কম্পিউটার

Nokia Lumia 520 পর্যালোচনা - বেশ সুন্দর

আমি স্মার্টফোনের একটি বড় ভক্ত নই, আসলে. আমি উইন্ডোজ 8 এর বড় ভক্ত নই, আসলে। তাহলে কেন আমি এমন একটি ডিভাইস কিনব যা এই দুটি সত্যের মধ্যে মোড়ে পড়ে? উত্তর সহজ। প্রযুক্তিগত অন্বেষণ, সস্তা দাম, এবং Nokia.

নোকিয়া তাদের হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার যেভাবে করেছে তা আমি সবসময় পছন্দ করি। একটি স্বজ্ঞাত উপস্থাপনা স্তরের সাথে মিলিত মার্জিত ডিভাইস সরবরাহ করে কীভাবে ব্যবহারকারীকে খুশি করা যায় তা তারা জানত। একটি নোকিয়া ফোন ব্যবহার করার সময় আপনার কখনই একটি ম্যানুয়াল প্রয়োজন ছিল না, এবং কোম্পানিটি বাজারের ঢালে প্রায় পতন শুরু করার পরেও এটি সত্য থেকে গেছে। তাই আমি তাদের সর্বশেষ ডিভাইসগুলির মধ্যে একটি পরীক্ষা করে দেখেছি এটি যতটা বৈপ্লবিক। পড়ুন।


ফোন, স্পেক এবং এরকম

আনুষ্ঠানিকভাবে, Nokia Lumia 520 একটি এন্ট্রি-লেভেল উইন্ডোজ ফোন 8 ডিভাইস। এর অর্থ হ'ল এটিতে কিছু বৈশিষ্ট্যের অভাব রয়েছে যা আপনি আরও ব্যয়বহুল স্মার্টফোনে পাবেন, যেমন ফ্রন্ট-ফেসিং ক্যামেরা, সেলফ মাগশট, ক্যামেরা ফ্ল্যাশ, কম্পাস ইত্যাদির জন্য। খুশির দিক থেকে, আপনি ভাল পিক্সেল ঘনত্ব, 800x480px স্ক্রীন ইকুইটি, এবং স্পর্শ পৃষ্ঠ যা গ্লাভস পরার সময় ব্যবহারযোগ্য হওয়ার জন্য যথেষ্ট সূক্ষ্ম, যদি আপনি জীবাণুমুক্ত হন, সিরিয়াল কিলার বা উভয়ই, অথবা নখ দিয়ে, আপনি কিছু বৃদ্ধি ঘটতে. তারপরে, আপনি আপনার ব্যাটারিতে বেশ কিছুটা রসায়ন পাবেন। 512MB RAM খুব বেশি মনে হয় না, এবং 8GB অভ্যন্তরীণ স্টোরেজ সেখানে বেশিরভাগ স্মার্টফোনের জন্য আদর্শ, কিন্তু আমরা দেখব যে এই স্পেসিফিকেশনগুলি বিল পূরণ করে কিনা।

কুইচের কথা বলতে গেলে, এটি একটি সস্তা ডিভাইস। শিপিংয়ের আগে খনি খরচ USD179.99, এবং আমরা আন্তর্জাতিক, আনলক করা সংস্করণ সম্পর্কে কথা বলছি। আমি আরও সস্তা উদাহরণ দেখেছি, USD159.99-এর মতো কম, কিন্তু আরও দামী এবং ধীর ডেলিভারি সহ।

ফোনটি হালকা, এবং এটি কিছু উচ্চ-ঘর্ষণ প্লাস্টিকের আবরণে আসে, তাই এটি আপনার হাত থেকে পিছলে যায় না। এটি রাখা খুব আরামদায়ক নয়, তবে তারপরে, কোনও স্মার্টফোনেরই সঠিক ergonomics নেই। আপনি যদি এটি চান তবে আপনাকে একটি বোবা ডিভাইস নিয়ে যেতে হবে। যাইহোক, আমি সাদা কালো ডিজাইন বেছে নিয়েছি, কারণ এটি চটকদার হলুদ বা নীল বা গোলাপী রঙের চেয়ে সুন্দর।



