কম্পিউটার

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

ব্যাটল রয়্যাল গেমগুলি অ্যান্ড্রয়েডের জন্য সবচেয়ে জনপ্রিয় এবং আসক্তিযুক্ত গেমগুলির মধ্যে একটি। এই গেমগুলো বিশ্বে আকস্মিকভাবে জনপ্রিয়তা পেয়েছে। আপনি যদি ব্যাটেল রয়্যালস গেমের অনুরাগী হন, তাহলে পড়ুন!

অ্যান্ড্রয়েডে যুদ্ধ রয়্যালস গেমগুলির সাথে মজা অন্য স্তর শেখায়। আপনি আপনার নিজের গ্যাংয়ের সাথে খেলুন না কেন বা আপনার নিজের একটি গ্যাং তৈরি করুন না কেন, আপনি লোকেদের সাথে যোগাযোগ করতে পারেন এবং গেম খেলার সময় আপনার রোমাঞ্চ এবং অভিজ্ঞতা ভাগ করে নিতে পারেন

ব্যাটল রয়্যাল গেমগুলি কেন জনপ্রিয়?

এটির পিছনে সবচেয়ে গুরুত্বপূর্ণ কারণ, এটি মজাদার, আকর্ষক, আসক্তি এবং এটিতে সহজ অ্যাক্সেসের সাথে আবেদন বাড়ায়। এছাড়াও, আপনি যেমন আপনার অ্যান্ড্রয়েড ডিভাইসগুলিতে এই গেমগুলি খেলতে পারেন, এটি এটিকে আরও বহনযোগ্য করে তোলে৷

অ্যান্ড্রয়েডের জন্য সেরা ব্যাটল রয়্যাল গেমস

ব্যাটল রয়্যাল গেমগুলি মজাদার এবং গ্রাফিক্সে ভরপুর। আমরা অ্যান্ড্রয়েডের জন্য কিছু সেরা যুদ্ধ রয়্যাল গেম তালিকাভুক্ত করেছি, এটি পরীক্ষা করে দেখুন!

1. PUBG

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

PUBG হল একটি অ্যাড্রেনালিন রাশিং যা উচ্চ মানের গ্রাফিক্স এবং HD অডিও সহ আসে৷ এছাড়াও, আপনি বাস্তবসম্মত ব্যালিস্টিক সহ আগ্নেয়াস্ত্র, হাতাহাতি অস্ত্র, নিক্ষেপযোগ্য অস্ত্রাগার সংগ্রহ করতে পারেন। আসুন PUBG এর বৈশিষ্ট্যগুলি দেখি:

  • আপনার শত্রুদের তাড়া করতে এবং শিকার করার জন্য আপনি গাড়ি, মোটরসাইকেল, নৌকা এবং ট্রাক পেতে পারেন।
  • এটির অবাস্তব ইঞ্জিন 4 রয়েছে যা অত্যধিক বিশদ সহ একটি মূর্খ চাক্ষুষ অভিজ্ঞতা তৈরি করে৷
  • খেলোয়াড়রা তাদের নিজস্ব অস্ত্র, যানবাহন এবং আরও অনেক কিছু খুঁজে পেতে এবং শিকার করতে পারে। প্লেয়ার গ্রাফিকাল ব্যাকগ্রাউন্ডে খেলোয়াড়দের পরাজিত করতে পারে।

সুতরাং, PUBG ইনস্টল করুন এবং নিজেকে অবতরণ করতে, লুটপাট করতে, লড়াই করতে এবং শেষ মানুষ হিসেবে বেঁচে থাকার জন্য প্রস্তুত হন৷ গেমটি খেলতে, আপনার যা দরকার তা হল একটি অবিরাম সংযোগ এবং প্রস্তাবিত বৈশিষ্ট্য সহ Android 5.1.1 এবং তার উপরে।

PUBG পান

2. বুলেট স্ট্রাইক:যুদ্ধক্ষেত্র

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

একটি বীরত্বপূর্ণ একাধিক খেলোয়াড় SNIPER 3D শুটিং গেম, বুলেট স্ট্রাইক:Battlegrounds হল Google Play Store-এ উপলব্ধ সেরা PvP শুটার গেম৷ অনেক সংযুক্তি সহ স্নাইপার বন্দুক খেলুন এবং আনলক করুন আপনি লড়াই করতে এবং অন্যান্য প্রতিযোগীদের পরাজিত করতে পারেন এবং চ্যাট বোর্ডে শীর্ষ র্যাঙ্কার হতে পারেন। আসুন বুলেট স্ট্রাইকের বৈশিষ্ট্যগুলি দেখি:

