কম্পিউটার

10 সেরা ফ্রি আইফোন গেম

গেমস খেলা হল মজা! এবং বিশেষ করে যদি আপনি আইফোনে খেলছেন। আইফোনের উন্নত অপারেটিং সিস্টেম এটিকে সহজে একটি পোর্টেবল গেমিং ডিভাইসে পরিণত করতে পারে। আইফোন 6 এবং 6 প্লাস উভয়ই iOS-এ বড় স্ক্রীন এনেছে, এটিকে গেমিংয়ের জন্য একটি উপযুক্ত প্ল্যাটফর্ম করে তুলেছে। আপনি এটিকে যেকোনো জায়গায় নিয়ে যেতে পারেন এবং আপনি যেখানেই থাকুন না কেন আপনার মধ্যে থাকা শিশুটিকে জাগিয়ে তুলতে পারেন। ঠিক আছে, নিন্টেন্ডো এবং পিএসপির জন্য কোন অপরাধ নয়, তবে গেমিং শিল্পেও iPhone একটি বিশাল গতি অর্জন করছে৷

সুতরাং, আপনি হয়তো অ্যাপ স্টোরে ঢুকতে চান না, কারণ লক্ষ লক্ষ গেমিং অ্যাপ আপনার জন্য অপেক্ষা করছে যা আপনাকে বিভ্রান্ত করতে পারে। তাই, আমরা সেরা কিছু বিনামূল্যের iPhone গেম বাছাই করে শিরোনামের সমুদ্রের মধ্য দিয়ে সাজানোর ভার নিয়েছি যা আপনার পকেট থেকে একটি পয়সাও বের করবে না।

সেরা ফ্রি iPhone গেম

1. সুপার মারিও রান

10 সেরা ফ্রি আইফোন গেম

নিন্টেন্ডো দ্বারা অফার করা ক্লাসিকগুলির মধ্যে একটি, আমাদের সর্বকালের প্রিয় গেম যা আমরা সবাই খেলে বড় হয়েছি৷ আমরা সবাই ক্লাউড নাইনে ঝাঁপিয়ে পড়লাম জেনে যে আমাদের প্রিয় গেমটি আইফোনের জন্যও উপলব্ধ ছিল। সুপার মারিও রানে, মারিও তার নিজের ইচ্ছায় এগিয়ে যায়। আপনার প্রাথমিক কাজ হল স্ক্রীনে ট্যাপ করে তাকে লাফিয়ে দেওয়া, যেখানে প্রতিটি স্তরে ছড়িয়ে থাকা শত শত কয়েন সংগ্রহ করা।

10 সেরা ফ্রি আইফোন গেম

এছাড়াও দেখুন:আপনাকে ভালো অবস্থায় রাখার জন্য ৮টি সেরা ফিটনেস অ্যাপ

2. ওয়াকিং ডেড:দ্য গেম

10 সেরা ফ্রি আইফোন গেম

আপনি নিশ্চিতভাবে এই গেমটি পছন্দ করবেন, যদি আপনি ইতিমধ্যেই ব্লকবাস্টারের ভক্ত হয়ে থাকেন৷ গেমটি কিছু অন্ধকার মনস্তাত্ত্বিক স্থানগুলি অন্বেষণ করে, প্রকাশ করে যে সমাজ ভেঙে পড়ার সময় শুধুমাত্র মৃতদের ভয় পাওয়ার বিষয় নয়। এটি অবশ্যই একটি যাত্রার একটি নরক, এখনই iTunes এর মাধ্যমে ডাউনলোড করুন৷

10 সেরা ফ্রি আইফোন গেম

3. গোষ্ঠীর সংঘর্ষ

10 সেরা ফ্রি আইফোন গেম

আপনার বন্দোবস্ত গড়ে তুলুন, আপনার প্রতিরক্ষার পরিকল্পনা করুন, একটি সেনাবাহিনী গড়ে তুলুন, এবং আপনার গোত্রকে বাজে গবলিন বা অন্যান্য গোত্রের নেতাদের বিরুদ্ধে বিজয়ের দিকে পরিচালিত করুন৷ এটি ধীর পরিকল্পনা এবং দ্রুত, বিশৃঙ্খল যুদ্ধের একটি ভাল সমন্বয়।

10 সেরা ফ্রি আইফোন গেম

4. রিয়েল রেসিং 3

10 সেরা ফ্রি আইফোন গেম

একটি অত্যাশ্চর্য ভিজ্যুয়াল মাস্টারপিস, এখন পর্যন্ত আপনার iPhone এর জন্য সেরা ফ্রি রেসিং গেমগুলির মধ্যে একটি৷ রিয়েল রেসিং 3 মোবাইল রেসিং গেমগুলির জন্য একটি নতুন মান নির্ধারণ করেছে - এটি বিশ্বাস করার জন্য আপনাকে এটি খেলতে হবে। এটি আপনাকে সবচেয়ে উন্নত ক্রস-প্ল্যাটফর্ম সামাজিক এবং প্রতিযোগিতামূলক রেসিং সম্প্রদায়ের সাথে একটি সমৃদ্ধ, পরবর্তী প্রজন্মের গেম উপভোগ করতে দেয়৷

10 সেরা ফ্রি আইফোন গেম

5. জিঙ্গা পোকার

10 সেরা ফ্রি আইফোন গেম

ক্যাসিনো অনুরাগী এবং পোকার খেলোয়াড়দের জন্য জিঙ্গা পোকারই একমাত্র গন্তব্য! আপনি যদি স্লট বা ব্ল্যাকজ্যাক খেলেন, আপনি বন্ধুত্বপূর্ণ পোকার সম্প্রদায়ের মধ্যে বাড়িতেই বোধ করবেন! আপনি সারা বিশ্ব জুড়ে লক্ষ লক্ষ খেলোয়াড়ের সাথে একটি সিজন প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন। শীর্ষে আসতে লক্ষ লক্ষ চিপস জিতুন!