পিছনের কভারটি বন্ধ করা কিছুটা কঠিন। আপনাকে প্রথমে ঢাকনার উপরের প্রান্তটি পুরষ্কার করতে হবে এবং এর জন্য আপনার মৃদু আঙ্গুলের প্রয়োজন হবে এবং এটি ঠিক করার জন্য আঙ্গুলের নখের কিছুটা বৃদ্ধি প্রয়োজন, অন্যথায়, আপনি কিছু সময়ের জন্য সংগ্রাম করতে পারেন। নীচে, আপনি একটি সিম কার্ডের জন্য একটি স্লট পাবেন, মাইক্রো-সাইজ, একটি 64GB SD কার্ড স্লট, খালি, অবশ্যই, এবং একটি অপসারণযোগ্য ব্যাটারি৷

পরিধি সম্পর্কে গেলে, Nokia Lumia 520 মোট তিনটি ফিজিক্যাল বোতামের সাথে আসে, সবগুলোই ডান পাশে থাকে, যার মধ্যে রয়েছে ভলিউম মিটার, পাওয়ার/লক বোতাম এবং কুইক এক্সেস ক্যামেরা সুইচ, এই সুবিধাবাদী শটগুলির জন্য। আপনি অবশ্যই খুব বেশি মানের ছবি পাবেন না, মাত্র 5MP ঘনত্বের সাথে, কিন্তু এটা ঠিক আছে, আমার ধারণা। নীচে, মিনি-ইউএসবি পাওয়ার সাপ্লাইয়ের জন্য একটি একক জ্যাক। অনুসরণ করতে আরো.

Nokia Lumia 520 পর্যালোচনা - বেশ সুন্দর

ওহ, শুধু মজা করার জন্য, তাই আমরা এগিয়ে যাওয়ার আগে মনোভাবকে একটু মশলাদার করি, এখানে আপনার বন্ধুদের জন্য একটি মজার স্ল্যাশ ভীতিকর ছোট্ট চিত্র রয়েছে। ওহ, আপনি অবশ্যই একমত হবেন যে আমি সত্যিই সেখানে রচনাটি দিয়ে পেরেছি। Pennywise, memegenerator.net এর সৌজন্যে। সেখানে, আপনি এটা পছন্দ করেন, না. ভালো করে ঘুমাও. আমাদের সামান্য পর্যালোচনা ফিরে.

উইন্ডোজ ফোন 8

এখন, এখানে চতুর প্রশ্ন? এটা কি কখনও চুষবে, ইও, আমি জানি না, লাইট বন্ধ করুন এবং আমি জ্বলে উঠব। দুঃখিত, আমি সেখানে কিছু ভ্যানিলা আইস লিরিক্সের সাথে কিছুটা বিভ্রান্ত হয়েছি। যাইহোক, আপনি সকলেই জানেন, উইন্ডোজ 8 এবং এর বোকা উত্তরসূরি উভয়ই বিশাল ব্যর্থতা। ডেস্কটপে, তারা বৈশিষ্ট্য এবং ক্ষমতার এমন একটি মূঢ় সংমিশ্রণ তৈরি করে, আপনি আপনার টেস্টগুলিকে একটি চেয়ারে আটকে রাখা এবং তারপরে চারপাশে ঝাঁপিয়ে পড়া ভাল।

এমনকি একটি টাচ স্ক্রিন সহ একটি ল্যাপটপে, যেটি মেট্রো স্ল্যাশ মডার্ন স্ল্যাশ নামক বিব্রতকরতার আমার শেষ এবং সম্ভবত চূড়ান্ত পর্যালোচনা ছিল, যাই হোক না কেন, উইন্ডোজ 8 এর মধ্যে কিছুই ছিল না। স্টোরের সমস্ত অ্যাপগুলি ক্লাসিক সমতুল্যগুলির থেকে সমানভাবে নিকৃষ্ট ছিল৷ তাই, এখানে কি দেয়?