  • বিশ্ব জুড়ে প্রতিযোগীদের সাথে তাত্ক্ষণিক PvP SNIPER 3D ব্যাটলগ্রাউন্ডের অভিজ্ঞতা পান
  • আপনি প্রচুর নতুন, প্রভাবশালী বর্ম এবং শক্তিশালী স্নাইপার রাইফেল খেলতে এবং আনলক করতে পারেন।
  • এটি মানচিত্র, গেমের মোড, সরঞ্জাম এবং চরিত্রগুলির আপডেটও প্রদান করে৷

বুলেট স্ট্রাইক:স্নাইপার ব্যাটলগ্রাউন্ডস আপনাকে একটি স্বতন্ত্র, চ্যালেঞ্জিং অভিজ্ঞতা নিয়ে আসে যখন আপনি সারা বিশ্বে স্নাইপারদের সাথে লড়াই করতে বের হন। গেমটি ইনস্টল করুন, অঙ্গনে প্রবেশ করুন, স্নাইপারের সাথে একজন যোদ্ধা হয়ে উঠুন!

বুলেট স্ট্রাইক পান:যুদ্ধক্ষেত্র

3. পৃথিবীতে শেষ দিন

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

সারভাইভাল শ্যুটার, লাস্ট ডে অন আর্থ অ্যান্ড্রয়েডের সেরা যুদ্ধ রয়্যাল গেমগুলির মধ্যে একটি। গেমটির প্লটটি 2027 এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যেখানে বিশ্ব একটি অজানা সংক্রমণের সংস্পর্শে এসেছে যা প্রায় সমগ্র মানবজাতিকে ধ্বংস করেছে। মৃতরা জম্বি হয়ে উঠেছে এবং বেঁচে থাকা লোকেরা জম্বি এবং অন্যান্য বাধাগুলির সাথে লড়াই করে এটিকে জীবিত করার চেষ্টা করছে। আসুন পৃথিবীতে শেষ দিনের বৈশিষ্ট্যগুলি পরীক্ষা করে দেখি:

  • আপনাকে আপনার চরিত্রের জীবন যেমন তৃষ্ণা, ক্ষুধা, মূল্যবান সম্পদ সংগ্রহ, অস্ত্র তৈরি এবং আরও অনেক কিছুর দিকে নজর দিতে হবে।
  • আপনাকে জম্বিদের সাথে আপনার পথ অতিক্রম করতে হবে এবং বেঁচে থাকার জন্য এগিয়ে যেতে হবে।
  • গেমটি খেলে, আপনি জম্বিদের বিরুদ্ধে লড়াই এবং ধ্বংস করার জন্য প্রতিরক্ষামূলক অস্ত্র সংগ্রহ করতে পারেন

লাস্ট ডে অন আর্থ গেমের নামটি ইঙ্গিত করে যে রোমাঞ্চের সাথে বেঁচে থাকার খেলা এবং পরিত্যক্ত অঞ্চল লুট করা, বন্য প্রাণী এবং আপনার প্রতিযোগীদের শিকার করা এবং আরও অনেক কিছু।

4. গ্র্যান্ড ব্যাটেল রয়্যাল

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

গ্র্যান্ড ব্যাটেল রয়্যাল হল একটি মিলিটারি ব্লকি পিক্সেল সহ একটি Android ব্যাটল রয়্যাল গেম৷ এটি একটি অনলাইন মাল্টিপ্লেয়ার গেম যার মধ্যে যুদ্ধে বেঁচে থাকার পাশাপাশি শুটিংয়ের দক্ষতা উন্নত করা এবং পিভিপি কৌশল বিকাশ করা অন্তর্ভুক্ত। গ্র্যান্ড ব্যাটল রয়্যালের বৈশিষ্ট্যগুলি দেখে নেওয়া যাক:

  • একটি মৃত দ্বীপে, সেরা লুট খুঁজুন, শত্রুদের হত্যা করুন এবং বেঁচে থাকুন।
  • খেলোয়াড়দের কোনো অস্ত্র ছাড়াই একটি দ্বীপে থাকতে হবে এবং তাদের প্রতিপক্ষকে পরাস্ত করার জন্য অস্ত্র ও অন্যান্য জিনিস খুঁজতে হবে এবং খুঁজে বের করতে হবে।
  • আপনি অ্যাসল্ট রাইফেল, এসএমজি, পিক্সেল বন্দুক, শটগান এবং আরও অনেক কিছুর মতো অস্ত্র নির্বাচন করতে পারবেন।

গ্র্যান্ড ব্যাটেল রয়্যাল এমন একটি গেম যা আপনি হাস্যকর ব্লকি চরিত্র হিসাবে খেলতে পারেন এবং অন্যান্য খেলোয়াড়দের বিরুদ্ধে বেঁচে থাকার জন্য আপনার নিজস্ব গেমপ্লে ব্যবহার করতে পারেন। এছাড়াও আপনি যেকোনো পিক্সেল ব্লক স্ট্রাইক স্কিন কিনতে পারেন। আরও বন্দুক সংগ্রহ করে আপনার পক্ষকে শক্তিশালী করুন। গেমটি খেলতে আপনার একটি কার্যকরী ইন্টারনেট সংযোগ প্রয়োজন৷

5. সারভাইভাল রয়্যাল

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

সারভাইভাল রয়্যাল অ্যান্ড্রয়েডের সেরা যুদ্ধ রয়্যাল গেমগুলির মধ্যে একটি যা 100 জন খেলোয়াড়কে একটি বৃহত্তর এলাকায় থাকতে সক্ষম করে। গেমটি শুরু হওয়ার সাথে সাথে খেলোয়াড়দের তাদের অস্ত্রের জন্য স্ক্যাভেঞ্জ করতে হবে। আসুন সারভাইভাল রয়্যালের বৈশিষ্ট্যগুলি দেখি:

  • আপনি একা বা ২ বা ৪ জনের দলে খেলতে পারেন।
  • একটি যুদ্ধক্ষেত্রে খেলুন এবং খেলাটি জেতার জন্য শেষ পর্যন্ত টিকে থাকুন।
  • গেমটিতে বড় মানচিত্র, অত্যাধুনিক ভূগোল, বিভিন্ন বিল্ডিং রয়েছে যা আপনাকে বাস্তব জীবনের অভিজ্ঞতা দেয়।

সারভাইভাল রয়্যাল হল একটি আঁকড়ে ধরার খেলা যেখানে প্রচুর অস্ত্র, তাদের সংযুক্তি এবং স্ক্যাভেঞ্জ করার জন্য যানবাহন রয়েছে৷

6. ফ্রি ফায়ার:যুদ্ধক্ষেত্র

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

ফ্রি ফায়ার একটি অ্যান্ড্রয়েড যুদ্ধ রয়্যাল গেম যা একটি বেঁচে থাকার শ্যুটার গেম। গেমটি 10 ​​মিনিটের জন্য স্থায়ী হয় এবং একটি দূরবর্তী দ্বীপে আপনার বিরুদ্ধে 49 জন খেলোয়াড় আছে। আসুন ফ্রি ফায়ারের বৈশিষ্ট্যগুলি পরীক্ষা করে দেখি:ব্যাটলগ্রাউন্ডস:

  • খেলোয়াড়রা তাদের প্যারাসুট দিয়ে গেমের সূচনা পয়েন্ট বেছে নিতে পারে এবং যতক্ষণ সম্ভব নিরাপদ অঞ্চলে থাকতে পারে।
  • আপনি একটি বড় মানচিত্র, অ্যামবুশ, স্নাইপ এবং গেমে টিকে থাকার জন্য অন্যান্য জিনিসগুলি অন্বেষণ করতে যানবাহন চালাতে পারেন৷
  • অস্ত্রের জন্য স্ক্যাভেঞ্জ করুন, খেলার অঞ্চলে থাকুন, আপনার শত্রুদের কাছ থেকে চুরি করুন।

ফ্রি ফায়ার:ব্যাটলগ্রাউন্ডস একটি চার প্লেয়ারের গেম এবং আপনাকে কৌশল করার জন্য গেমের সময় চ্যাট করতে দেয়। গেমটি আপনাকে দুর্দান্ত অভিজ্ঞতা দেওয়ার জন্য সহজ নিয়ন্ত্রণ এবং মসৃণ গ্রাফিক্স সহ আসে৷

