কম্পিউটার

প্লেস্টেশন 5-এ সেরা 9টি অবশ্যই খেলতে হবে

সমস্ত ভিডিও গেম প্রশংসক অবশেষে নতুন PS5 এর উপস্থিতির সাথে তাদের গেমিং অভিজ্ঞতাকে একটি নতুন স্তরে নিয়ে যেতে পারে৷ ডেভেলপাররা একচেটিয়া এবং মাল্টি-প্ল্যাটফর্ম উভয়ই অনেক গেম ঘোষণা করেছে, তাই আপনি একজন রুকি বা একজন অভিজ্ঞ খেলোয়াড় হোন না কেন, আপনার কাছে বেছে নেওয়ার মতো কিছু থাকবে।

প্লেস্টেশন 5-এ সেরা 9টি অবশ্যই খেলতে হবে

তারা আরও পরিশীলিত এবং প্রযুক্তিগতভাবে উন্নত গেমগুলির প্রতিনিধিত্ব করার জন্য প্রতিযোগিতা করে। তাই, তারা কিছু নতুন বৈশিষ্ট্য যোগ করে এবং যতটা সম্ভব ব্যবহারকারীদের আকৃষ্ট করার জন্য অ-তুচ্ছ প্লট নিয়ে আসে।

এবং এই ধরনের মনোভাব সত্যিই যোগ্য গেম তৈরির দিকে নিয়ে যায় যেগুলিতে আপনি আপনার সময় ব্যয় করতে পারেন তবে প্রথমে নিশ্চিত করুন যে আপনি একজন নির্ভরযোগ্য একাডেমিক সাহায্যকারী পেয়েছেন কারণ অনলাইনে প্রবন্ধের জন্য অর্থ প্রদান করুন আপনি যদি একজন আগ্রহী গেমার হন এবং প্রতিদিন কলেজের কাগজপত্রের স্তূপ মোকাবেলা করতে হয় তবে এটি একটি দুর্দান্ত সমাধান৷

  • হরাইজন ফরবিডেন পশ্চিম
  • সাইবারপাঙ্ক 2077
  • ওয়াচ ডগ লিজিয়ন
  • ফার ক্রাই 6
  • ডাইং লাইট 2
  • The Pathless
  • গথাম নাইটস
  • সুইসাইড স্কোয়াড:জাস্টিস লীগকে হত্যা করুন
  • স্পাইডার-ম্যান:মাইলস মোরালেস

Horizon Forbidden West

প্লেস্টেশন 5-এ সেরা 9টি অবশ্যই খেলতে হবে

Horizon Zero Dawn-এর প্রথম অংশটি দুর্দান্ত লাগছিল, এবং PC-এ প্রযুক্তিগত সমস্যা থাকা সত্ত্বেও, এই প্ল্যাটফর্মে গেমটি সুন্দর দেখাচ্ছে। কিন্তু সেটা আসল কথা না। নিষিদ্ধ পশ্চিম প্রথম পর্বের গল্প চালিয়ে যাবে।

বিকাশকারীরা বিশ্বের মানচিত্রকে বড় করবে, উটাহ থেকে প্রশান্ত মহাসাগরে অঞ্চল যুক্ত করবে, লোডিং স্ক্রীনগুলি বাতিল করবে এবং জলাভূমি, সমুদ্র এবং বায়ুর বাসিন্দা সহ কয়েক ডজন নতুন গাড়ি যুক্ত করবে৷ আপনি প্রাকৃতিক দুর্যোগের মুখোমুখি হবেন যা প্রাণী, মানুষ এবং জলবায়ুর জীবনকে প্রভাবিত করে।

আরো: Windows 10-এ গেমে মাইক্রো স্টাটারিং ঠিক করার 6 উপায়

সাইবারপাঙ্ক 2077

প্লেস্টেশন 5-এ সেরা 9টি অবশ্যই খেলতে হবে

সাইবারপাঙ্ক 2077 প্রায় দুই সপ্তাহের মধ্যে প্রকাশ করা উচিত, তাই এটি চুলার বাইরে একটি বানের মতো। সিডি প্রজেক্ট রেড বলেছে যে তারা আর রিলিজ স্থগিত করবে না, তাই গেমাররা অত্যন্ত প্রচারিত গেমটি নিজেরাই মূল্যায়ন করতে উত্তেজিত।

