কম্পিউটার

2022 সালে Android এর জন্য 10টি সেরা অফলাইন অ্যাডভেঞ্চার গেম

অ্যাডভেঞ্চার হল এমন একটি অনুভূতি যেখানে আপনি আপনার শরীরে অ্যাড্রেনালিনের ভিড় অনুভব করেন। কিছু অভিজ্ঞতা যা আপনাকে উদ্বেলিত বোধ করে, এমন একটি অভিজ্ঞতা যা প্রচুর শক্তি, ঝুঁকি এবং সাহসের প্রয়োজন।

ভ্রমণ, স্কাইডাইভিং, রিভার রাফটিং বা অন্যান্য চরম খেলার মতো দুঃসাহসিক বোধ করার জন্য কেউ অনেক ক্রিয়াকলাপ করতে পারে। তবে, সবচেয়ে চমত্কার উপায় হল অ্যান্ড্রয়েড ডিভাইসে অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেম খেলা।

অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেম মাল্টিটাস্কিং দক্ষতা উন্নত করতে, দ্রুত সিদ্ধান্ত নিতে এবং ঘনত্ব বাড়াতে সাহায্য করে। একাগ্রতা বাড়াতে এবং একটি সুপার অ্যাড্রেনালিন রাশ অনুভব করতে, এখানে Android এর জন্য সেরা অফলাইন অ্যাডভেঞ্চার গেমগুলির তালিকা রয়েছে৷

Android-এর জন্য 10 সেরা অফলাইন অ্যাডভেঞ্চার গেম:

1. স্কাই ড্যান্সার রান - রানিং গেম

2022 সালে Android এর জন্য 10টি সেরা অফলাইন অ্যাডভেঞ্চার গেম

অফলাইনে খেলার জন্য অ্যান্ড্রয়েডের জন্য সেরা অ্যাডভেঞ্চার গেম যা এই অবিরাম রানার গেমের সাথে একটি দুর্দান্ত যাত্রার অভিজ্ঞতা পেতে প্রস্তুত হন। এটি অফলাইনে সেরা অ্যান্ড্রয়েড অ্যাডভেঞ্চার গেম যা সবচেয়ে বিপজ্জনক গেমপ্লে এবং ভিজ্যুয়ালাইজেশনের সাথে আসে। বিভিন্ন আবহাওয়ার পরিস্থিতিতে সফল হওয়ার জন্য, আপনাকে প্রান্ত-ফাটলযুক্ত ক্লিফগুলি অতিক্রম করতে হবে এবং অন্যান্য বাধাগুলির মুখোমুখি হতে হবে। এছাড়াও, নিশ্চিত করুন যে আপনি পড়ে যাবেন না। অন্যান্য বিশেষ অক্ষর এবং পুরস্কার আনলক করতে কয়েন সংগ্রহ করতে ভুলবেন না।

অবশ্যই পড়ুন: এন্ড্রয়েডের জন্য 10টি সেরা অফলাইন কৌশল গেম৷

2. লিম্বো

2022 সালে Android এর জন্য 10টি সেরা অফলাইন অ্যাডভেঞ্চার গেম

ঠিক আছে, লিম্বো হল সেরা অ্যান্ড্রয়েড অ্যাডভেঞ্চার গেমগুলির মধ্যে একটি অফলাইন এর অর্থের থিমের উপর ভিত্তি করে, কারণ এর অর্থ হল অবাপ্তাইজিত শিশুদের আত্মার বাড়ি৷ এখানে, আপনি একটি শিশুকে জীবিত বিশ্বের বিপদ থেকে পালিয়ে যেতে এবং বেঁচে থাকার জন্য প্রদত্ত সংস্থানগুলি ব্যবহার করে ভবিষ্যতের যন্ত্রণা থেকে নিজেকে বাঁচানোর চেষ্টা করতে পারেন। খেলার সময় গুজবাম্প অনুভব করুন, কারণ এর অন্ধকার থিম, গ্রাফিক্স এবং ব্যাকগ্রাউন্ড স্কোর দুর্দান্ত। এটি অ্যান্ড্রয়েডের জন্য সবচেয়ে চ্যালেঞ্জিং এবং কঠিন অফলাইন অ্যাডভেঞ্চার গেমগুলির মধ্যে একটি৷

