্ভবত কিছু ধরণের ত্রুটিপূর্ণ বা দূষিত উপাদান যা স্বাভাবিক ভিডিও প্লেব্যাককে বাধা দিচ্ছে।

সৌভাগ্যবশত, Windows 10 এর ভিডিও প্লেব্যাক ক্ষমতার সাথে হস্তক্ষেপ করবে এমন সবচেয়ে সাধারণ কারণগুলি সনাক্ত এবং মেরামত করার ক্ষেত্রে বেশ ভাল। বেশ কিছু Windows 10 ব্যবহারকারী যারা এই বিশেষ ত্রুটি কোডের সম্মুখীন হয়েছে তারা স্বয়ংক্রিয়ভাবে একটি উপযুক্ত সমাধান সনাক্ত করতে এবং স্থাপন করতে ভিডিও প্লেব্যাক ট্রাবলশুটার চালানোর মাধ্যমে সমস্যার সমাধান করতে পেরেছে৷

ভিডিও প্লেব্যাক সমস্যা সমাধানকারী চালানোর জন্য এখানে একটি দ্রুত নির্দেশিকা রয়েছে৷ বিল্ট-ইন Windows 10 মেনুর মাধ্যমে:

  1. Windows কী + R টিপুন একটি রান খুলতে সংলাপ বাক্স. তারপর, টাইপ করুন “ms-settings:troubleshoot”  এবং Enter টিপুন সমস্যা সমাধান খুলতে সেটিংস-এর ট্যাব ট্যাব।
  2. আপনি একবার সমস্যা নিবারণ-এর ভিতরে গেলে৷ উইন্ডো, ডান ফলকে তাকান এবং নিচে স্ক্রোল করুন অন্যান্য সমস্যা খুঁজুন এবং ঠিক করুন . আপনি সেখানে গেলে, ভিডিও প্লেব্যাক-এ ক্লিক করুন , তারপর ত্রুটি সমাধানকারী চালান-এ ক্লিক করুন নতুন উপস্থিত প্রসঙ্গ মেনু থেকে।
  3. ইউটিলিটি শুরু হওয়ার পর, প্রাথমিক স্ক্যান সম্পূর্ণ না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। এই পদ্ধতিটি নির্ধারণ করবে যে ইউটিলিটির সাথে অন্তর্ভুক্ত কোনো মেরামতের কৌশল আপনার বর্তমান পরিস্থিতিতে প্রযোজ্য কিনা। একটি প্রযোজ্য মেরামতের কৌশল পাওয়া গেলে, এই সংশোধন প্রয়োগ করুন-এ ক্লিক করুন প্রস্তাবিত মেরামতের কৌশল প্রয়োগ করতে।
  4. একবার মেরামতের কৌশল প্রয়োগ করা হলে, পরিবর্তনগুলি প্রয়োগ করতে আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং পরবর্তী স্টার্টআপ ক্রম সম্পূর্ণ হওয়ার জন্য অপেক্ষা করুন। পরবর্তী স্টার্টআপ সিকোয়েন্স সম্পূর্ণ হওয়ার পরে, পূর্বে 0xC00D36CB ত্রুটি টি ট্রিগার করছিল সেই ক্রিয়াটির পুনরাবৃত্তি করুন এবং দেখুন সমস্যাটি এখন সমাধান হয়েছে কিনা৷
উইন্ডোজ 10 এ 0xc00d36cb ত্রুটি কিভাবে ঠিক করবেন?

আপনি যদি এখনও 0xC00D36CB ত্রুটি সম্মুখীন হন আপনি উপরের পদক্ষেপগুলি সম্পাদন করার পরেও, নীচের পরবর্তী পদ্ধতিতে যান৷

পদ্ধতি 2:উইন্ডোজ স্টোর রিসেট করা (শুধুমাত্র উইন্ডোজ 10)

বিভিন্ন ব্যবহারকারীর প্রতিবেদন বিশ্লেষণ করার পরে, মনে হচ্ছে এই বিশেষ সমস্যাটি উইন্ডোজ স্টোরের সমস্যার কারণেও ঘটতে পারে। .MKV ফাইলগুলির প্লেব্যাক একটি Windows Store উপাদানের মাধ্যমে রাউট করা হয়, তাই যেকোন ধরনের দুর্নীতি যা Windows স্টোরকে প্রভাবিত করে তা আপনার সিস্টেমের নির্দিষ্ট ভিডিও ফাইলগুলি কীভাবে চালায় তার ফলাফল হতে পারে৷

