কম্পিউটার

ম্যাক স্টিমে আপনি পেতে পারেন সেরা গেম

একটি উইন্ডোজ পিসি বা কম্পিউটারে, আপনার পছন্দের গেমগুলি ইনস্টল করা এবং খেলা তুলনামূলকভাবে সহজ৷ ম্যাক কম্পিউটারগুলি উত্পাদনশীলতা এবং ডিজাইনে সেরা তবে দীর্ঘদিন ধরে ম্যাক ব্যবহারকারীরা গেমিংয়ের সাথে আপস করেছে। ভাল কিছু ভাল খবর আছে, এখন এমনকি ম্যাক ব্যবহারকারীরা তাদের ম্যাকে সেরা গেমিং উপভোগ করতে পারে। এখন ম্যাক ব্যবহারকারীদের একটি ডেডিকেটেড বিপ্লবী গেমিং স্টোর রয়েছে যা স্টিম। তাই, আর দেরি না করে চলুন দেখে নেই স্টিমের সেরা কিছু গেম।

2019 সালে ম্যাক স্টিমে 10টি সেরা গেম

1. কিলিং মেঝে

আপনি যদি হরর গেম খেলতে ভালোবাসেন তাহলে মেঝে মেরে ফেলা প্রথম পছন্দ হওয়া উচিত৷ গেমটি একটি সারভাইভাল হরর এফপিএস যেখানে আপনাকে ছয় জনের টিমের সাথে একটি ইংরেজ পল্লীতে প্রতিকূল প্রাণীদের পরিষ্কার করতে হবে যা অবশ্যই সহযোগিতামূলকভাবে কাজ করবে। প্রতিটি রাউন্ডের সমাপ্তি আপনাকে আপনার অস্ত্র আপগ্রেড করার জন্য অর্থ দেয়। 2009 সাল থেকে এটি সবচেয়ে প্রিয় গেমগুলির মধ্যে একটি বলে প্রমাণিত হয়েছে গেমটির গুণমান

ম্যাক স্টিমে আপনি পেতে পারেন সেরা গেম

2. অবরোধ

আপনি যদি জানেন যে ধ্বংসের শিল্প কী তাহলে স্টিমের আরেকটি সেরা ম্যাক গেম হল বেসিজ। অনেক দালান এবং ধ্বংস জড়িত আছে. এটি এক ঘন্টার কাজ হতে পারে বা আগেও শেষ করা যেতে পারে। আমরা গেমটিকে ভালবাসি কারণ রহস্য সমাধানের জন্য এটিতে কয়েক দিন বা মাস আটকে থাকার দরকার নেই। আপনি এমন কিছু তৈরি করতে পারেন যা দুর্দান্ত বা এমন কিছু যা কেবল স্পেস বার টিপে ধ্বংস হয়ে যাবে। আপনি এটি $6.99-এ পেতে পারেন যা গেমটি কী অফার করে তা বিবেচনা করা অবশ্যই মূল্যবান৷

ম্যাক স্টিমে আপনি পেতে পারেন সেরা গেম

3. লিগ অফ লিজেন্ডস

লিগ অফ কিংবদন্তি মানুষ অনলাইনে খেলা সবচেয়ে জনপ্রিয় গেমগুলির মধ্যে একটি। এই গেমটি খেলে প্রায় 68 মিলিয়ন খেলোয়াড় রয়েছে। আমরা যদি MOBA বিশ্বের কথা বলি তাহলে এই গেমটি নিখুঁত এন্ট্রি। এই গেমটি বিনামূল্যে সেরা 10টি ম্যাক গেমের একটি৷ খেলতে এবং হারানোর কিছুই নেই। আপনি এই গেমটি খেলতে এবং নতুন যুদ্ধের ময়দান উপভোগ করতে ঘন্টার পর ঘন্টা ব্যয় করতে পারেন।

ম্যাক স্টিমে আপনি পেতে পারেন সেরা গেম

4. কাউন্টার স্ট্রাইক:গ্লোবাল অফেন্সিভ

যখন টপ স্টিম গেমের কথা আসে তখন প্রায় প্রত্যেক গেমার এই গেমটি খুব ভালোভাবে জানে। CS-এ এটি সবসময় ঘটে থাকে, আপনাকে সন্ত্রাসবাদী বা সন্ত্রাসবাদবিরোধী দলে যোগ দিতে হবে। আপনি 5টি ভিন্ন গেমের মোড থেকে বেছে নিতে পারেন এবং সমস্ত মোডে আপনার নিজেকে হত্যা করা থেকে রক্ষা করা উচিত, কারণ সেক্ষেত্রে আপনাকে পুনরায় স্পনের জন্য পরবর্তী রাউন্ড পর্যন্ত অপেক্ষা করতে হবে।