এছাড়াও পড়ুন: ডিজাইনারদের জন্য শীর্ষ 5টি আশ্চর্যজনক অ্যান্ড্রয়েড অ্যাপ৷

3. ডেথ সিটি:জম্বি আক্রমণ

2022 সালে Android এর জন্য 10টি সেরা অফলাইন অ্যাডভেঞ্চার গেম

অ্যান্ড্রয়েডের জন্য এই জম্বি গেমটিতে আপনার প্রতিচ্ছবি, মনের কৌশল এবং দক্ষতা দেখান। গেমের গল্পটি পি সিটি দিয়ে শুরু হয়, যেখানে একটি ভাইরাস ছড়িয়ে পড়ে এবং পুরো শহরটি রূপান্তরিত এবং ভাইরাস দ্বারা সংক্রামিত হয়। আপনার শহর এবং মানুষের স্বার্থে, আপনি আপনার বন্দুকটি টেনে নিয়ে যান এবং জম্বিদের সাথে যুদ্ধের জন্য রওনা হন, যেখানে বিপজ্জনক এবং ভয়ঙ্কর চ্যালেঞ্জ সত্ত্বেও, আপনি শহরটিকে পরিষ্কার না করা পর্যন্ত তাদের প্রত্যেককে হত্যা করার প্রতিশ্রুতি দেন। আপনি এই অ্যাপ্লিকেশন দিয়ে ইন্টারনেট ছাড়া অ্যান্ড্রয়েডে অ্যাডভেঞ্চার গেম খেলতে পারেন।

4. OceanHorn

2022 সালে Android এর জন্য 10টি সেরা অফলাইন অ্যাডভেঞ্চার গেম

এটি সমুদ্রের মধ্যে একটি চমত্কার কাহিনী এবং গ্রাফিক্স সেট সহ অফলাইনে খেলার জন্য একটি অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেম। গল্প-চালিত গেমটিতে 10-ঘন্টার খেলা রয়েছে, যা আপনি অফলাইনে থাকাকালীন আপনাকে ব্যস্ত রাখতে যথেষ্ট। এটি একটি রহস্য-সমাধানের খেলা যেখানে আপনি দানবদের সাথে লড়াই করেন এবং লুকানো ধন উন্মোচন করতে যাদু ব্যবহার করেন। অ্যান্ড্রয়েডের জন্য এই সেরা অ্যাডভেঞ্চার গেমটি দিয়ে সমুদ্র যাত্রা করতে প্রস্তুত হন এবং বিনামূল্যে প্রথম অধ্যায় উপভোগ করুন। প্রিমিয়াম সংস্করণের সাথে, আর্কেডিয়া কিংডম এবং ওশানহর্ন দানবের অ্যাডভেঞ্চার উপভোগ করুন।

এছাড়াও পড়ুন অ্যান্ড্রয়েডের জন্য সেরা অফলাইন RPG গেম।

5. কেস:অ্যানিমেট্রনিক্স – হরর গেম

2022 সালে Android এর জন্য 10টি সেরা অফলাইন অ্যাডভেঞ্চার গেম

ঠিক আছে, আপনি যদি হরর গেমের অনুরাগী হন তবে এটিই। Android এর জন্য এই ভীতিকর অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেমটি আপনার মোবাইলের স্ক্রিনে খেলার জন্য সবচেয়ে চ্যালেঞ্জিং গেমগুলির মধ্যে একটি। গল্পটি একটি পুলিশ বিভাগে সেট আপ করা হয়েছে, যেখানে কিছু ক্র্যাক-মাইন্ডেড হ্যাকার স্টেশনের নিয়ন্ত্রণ নিয়েছে এবং পাওয়ার গ্রিডটি কেটে দিয়েছে। এর ধাঁধা সমাধানকারী গেমপ্লে এবং ব্যাকগ্রাউন্ড স্কোর সহ, এটি খেলার জন্য সেরা স্টিলথ হরর গেম।

6. সোর্ডিগো

2022 সালে Android এর জন্য 10টি সেরা অফলাইন অ্যাডভেঞ্চার গেম

এই গেমটি যাদুকরী রহস্য এবং শহরের মধ্য দিয়ে যাত্রা সম্পর্কে। Swordigo হল একটি 3D প্ল্যাটফর্মার এবং Android এর জন্য অফলাইনে খেলার জন্য একটি বিনামূল্যের অ্যাডভেঞ্চার গেম, যেখানে আপনাকে বাধা এবং শত্রুদের সোয়াইপ করার সময় সফল হতে দৌড়াতে হবে এবং লাফ দিতে হবে। যাত্রার মাধ্যমে বেঁচে থাকার জন্য নতুন অস্ত্র এবং শক্তিশালী বানান খুঁজুন এবং আপনার চরিত্রকে সমতল করার জন্য অভিজ্ঞতার পয়েন্ট অর্জন করুন, অবশ্যই Android এর জন্য সেরা অফলাইন অ্যাডভেঞ্চার গেমগুলির মধ্যে একটি৷