কিছু ক্ষেত্রে, ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন যে সমস্যাটি কেবল তখনই ঘটতে শুরু করে যখন তারা একটি নিরাপত্তা স্ক্যান চালায় যা উইন্ডোজ স্টোরের জন্য প্রয়োজনীয় কিছু আইটেমকে পৃথকীকরণ করে। যে ব্যবহারকারীরা এই পরিস্থিতিতে নিজেদের খুঁজে পেয়েছেন তারা রিপোর্ট করেছেন যে তারা যেকোনও সংশ্লিষ্ট উপাদান সহ Windows স্টোর রিসেট করার পরে সমস্যাটি সমাধান করা হয়েছে৷

যখন Windows 10 কম্পিউটারে Windows Store রিসেট করার কথা আসে, তখন আপনার সামনে দুটি উপায় থাকে। – আপনি হয় সরাসরি একটি এলিভেটেড CMD টার্মিনাল থেকে এটি করতে পারেন অথবা সেটিংস অ্যাপের মাধ্যমে GUI ব্যবহার করে এটি করতে পারেন৷

যদিও প্রথম বিকল্পটি দ্রুততর, এতে একটি CMD উইন্ডোর ভিতরে কিছু অপারেশন করা জড়িত, যা কিছু ব্যবহারকারীকে ভয় দেখাতে পারে। আপনি যদি আপনার প্রযুক্তিগত দক্ষতায় আত্মবিশ্বাসী না হন, তাহলে আমরা আপনাকে দ্বিতীয় নির্দেশিকা অনুসরণ করার পরামর্শ দিই কারণ এটি অ-প্রযুক্তিগত ব্যক্তিদের জন্য অনুসরণ করা সহজ৷

CMD এর মাধ্যমে Windows স্টোর ক্যাশে রিসেট করা হচ্ছে

  1. Windows কী + R টিপে একটি রান ডায়ালগ বক্স খুলুন . এরপর, “cmd” টাইপ করুন রান এর ভিতরে উইন্ডো টেক্সট বক্স এবং Ctrl + Shift + Enter টিপুন প্রশাসনিক সুবিধা সহ একটি কমান্ড প্রম্পট খুলতে। যখন আপনাকে UAC (ব্যবহারকারীর অ্যাকাউন্ট নিয়ন্ত্রণ) দ্বারা অনুরোধ করা হয় , হ্যাঁ ক্লিক করুন অ্যাডমিন অ্যাক্সেস প্রদান করতে উইন্ডোজ 10 এ 0xc00d36cb ত্রুটি কিভাবে ঠিক করবেন?
  2. যখন আপনি এলিভেটেড কমান্ড প্রম্পটের ভিতরে থাকবেন, নিম্নলিখিত কমান্ডটি টাইপ করুন এবং এন্টার টিপুন সমস্ত নির্ভরতা সহ উইন্ডোজ স্টোর রিসেট করতে:
    wsreset.exe
    উইন্ডোজ 10 এ 0xc00d36cb ত্রুটি কিভাবে ঠিক করবেন?
  3. কমান্ডটি সফলভাবে প্রক্রিয়া করা হলে, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং পরবর্তী সিস্টেম স্টার্টআপে সমস্যাটির সমাধান হয়েছে কিনা তা দেখুন।

সেটিংস অ্যাপের মাধ্যমে উইন্ডোজ স্টোর ক্যাশে রিসেট করা হচ্ছে

  1. Windows কী + R টিপুন একটি রান খুলতে সংলাপ বাক্স. নতুন খোলা রান বক্সের ভিতরে, টাইপ করুন “ms-settings:appsfeatures”  এবং Enter টিপুন অ্যাপস এবং বৈশিষ্ট্যগুলি খুলতে সেটিংসের মেনু অ্যাপ।
  2. আপনি অ্যাপস এবং বৈশিষ্ট্যগুলি ভিতরে প্রবেশ করতে পরিচালনা করার পরে৷ স্ক্রীন, ইনস্টল করা ইউনিভার্সাল উইন্ডোজ প্ল্যাটফর্ম (UWP) তালিকার মধ্য দিয়ে নিচে স্ক্রোল করুন অ্যাপস এবং মাইক্রোসফ্ট স্টোর এন্ট্রি সনাক্ত করুন।
  3. একবার আপনি সঠিক অ্যাপ্লিকেশনটি খুঁজে পেলে, উন্নত বিকল্পগুলি খুঁজুন হাইপারলিংক এবং এটিতে ক্লিক করুন (যেখানে প্রকাশক তালিকাভুক্ত)।
  4. আপনি উন্নত বিকল্পের ভিতরে আপনার পথ খুঁজে বের করার জন্য পরিচালনা করার পরে মেনু, রিসেট এ ক্লিক করুন বোতাম, তারপর রিসেট এ ক্লিক করুন আবার নিশ্চিত করতে এবং ক্যাশে সাফ করার প্রক্রিয়া শুরু করতে।
  5. প্রক্রিয়াটি সম্পূর্ণ না হওয়া পর্যন্ত অপেক্ষা করুন, তারপর আপনার কম্পিউটার রিবুট করুন এবং পরবর্তী কম্পিউটার স্টার্টআপে সমস্যাটির সমাধান হয়েছে কিনা তা দেখুন।
উইন্ডোজ 10 এ 0xc00d36cb ত্রুটি কিভাবে ঠিক করবেন?