7. কালো বেঁচে থাকা

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

ব্ল্যাক সারভাইভাল অ্যান্ড্রয়েডের সেরা এবং প্রতিযোগিতামূলক যুদ্ধ রয়্যাল গেমগুলির মধ্যে একটি। প্লটটি প্রায় 10 জন লোক যারা একটি নির্জন দ্বীপে রয়েছে। এই গেমটি 20 মিনিট স্থায়ী হয়। আসুন ব্ল্যাক সারভাইভালের বৈশিষ্ট্যগুলি দেখে নেওয়া যাক:

  • মরুভূমি দ্বীপটি 22টি বিভিন্ন এলাকায় বিভক্ত, যেমন বন সৈকত, হাসপাতাল এবং অন্যান্য।
  • আপনি গেমটিতে এগিয়ে যাওয়ার সাথে সাথে অঞ্চলগুলি সীমাবদ্ধ এলাকায় পরিণত হয়েছে, যা যুদ্ধক্ষেত্রের ক্ষেত্রকে হ্রাস করে৷
  • আপনি 35টি ভিন্ন চরিত্র পাবেন যেমন অভিনেতা, পুলিশ, ডাক্তার, বাবুর্চি, হ্যাকার বা অন্যান্য

খেলা থেকে বেঁচে থাকার জন্য, বন্দুক, হাত, ভোঁতা, বো ব্লেড এবং অন্যান্য ব্যবহার করুন। আপনি আপনার অস্ত্র, সরঞ্জামগুলি অ্যাক্সেস করার জন্য উপাদানগুলি অনুসন্ধান করতে পারেন৷

8. বিকিরণ দ্বীপ

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

রেডিয়েন্ট আইল্যান্ড হল বেঁচে থাকার একটি খেলা যেখানে আপনি একটি খোলা যুদ্ধক্ষেত্রে আপনার নিজের ভাগ্য নির্ধারণ করতে পারেন। গেমটি আপনাকে ধাঁধা এবং আশ্চর্যের সাথে একটি রহস্যময় জগতের মধ্য দিয়ে আপনার পথ তৈরি করতে বাধ্য করে বেঁচে থাকার জন্য এবং এটিকে বাস্তব জগতে পরিণত করতে। চলুন রেডিয়েশন আইল্যান্ডের বৈশিষ্ট্যগুলি দেখে নেওয়া যাক:

  • গেমটি আপনাকে গেমে এগিয়ে যাওয়ার জন্য বিপজ্জনক নেকড়ে, পাহাড়ী সিংহ এবং অন্যান্য প্রাণী সহ বিশাল বন অন্বেষণ করতে দেয়।
  • জম্বিদের বিরুদ্ধে লড়াই করতে এবং তাদের বিশ্বের রহস্য আবিষ্কার করার জন্য পরিত্যক্ত গ্রাম, অস্ত্র এবং ক্লুগুলির জন্য সামরিক যৌগ অনুসন্ধান করুন৷
  • আপনি ডুব দিতে পারেন, সাঁতার কাটতে পারেন এবং পথ পাড়ি দিতে পারেন এবং কুমিরের হাত থেকে নিজেকে বাঁচাতে পারেন৷

রেডিয়েশন আইল্যান্ড একটি চূড়ান্ত বেঁচে থাকার খেলা যেখানে আপনাকে প্রাণী শিকার করতে হবে, ফল এবং অন্যান্য জিনিস সংগ্রহ করতে হবে আপনার ক্ষুধা মেটাতে। গেমটি আপনাকে জম্বি এবং প্রতিকূল আবহাওয়ার বিরুদ্ধে বিশ্বে বেঁচে থাকার জন্য লুকানো ধন, সরঞ্জাম এবং আগ্নেয়াস্ত্র খুঁজে পেতে আগ্রহী করে।

9. Mini DayZ

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

Mini DayZ হল একটি Android Battle Royale গেম যা প্রতিকূল অবস্থা এবং আপনার বেঁচে থাকার উপর ভিত্তি করে তৈরি। গেমটি পিসি গেম প্লেয়ারদের মধ্যে খুবই জনপ্রিয়। আসুন মিনি ডেজেডের বৈশিষ্ট্যগুলি দেখে নেওয়া যাক:

  • উত্পাদিত মানচিত্র অন্বেষণ করুন, বারুদ, খাদ্য এবং বেঁচে থাকার জন্য অন্যান্য সরবরাহ অনুসন্ধান করুন।
  • গেমটি আপনাকে সংক্রামিত এবং বিপজ্জনক নেকড়েদের থেকে নিজেকে রক্ষা করার জন্য চ্যালেঞ্জ করে।
  • আপনাকে সবসময় উষ্ণ, শুকনো এবং খাওয়ানোর জন্য সতর্ক থাকতে হবে, কারণ এটি আপনাকে পুরো গেম জুড়ে টিকে থাকতে সাহায্য করবে।

Mini DAYZ এর সাথে, আপনার চরিত্রকে শক্তিশালী করতে এবং দীর্ঘ সময়ের জন্য টিকে থাকতে অস্ত্র এবং গোলাবারুদ সংগ্রহ করুন। গেমটিতে থাকার জন্য আপনাকে ক্ষুধা, স্বাস্থ্য এবং তৃষ্ণার মাত্রা নিয়ন্ত্রণে রাখতে হবে।

10. বেঁচে থাকার নিয়ম

অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

বেঁচে থাকার নিয়ম হল NetEase গেমস দ্বারা তৈরি একটি গেম। এটি অ্যান্ড্রয়েডের সেরা যুদ্ধ রয়্যাল গেমগুলির মধ্যে একটি। গেমের নামটি ইঙ্গিত করে, আপনাকে খেলতে হবে এবং ডেথ ম্যাচের মাধ্যমে বেঁচে থাকতে হবে। আসুন বেঁচে থাকার নিয়মগুলির বৈশিষ্ট্যগুলি দেখে নেওয়া যাক:

  • গেমটি 8*8 কিমি ম্যাপের সাথে আসে যা 300 জন খেলোয়াড়কে বিভিন্ন পরিস্থিতিতে যুদ্ধ করতে সক্ষম করে এবং বেঁচে থাকারা জয়ী হয়।
  • গেম চলাকালীন, গেমটি এগিয়ে যাওয়ার সাথে সাথে নিরাপদ অঞ্চল সঙ্কুচিত হয়, তাই আপনার অস্ত্রাগার এবং অস্ত্র সংগ্রহ করুন।
  • এটি একটি বিশাল HD মানচিত্রে সম্পূর্ণ ন্যায্য খেলার সাথে আসে৷

বেঁচে থাকার নিয়মগুলি 120 সারভাইভারের যুদ্ধে একক বা দল মোডে খেলা যেতে পারে। এটি আগ্নেয়াস্ত্র এবং আনুষাঙ্গিক একটি বিশাল বৈচিত্র্য সঙ্গে আসে.

দ্রষ্টব্য: এই গেমটি বন্ধ করা হয়েছে৷

কোনটি বেছে নেবেন?

2017 সালে PUBG চালু হওয়ায়, একটি স্মার্টফোনে ব্যাটল রয়্যাল গেম জনপ্রিয় হয়ে উঠেছে। তখন পর্যন্ত, প্রতিবার এবং তারপরে, যুদ্ধ রয়্যাল টাইপ গেম রয়েছে যার প্রতিটি আলাদা পদ্ধতির সাথে রয়েছে। সবকটি গেমেরই নিজস্ব আবেদন রয়েছে এবং আপনি এটিকে আয়ত্ত করার পরে আপনাকে মন্ত্রমুগ্ধ করে এবং একটি প্রান্ত দেয়।

রেডিয়েশন আইল্যান্ডের গল্পের মোড বা শেষ দিনের জঘন্য শুরু যাই হোক না কেন প্রতিটি গেমই মুগ্ধকর। যদিও আমাদের বাছাই হল PUBG কারণ এটি আপনাকে আরও অন্বেষণ করতে দেয় এবং গেমটিকে আরও আকর্ষণীয় করে তুলতে প্ল্যাটফর্মে অনেক খেলোয়াড়ের সাথে দেখা ও চ্যাট করতে পারে৷


  1. Android এর জন্য 10টি সেরা ফ্রি বোলিং গেম অ্যাপ

  2. Android এর জন্য সেরা কুল ম্যাথ গেম!

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 10 সেরা অফলাইন অ্যাকশন গেম

  4. Android 2022 এর জন্য 10 সেরা ফ্রি কার্ড গেম (অফলাইন/অনলাইন)