গেমটি আমাদের প্রতিশ্রুতি দেয় একটি বিশাল উন্মুক্ত বিশ্ব, সাইবারপাঙ্কের সমস্ত ব্যক্তিগত জিনিসপত্র, তিনটি জীবন পথ, ছয়টি বিশাল এলাকা, একটি অনন্য পরিবেশ, এবং অলঙ্করণহীন ভবিষ্যতের জীবন, পার্শ্ব অনুসন্ধান, দলাদলি, গুলিবিদ্ধ, একগুচ্ছ অস্ত্র এবং সাইবার ইমপ্লান্টের সাথে শরীরের পরিবর্তনের সম্ভাবনা।

ওয়াচ ডগস লিজিয়ন

প্লেস্টেশন 5-এ সেরা 9টি অবশ্যই খেলতে হবে

এটি ভবিষ্যতের লন্ডনে সংঘটিত একটি উন্মুক্ত বিশ্বের সাথে ইউবিসফ্টের আরেকটি ব্রেইনইল্ড। বিকাশকারীরা খেলোয়াড়দের অবিশ্বাস্য সুযোগের প্রতিশ্রুতি দেয়, বিভিন্ন গ্যাজেট দিয়ে শুরু করে এবং শহরের প্রায় কোনও বাসিন্দার নিয়ন্ত্রণ নেওয়ার ক্ষমতা দিয়ে শেষ হয়। এটি অবশ্যই ভাল শোনাচ্ছে এবং গেমটি PS5 এ ভাল দেখা উচিত। আমরা আশা করি যে গেম মেকানিক্স একটি বুদ্বুদ হবে না, এবং গেমপ্লে উত্তেজনাপূর্ণ হবে।

আরো: ক্রিয়েটর আপডেটের পরে FPS ড্রপ দিয়ে গেমের তোতলামি ঠিক করুন

Far Cry 6

প্লেস্টেশন 5-এ সেরা 9টি অবশ্যই খেলতে হবে

Ubisoft-এর ওপেন-ওয়ার্ল্ড গেমগুলির প্যারেড Far Cry 6-এর সাথে চলতে থাকে। প্রধান চরিত্র হবেন দানি রোজাস, যিনি অবশ্যই তার লোকদের অত্যাচারী থেকে মুক্তি দেবেন। অবস্থানগুলির মধ্যে জঙ্গল, সৈকত এবং দ্বীপের রাজধানী এস্পেরানজা অন্তর্ভুক্ত থাকবে। নায়কের সহকারী হিসাবে অস্ত্র, যানবাহন এবং পালিত প্রাণী থাকবে। মনে হচ্ছে সিরিজে নতুন কিছু নেই, কিন্তু PS5 এর গ্রাফিক্স অত্যাশ্চর্য হওয়া উচিত।

ডাইং লাইট 2

প্লেস্টেশন 5-এ সেরা 9টি অবশ্যই খেলতে হবে

আমরা একটি আকর্ষণীয় এবং প্রত্যাশিত প্রকল্প উল্লেখ করতে পারি না, পার্কুর ডাইং লাইট 2 সহ একটি জম্বি শ্যুটার। প্রথম অংশের তুলনায় বিকাশকারীদের গেমটির জন্য আরও উচ্চাভিলাষী পরিকল্পনা রয়েছে। একটি বিশাল উন্মুক্ত বিশ্ব রয়েছে, দিনের পরিবর্তন যা সরাসরি গেমপ্লেকে প্রভাবিত করে, স্মার্ট জম্বি, ধূর্ত দলগুলি তাদের লক্ষ্য অনুসরণ করে এবং আরও অনেক আকর্ষণীয় জিনিস।

The Pathless

প্লেস্টেশন 5-এ সেরা 9টি অবশ্যই খেলতে হবে

ABZU গেমটির বিকাশকারীরা 2018 সালে PS4 এর জন্য একচেটিয়াভাবে অ্যাডভেঞ্চার গেম দ্য প্যাথলেস ঘোষণা করেছে। এবং PS5 এতদিন আগে প্ল্যাটফর্মগুলিতে যোগদান করেছিল। গেমটি দেখতে খুব বিনোদনমূলক এবং এর মৌলিকতার জন্য ব্লকবাস্টারদের মধ্যে দাঁড়িয়েছে। শিরোনামটি একটি বিশাল দ্বীপে একটি তীরন্দাজ মেয়ে এবং তার ঈগলের অ্যাডভেঞ্চার সম্পর্কে বলবে।

খেলোয়াড়রা শিকারী হয়ে উঠবে, শুটিংয়ের দক্ষতা অর্জন করবে, একটি রহস্যময় দ্বীপের চারপাশে ভ্রমণ করবে এবং সারা বিশ্বে ঝুলে থাকা অভিশাপ দূর করবে। অশুভ আত্মাকে হত্যা করে, নায়িকা তার ঈগলের সাথে সংযোগ জোরদার করবে। এছাড়াও, বিকাশকারীরা অনেক গোপন রহস্য, প্রাচীন ধ্বংসাবশেষের ধাঁধা এবং মহাকাব্য যুদ্ধের সাথে রহস্যময় বন প্রদান করার প্রতিশ্রুতি দেয়।