একই 0xC00D36CB ত্রুটি  হলে আপনি যখন একই ক্রিয়া সম্পাদন করেন তখনও ঘটছে, নীচের পরবর্তী পদ্ধতিতে যান৷

পদ্ধতি 3:ফাইলের অনুমতি পরিবর্তন করা

কিছু প্রভাবিত ব্যবহারকারীরা রিপোর্ট করেছেন যে, এই বিশেষ সমস্যাটি অনুমতি সমস্যার কারণেও ঘটতে পারে। যদি আপনি একটি .MP3 বা .MP4 ফাইলের নির্দিষ্ট বিবরণ পরিবর্তন করার চেষ্টা করার সময় সমস্যার সম্মুখীন হন, তাহলে সম্ভাবনা আছে আপনি প্রপার্টিগুলি অ্যাক্সেস করে সমস্যাটি সমাধান করতে সক্ষম হবেন স্ক্রীন এবং মালিক পরিবর্তন করছে সবাইকে৷

একাধিক উইন্ডোজ অ্যাকাউন্টের সাথে একটি পিসিতে এই সমস্যার সম্মুখীন হওয়া বেশ কয়েকজন ব্যবহারকারী রিপোর্ট করেছেন যে তারা হঠাৎ 0xC00D36CB ত্রুটির সম্মুখীন না হয়েই ফাইলটির নাম পরিবর্তন করতে বা ম্যানিপুলেট করতে সক্ষম হয়েছেন  ফাইলের মালিকানা পরিবর্তন করার পর।

এখানে একটি মালিকানা বিরোধ এড়াতে ফাইলের অনুমতি পরিবর্তন করার জন্য একটি দ্রুত নির্দেশিকা রয়েছে:

  1. যে ফাইলটিতে সমস্যা হচ্ছে সেটিতে ডান-ক্লিক করুন এবং প্রপার্টি-এ ক্লিক করুন নতুন উপস্থিত প্রসঙ্গ মেনু থেকে।
  2. একবার আপনি বৈশিষ্ট্যের ভিতরে চলে গেলে স্ক্রীন, নিরাপত্তা নির্বাচন করুন উপরের রিবন মেনু থেকে ট্যাব।
  3. এরপর, উন্নত ক্লিক করুন অনুমতি এর অধীনে বোতাম জন্য।
  4. যখন আপনি উন্নত নিরাপত্তা সেটিংস-এর ভিতরে থাকবেন যে ফাইলটি আপনাকে সমস্যা দিচ্ছে তার জন্য, উপরে মালিক বিভাগটি সন্ধান করুন এবং পরিবর্তন-এ ক্লিক করুন এর সাথে যুক্ত বোতাম।
  5. অভ্যন্তরে ব্যবহারকারী বা গোষ্ঠী নির্বাচন করুন উইন্ডোতে, নির্বাচনের জন্য অবজেক্টের নাম লিখুন-এ যান বিভাগ এবং টাইপ করুন সবাই টেক্সট বক্সে। তারপর, নামগুলি পরীক্ষা করুন-এ ক্লিক করুন৷ নতুন মালিকানা যাচাই করতে।
  6. ঠিক আছে ক্লিক করুন পরিবর্তনগুলি সংরক্ষণ করতে, তারপর প্রয়োগ করুন এ ক্লিক করুন৷ নতুন মালিককে বাঁচাতে।
  7. আগে খোলা সমস্ত উইন্ডো বন্ধ করুন, তারপরে সেই ক্রিয়াটি পুনরাবৃত্তি করুন যা আগে ত্রুটিটি ট্রিগার করেছিল এবং দেখুন সমস্যাটি এখন সমাধান হয়েছে কিনা৷
উইন্ডোজ 10 এ 0xc00d36cb ত্রুটি কিভাবে ঠিক করবেন?

