কম্পিউটার

ঠিক করুন:HBO GO কাজ করছে না

HBO GO হল আমেরিকান প্রিমিয়াম কেবল নেটওয়ার্ক HBO দ্বারা অফার করা একটি স্ট্রিমিং পরিষেবা৷ এটি এইচবিও গ্রাহকদের বিভিন্ন ডিভাইস এবং অ্যাপ্লিকেশনের মাধ্যমে সমস্ত এইচবিও বিষয়বস্তুর চাহিদা অনুযায়ী ভিডিও স্ট্রিম করার অনুমতি দেয়। যদিও এটি খুব যত্ন সহকারে রক্ষণাবেক্ষণ করা হয়, তবুও কিছু ভিন্ন কারণে HBO GO কাজ করছে না সম্পর্কে বেশ কয়েকটি প্রতিবেদন রয়েছে।

ঠিক করুন:HBO GO কাজ করছে না

HBO GO কাজ না করার কারণ কী?

ব্যবহারকারীদের কাছ থেকে অসংখ্য প্রতিবেদন পাওয়ার পর, আমরা এই বিশেষ সমস্যাটি তদন্ত করেছি এবং একটি নির্দেশিকা লিখেছি যা বেশিরভাগ ব্যবহারকারীর জন্য সমস্যাটির সমাধান করেছে৷ এছাড়াও, আমরা কারণগুলির একটি তালিকা একসাথে রেখেছি যার কারণে ত্রুটিটি ট্রিগার হয়েছে এবং সেগুলি নিম্নরূপ তালিকাভুক্ত করা হয়েছে:

  • অ্যাপ্লিকেশন বা সিস্টেম আপডেট :পুরানো অ্যাপ্লিকেশন এবং সিস্টেম সংস্করণগুলি ব্যবহার করার কারণে আপনি বেশিরভাগ সময় একটি প্রারম্ভিক স্ক্রীন বা প্লেব্যাকের সমস্যায় আটকে থাকবেন৷ এই ক্ষেত্রে, আপনি আপনার Android TV এবং স্মার্টফোনে আপনার ডিভাইস এবং HBO GO অ্যাপ্লিকেশন আপডেট করে সমস্যার সমাধান করতে পারেন।
  • ব্রাউজার প্লাগইনগুলি৷ :যারা ব্রাউজারে HBO GO দেখেন তারা ব্রাউজার প্লাগইন এবং এক্সটেনশন ব্যবহারকারীর জন্য সাইট বা প্লেয়ার ব্লক করার কারণে এই সমস্যায় পড়বেন৷
  • সার্ভার ডাউন :আপনি যখন লগ ইন করতে বা কোনো ভিডিও চালাতে অক্ষম হন, সর্বদা প্রথমে সার্ভারের স্থিতি পরীক্ষা করুন৷ কারণ সার্ভারগুলি যদি ডাউন থাকে তবে সেগুলি ঠিক না হওয়া পর্যন্ত কিছুই সঠিকভাবে কাজ করবে না৷

নিচের যেকোন পদ্ধতি চেক করার আগে, নিশ্চিত করুন যে HBO GO সার্ভার ডাউন না হয়েছে তা “DownDetector-এ চেক করে " এখন যেহেতু আপনি জানেন যে কোন জিনিসগুলি HBO GO এর কাজ না করার জন্য সমস্যার কারণ হতে পারে, আমরা এই সমস্যাটি সমাধানের পদ্ধতিগুলির দিকে এগিয়ে যাব৷

পদ্ধতি 1:স্মার্ট টিভি আপডেট করা

যারা স্মার্ট টিভিতে HBO GO ব্যবহার করছেন তারা সবসময় তাদের সফটওয়্যার আপ টু ডেট রাখবেন। কারণ বেশিরভাগ সময় যদি টিভি সফ্টওয়্যারটি পুরানো হয়ে যায় তবে এটি HBO GO অ্যাপ্লিকেশনের স্ক্রিন আটকে যাওয়ার মতো কিছু বাগ তৈরি করবে। আপনার স্মার্ট টিভিতে এটি ঠিক করতে, আপনাকে সেটিংসে যেতে হবে এবং নীচের পদক্ষেপগুলি অনুসরণ করে আপনার সফ্টওয়্যার আপডেট করতে হবে:

