কম্পিউটার

আপনার নন-গেমিং ল্যাপটপের জন্য 6টি সেরা গেম

গেমার হওয়ার সেরা সময় আজ! অনেকগুলি দুর্দান্ত এবং আশ্চর্যজনক ডিজাইন, আরও ভাল সরঞ্জাম, ভিআর এবং এআর ব্যবহার, অনবদ্য গল্প ইত্যাদি এই সেক্টরটিকে আগের মতো উন্নত করেছে। এগুলি অবশ্যই সরু এবং অভিনব পিসি গেমের বিকাশের দিকে পরিচালিত করেছে। কিন্তু আপনি যদি একটি প্রতিশ্রুতিবদ্ধ গেমিং ল্যাপটপ বা সিস্টেম যেমন NVIDIA বা AMD থেকে GPU এর পরিবর্তে একটি স্ট্যান্ডার্ড ল্যাপটপ বা ডেস্কটপের সাথে আটকে থাকেন; নিম্নমানের গ্রাফিক্স কার্ড এবং এর নিয়ন্ত্রণগুলি মাথাব্যথা হয়ে উঠতে পারে এবং গেম খেলার সময় বিরক্তির কারণ হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে, আপনার কি শুধু গেমিং ছেড়ে দেওয়া উচিত? আচ্ছা অবশ্যই না! আমাদের কাছে এমন গেমগুলির একটি তালিকা রয়েছে যা এমনকি স্ট্যান্ডার্ড সিস্টেমেও খেলা যায় এবং মজাদারও। তাদের সম্পর্কে জানতে আগ্রহী? চলুন শুরু করা যাক!

থিম্বলউইড পার্ক

এটি একটি পিক্সেল আর্ট পয়েন্ট এবং ক্লিক অ্যাডভেঞ্চার যাতে বর্তমানের সৃজনশীলতার সাথে অতীতের সারাংশ রয়েছে৷ সহজ কথায়, এটি একটি হত্যা রহস্য গ্রাফিক অ্যাডভেঞ্চার গেম যেখানে এফবিআই এজেন্টরা বিষয়টি তদন্ত করার জন্য হাত মেলায়। কাস্ট অফবিট এবং প্লটলাইনটি চতুরভাবে তৈরি করা হয়েছে, এমন কিছু যা গেমিং ল্যাপটপ সহ লোকেরা এই সহজ কিন্তু চিত্তাকর্ষক গেমটিতে উপেক্ষা করছে। এটির সবচেয়ে ভালো জিনিস হল আপনার কাছে 2GHz এর CPU, 4GB এর RAM এবং Intel HD 3000 বা তার চেয়ে ভালো থাকলেও আপনি এটি খেলতে পারবেন।

আপনার নন-গেমিং ল্যাপটপের জন্য 6টি সেরা গেম

স্টারডিউ ভ্যালি

আপনি যদি ফার্মিং সিমুলেটর পছন্দ করেন, তাহলে এটি আপনার জন্য! এটি প্রথমে কিছুটা বিরক্তিকর মনে হতে পারে তবে আপনি একবার শুরু করলে আপনার চোখ সরাতে পারবেন না! আপনার যেমন 2 GHz এর CPU এবং 2GB এর RAM প্রয়োজন, আপনি এটি আপনার স্ট্যান্ডার্ড ল্যাপটপ বা ডেস্কটপেও চালাতে পারেন। যাইহোক, আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার কাছে 256 MB ভিডিও মেমরি বা শেডার মডেল 3.0+ আছে।

আপনার নন-গেমিং ল্যাপটপের জন্য 6টি সেরা গেম

এছাড়াও রেড :  আপনার বাচ্চাদের জন্য 10টি সেরা Google হোম গেম

জঙ্গলে রাত

এটির তালিকায় থাকা অন্যদের তুলনায় তুলনামূলকভাবে বেশি প্রয়োজনীয়তা রয়েছে৷ আপনার Intel HD 4000 এর সাথে Intel i5 Quad Core লাগবে। আপনার যদি প্রয়োজনীয় স্পেসিফিকেশন সহ একটি সিস্টেম থাকে, তাহলে আমরা আপনাকে এই আশ্চর্যজনক গেমটি মুহূর্তের মধ্যে ডাউনলোড করার পরামর্শ দেব। আপনি অবশ্যই এটি উপভোগ করবেন। গেমের নায়কের নাম Mae, একটি বিড়াল যার অন্যান্য চরিত্রের সাথে মিথস্ক্রিয়া এবং অ্যাকশন আপনাকে আপনার পর্দায় আটকে রাখবে।

