কম্পিউটার

সেরা Naruto অনলাইন গেম খেলার জন্য

নারুটো তর্কাতীতভাবে সেখানকার সবচেয়ে জনপ্রিয় অ্যানিমেগুলির মধ্যে একটি। ড্রাগন বলের পাশাপাশি, নারুটো সারা বিশ্বের ভক্তদের হৃদয় জয় করেছে। এবং বেশিরভাগ Naruto ভক্ত বিনামূল্যে খেলার জন্য সেরা Naruto অনলাইন গেমগুলিতে তাদের হাত পেতে চায়৷ অতএব, আমরা একটি নিবন্ধ তৈরি করেছি এবং গেমস সংগ্রহ করেছি যা আপনার খেলা উচিত।

আমি কীভাবে অনলাইনে Naruto খেলব?

বিভিন্ন ওয়েবসাইট আছে যেগুলো আপনাকে অনলাইনে Naruto গেম খেলতে দেয়। কিছু গেম শুধুমাত্র অনলাইনে খেলার জন্য তৈরি করা হয়, যেখানে কিছু অনলাইন এবং অফলাইনে খেলা যায়। আপনি যদি Naruto অনলাইনে খেলতে চান, তাহলে আপনাকে নিশ্চিত করতে হবে যে একটি ভাল ইন্টারনেট সংযোগ এবং শালীনভাবে শক্তিশালী CPU এবং GPU আছে, যদি প্রয়োজনীয় উপকরণ থাকে, আপনি আমাদের তালিকাটি দেখতে পারেন এবং আপনার জন্য সেরা গেমটি বেছে নিতে পারেন।

বিনামূল্যে খেলার জন্য সেরা Naruto অনলাইন গেম

আপনি যদি খেলার জন্য সেরা Naruto অনলাইন গেমগুলি খুঁজছেন তবে আমাদের তালিকাটি দেখুন এবং আপনার জন্য সেরাটি খুঁজুন। তালিকাটি কোনো নির্দিষ্ট ক্রমে নয়, তাই, আপনি পরে উল্লেখিত যেকোনো গেমের জন্য যেতে পারেন।

  1. নারুতো শিপুডেন:নারুতো VS সাসুকে
  2. নারুটো অনলাইন
  3. নারুটো ফ্ল্যাশ যুদ্ধ
  4. নারুতো ব্যাটল অ্যারেনা
  5. নারুটো:আলটিমেট নিনজা

আসুন আমরা এটিতে ঝাঁপিয়ে পড়ি।

1] Naruto Shippuden:Naruto VS Sasuke

যদিও Naruto Shippuden:Naruto VS Sasuke Nintendo-এর জন্য মুক্তি পেয়েছিল কিন্তু সহজেই অনলাইনে খেলা যায়। এটি একটি দুর্দান্ত দুঃসাহসিক খেলা এবং ভাল ইন্টারনেট সহ যে কেউ উপভোগ করতে পারে। যাইহোক, গ্রাফিক্স নিয়ে বড়াই করার মত কিছু নয়। কিন্তু উল্টোদিকে, গেমটি চালানোর জন্য আপনার আসলে কোনো শক্তিশালী সিস্টেমের প্রয়োজন নেই।

অনলাইন সংস্করণটি ডেস্কটপ, ট্যাবলেট, স্মার্টফোন বা ল্যাপটপের মতো বিভিন্ন প্ল্যাটফর্মে চালানো যেতে পারে। সুতরাং, আপনি কোন ডিভাইসে এই নিবন্ধটি পড়ছেন তা বিবেচ্য নয়, আপনি emulatorgames.net থেকে Naruto Shippuden – Naruto VS Sasuke উপভোগ করতে পারবেন।

2] Naruto অনলাইন

সেরা Naruto অনলাইন গেম খেলার জন্য

আপনি Shippuden-এর নিম্ন-গড় গ্রাফিক্সের সাথে সন্তুষ্ট না হলে Naruto অনলাইন একটি দুর্দান্ত গেম। Naruto অনলাইনের দুটি বিকল্প রয়েছে, হয় অনলাইনে গেমটি খেলুন বা মিনি ক্লায়েন্ট ডাউনলোড করুন। কিন্তু গেমটির অনলাইন সংস্করণের সমস্যা হল গেমটি চালু করার জন্য ফ্ল্যাশের প্রয়োজন। বেশিরভাগ প্রধান ব্রাউজার, তা ক্রোম, ফায়ারফক্স বা এজই হোক না কেন নিরাপত্তার কারণে ফ্ল্যাশ ব্লক করেছে। যদিও আপনি চাইলে ব্রাউজারের আগের যেকোনো ভার্সন রাখতে পারেন। কিন্তু তারপর আপনাকে নিরাপত্তার সমস্যা মোকাবেলা করতে হবে।

এজন্য তাদের একটি অ্যাপ রয়েছে যা আপনি ডাউনলোড করতে পারেন, যেমন; মিনি ক্লায়েন্ট। যাইহোক, মিনি ক্লায়েন্টের অর্থ এই নয় যে আপনি একটি অফলাইন গেম ইনস্টল করছেন, পরিবর্তে, এটি একটি লঞ্চার যাতে ফ্ল্যাশ রয়েছে এবং তাই গেমটি চালাতে পারে। তাই, আপনি Naruto অনলাইন খেলার জন্য narutogamebox.oasgames.com-এ যেতে পারেন।

3] Naruto Flash Battle

সেরা Naruto অনলাইন গেম খেলার জন্য

Naruto Flash Battle Naruto প্রেমীদের জন্য একটি দুর্দান্ত ফ্রি আর্কেড গেম। এটি বেশ সহজ এবং কোনো ঝামেলা ছাড়াই খেলা যায়, আপনাকে শুধু একটি চরিত্র নির্বাচন করতে হবে এবং যুদ্ধ শুরু করতে হবে। এটি যতটা সহজ।

এটিতে বিস্তৃত অক্ষর রয়েছে, তাই, আপনি যদি নারুটো না হয়ে অন্য কোনো চরিত্র চান, তাহলে আপনি জানেন কোন গেমটি আপনার জন্য। আপনি যদি Naruto Flash Battle খেলতে চান তাহলে play-games.com-এ যেতে পারেন।

4] Naruto ব্যাটল এরিনা

সেরা Naruto অনলাইন গেম খেলার জন্য

Naruto Battle Arena হল একটি সাধারণ গেম যা বিভিন্ন ধরণের ব্যবহারকারীদের দ্বারা উপভোগ করা যায়৷ এটি একটি সাধারণ গেম, কিন্তু সন্দেহজনক গ্রাফিক্স সহ, এবং আকর্ষণীয় গেমপ্লে রয়েছে। আপনি অনেক চরিত্রের একজন হবেন, যাদের সাথে আপনাকে বেঁচে থাকার জন্য লড়াই করতে হবে।

এই গেমটির সবচেয়ে ভালো জিনিস হল এটি হালকা এবং আপনার GPU বা CPU-তে খুব বেশি চাপ পড়বে না। সুতরাং, আপনার কাছে নিম্নমানের সিস্টেম থাকলেও, আপনি play-games.com থেকে গেমটি উপভোগ করতে পারেন।

5] নারুটো:আলটিমেট নিনজা

অবশেষে, আমাদের আছে Naruto Ultimate Ninja. এটি Naruto ভক্তদের জন্য একটি দুর্দান্ত অনলাইন গেম। আপনার বিভিন্ন সার্ভার রয়েছে, যেমন ইউএসএ সার্ভার, ইইউ সার্ভার এবং গ্লোবাল সার্ভার। এটি উল্লেখ করার মতো যে কখনও কখনও, আপনার জন্য সেরাটি খুঁজে পাওয়ার আগে আপনাকে একাধিক সার্ভার চেষ্টা করতে হবে। পরিষেবাটি ব্যবহার করার জন্য আপনাকে সাইন আপ করতে হবে, এবং তারপরে লগ ইন করতে হবে৷ আপনি যখন এটি করবেন, এটি আপনার শেষ লগইন আইপি, লগইন সময়, প্রদর্শন করবে৷ এবং সার্ভার . সুতরাং, আপনি যদি গেমটি পছন্দ করেন তবে আপনি ninja.joyfun.com এ যেতে পারেন।

এগুলি ছিল সেরা কিছু Naruto গেম যা আপনি অনলাইনে খেলতে পারেন৷

2021 সালে একটি নতুন Naruto গেম আসবে?

Naruto Videogames-এর অফিসিয়াল টুইটার হ্যান্ডেল অনুসারে, কোম্পানিটি 19 ডিসেম্বর Naruto এবং Baruto গেমটি প্রকাশ করার পরিকল্পনা করছে। গেমটি জাম্প ফেস্ট 2021-এ রিলিজ হওয়ার কথা। তাই, আপনি যদি একজন Naruto প্ল্যান হয়ে থাকেন এবং সর্বশেষ এবং সর্বশ্রেষ্ঠ Naruto গেমটি দেখতে চান তাহলে আপ-টু-ডেট থাকুন।

  • বাড়ি থেকে বন্ধুদের সাথে খেলার জন্য পিসির জন্য বিনামূল্যে মাল্টিপ্লেয়ার গেম
  • Microsoft স্টোর থেকে উইন্ডোজের জন্য 30টি জনপ্রিয় পিসি গেম।

সেরা Naruto অনলাইন গেম খেলার জন্য
  1. টুইচ-এ স্ট্রিম করার জন্য ৮টি সেরা গেম

  2. 2022 সালে 10 সেরা অনলাইন মাল্টিপ্লেয়ার গেম

  3. 2022 সালে Android এর জন্য সেরা অফলাইন/অনলাইন ফুটবল গেম

  4. সেরা ফ্রি পিসি গেম আপনি খেলতে চান