  1. আপনার HBO GO থেকে প্রস্থান করুন অ্যাপ্লিকেশন এবং স্মার্ট হাব
  2. মেনু-এ সেটিংস খুলুন , তারপর Support
    -এ যান
  3. এখন “সফ্টওয়্যার আপডেট নির্বাচন করুন " ঠিক করুন:HBO GO কাজ করছে না
  4. "এখনই আপডেট করুন নির্বাচন করুন৷ " ঠিক করুন:HBO GO কাজ করছে না
  5. স্মার্ট হাবে ফিরে যান এবং HBO GO খুলুন ফলাফল পরীক্ষা করতে

পদ্ধতি 2:ব্রাউজার প্লাগইন এবং এক্সটেনশন চেক করা (PC's)

কিছু প্লাগইন এবং এক্সটেনশন সাইট বা ভিডিও প্লেয়ার ব্লক করার কারণে বেশিরভাগ ব্রাউজার ব্যবহারকারী HBO GO থেকে কোনো ভিডিও চালাতে অক্ষম। ফ্ল্যাশ প্লেয়ার প্লাগইনে সাইট ব্লক করার একটি বিকল্প রয়েছে এবং অ্যাডব্লকের মতো কিছু এক্সটেনশন বিজ্ঞাপনের কারণে কয়েকটি সাইট ব্লক করতে পারে। আমরা ফ্ল্যাশ প্লেয়ার প্লাগইন পরীক্ষা করব এবং নীচের পদক্ষেপগুলি অনুসরণ করে এক্সটেনশনগুলি নিষ্ক্রিয় করব:

  1. Chrome খুলুন শর্টকাটটিতে ডাবল ক্লিক করে এবং ঠিকানা বারে এটি টাইপ করুন:
    chrome://settings/content/flash
    
    ঠিক করুন:HBO GO কাজ করছে না

    নিশ্চিত করুন যে সাইটটি ব্লক করা হয়নি

  2. এক্সটেনশনের জন্য ঠিকানা বারে এটি টাইপ করুন:
    chrome://extensions/
    
    ঠিক করুন:HBO GO কাজ করছে না
  3. তারপর টগল করুন বন্ধ সমস্ত এক্সটেনশন
  4. এখন আপনার ব্রাউজার রিস্টার্ট করুন এবং HBO GO চেক করুন
  5. কোনটি সমস্যা সৃষ্টি করছে তা দেখতে আপনি একে একে এক্সটেনশন চালু করতে পারেন

পদ্ধতি 3:HBO GO অ্যাপ্লিকেশনের ডেটা সাফ করা (Android)

বিকাশকারীরা নতুন আপডেটে অ্যাপ্লিকেশনের বেশিরভাগ বাগ এবং সমস্যাগুলি ঠিক করে। কিন্তু কখনও কখনও HBO GO অ্যাপ্লিকেশনের জন্য আপনার ফোনে সংরক্ষিত ডেটা কাজ না করার কারণ হতে পারে। অ্যাপ্লিকেশনটি ডিভাইসে ব্যবহারকারীর ডেটা সংরক্ষণ করে যা দূষিত বা ভাঙা হতে পারে; তাই সেটিংসে অ্যাপ্লিকেশন ক্যাশে ডেটা সাফ করলে সমস্যার সমাধান হতে পারে। এটি করতে, নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. আপনার ফোনে যান “সেটিংস ” এবং “অ্যাপ্লিকেশন ম্যানেজার/অ্যাপস নির্বাচন করুন "
  2. HBO GO অনুসন্ধান করুন ” অ্যাপ, এবং সেটি নির্বাচন করুন
  3. এখন "ক্যাশে সাফ করুন এ আলতো চাপুন৷ ” অথবা “ডেটা সাফ করুন " ঠিক করুন:HBO GO কাজ করছে না
  4. এটি হয়ে গেলে, অ্যাপ্লিকেশনটি পরীক্ষা করে দেখুন।

  1. ঠিক করুন:DisplayLink Windows 10 কাজ করছে না

  2. ঠিক করুন:Chromecast কাজ করছে না

  3. ফিক্স ইউটিউব পিকচার ছবিতে কাজ করছে না

  4. HBO Go বা HBO এখন কাজ করছে না এমন সমস্যা কিভাবে ঠিক করবেন?