7. জঙ্গল অ্যাডভেঞ্চারস 2

2022 সালে Android এর জন্য 10টি সেরা অফলাইন অ্যাডভেঞ্চার গেম

জঙ্গল অ্যাডভেঞ্চারের জগতে প্রবেশ করুন। এটি অফলাইনে খেলার জন্য অ্যান্ড্রয়েডের জন্য একটি বিনামূল্যের অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেম, যেখানে গেমে এগিয়ে যেতে আপনাকে অবশ্যই মহাকাব্য বসদের সাথে লড়াই করতে হবে। গল্পটি শুরু হয় যখন একটি ফ্রুটি ফরেস্ট একজন দুষ্টু জাদুকর দ্বারা আক্রান্ত হয়, যে অমর হওয়ার জন্য সমস্ত ফল চুরি করে নিয়েছিল। জঙ্গল বাঁচাতে, নায়ক আদ্দু - নির্ভীক দুঃসাহসিক, এবং তার পোষা বুলিয়ন সমস্ত ফল পুনরুদ্ধার করতে জঙ্গলে আঘাত করেছে৷

এছাড়াও পড়ুন: অ্যান্ড্রয়েডের জন্য সেরা 10টি সেরা অফলাইন অ্যাকশন গেম৷

8. আয়রন ব্লেড:মধ্যযুগীয় কিংবদন্তি RPG

2022 সালে Android এর জন্য 10টি সেরা অফলাইন অ্যাডভেঞ্চার গেম

অ্যান্ড্রয়েডের জন্য এই আরপিজি অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেমটি গেমলফ্টের সেরা সৃষ্টিগুলির মধ্যে একটি। গল্পটি মধ্যযুগীয় ইউরোপে সেট করা হয়েছে, যেখানে সবকিছুই যুদ্ধ, বিরোধ এবং জাদু। এটি একটি ফ্যান্টাসি গেম, যার নিয়ন্ত্রণ নেওয়ার জন্য একটি কৌশল প্রয়োজন। মনিবদের দুষ্ট সেনাবাহিনীর সাথে লড়াই করার জন্য যাত্রায় ভারী অস্ত্র সংগ্রহ করুন এবং বর্ম দিয়ে সজ্জিত হন। অ্যান্ড্রয়েডের জন্য এই আরপিজি গেমটি বাস্তব জীবনে আপনার জীবনের ঝুঁকি নেওয়ার চেয়ে অ্যাডভেঞ্চারের অভিজ্ঞতা নেওয়ার একটি ভাল উপায়৷

9. নিনজা আরশি

2022 সালে Android এর জন্য 10টি সেরা অফলাইন অ্যাডভেঞ্চার গেম

তীব্র গেমপ্লে এবং অন্ধকার থিম সহ অফলাইনে খেলার জন্য এটি Android এর জন্য একটি বিনামূল্যের অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেম। গল্পটি আরশি সম্পর্কে, একজন এক্স-নিনজা যোদ্ধা তার ছেলেকে প্রতিপক্ষ ওরোচির হাত থেকে বাঁচাতে দুর্নীতিগ্রস্ত বিশ্বের সাথে লড়াই করছেন। এটা দেখতে সহজ, কিন্তু এটা খেলা কঠিন. নিনজা আরাশি, একটি নিনজা অ্যাডভেঞ্চার গেম, এর 45টি স্তর এবং তিনটি ভিন্ন মানচিত্র রয়েছে। অ্যাক্রোবেটিক দক্ষতা এবং নিনজা কৌশল সহ, সমস্ত শত্রুকে ছিটকে দিন।

1o. বেঞ্জি কলা

2022 সালে Android এর জন্য 10টি সেরা অফলাইন অ্যাডভেঞ্চার গেম

অ্যান্ড্রয়েড অফলাইনে খেলার জন্য এটি একটি বিনামূল্যের অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেম৷ বেনজি হল একটি বানর যাকে কলা সংগ্রহ করতে হয় এবং তার পথ খুঁজে বের করতে হয়। কলা এবং মরিচ সংগ্রহ করার সময় আপনাকে কেবল বানরটিকে এক বিন্দু থেকে পরের দিকে দোলাতে হবে। কলা দিয়ে, আপনি জেটপ্যাক এবং ঈগল রাইডের মতো শক্তিগুলি আনলক করতে পারেন এবং আরও আপগ্রেড কিনতে পারেন। ঠিক আছে, এই বেঞ্জি জানে কিভাবে মিশন সম্ভব করা যায়।

প্রশ্ন 1. অ্যান্ড্রয়েডের জন্য সেরা অফলাইন গেমগুলি কী কী?