আরো: স্টার্টআপে ফলআউট 4 ক্র্যাশগুলি ঠিক করুন (2021 আপডেট)

গথাম নাইটস

প্লেস্টেশন 5-এ সেরা 9টি অবশ্যই খেলতে হবে

গেমটি এতদিন আগে ঘোষণা করা হয়নি, তবে এটি ইতিমধ্যেই অনেক খেলোয়াড়কে আকর্ষণ করেছে আকর্ষণীয়, ধনী এবং অন্ধকার মহাবিশ্বের অনুরাগীদের জন্য ধন্যবাদ। আপনি একটি বৃহৎ উন্মুক্ত বিশ্ব, পাঁচটি জেলা, কমিকস এবং চলচ্চিত্র থেকে পরিচিত জায়গা পাবেন, একটি জীবন্ত বিশ্ব যেখানে বাসিন্দারা তাদের ব্যবসা নিয়ে যান। এছাড়াও, ডেভেলপাররা এক রাতের সূত্র থেকে দূরে সরে যাওয়ার পরিকল্পনা করেছে, যেমনটি ছিল আরখামে।

গেমের মধ্যে আপনি শহরটি জানতে পারেন, সাধারণ বাসিন্দাদের সাথে দেখা করতে পারেন, অপরাধী দলগুলি এবং পুলিশের সাথে দেখা করতে পারেন। গথাম নাইটস বিশ্বের সাথে গভীর গেমপ্লে এবং পরিচিতি অফার করবে, যেখানে আপনাকে অপরাধীদের কার্যকলাপ তদন্ত করতে হবে এবং মন্দ কাজগুলি প্রতিরোধ করার পরিকল্পনা করতে হবে। এটা সব লোভনীয়, সুন্দর, এবং মহাবিশ্বের আত্মা মধ্যে দেখায়.

সুইসাইড স্কোয়াড:কিল দ্য জাস্টিস লিগ

প্লেস্টেশন 5-এ সেরা 9টি অবশ্যই খেলতে হবে

বিখ্যাত রকস্টেডি ডিসি ইউনিভার্সের আরেকটি মাস্টারপিস প্রস্তুত করছে। গেমটিতে চারটি অক্ষর থাকবে এবং এই সুইসাইড স্কোয়াডটিকে অবশ্যই জাস্টিস লীগকে ধ্বংস করতে হবে। সংক্ষেপে, এটি একটি অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেম।

আগ্নেয়াস্ত্র, হাতাহাতি অস্ত্র এবং অসাধারণ ক্ষমতা থাকবে। ক্রিয়াটি উন্মুক্ত বিশ্বে প্রকাশ পাবে এবং আপনি একা এবং কো-অপ উভয় ক্ষেত্রেই খেলতে পারবেন। খেলোয়াড়রা অক্ষরগুলির মধ্যে অবাধে স্যুইচ করতে সক্ষম হবে। দুঃসংবাদটি হ'ল আপনাকে দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে। রিলিজ শুধুমাত্র 2022 সালে প্রত্যাশিত.

স্পাইডার-ম্যান:মাইলস মোরালেস

প্লেস্টেশন 5-এ সেরা 9টি অবশ্যই খেলতে হবে

এটি একটি PS5 এক্সক্লুসিভ এবং কনসোলের স্টার্টার লাইনআপে প্রকাশ করা হবে। প্রধান চরিত্র মাইলস মোরালেস, তার অ্যানিমেটেড ফিল্ম এবং স্পাইডার-ম্যান-এ উপস্থিতির জন্য পরিচিত। খেলা চিত্তাকর্ষক দেখায়. আপনি একটি নতুন গল্প দেখতে পাবেন যেখানে নায়ক জানেন কিভাবে বিদ্যুৎ দিয়ে আঘাত করতে হয় এবং অদৃশ্য হয়ে যায়। জৈববিদ্যুতের সাহায্যে মাইলস ভেনম এবং গ্রিন গবলিনের মতো ভিলেনকে পরাস্ত করতে পারে।


  1. আপনার নন-গেমিং ল্যাপটপের জন্য 6টি সেরা গেম

  2. 2022 সালে 10 সেরা অনলাইন মাল্টিপ্লেয়ার গেম

  3. সেরা ফ্রি পিসি গেম আপনি খেলতে চান

  4. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম