কম্পিউটার

5টি সেরা নম্র ট্রভ গেম

নম্র বান্ডিল বছরের পর বছর ধরে এটি আজকের দুর্দান্ত মূল্যে পরিণত হয়েছে। প্রতি মাসে $20 এর জন্য, গেমাররা প্রতি মাসে 12-14টি গেমের একটি সেট পায় যা তারা চিরতরে রাখতে পারে। কিন্তু সেখানেই মান থেমে যায় না। Humble Bundle এছাড়াও Humble Trove প্রদান করে, 90টিরও বেশি DRM-মুক্ত গেমের সংগ্রহ।

তাদের ডাউনলোড করুন এবং তাদের চিরতরে রাখুন। এটি একটি বাজেটের গেমারদের জন্য ব্যাঙ্ক না ভেঙে ঘন্টার বিনোদনে অ্যাক্সেস পাওয়ার একটি দুর্দান্ত উপায়। অবশ্যই, 90টিরও বেশি গেমের মাধ্যমে সাজানো কিছুটা কঠিন হতে পারে, তাই আমরা সেরা হাম্বল ট্রভ গেমগুলির একটি তালিকা একসাথে রেখেছি যা আপনার চেষ্টা করা উচিত।

    5টি সেরা নম্র ট্রভ গেম

    1. Trine এনচান্টেড সংস্করণ

    Trine একটি পদার্থবিদ্যা-ভিত্তিক অ্যাডভেঞ্চার/ধাঁধা খেলা। মাত্র ছয় ঘণ্টায়, আপনাকে মারতে বেশি সময় লাগবে না এবং এটি কোনোভাবেই কঠিন নয়, তবে ধাঁধা সমাধানটি মজাদার এবং আপনার কিছুটা সময়ের মূল্য। গল্পটি এমনভাবে বলা হয়েছে যা শয়নকালের গল্পের স্মৃতি ফিরিয়ে আনে, একটি বোকা কথক এবং চরিত্রের কণ্ঠ দিয়ে সম্পূর্ণ।

    5টি সেরা নম্র ট্রভ গেম

    আপনি তিনটি চরিত্রের মধ্যে স্যুইচ করতে পারেন:চোর, জাদুকর এবং নাইট, প্রতিটি তাদের নিজস্ব ক্ষমতা সহ। বিভিন্ন ধাঁধা সমাধানের জন্য তিনটি অক্ষরের প্রতিটির ক্ষমতা প্রয়োজন। খেলা জুড়ে লুকানো খুঁজে পেতে সংগ্রহযোগ্য আছে, পুনরায় খেলার ক্ষমতা যোগ করা.

    যদিও Trine একটি মাউস এবং কীবোর্ড দিয়ে খেলা যায়, একটি নিয়ামক গেমের এই শৈলীর জন্য আরও স্বাভাবিক বোধ করে।

    2. ব্ল্যাকগার্ডস

    ব্ল্যাকগার্ডস সবচেয়ে চিত্তাকর্ষক নম্র ট্রভ গেমগুলির মধ্যে একটি। 42 ঘন্টারও বেশি গেমপ্লে এবং 180টিরও বেশি স্তরের সাথে, এটি এমন একটি গেম যা গল্পটি কীভাবে পরিণত হয় তা দেখার জন্য আপনাকে বারবার ফিরে আসতে দেবে৷

    ব্ল্যাকগার্ডস একটি হেক্স-ভিত্তিক কৌশলগত আরপিজি। এটি অনেকটা XCOM গেমগুলির মতোই মনে হয়, লড়াই করার জন্য একই স্তরের গভীরতার সাথে। খেলোয়াড়রা ওয়ারিয়র, হান্টার বা ম্যাজ হতে বেছে নিতে পারে। অক্ষরের ক্ষমতা তাদের বেছে নেওয়া ক্লাসের উপর ভিত্তি করে এবং প্রতিটি অক্ষরের লোডআউট আরও বেশি করার জন্য আইটেম রয়েছে।