আপনার নন-গেমিং ল্যাপটপের জন্য 6টি সেরা গেম

হটলাইন মিয়ামি

হটলাইন মিয়ামি একটি শুটিং গেম। CPU এবং RAM এর প্রয়োজনীয়তা কম কিন্তু আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার কাছে অন্তত 32MB ভিডিও মেমরি সহ DirectX 8-সামঞ্জস্যপূর্ণ গ্রাফিক্স কার্ড আছে। আপনার নন-গেমিং ল্যাপটপ বা সিস্টেমে এটি উপভোগ করার জন্য বাকি প্লটলাইনটি অকথিত রেখে দেওয়া ভাল।

আপনার নন-গেমিং ল্যাপটপের জন্য 6টি সেরা গেম

অনন্ততার স্তম্ভ

যদিও এটি নতুন, আপনি এতে ভূমিকা পালন উপভোগ করবেন৷ আপনার খেলার অভিজ্ঞতা কোনো মূল্যে বাধাগ্রস্ত না হয় তা নিশ্চিত করতে আপনার Intel Core i3-2100T @ 2.50 GHz / AMD Phenom II X3 B73 এবং 4 GB RAM প্রয়োজন। বেশিরভাগ অ্যাকশন রিয়েল-টাইম কিন্তু কৌশলগত বিরতি আপনাকে অতিরিক্ত শক্তি দেয়। আমরা বাকিটা আপনার জন্য অন্বেষণের জন্য ছেড়ে দেব কিন্তু আপনাকে গ্যারান্টি দিচ্ছি যে আপনি আপনার নন-গেমিং ল্যাপটপ বা সিস্টেম নিয়ে আর হতাশ হবেন না।

আপনার নন-গেমিং ল্যাপটপের জন্য 6টি সেরা গেম

ভাঙা বয়স

এটি প্রথম 90 এর দশকে মুক্তি পায়৷ যদিও তারা জাদুটি পুনরায় তৈরি করতে পারেনি, তবুও তারা তাদের ভক্তদের হতাশ করেনি। এতে, আপনি কিশোর-কিশোরীদের হয়ে খেলবেন যারা তাদের জীবনের একঘেয়েমি ভাঙার জন্য উন্মুখ। আমরা এটি সম্পর্কে কোনও স্পয়লার দেব না এবং এটি আপনার জন্য অন্বেষণের জন্য ছেড়ে দেব। শুধু মনে রাখবেন যে কোনো বাধা ছাড়াই এটি চালানোর জন্য আপনার 1.7 GHz ডুয়াল-কোর এবং Intel HD 3000 বা তার থেকে নতুন প্রয়োজন হবে।

আপনার নন-গেমিং ল্যাপটপের জন্য 6টি সেরা গেম

এটি গেমগুলির সম্পূর্ণ তালিকা নয় যা আপনি আপনার স্ট্যান্ডার্ড নন-গেমিং ল্যাপটপ বা ডেস্কটপে এটিকে বোঝা ছাড়াই খেলতে পারেন। হাফ লাইফ 2, সিমস 4, ক্ষুধার্ত হবেন না, এফটিএল:ফাস্টার দ্যান লাইট, আন্ডারটেল, পেপারস, প্লিজ এবং আরও অনেকের মতো আরও অনেকগুলি রয়েছে। হ্যাঁ, আপনি ফলআউট 4 এবং অন্যান্য ভারী এবং অত্যন্ত চিত্তাকর্ষক গেমগুলির অভিজ্ঞতা পাবেন না। কিন্তু এই গেমগুলি আপনার বিস্মৃতিতে ত্রাণকর্তা হবে। আমরা আশা করি আপনি যে তথ্যটি খুঁজছিলেন তা পেয়েছেন। নীচের মন্তব্য বিভাগে আপনি কি মনে করেন তা আমাদের জানাতে ভুলবেন না৷


  1. অ্যান্ড্রয়েডের জন্য 5টি সেরা ওপেন সোর্স গেম

  2. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 10 সেরা অফলাইন অ্যাকশন গেম

  4. 8টি সেরা অ্যাপল ওয়াচ গেম যা আপনার মনোযোগের যোগ্য