কম্পিউটার

iOS-এ 7 সেরা রিদম গেম

রিদম গেমগুলি সেখানকার সবচেয়ে আকর্ষক iOS গেমগুলির মধ্যে একটি হতে পারে এবং পাশাপাশি খেলার জন্য মজাদার সঙ্গীত সরবরাহ করে। এই গেমগুলির মধ্যে অনেকগুলি দৃশ্যত আকর্ষণীয় এবং অনন্য। আপনার যখন কিছু করার প্রয়োজন হয় তখন সেগুলি আপনার iPhone বা iPad এ চালান৷

মিউজিক ভিডিও গেমের একটি দীর্ঘ ইতিহাস রয়েছে। এগুলি 1996 সালের গেম পারাপ্পা, 1998 সালের বিখ্যাত আর্কেড গেম ডান্স ড্যান্স রেভোলিউশন এবং 2005 সালের গিটার হিরোর মূল প্রকাশের সাথে সম্পর্কিত। রিদম গেমটি জনপ্রিয় এবং এটি মোবাইল গেমিংয়ে প্রবেশ করেছে।

iOS-এ 7 সেরা রিদম গেম

এই নিবন্ধে, আমরা কিছু সেরা iOS রিদম গেমের তালিকা করেছি যা আপনি এখন ডাউনলোড করতে এবং খেলতে পারেন, সেগুলির সবকটি বিনামূল্যে গেমপ্লে বৈশিষ্ট্য সহ এবং কিছু প্রিমিয়াম আপগ্রেড সহ।

বিটস্টার

একটি রিদম গেমের সবচেয়ে গুরুত্বপূর্ণ দিকগুলির মধ্যে একটি হল প্লেয়ার ইনপুট এর প্রতিক্রিয়াশীলতা। বিটস্টার এই ক্ষেত্রে চিত্তাকর্ষক, এর মসৃণ ভিজ্যুয়াল এবং অন্যান্য রিদম গেমের তুলনায় মিউজিকের বৈচিত্র্যময় পছন্দ।

iOS-এ 7 সেরা রিদম গেম

এর ব্যবহারকারী ইন্টারফেসটি মসৃণ এবং নেভিগেট করা সহজ এবং পুরো গেম জুড়ে খুব বেশি বিজ্ঞাপন নেই। এটি খেলার জন্য বিনামূল্যে, এবং আপনি অনেকগুলি দুর্দান্ত গান অ্যাক্সেস করতে পারেন, আপনি বাজালে সেগুলি আনলক করে৷

এছাড়াও আপনি তাৎক্ষণিকভাবে আরও গান যোগ করার জন্য অর্থপ্রদান করতে পারেন, 2টি গানের জন্য $4.99, 4টির জন্য $9.99 এবং 8টির জন্য $19.99৷ এটি আরও বেশি গান পেতে আপনাকে কিছু ইন-গেম রত্নও পেতে পারে৷ কিন্তু, সামগ্রিকভাবে, এই গেমের সেরা অংশ হল প্রতিক্রিয়াশীলতা এবং গানের বৈচিত্র্য।

রিদম গো

এই গেমটি অত্যন্ত সন্তোষজনক, আপনার আঘাত করা প্রতিটি বীটে কম্পন প্রতিক্রিয়া সহ। এটি প্রাণবন্ত শিল্প শৈলী এবং গ্রাফিক্সে ভরা, এবং গেমপ্লেটি রিদম গেম ফর্ম্যাটে একটি অনন্য গ্রহণ। আপনি একটি ছোট সার্ফার চরিত্র হিসাবে খেলুন এবং বীট আঘাত করার জন্য পর্দার চারপাশে সরান। এই গেমটিতে কিছু চমৎকার বৈশিষ্ট্য রয়েছে, যেমন আপনার চরিত্র সাজানো এবং কাস্টমাইজ করার ক্ষমতা।

iOS-এ 7 সেরা রিদম গেম

প্রথমে বেছে নেওয়ার জন্য অনেকগুলি বিনামূল্যের গান নেই, তবে আপনি সোডা ক্যানের ইন-গেম মুদ্রা সংগ্রহ করে বা একটি বিজ্ঞাপন দেখে নতুন গান পেতে পারেন। গেমটি এইভাবে খেলার জন্য বিনামূল্যে, তবে আপনি একটি গোল্ডেন পাসেও সদস্যতা নিতে পারেন, যা সমস্ত গান আনলক করে এবং বিজ্ঞাপনগুলি সরিয়ে দেয়। এর জন্য সপ্তাহে $4.99, মাসে $9.99 বা বছরে $29.99 খরচ হয়।

ম্যাজিক টাইলস 3

ম্যাজিক টাইলস হল একটি ভাল ছন্দের গেম যার সাথে বেশ মানসম্পন্ন গেমপ্লে এবং গানের একটি ভাল মিশ্রণ যা বিজ্ঞাপন দেখে আনলক করা যায়। যে বৈশিষ্ট্যটি এই অ্যাপটিকে অন্যান্য রিদম গেমগুলির মধ্যে আলাদা করে তোলে তা হল এর ব্যাটল গেম মোড। এটি আপনাকে অন্য ব্যবহারকারীদের বিরুদ্ধে খেলতে দেয় তা দেখতে কে ভুল ছাড়াই দীর্ঘতম যেতে পারে। আপনি এই মাল্টিপ্লেয়ার মোডটি চারটি খেলোয়াড়ের সাথে খেলতে পারেন যারা অপরিচিত বা বন্ধু হতে পারে।

iOS-এ 7 সেরা রিদম গেম

ম্যাজিক টাইলস 3 ডাউনলোড এবং খেলার জন্য বিনামূল্যে, তবে প্রতি সপ্তাহে $7.99 এর সাবস্ক্রিপশন আপনাকে সমস্ত ভিআইপি গান আনলক করতে এবং অফলাইনে গেমটি খেলতে গান ডাউনলোড করতে দেয়। এটি পুরো গেম জুড়ে বিজ্ঞাপনগুলিও সরিয়ে দেবে।