    5টি সেরা নম্র ট্রভ গেম

    গেমের সবচেয়ে চিত্তাকর্ষক অংশগুলির মধ্যে একটি হল কতগুলি বিশেষ ক্ষমতা এবং বানান রয়েছে। আপনি একটি ভাল-স্থাপিত বানান দিয়ে যুদ্ধের গতিপথ নাটকীয়ভাবে পরিবর্তন করতে পারেন, যা আপনাকে নিরাপদে দূরত্ব বন্ধ করতে বা যুদ্ধক্ষেত্রের অংশ বন্ধ করতে দেয়। ইন্টারেক্টিভ বস্তু (যেমন একটি ঝুলন্ত ঝাড়বাতি) যুদ্ধের জোয়ারকে বড় উপায়ে ঘুরিয়ে দিতে পারে।

    ব্ল্যাকগার্ডের প্রতিটি লড়াই আগেরটির চেয়ে আলাদা মনে হয়। আপনি যদি কৌশলগত RPG-এর অনুরাগী হন তবে এই গেমটি একটি চমত্কার পছন্দ-বিশেষ করে একটি বিনামূল্যের শিরোনামের জন্য।

    3. সদয় শব্দ

    কাইন্ড ওয়ার্ডস একটি গেমের জন্য একটি আকর্ষণীয় ধারণা, তবে এটি সম্ভবত 2020 সালে আরও বেশি স্বাগত জানাবে। এটি একটি চিঠি লেখার খেলা, কিন্তু আপনি প্রকৃত লোকেদের কাছে লেখেন–এবং তারা আবার লিখতে পারে। লোকেরা অনুপ্রেরণার জন্য অনুরোধ পোস্ট করে, কাউকে প্রকাশ করার জন্য, ইত্যাদি।

    5টি সেরা নম্র ট্রভ গেম

    গেমটি শুরু থেকেই স্পষ্ট করে দেয় যে সবকিছু বেনামে থাকা উচিত। কোন শনাক্তকরণ বিবরণ অনুমোদিত নয়, তবে আপনি যত্নশীল পাঠকদের কাছে আপনার সমস্যাগুলি ছেড়ে দিতে পারেন এবং বিনিময়ে প্রতিক্রিয়া পেতে পারেন। সুন্দর শিল্প শৈলী এবং লো-ফাই ব্যাকগ্রাউন্ড মিউজিক কাইন্ড ওয়ার্ডসকে একটি খুব ধ্যানের অভিজ্ঞতা করে তোলে।

    যদিও উপার্জন করার জন্য পয়েন্ট বা শেষ করার স্তর নাও থাকতে পারে, কাইন্ড ওয়ার্ডস হল সময় কাটানোর একটি উপায় যা তাদের সমস্যার কথা প্রকাশকারী এবং যে ব্যক্তি শুনছে উভয়ের জন্য সমানভাবে ফলপ্রসূ।

    4. দ্য ফ্লেম ইন দ্য ফ্লাড

    দ্য ফ্লেম ইন দ্য ফ্লাড হল মানব জীবনের শূন্য পৃথিবীতে বেঁচে থাকার একটি খেলা। আপনি স্কাউট হিসাবে খেলেন, একটি অল্প বয়স্ক মেয়ে, তার সাথে একজন কুত্তার সঙ্গী যে সম্পদগুলি নির্দেশ করতে পারে এবং বিপদ অনুভব করতে পারে। আপনার লক্ষ্য হল নদীর নিচে আপনার যাত্রা বেঁচে থাকা।

    যখন একটি গল্প আছে, আমরা এটি এখানে লুণ্ঠন করব না। দ্য ফ্লেম ইন দ্য ফ্লাড হল একটি রগ্যুলাইক সারভাইভাল গেম, যার মানে হল যে আপনি সম্ভবত অনেক বিপদ এবং হুমকির জন্য কিছুটা মারা যাবেন। আপনাকে আপনার ক্ষুধা, তৃষ্ণা এবং সামগ্রিক স্বাস্থ্যের পাশাপাশি আপনার ভেলার অবস্থা পর্যবেক্ষণ করতে হবে।