সারপ্রাইজ

আমি ফোন চালু করার সময় যে সহজ, বাধাহীন, বন্ধুত্বপূর্ণ কমনীয়তা জীবনে এসেছিল তার জন্য কিছুই আমাকে প্রস্তুত করতে পারেনি। সমস্ত প্লেইন, তীক্ষ্ণ কোণ যেগুলি ডেস্কটপে কাজ করে না তা হল প্লাস্টিক এবং কাচের একটি হাতের আকারের ব্লকে একটি শীতল, সংক্ষিপ্ত, IKEA-স্টাইলের আশীর্বাদ৷ সত্যই, এবং এটি এমন একজন ব্যক্তির কাছ থেকে যা উইন্ডোজ 8 কে ঘৃণা করে।

প্রাথমিক ব্যবহারকারী সেটআপ সহজ, দ্রুত এবং - আবার - বন্ধুত্বপূর্ণ। আপনাকে প্রকৃতপক্ষে অপ্ট-আউট করতে বলা না করে, মাইক্রোসফ্ট সংগ্রহ করতে চায় এমন বেশিরভাগ জিনিস বেছে নিতে বলা হয়েছে। কিছু সময় আগের অ্যান্ড্রয়েড ফোনের সাথে আমার অভিজ্ঞতার সাথে তুলনা করুন। কিন্তু আমরা শুধু শুরু করছি।

মাইক্রোসফ্ট বা নোকিয়া যেকোন পরিষেবায় সাইন ইন করার প্রয়োজন নেই৷ আপনি লগ ইন না করেই ডিভাইস আপডেট পেতে পারেন৷ আপনি আপনার পরিচয় গোপন রেখে বেশিরভাগ ফোন পরিষেবাও ব্যবহার করতে পারেন৷ এটা খুব ভাল. চমৎকার, আসলে. আপনি চাইলে, Nokia এ সাইন ইন করতে পারেন এবং নিজের জন্য একটি live.com অ্যাকাউন্ট তৈরি করতে পারেন, যা আপনাকে স্টোর থেকে নতুন প্রোগ্রাম ডাউনলোড করতে, নেভিগেশন সফ্টওয়্যারের জন্য মানচিত্র পেতে এবং আপনার সেটিংসের পর্যায়ক্রমিক ব্যাকআপ তৈরি করতে দেয়। এখানে এবং সেখানে কিছু অন্যান্য জিনিস.

ইউজার ইন্টারফেস

উইন্ডোজ ফোন 8 আশ্চর্যজনকভাবে স্বজ্ঞাত। আমি কয়েক সেকেন্ডের মধ্যে সবকিছু খুঁজে পেতে সক্ষম হয়েছিলাম, এবং আমি একবারও হতাশ হইনি। আমি অল্প বিশদগুলি দ্রুত যথেষ্ট খুঁজে বের করেছি এবং সেটিংস মেনুটি একটি হাওয়া। বিভিন্ন ধরণের ফোনে অ্যান্ড্রয়েডের সাথে ঝাঁকুনি দেওয়ার পরে এবং কিছুক্ষণের জন্য আমার স্যামসাং ট্যাবলেট ব্যবহার করার পরে, আমি আসলে বিকল্পগুলির অভাব দেখে অবাক হয়েছিলাম। কিন্তু তারপর, অ্যান্ড্রয়েড জ্ঞানীদের জন্য ডিজাইন করা হয়েছে, এবং উইন্ডোজ ফোন নয়।