লিম্বো, ডেথ সিটি:জম্বি এবং স্কাই ডান্সের মতো গেমগুলি অ্যান্ড্রয়েড ডিভাইসে অফলাইনে খেলার জন্য সেরা গেম। এছাড়াও আপনি বিভিন্ন প্লে স্টোর ঘরানার জন্য যুদ্ধের গেম এবং ফুটবল গেমের মতো আরও কয়েকটি গেম খুঁজে পেতে পারেন।

প্রশ্ন 2। 2020 সালের বিশ্বের সেরা অফলাইন অ্যাডভেঞ্চার গেম কোনটি?

আমাদের মতে, স্কাই ড্যান্সার রান হল 2020 সালের বিশ্বব্যাপী সেরা অফলাইন গেমগুলির মধ্যে একটি। ইন্টারনেট সংযোগ ছাড়াই অ্যান্ড্রয়েডে অ্যাডভেঞ্চার গেম খেলা আরেকটি সুবিধা।

প্রশ্ন ৩. আমি অফলাইনে কোন গেম খেলতে পারি?

বেশ কিছু গেম অফলাইনে খেলা যায়; এই ব্লগের তালিকায় রয়েছে অ্যান্ড্রয়েডের জন্য সেরা কিছু অফলাইন অ্যাডভেঞ্চার গেম। এগুলি ছাড়াও, আপনি ধাঁধা, ব্লক এবং কার্ড গেমের মতো অন্যান্য গেমগুলি ব্যবহার করে দেখতে পারেন যা আজকাল বেশ জনপ্রিয়।

প্রশ্ন ৪। অ্যান্ড্রয়েডে খেলার জন্য সেরা গেমটি কী?

আপনার বন্ধুদের সাথে অ্যান্ড্রয়েডে খেলার জন্য গেমের তালিকা থেকে বেছে নেওয়ার জন্য বেশ কয়েকটি গেম রয়েছে৷ কিন্তু আপনি যদি ইন্টারনেট সংযোগ ছাড়াই অ্যান্ড্রয়েডে অ্যাডভেঞ্চার গেম খেলতে চান তবে উপরের তালিকাটি দেখুন।

র্যাপিং আপ-

সুতরাং, এই সব লোকেরা ছিল! এটি অ্যান্ড্রয়েডের জন্য সেরা অফলাইন অ্যাডভেঞ্চার গেমগুলির তালিকা৷ তালিকা থেকে Android-এর জন্য আপনার পছন্দের বিনামূল্যের অ্যাকশন-অ্যাডভেঞ্চার গেমগুলি ডাউনলোড করুন এবং আগের মতো বুস্ট অভিজ্ঞতার জন্য প্রস্তুত হন৷

আপনি যদি এটি সহায়ক বলে মনে করেন, দয়া করে আমাদের জানান। এছাড়াও আপনি নীচের মন্তব্য বিভাগে আপনার প্রতিক্রিয়া জানাতে পারেন, এবং Facebook এবং Twitter-এ আমাদের অনুসরণ করতে ভুলবেন না৷

সম্পর্কিত বিষয়-

15টি সেরা ফ্রি অ্যান্ড্রয়েড ক্লিনার অ্যাপগুলি গতি বাড়াতে এবং পারফরম্যান্স বুস্ট করতে

2020 সালে Android গেমারদের জন্য 12টি সেরা বিনামূল্যের গেম বুস্টার অ্যাপ।

মিস ওল্ড স্কুল গেমিং? এখানে Android এর জন্য সেরা 10টি গেমবয় অ্যাডভান্স এমুলেটর রয়েছে৷

অডিও সহ Android এর জন্য 10+ সেরা স্ক্রীন রেকর্ডার অ্যাপ (বিনামূল্যে এবং অর্থপ্রদান)।

দ্রুততম অ্যান্ড্রয়েড ব্রাউজার- Android 2020 এর জন্য 11টি সেরা মোবাইল ব্রাউজার।


  1. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 10 সেরা অফলাইন অ্যাকশন গেম

  2. Android 2022 এর জন্য 10 সেরা ফ্রি কার্ড গেম (অফলাইন/অনলাইন)

  3. Android এর জন্য সেরা অনলাইন/অফলাইন শুটিং গেম

  4. 2022 সালে অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা অফলাইন রেসিং গেম [ফ্রি ডাউনলোড]