আপনি যদি এখনও 0xC00D36CB ত্রুটির সম্মুখীন হন ফাইলটি পরিবর্তন বা সরানোর চেষ্টা করার সময়, নীচের চূড়ান্ত পদ্ধতিতে চলে যান।

পদ্ধতি 4:একটি নতুন ব্যবহারকারী প্রোফাইল তৈরি করা

যদি উপরের কোনো পদ্ধতিই আপনাকে 0xC00D36CB ত্রুটি, কে বাধা বা সমাধান করার অনুমতি না দেয় সম্ভবত আপনি একটি দূষিত Windows প্রোফাইলের সাথে কাজ করছেন যা স্বাভাবিক ভিডিও প্লেব্যাক কার্যকারিতার সাথে হস্তক্ষেপ করছে।

বেশ কিছু উইন্ডোজ ব্যবহারকারী যারা এই সমস্যাটি সমাধান করার জন্য সংগ্রাম করছিল তারা অবশেষে একটি নতুন ব্যবহারকারী প্রোফাইল তৈরি করে সমস্যাটির সমাধান করতে সক্ষম হয়েছে এবং এটির পরিবর্তে এটি ব্যবহার করতে সক্ষম হয়েছে যা আগে সমস্যাটি সৃষ্টি করেছিল৷

Windows 10 এ একটি নতুন ব্যবহারকারী প্রোফাইল তৈরি করার জন্য এখানে একটি দ্রুত নির্দেশিকা রয়েছে:

  1. একটি নতুন রান খুলুন Windows কী + R টিপে ডায়ালগ বক্স . এরপর, টাইপ করুন “ms-settings:otherusers” পাঠ্য বাক্সের ভিতরে এবং এন্টার টিপুন পরিবার ও অন্যান্য ব্যক্তিদের খুলতে সেটিংস-এর ট্যাব অ্যাপ উইন্ডোজ 10 এ 0xc00d36cb ত্রুটি কিভাবে ঠিক করবেন?
  2. একবার আপনি পরিবার এবং অন্যান্য ব্যবহারকারীদের ভিতরে চলে গেলে ট্যাব, ডানদিকের ফলকে নিচে যান এবং অন্যান্য ব্যবহারকারীদের নিচে স্ক্রোল করুন অধ্যায়. আপনি যখন সেখানে যেতে পরিচালনা করেন, তখন এই পিসিতে অন্য কাউকে যোগ করুন এ ক্লিক করুন .
  3. নতুন সেটআপ স্ক্রিনে, আপনার Microsoft অ্যাকাউন্টের সাথে যুক্ত ইমেল এবং ফোন নম্বর যোগ করে শুরু করুন। যদি আপনি একটি স্থানীয় অ্যাকাউন্ট প্রতিষ্ঠা করতে চান, তাহলে "আমার কাছে এই ব্যক্তির সাইন-ইন তথ্য নেই"-এ ক্লিক করুন .
  4. পরবর্তী স্ক্রিনে, আপনার Microsoft অ্যাকাউন্টের শংসাপত্র টাইপ করা শুরু করুন বা একটি Microsoft অ্যাকাউন্ট ছাড়াই একজন ব্যবহারকারী যোগ করুন-এ ক্লিক করুন (যদি আপনি একটি স্থানীয় অ্যাকাউন্টের জন্য যেতে চান)।
    দ্রষ্টব্য :মনে রাখবেন যে আপনি একটি স্থানীয় অ্যাকাউন্ট তৈরি করলে, কিছু অনলাইন বৈশিষ্ট্য কাজ করা বন্ধ করে দেবে।
  5. আপনার নতুন অ্যাকাউন্টের জন্য একটি ব্যবহারকারীর নাম এবং একটি পাসওয়ার্ড সেট আপ করুন৷ তারপরে আপনাকে একটি নিরাপত্তা প্রশ্ন বরাদ্দ করতে বলা হবে। আপনার এটি করা উচিত যাতে আপনি আপনার পাসওয়ার্ড ভুলে গেলে আপনার কাছে একটি পুনরুদ্ধারের বিকল্প থাকে৷
  6. আপনি আপনার অ্যাকাউন্ট তৈরি করতে পরিচালনা করার পরে, আপনার কম্পিউটার পুনরায় চালু করুন এবং পরবর্তী স্টার্টআপ সিকোয়েন্সের সময় আপনার নতুন অ্যাকাউন্ট দিয়ে লগ ইন করুন৷
  7. একবার পরবর্তী স্টার্টআপ সিকোয়েন্স সম্পূর্ণ হলে, আপনি 0xC00D36CB ত্রুটির সম্মুখীন না হয়ে .MCV, .MP3, বা .MP4 ফাইলগুলি চালাতে পারেন কিনা তা দেখুন৷
উইন্ডোজ 10 এ 0xc00d36cb ত্রুটি কিভাবে ঠিক করবেন?
  1. Windows 11 এ 0xc00007b ত্রুটি কিভাবে ঠিক করবেন

  2. Windows XP-এ "Stop 0x0000007B" ত্রুটি কিভাবে ঠিক করবেন

  3. উইন্ডোজ কম্পিউটারে 0x0000c1f5 কীভাবে ঠিক করবেন

  4. কিভাবে উইন্ডোজ 1408 ত্রুটি ঠিক করবেন