সিস্টেম এছাড়াও খুব প্রতিক্রিয়াশীল. অ্যাপগুলি দ্রুত খোলে, এবং আপনি বেসিক প্রসেসরের মতো অনুভব করেন না এবং মাত্র 512MB র‍্যাম কোনও সমস্যা তৈরি করে। অবশ্যই, আমি একজন সাধারণ ব্যবহারকারী নই, তাই আমার সঙ্গীত এবং ভিডিও ব্যবহার বা গেমিং এর প্রোফাইলটি সাধারণ চাম্পের উপর খুব কমই বহন করে, কিন্তু আমার চাহিদা এবং প্রত্যাশার জন্য, এটি খুব বেশি ছিল।

Nokia Lumia 520 পর্যালোচনা - বেশ সুন্দর

নেভিগেশন এবং মানচিত্র, চমৎকার!

এখানে এই ফোনের সেরা জিনিসগুলির মধ্যে একটি রয়েছে - সমস্ত নোকিয়া ফোন - নেভিগেশন সফ্টওয়্যার, যার কারণে এটি পর্যালোচনাতে নিজস্ব বিভাগ পায়৷ এমনকি আমার E71 তেও, অনেক দিন আগে, আমি বিশ্বের যে কোনো জায়গায় বিনামূল্যে, সম্পূর্ণ অফলাইন নেভিগেশন উপভোগ করেছি। E6 এর সাথে একই জিনিস, যা আমি এখনও মালিক, ব্যবহার এবং ভালবাসি। এখানে একই জিনিস.

Nokia Lumia 520 দুটি অ্যাপের সাথে আসে - এখানে মানচিত্র এবং এখানে ড্রাইভ। আপনি আপনার নেভিগেশন চলমান পেতে উভয় ব্যবহার করতে পারেন. প্রথমত, বিশ্বের যেকোনো জায়গায় সম্পূর্ণ অফলাইন ব্যবহারের জন্য কিছু বিনামূল্যের মানচিত্র ডাউনলোড করুন। তারপর, হয় একটি দেশের মানচিত্রে জুম করুন এবং তারপর একটি গন্তব্য সেট করতে আপনার আঙুল ব্যবহার করুন, বা একটি ঠিকানা অনুসন্ধান করুন, এবং তারপর আপনাকে সেখানে নির্দেশিত করার জন্য সফ্টওয়্যারটি পান৷ অনেকটা সিম্বিয়ান সংস্করণের মতো, প্রোগ্রামটি দ্রুত, সরল, নির্ভুল, কিন্তু পুরোনোটির একটি অনেক বেশি পোশ ইউকে (RP) মহিলা ভয়েস ছিল। নতুন এক সমতল বোধ.

Nokia Lumia 520 পর্যালোচনা - বেশ সুন্দর

Nokia Lumia 520 পর্যালোচনা - বেশ সুন্দর

ডিফল্ট অ্যাপস, মাল্টিমিডিয়া

ফোনটা খুব চর্বিহীন, বিশ্বাস করুন আর নাই করুন। আপনি ডিফল্টরূপে Feisty Turds ইনস্টল করতে পারেন, কিন্তু এটি পরিত্রাণ পেতে সহজ. কিছু গেম, এখানে এবং সেখানে কিছু সুবিধাজনক প্রোগ্রাম, কিন্তু সত্যিই অনেক নয়। আমি মনে করি এটি চমৎকার, কিন্তু গড় ব্যবহারকারী minimalism বিলাপ করতে পারে.

একটি জিনিস আপনি অবশ্যই লক্ষ্য করবেন যে বিভাগের শিরোনামগুলি স্ক্রিন বর্ডার দ্বারা এত সামান্য ক্রপ করা হয়। এটি উদ্দেশ্যমূলক, এবং ফোনে, এটি সূক্ষ্ম দেখায়। কিন্তু তারা যেভাবে অফিস 365-এ ঠিক একই বৈশিষ্ট্যটি প্রয়োগ করেছে, এটি বোকামি। তাই যে কল্পনা.

Nokia Lumia 520 পর্যালোচনা - বেশ সুন্দর

যাইহোক, মিউজিক প্লেব্যাক বরং চতুর। এমনকি আপনি লক স্ক্রিনে সঙ্গীত নিয়ন্ত্রণও পান এবং অডিওর গুণমান আশ্চর্যজনকভাবে ভালো। এটি একটি আনন্দদায়ক অভিজ্ঞতা ছিল. কিন্তু যখন এটি ভিডিও আসে তখন তা নয়। আমি দেখতে চেয়েছিলাম যে লুমিয়া একটি 1080p ভিডিও পরিচালনা করতে পারে কিনা, কিন্তু এটি এটি চালাতে অস্বীকার করে। আসলে, এটি আমাকে অনুলিপি করার সময় প্রথমে এটি রূপান্তর করতে বলেছিল, তখনই কোন ধরণের সন্দেহ উত্থাপিত হয়েছিল। তাই এটা হবে না. মানে, সিরিয়াসলি? AVI ফাইল? আপনি শুধুমাত্র WMV চান? কি! আমার কোন পছন্দ নেই.

Nokia Lumia 520 পর্যালোচনা - বেশ সুন্দর

ক্যামেরা

ক্যামেরাটি মোটামুটি খারাপ, আমি বলব, যদিও এটিতে একটি খুব শালীন লো-লাইট সেন্সর রয়েছে, যা ব্যাখ্যা করবে কেন আপনার ফ্ল্যাশের এত বেশি প্রয়োজন নেই, তবে আরও গভীরতার ক্ষেত্রটি সুন্দর, কম বিকৃত চিত্রের জন্য তৈরি করবে। অনবোর্ড সেন্সর সস্তা ফলাফল উত্পাদন করে, এমনকি একটি স্থির হাতে। সামগ্রিকভাবে, আপনি আপনার মাঝারি শট দিয়ে বিশ্বকে মুগ্ধ করতে পারবেন না এবং আপনার ভিউয়ার হতাশ হতে পারে। তারপর, আপনার কাছে প্যানোরামা এবং ফটো এডিটিং সফ্টওয়্যার রয়েছে, যা সামগ্রিকভাবে ঠিক আছে।

Nokia Lumia 520 পর্যালোচনা - বেশ সুন্দর

শুধু রেফারেন্সের জন্য, এটিকে আমার 8MP Nokia E6 শটের সাথে তুলনা করুন - উভয় ফোনের দাম প্রায় একই টাকা, কিন্তু এই ইস্পাত-পরিহিত প্রাণীটি অন্য বিশ্বের একটি ডাইনোসর, যদিও এটি বিশাল গাধায় লাথি দেয়।

ব্যাকআপ, ডেটা মাইগ্রেশন, অ্যাক্সেস

আমি অ্যান্ড্রয়েড ফোনগুলি সম্পর্কে একটি জিনিস ঘৃণা করি তা হল বিশেষায়িত তৃতীয় পক্ষের সরঞ্জামগুলি ব্যবহার না করে অফলাইনে ডেটা সংরক্ষণ করা খুব কঠিন, যা প্রায়শই খারাপ বিজ্ঞাপন ব্যানার দিয়ে লোড হয়৷ নোকিয়া + মাইক্রোসফ্টের সাথে, আপনি বেশিরভাগ জিনিস অফলাইনে করতে পারেন।

ডেস্কটপের জন্য Windows Phone অ্যাপ আপনাকে স্থানীয়ভাবে আপনার সঙ্গীত, ভিডিও এবং অন্যান্য নথি সিঙ্ক করতে দেয়। নিজেকে মেঘ করার দরকার নেই। সত্য, এটি পুরানো দিনের চমৎকার OVI স্টোরের মতো সহজ এবং ভাল নয়, তবে এটি এখনও বেশ সুবিধাজনক।

দুর্ভাগ্যবশত, আপনি যদি অন্য ডিভাইসগুলি থেকে আপনার পরিচিতিগুলি স্থানান্তর করতে চান তবে আপনাকে একটি ক্লাউড পদ্ধতি ব্যবহার করতে হতে পারে, যদিও সমর্থিত ফোনগুলির জন্য, ব্লুটুথ কাজ করতে পারে, যা আমাকে এখনও অন্বেষণ করতে হবে৷ নোকিয়ার জন্য, এটি অবশ্যই সূক্ষ্ম কাজ করা উচিত।

আমি PC স্যুট ব্যবহার করে E6 থেকে Lumia 520 এ আমার ফোন পরিচিতি আমদানি করেছি। এটি প্রথমে আমাকে আমার SkyDrive-এ সাইন ইন করতে বলে, যা আপনি একবার একটি live.com অ্যাকাউন্ট খুললেই পাবেন। তারপর, ফোনে, একই Microsoft অ্যাকাউন্ট দিয়ে সাইন ইন করা আমাকে পছন্দসই সিঙ্ক দিয়েছে, এবং ব্যবহারকারীদের নতুন ডিভাইসে পোর্ট করা হয়েছে। আপনি চাইলে ক্লাউড ড্রাইভ থেকে আর্কাইভ করা ফোন বুক মুছে ফেলতে পারেন।

তবে সামগ্রিকভাবে, আমি অ্যান্ড্রয়েড ডিভাইসগুলির সাথে যা অভিজ্ঞতা করেছি তার চেয়ে এটি এখনও অনেক বেশি সুবিধাজনক। অবশ্যই, আপনি যদি অনলাইনে যান, তাহলে Google আপনার মামা, এবং সবকিছুই পিচ্চি, কিন্তু আপনি যদি তা না চান, তাহলে আপনার ভাগ্যের বাইরে। মাইক্রোসফ্ট বিশ্বের সবচেয়ে সুন্দর কোম্পানি নাও হতে পারে, তবে এই বিষয়ে বাকিদের তুলনায় এটি একটি আদুরে টেডি বিয়ার।

অবশেষে, আপনার ফোনে সক্রিয় মাইক্রোসফ্ট অ্যাকাউন্টের সাথে, আপনি ক্লাউডে আপনার সমস্ত জিনিসপত্র, সেটিংস এবং অ্যাপ্লিকেশানগুলি ব্যাকআপ করতে পারেন, তাই যদি কখনও প্রয়োজন হয়, আপনি এটি পুনরুদ্ধার করতে সক্ষম হবেন। আপনার বিচক্ষণতা এবং সিদ্ধান্তের উপর নির্ভর করে যে আপনি বহিরাগত সার্ভারে ব্যক্তিগত কিছু সঞ্চয় করবেন কিনা যা সঠিক শংসাপত্র সহ যে কারো কাছে অ্যাক্সেসযোগ্য।

ব্যাটারি লাইফ

এমনকি ওয়াইফাই (উচ্চারিত স্ত্রী) চালু থাকা সত্ত্বেও, নেভিগেশন, এবং অন্যান্য বৈশিষ্ট্যের কিছু স্বাস্থ্যকর ব্যবহার, Lumia 520 প্রায় আড়াই দিনের ব্যাটারি লাইফ পরিচালনা করে। এটি একটি অত্যন্ত সম্মানজনক ব্যক্তিত্ব। আপনি যদি ওয়্যারলেস বন্ধ করে দেন, তাহলে আপনি কিছু ভাগ্যের সাথে এবং খুব বেশি বকবক ছাড়াই চার দিন পেতে পারেন। এখনও বেশ সপ্তাহ নয়+ E6 এর জন্য, কিন্তু ঠিক আছে।

Quirks

উইন্ডোজ ফোন সম্পর্কে কিছু অদ্ভুত বিশদ বিবরণ রয়েছে যা কিছু ব্যবহারকারীর কাছে অদ্ভুত মনে হতে পারে। বিভিন্ন ব্যবহারের প্রোফাইলের মত, সাধারণ, নীরব, আউটডোর ইত্যাদি। আপনি এখানে এগুলি পাবেন না। ফোনটি সাইলেন্স করার জন্য আপনাকে ভলিউম বারে ক্লিক করতে হবে, তারপর উপরের ডানদিকে কোণায় মিউট বিকল্পে টিক দিন।

কোন নিরাপত্তা বিকল্প নেই. যাই হোক। এটা ভালো, কিন্তু তারপরে, আপনি যদি একজন বোকা হয়ে থাকেন, তাহলে আপনি লক আউট, বাদ পড়া, এতিম, এবং কিছু না বলে মনে করবেন। আপনি বেহালা করতে সক্ষম হতে চাইবেন, সেটিংস পরিবর্তন করতে। বাস্তবে, আপনার কিছুই করা উচিত নয়। তবুও, কিছু লোক নিজেদের সাহায্য করতে পারে না, এবং তাদের নিয়ন্ত্রণ ব্যায়াম করার জন্য অপ্রয়োজনীয় টিঙ্কারিং প্রয়োজন, বা অন্তত তারা নিয়ন্ত্রণে আছে বলে মনে করতে।

এখন, একটা ধরা আছে...

দুর্দান্ত শোনাচ্ছে, কিন্তু। কেন নোকিয়া বিশ্ব বাজার জয় করছে না? হ্যাঁ, লুমিয়া 520 একটি চমত্কার ড্যান্ডি ডিভাইস, এবং এটি ভাল বিক্রি হচ্ছে, সব বিবেচনা করা হয়। কিন্তু বিশ্ব দৃশ্য একেবারে অ্যান্ড্রয়েড এবং আইফোন দ্বারা আধিপত্য। কারণ হল অ্যাপস। হ্যাঁ, আমরা সেখানে ফিরে যাচ্ছি, এবং আমরা অতীতে আমার Netrunner ম্যাগাজিন নিবন্ধে এই বিষয়ে কথা বলেছি। নোকিয়া যুদ্ধে জয়লাভ করতে পারেনি কারণ এটি অ্যাপগুলিকে অবহেলা করেছে, এবং লোকেরা এটাই চায়।

আমার মত কারো জন্য, Nokia Lumia 520 একেবারেই চমৎকার। সস্তা, সহজ, বিশদ বিবরণ এবং ফ্লাফের উপর খুব ঝোঁক, খুব পরিষ্কার, নান্দনিক, দ্রুত, মার্জিত, দুর্দান্ত অফলাইন বৈশিষ্ট্য সহ। কিন্তু সেখানকার বেশির ভাগ মূর্খরা এই পৃথিবী থেকে বিষ্ঠাকে ক্যাশ করতে চায়।

মাইক্রোসফ্ট তাদের স্টোরে যা যায় সে সম্পর্কে খুব কঠোর, যার অর্থ তার নিজস্ব বাজার তার প্রতিদ্বন্দ্বীদের অফার থেকে পিছিয়ে রয়েছে। আপনি শত্রু অফার যে রঙ এবং উত্তেজনা পাবেন না. সুতরাং মাইক্রোসফ্ট তাদের ডিভাইসগুলি সাধারণ ছেলে এবং মেয়েদের কাছে বিক্রি করার চেষ্টা করতে কঠোর ঘামতে চলেছে, যারা তাদের অর্থহীন জীবনে কিছু নির্বোধ উত্তেজনা চায়। এবং এটি এমন কিছু যা আমার পর্যালোচনা সমাধান করতে পারে না।

উপসংহার

আমার প্রয়োজনে, আমার স্বাদের জন্য, Nokia Lumia 520 একটি নিখুঁত ফোন। এটিতে আমার প্রয়োজনীয় এবং প্রয়োজনীয় সমস্ত উপাদান রয়েছে এবং অতিরিক্ত নোংরামি যা আমার নেই। বরাবরের মতো, নকিয়া একটি শালীন ব্যাটারি লাইফ, প্রোগ্রামগুলির একটি শক্ত অস্ত্রাগার এবং একটি দুর্দান্ত নেভিগেশন সিস্টেম সহ একটি অর্গোনমিক আনন্দ তৈরি করার একটি দুর্দান্ত কাজ করেছে এবং এত সস্তা দামে, এটি একটি দর কষাকষি।

কিন্তু আসল চমক হল Microsoft Windows Phone 8. সত্যিই। উইন্ডোজ 8 ডেস্কটপে এমন একটি ক্রিটিনাস উদ্ভাবন, কিন্তু ফোনে, এটি শুধুমাত্র বোধগম্য নয়, এটি প্রতিযোগিতাকে হারায়। ন্যূনতম, মসৃণ, মার্জিত, ব্যবহারিক, স্বজ্ঞাত। আপনি আরও ভাল মিডিয়া সমর্থন চাইতে পারেন, তাই হ্যাঁ, আমি আপনাকে এটি প্রদান করব। কিন্তু আপনি অন্যান্য ফাংশন একটি ধাতু পেতে যা কনস অফসেট. তাই নতুন এই ফোন অপারেটিং সিস্টেমের প্রশংসা করছি। সেটা কল্পনা করুন। আমি আমার নিজের উপসংহারে হতবাক।

সাধারণ ব্যবহারকারীর জন্য, আমি এতটা নিশ্চিত নই। মানুষ তাদের অ্যাপ্লিকেশন চান. এটি কতটা সুন্দর বা আড়ম্বরপূর্ণ তা তারা বিবেচনা করে না, তারা সিস্টেমের প্রয়োজনীয়তা, বিক্রেতা লক ইন, ক্লাউডের ঝামেলা, স্বল্প ব্যাটারি লাইফ এবং বাকিগুলি সম্পর্কে চিন্তা করে না। তারা কেবল বিনোদনের যত্ন নেয়, এবং Nokia Lumia 520 সেরা বিনোদন ডিভাইস নয়। এটি অবশ্যই বাজারে থাকা আরও ভাল, আরও জ্ঞানী ফোনগুলির মধ্যে একটি।

পরীক্ষা-নিরীক্ষার প্রথম সপ্তাহের আগে আমি কখনই এই ফোনটি ব্যবহার করতে চাইনি। কিন্তু এখন আমি এটিকে আরও দীর্ঘ চেষ্টা করার বিষয়ে গুরুত্ব সহকারে বিবেচনা করছি। আমি আসলে আমার Nokia E6 কে কিছুক্ষণের জন্য একপাশে রেখে এই জিনিসটি নিয়ে খেলতে পারি। হতে পারে. যাইহোক, সমস্ত বিষয় বিবেচনা করা হয়, এটি একটি দুর্দান্ত ডিভাইস, এবং সেখানে যা আছে তার বিবেকহীন বোর্গ তরঙ্গ থেকে একটি সতেজ পরিবর্তন। যাদের তাত্ক্ষণিক আবেগের রোমাঞ্চের প্রয়োজন নেই তবে এর পরিবর্তে ব্যবহারিকতা খোঁজার জন্য অত্যন্ত সুপারিশ করা হয়েছে।

চিয়ার্স।


  1. Rikomagic MK802IV পর্যালোচনা - ক্ষুদ্র কিন্তু শক্তিশালী

  2. DVR-027 ড্যাশবোর্ড ক্যামেরা পর্যালোচনা

  3. ওপেনপ্যান্ডোরা পর্যালোচনা, দ্বিতীয় পর্ব

  4. XenServer + XenCenter পর্যালোচনা