টাইলস হপ

টাইলস হপ একটি রিদম গেমের জন্য একটি মজার ধারণা। আপনি স্ক্রীন জুড়ে একটি গোলক স্থানান্তরিত করে এবং এটিকে সঠিক জায়গায় রেখে খেলুন যাতে এটি আসন্ন টাইলগুলিকে মিউজিকের বীটে বাউন্স করে। গেমটিতে কিছু চমৎকার ভিজ্যুয়ালও রয়েছে, যা প্রতিটি গানের সাথে পরিবর্তিত হয়। বাজানোর জন্য নতুন গান পেতে, আপনি সেগুলি আনলক করতে একটি বিজ্ঞাপন দেখতে পারেন৷ গানগুলি পপ, ইডিএম, ক্লাসিক্যাল, রক এবং আরও অনেক কিছুর মতো একাধিক মিউজিক জেনারে বিস্তৃত।

iOS-এ 7 সেরা রিদম গেম

ভিআইপি অ্যাক্সেসের জন্য একটি বিকল্পও রয়েছে, যার দাম মাসে $19.99, $7.99 সাপ্তাহিক, বা $39.99 বার্ষিক৷ এটি আপনাকে এক হাজারের বেশি গানের পাশাপাশি বিজ্ঞাপনগুলি সরিয়ে দেয়।

বিট ব্লেড

বিট ব্লেড একটি প্যাকেজে অসীম-রানার টাইপ গেম এবং রিদম গেমগুলিকে একত্রিত করে। আপনি একটি চলমান অ্যানিমেট্রনিক অক্ষর নিয়ন্ত্রণ করেন এবং বীটগুলিকে স্ল্যাশ করেন যখন আপনি সেগুলিকে দেখতে পান। মিউজিক লাইব্রেরির মধ্যে থেকে বেছে নেওয়ার জন্য অনেকগুলি দুর্দান্ত গান সহ এই গেমগুলিতে এটি একটি অনন্য গ্রহণ। এছাড়াও, আপনি বিজ্ঞাপন দেখে নতুন গান পেতে পারেন।

iOS-এ 7 সেরা রিদম গেম

এই গেমের আরেকটি বৈশিষ্ট্য হল অন্যান্য কাস্টমাইজেশনের মধ্যে আপনার চরিত্র কোন ধরনের ব্লেড ব্যবহার করবে তা বেছে নেওয়ার ক্ষমতা। এছাড়াও, আপনি চাইলে নতুন ব্লেড কেনার জন্য কিছু ইন-অ্যাপ কেনাকাটাও রয়েছে, সেইসাথে গেমের মধ্যে কয়েকটি মুদ্রা। $9.99 এর মূল মূল্যে বিজ্ঞাপনগুলি সরানোর এবং সমস্ত গান আনলক করার একটি বিকল্পও রয়েছে৷

লুপার

তালিকার অন্যদের তুলনায় লুপারের একটি অনন্য ধারণা রয়েছে। আপনি প্রতিটি 2D অবজেক্টের স্ক্রিনে আলতো চাপুন আউটলাইনের চারপাশে একটি উজ্জ্বল বলের গতিবিধি শুরু করতে। এটি একটি ভিন্ন গান বীট শুরু. The objective is to make sure each piece is moving in harmony and playing a beat without having them intersect. This seems simple at first, but each level increases the complexity.

iOS-এ 7 সেরা রিদম গেম

The game is free to play, but you can opt to pay for a VIP mode for $5.49 a week, which removes ads, unlocks all levels and 20 special levels, and gives you access to exclusive music.

Dream Piano

Dream Piano allows you to play along with piano versions of a wide variety of songs, both classical and newer pop songs. In this game, you can tap as fast and in any order you want as notes come on screen, you just have to ensure they don’t hit the bottom.

iOS-এ 7 সেরা রিদম গেম

The game is excellent even in the free version, but you can also upgrade to a VIP membership to remove ads and unlock all songs. This costs $2.99 a week, $9.99 a month, or $29.99 a year.

Get Into the Groove With These Games

Rhythm games can provide endless entertainment, especially if you find some of your favorite songs to play along with on these apps. There are a variety of them available on the App Store, but these ones were among the best we tried out.

Are there any rhythm games on iOS you like to play that didn’t make the list? Let us know in the comments.


  1. আপনার পিসির জন্য 5টি সেরা লিনাক্স গেম

  2. 7 সেরা অ্যান্ড্রয়েড সারভাইভাল গেম

  3. টুইচ-এ স্ট্রিম করার জন্য ৮টি সেরা গেম

  4. 2022 সালে 10 সেরা অনলাইন মাল্টিপ্লেয়ার গেম