কম্পিউটার

অ্যানিমোটো - দ্রুত, সহজে হত্যাকারী ভিডিও তৈরি করুন

কখনও কখনও, কাউকে প্রভাবিত করার একমাত্র সুযোগ হল দুটি ব্যস্ত ব্যবসা মিটিংয়ের মধ্যে 31-সেকেন্ডের উইন্ডো। আপনি 31 সেকেন্ডে কত বলতে পারেন? কিন্তু আপনি 31 সেকেন্ডে কতটা দেখাতে পারবেন? আহা!

এলিভেটর বক্তৃতা সম্পর্কে ভুলে যান। একটি অত্যাশ্চর্য লিফট ভিডিও, ফ্ল্যাশে, একটি ওয়েব পৃষ্ঠায় এম্বেড করা, অত্যাশ্চর্য অ্যানিমেশন প্রভাব সহ, সাউন্ড ট্র্যাক এবং বার্তা বিবৃতি সহ, যা আপনি আপনার সময়ের তিন মিনিটের মধ্যে তৈরি করতে পারেন, সম্পর্কে কেমন? শ্রুতিমধুর? অবশ্যই সঠিক. উপস্থাপনা তাই গতকাল. আপনি আপনার নিজের পিআর মাস্টার এবং একটি বিজ্ঞাপনী দল হয়ে উঠতে পারেন আপনার সময়ের কিছু মুহূর্ত এবং অ্যানিমোটো নামক একটি সুন্দর উদ্ভাবন ছাড়াই।

অ্যানিমোটো ইন অ্যাকশন

animoto হল একটি ওয়েবসাইট যা আপনাকে আপনার ছবি আপলোড করতে এবং শ্বাসরুদ্ধকর ভিডিওতে কম্পাইল করতে দেয়। আপনার কোন গ্রাফিক্স ডিজাইন, ওয়েব ডিজাইন বা কোডিং দক্ষতার প্রয়োজন নেই। আপনার কেবলমাত্র ছবিগুলির একটি সংগ্রহ এবং মাউস কার্সারগুলিকে সরানোর ক্ষমতা দরকার। এখন, অ্যানিমোটোকে অ্যাকশনে দেখা যাক!

নিবন্ধন করুন

animoto.com এ যান এবং নিবন্ধন করুন। এটা বিনামূল্যে এবং সহজ. একবার আপনি এই পর্যায়টি অতিক্রম করলে, আপনি নিজের ভিডিও তৈরি করা শুরু করতে পারেন।

ভিডিও তৈরি করুন

আমাদের কাছে এখনো কোনো ভিডিও নেই। এর একটি নতুন তৈরি করা যাক. বিভিন্ন ধরনের ভিডিও উপলব্ধ রয়েছে, কিছু যা শুধুমাত্র আপনি যদি অ-মুক্ত অ্যাকাউন্টের জন্য সাইন আপ করেন তবেই ব্যবহার করা যেতে পারে৷ যাইহোক, 30-সেকেন্ডের ছোট ভিডিও সবার জন্য বিনামূল্যে। একবার আপনি অ্যানিমোটোর শক্তির প্রশংসা করতে পারলে, আপনি অন্যান্য পরিকল্পনার জন্য সাইন আপ করতে পারেন।

অ্যানিমোটো - দ্রুত, সহজে হত্যাকারী ভিডিও তৈরি করুন

ছবি আপলোড করুন

ভিডিওর জন্য আপনি যে স্থির চিত্রগুলি ব্যবহার করতে চান তা নির্বাচন করার সময়৷ এগুলো ফটো, পারিবারিক ছবি, যাই হোক না কেন। আপনি একটি বিদ্যমান অ্যানিমোটো সংগ্রহ থেকে চিত্রগুলিও ব্যবহার করতে পারেন বা অনলাইন উত্স থেকে সেগুলি পুনরুদ্ধার করতে পারেন৷

আমি কম্পিজ ফিউশন ডেমো ইমেজগুলির একটি সংগ্রহের জন্য যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি... অত্যাশ্চর্য ফ্ল্যাশ প্রযুক্তি প্রদর্শনের জন্য এটির মাধ্যমে আরেকটি অত্যাশ্চর্য প্রযুক্তি প্রদর্শন করার চেয়ে ভাল উপায় আর কী? এক্ষেত্রে লিনাক্সে থ্রিডি পিমপেজ!

কিছুক্ষণ পরে, আমাদের কাছে আপলোড করা দুর্দান্ত স্ক্রিনশটগুলির একটি নির্বাচন রয়েছে:

অ্যানিমোটো - দ্রুত, সহজে হত্যাকারী ভিডিও তৈরি করুন

প্রভাব যোগ করুন

আপনি এখন আপনার স্টিলগুলিতে প্রভাব ফেলতে পারেন। সেগুলি ঘোরান, পাঠ্য বা স্পটলাইট প্রভাব, শাফেল, ইত্যাদি যোগ করুন।

অ্যানিমোটো - দ্রুত, সহজে হত্যাকারী ভিডিও তৈরি করুন

সঙ্গীত যোগ করুন

কিছু সঙ্গীত সঙ্গে ভিডিও মশলা সময়. আপনি আপনার নিজস্ব ট্র্যাক ব্যবহার করতে পারেন বা বিদ্যমান সংগ্রহ থেকে নির্বাচন করতে পারেন। আমি অ্যানিমোটো ট্র্যাকগুলির একটি চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছি। বিথোভেনের পঞ্চম সিম্ফনি একটি মহান পছন্দ মত শোনাচ্ছে.

কাস্টমাইজ করুন

আপনি ইমেজ ট্রানজিশন গতি এবং কভার ইমেজ সিদ্ধান্ত নিতে পারেন. বিনামূল্যে অ্যাকাউন্টের জন্য 30-সেকেন্ডের সীমাবদ্ধতার কারণে, কিছু ছবি এড়িয়ে যেতে পারে।

ভিডিও তথ্য যোগ করুন

সবশেষে, আপনার ভিডিওর একটি শিরোনাম, একটি বিবরণ এবং লেখকের নাম দিন। আপনি যে কোন ভুল করেছেন তা নিয়ে চিন্তা করবেন না, আপনি পরে সেগুলি পরিবর্তন করতে সক্ষম হবেন।

ভিডিও প্রক্রিয়া করুন

এখন, ভিডিও তৈরি করা হবে. কয়েক মুহূর্ত অপেক্ষা করুন।

উপভোগ করুন!

এবং এটাই! আপনি এখন আপনার ভিডিও উপভোগ করতে পারেন. আমরা শীঘ্রই একটি সম্পূর্ণ ডেমো দেখতে পাব।

অ্যানিমোটো - দ্রুত, সহজে হত্যাকারী ভিডিও তৈরি করুন

যদি এবং যখনই আপনি ভিডিওর কিছু অংশ সম্পর্কে আপনার মন পরিবর্তন করেন, আপনি ভিডিওর নীচের কমলা বোতামটি ক্লিক করতে পারেন এবং আপনার কাজের পরিবর্তন করতে তৈরি এবং ভাগ করার সরঞ্জামগুলি ব্যবহার করতে পারেন৷

উদাহরণস্বরূপ, আপনি ভিডিওগুলি এম্বেড করতে পারেন, জনপ্রিয় সামাজিক নেটওয়ার্কগুলিতে ভাগ করতে পারেন বা এমনকি ইউটিউবে ভিডিও রপ্তানি করতে পারেন৷ উদ্যোক্তা ব্লগারের জন্য এটি সবই আছে। তারপর, আপনি আপনার ভিডিও সম্পাদনা করতে পারেন, এটি রিমিক্স করতে পারেন, একটি নতুন তৈরি করতে পারেন বা এটি মুছে ফেলতে পারেন৷

অ্যানিমোটো - দ্রুত, সহজে হত্যাকারী ভিডিও তৈরি করুন

কিন্তু কথা বলাই যথেষ্ট, দেখা যাক এই কাজটি কী!

বিক্ষোভ!

এবং এখন, আসল চুক্তির সময়। ভিডিওর জন্য আমি যে ছবিগুলি চেয়েছিলাম সেগুলি সম্পর্কে সিদ্ধান্ত নিতে, পছন্দসই স্লাইডশোর ব্যবস্থা করতে, কিছু প্রভাব এবং সঙ্গীত দিয়ে এটিকে উজ্জ্বল করতে এবং আপনার সামনে সৃষ্টিটি তৈরি করতে আমার প্রায় 10 মিনিট সময় লেগেছিল৷

অ্যানিমোটোতে দেখুন!

এখানে এমবেডেড ফ্ল্যাশ আছে:

এবং এখানে URLটি আছে:animoto.com-এ Dedoimedo animoto ডেমো।

ইউটিউবে দেখুন!

এখানে এমবেডেড ফ্ল্যাশ আছে:

বিকল্প, এখানে ইউটিউব ইউআরএল আছে:ইউটিউবে Dedoimedo animoto ডেমো।

উপসংহার

অ্যানিমোটো সত্যিই দুর্দান্ত। এটি কেবল বিকেল কাটানোর একটি মিষ্টি উপায়ই নয়, এটি আপনাকে সত্যিই শক্তিশালী, দৃষ্টিকটু ভিডিও তৈরি করতে দেয় যা আপনাকে সেই বার্তাটি সরবরাহ করতে সহায়তা করতে পারে যা আপনি অন্যথায় শব্দ বা স্থির চিত্রগুলির সাথে লড়াই করতে পারেন৷ 30 সেকেন্ডের সাথে কাউকে প্রভাবিত করতে বা পুরোপুরি ব্যর্থ হতে, আপনাকে আপনার অস্ত্রগুলি সঠিকভাবে বেছে নিতে হবে। উপস্থাপনার ক্ষেত্রে অ্যানিমোটো হল র‌্যাম্বো।

অ্যানিমোটোর সাথে কাজ করা একটি হাওয়া। কোন বিশেষ দক্ষতা প্রয়োজন. কাজ করার জন্য শুধু কিছু সময় এবং আপনার নিজের ছবির সংগ্রহ। এবং জিনিসগুলি ঠিক করার জন্য সম্ভবত একটি নন্দনতত্ত্বের ন্যূনতম অনুভূতি। আচ্ছা, তাই। এখন, আপনার নিজের ভিডিও তৈরি করার সময়!

চিয়ার্স।


  1. মিরো - ইন্টারনেট টিভি

  2. recordMyDesktop দিয়ে উত্তেজনাপূর্ণ ডেস্কটপ চলচ্চিত্র তৈরি করুন

  3. কিভাবে লিনাক্সে ডিভিডি দিয়ে ডিভিডি মুভি তৈরি করবেন

  4. পণ্য নির্মাতার সাথে আপনার নিজস্ব ডিস্ট্রো তৈরি করুন