10 সেরা ফ্রি আইফোন গেম

6. ট্রিভিয়া ক্র্যাক

10 সেরা ফ্রি আইফোন গেম

ট্রিভিয়া ক্র্যাক হল আপনার iPhone এর জন্য সবচেয়ে জনপ্রিয় ট্রিভিয়া পাজল গেমগুলির মধ্যে একটি৷ এটি খেলার জন্য কয়েক হাজার উত্তেজনাপূর্ণ প্রশ্ন অফার করে। এটি একটি হাইপার-অ্যাডিক্টিভ গেম যা আপনার মস্তিষ্কের পাশাপাশি আপনার বন্ধুদের মস্তিষ্ককে চ্যালেঞ্জ করে তাই, আপনি কিসের জন্য অপেক্ষা করছেন? আপনি কতটা স্মার্ট প্রমাণ করুন।

10 সেরা ফ্রি আইফোন গেম

এছাড়াও দেখুন:9টি সেরা অ্যাপল ওয়াচ গেম আপনার মনোযোগের যোগ্য

7. Hearthstone

10 সেরা ফ্রি আইফোন গেম

Heroes of Warcraft হল একটি মজার এবং বিনামূল্যের ডিজিটাল সংগ্রহযোগ্য কার্ড গেম যা আপনি খেলা বন্ধ করতে পারবেন না৷ হার্থস্টোন-এ, আপনি ধূর্ত কৌশলের একটি দ্রুত-গতির, বাতিক কার্ড গেমে নায়কের ভূমিকা পালন করেন। কয়েক মিনিটের মধ্যে, আপনি স্লিং স্পেল, মিনিয়নদের ডেকে আনতে এবং সদা পরিবর্তনশীল যুদ্ধক্ষেত্রের নিয়ন্ত্রণ দখল করতে শক্তিশালী কার্ডগুলি প্রকাশ করবেন।

10 সেরা ফ্রি আইফোন গেম

8. নীরব যুগ

10 সেরা ফ্রি আইফোন গেম

iPhone-এর জন্য সেরা বিনামূল্যের গেমগুলির এই তালিকায়, নীরব বয়স একটি তাৎপর্যপূর্ণ অবস্থান ধারণ করে৷ যখন কাস্টোডিয়ান জো এভারেজ একজন মৃত ব্যক্তির মুখোমুখি হন, তখন তিনি নিজেকে মানবজাতিকে বাঁচানোর জন্য একটি সময় ভ্রমণের প্লটের মধ্যে খুঁজে পান। এটি একটি অনন্য কাগজের নান্দনিক এবং মুগ্ধকর, বায়ুমণ্ডলীয় সেটিংসের একটি সিরিজের সাথে একটি ক্ষুদ্র থ্রিলার। ওহ, এবং হ্যাঁ ধাঁধাও আছে।

10 সেরা ফ্রি আইফোন গেম

9. পিনআউট

10 সেরা ফ্রি আইফোন গেম

কখনও কখনও পুরানো স্কুল অ্যানালগ গেমগুলি নির্বিঘ্নে ডিজিটাল রূপান্তর করে। স্পন্দিত আলো এবং স্পন্দিত রেট্রো ওয়েভ বিটের এই রহস্যময় গিরিখাতের মধ্য দিয়ে একটানা যাত্রায় সময়ের বিরুদ্ধে রেস করুন।

10 সেরা ফ্রি আইফোন গেম

10. পোকেমন গো

 

  10 সেরা ফ্রি আইফোন গেম

এটি আপনাকে আপনার চারপাশে পোকেমন আবিষ্কার করার এবং ক্যাপচার করার সুযোগ দেয়—তাই আপনার জুতা পরে নিন, বাইরে যান এবং বিশ্ব অন্বেষণ করুন৷ আপনি তিনটি দলের একটিতে যোগ দেবেন এবং আপনার পাশে থাকা আপনার পোকেমনের সাথে জিমগুলির প্রতিপত্তি এবং মালিকানার জন্য যুদ্ধ করবেন৷

10 সেরা ফ্রি আইফোন গেম

তাই আপনার আইফোনের জন্য 10টি সেরা বিনামূল্যের গেমগুলি আপনাকে এখনই খেলতে হবে৷ বিশ্বের কাছে প্রমাণ করুন যে শুধু পিএস নয়, আমাদের আইফোনগুলিও কঠিন গেমিং মেশিন!

#PlayNow


  1. 7 সেরা অ্যান্ড্রয়েড সারভাইভাল গেম

  2. টুইচ-এ স্ট্রিম করার জন্য ৮টি সেরা গেম

  3. সেরা ফ্রি পিসি গেম আপনি খেলতে চান

  4. সেরা ফ্রি গেম ডিজাইন সফটওয়্যার