    5টি সেরা নম্র ট্রভ গেম

    এই ক্ষমাহীন বিশ্বে বেঁচে থাকার অর্থ হল সরবরাহ, ব্যান্ডেজের আঘাত এবং আপনার ভেলা মেরামত করার পথে থামানো। এমনকি আপনি এমন ক্লুও খুঁজে পেতে পারেন যেটি ইঙ্গিত দেয় যে এই পৃথিবীটি ঠিক কেন এমন, এবং কেন একটি অল্পবয়সী মেয়েকে তার মরুভূমিতে নিঃসঙ্গ অবস্থায় ফেলে রাখা হয় যে সে বেঁচে আছে বা মারা গেছে তা চিন্তা করে না।

    আরও একটি বিষয় লক্ষণীয় যে দ্য ফ্লেম ইন দ্য ফ্লাড বায়োশকের জন্য আর্ট ডিরেক্টর দ্বারা ডিজাইন করা হয়েছিল এবং সেই পোস্ট-অ্যাপোক্যালিপটিক ভাইব সহজেই স্পষ্ট। এটিতে একটি কাস্টম সাউন্ডট্র্যাক রয়েছে যা গেমটির সাথে পুরোপুরি ফিট করে এবং আপনি যখন নদীতে নামবেন তখন আপনার মাথা ঝিমঝিম করবে৷

    দ্য ফ্লেম ইন দ্য ফ্লাড একটি দীর্ঘ নম্র ট্রভ গেম নয়। মাত্র নয় ঘন্টার গেমপ্লে সহ, এটি সম্পূর্ণ হতে বেশি সময় লাগবে না–তবে এটি একটি মজার রোম্প যা বেঁচে থাকার ক্রাফটিং গেমগুলি উপভোগ করে এমন যে কেউ সময়ের জন্য উপযুক্ত৷

    5. একটি ছোট হাইক

    একটি ছোট হাইক একটি ছোট খেলা. যদিও মূল গল্পটি মাত্র দেড় ঘন্টার, আপনি এই মনোমুগ্ধকর অভিজ্ঞতার প্রতিটি সেকেন্ড উপভোগ করবেন। তুমি পাখির মত খেলা কর তার পথে পাহাড়ের চূড়ায় সেল রিসেপশনের খোঁজে। এটির মূল অংশে, একটি শর্ট হাইক একটি সাধারণ গেম, তবে এখানে উন্মুক্ত বিশ্ব অন্বেষণ উপাদান এবং অনুসন্ধান রয়েছে যা এটিকে অনেক চরিত্র দেয়৷

    শিবিরে এবং পথের ধারে আপনি যে সমস্ত প্রাণীর মুখোমুখি হন তা অনন্য এবং মাংসল, এমন ব্যক্তিত্বের সাথে যা তাদের হওয়ার অধিকারের চেয়ে বড় বলে মনে হয়। এলাকার চারপাশে ঘোরাঘুরি করার জন্য আপনার সময় নিন এবং দেখুন আপনি কী আবিষ্কার করতে পারেন–কোন সময়সীমা নেই এবং হারানোর কোনো উপায় নেই৷

    5টি সেরা নম্র ট্রভ গেম

    সাউন্ডট্র্যাকটি অক্ষরের মতোই কমনীয় এবং আপনি অন্বেষণ করার সাথে সাথে পরিবর্তন হয়৷ সঙ্গীত সবসময় বর্তমান এলাকার জন্য নিখুঁত ফিট বলে মনে হচ্ছে. একটি শর্ট হাইক ছিল একটি ছোট দল দ্বারা গঠিত একটি আবেগের প্রকল্প, এবং সেই ভালবাসা প্রতিটি পিক্সেলে দেখায়৷

    আপনি যদি শান্ত হওয়ার জন্য একটি গেম খুঁজছেন, একটি শর্ট হাইক একটি চমৎকার অভিজ্ঞতা। এটি আপনার সময়ের মাত্র কয়েক ঘন্টা সময় নেবে, তবে আপনি এটির প্রতিটি বিট উপভোগ করবেন।


    1. আপনার পিসির জন্য 5টি সেরা লিনাক্স গেম

    2. 7 সেরা অ্যান্ড্রয়েড সারভাইভাল গেম

    3. টুইচ-এ স্ট্রিম করার জন্য ৮টি সেরা গেম

    4. 2022 সালে 10 সেরা অনলাইন মাল্টিপ্লেয়ার গেম