ম্যাক স্টিমে আপনি পেতে পারেন সেরা গেম

5. টিম দুর্গ 2

ক্লাসিক গেম টিম ফোর্টেসের কোনো ভূমিকার প্রয়োজন নেই। এটি একটি দল ভিত্তিক খেলা। বোকা এবং ধাঁধাঁযুক্ত এটি প্রত্যেকের জন্য একটি নিখুঁত বাছাই। এই গেমটি কত বছর ধরে চলে আসছে তা সত্ত্বেও, এটির একটি ক্রমবর্ধমান ভক্ত বেস রয়েছে। এই গেমটিতে আপনি বিভিন্ন অস্ত্র সহ বিভিন্ন লোককে পাবেন।

ম্যাক স্টিমে আপনি পেতে পারেন সেরা গেম

6. বায়োশক

BioShock একটি FPS গেম এবং এটি গত 10 বছর ধরে চলে আসছে। এটি প্লেস্টেশন এক্সবক্সের মতো একাধিক গেমিং প্ল্যাটফর্মের সাথে সামঞ্জস্যপূর্ণ। সুতরাং, আপনি প্রচুর সংখ্যক অনলাইন অংশীদার খুঁজে পেতে পারেন। গেমটির গ্রাফিক্স সুন্দরভাবে ডিজাইন করা হয়েছে এবং আপনাকে গভীরভাবে ডুব দেওয়ার বাস্তব অনুভূতি দেয়।

ম্যাক স্টিমে আপনি পেতে পারেন সেরা গেম

7. টম্ব রেইডার

প্রতিদিন আপনি নতুন স্টিম গেম পাবেন কিন্তু টম্ব রাইডারের কথা কে শোনেনি? Lara croft, সবচেয়ে বড় গেমিং আইকনদের একজন 2013 সালে একটি নতুন টাইটেল Tomb Raider নিয়ে প্রত্যাবর্তন করেছিলেন৷ এই গেমটির জন্য যাদের পরিচিতি প্রয়োজন তাদের জন্য, লারা ক্রফট একজন প্রত্নতাত্ত্বিক যিনি অনেক অ্যাডভেঞ্চারে হোঁচট খেয়েছেন। বরাবরের মতো এই গেমটি তার সুন্দর ডিজাইনের জন্য পরিচিত এবং আপনি অ্যাডভেঞ্চারটি উন্মোচন করতে পছন্দ করবেন।

ম্যাক স্টিমে আপনি পেতে পারেন সেরা গেম

8. ভাঙ্গা বয়স

ব্রোকেন এজ একটি শিল্প শৈলী গল্প বই গেম যা সত্যিই রিফ্রেশিং। সমস্ত এবং সমস্ত আপনি দুটি প্রধান চরিত্র নিয়ন্ত্রণ করতে পারেন, একটি মেয়ে এবং একটি ছেলে যারা কম্পিউটারাইজড পিতামাতার সাথে বিদেশে থাকে। চরিত্রগুলির মধ্যে সম্পর্ক এমন কিছু যা আপনাকে নিজেই সমাধান করতে হবে।

ম্যাক স্টিমে আপনি পেতে পারেন সেরা গেম

9. ফাইনাল সকার

পরবর্তী বাছাই ক্রীড়া প্রেমীদের জন্য। যদি সকার আপনার প্রিয় খেলা হয় এবং আপনার কাছে VR সামঞ্জস্যপূর্ণ কিট থাকে তবে আপনি এই গেমটিকে স্টিমের সেরা ম্যাক গেমটি পাবেন। এই গেমটির ভিজ্যুয়ালগুলি দুর্দান্ত এবং আপনি এতে নিজেকে হারিয়ে ফেলবেন। আপনার VR কিট দিয়ে আপনাকে নিজেকে প্রসারিত করতে হবে তবে আপনি এটি খেলে সত্যিই উপভোগ করবেন।

ম্যাক স্টিমে আপনি পেতে পারেন সেরা গেম

10. গলফ ওভার ইট

সমস্ত গল্ফ প্রেমীদের জন্য এই গেমটি একটি নিখুঁত বাছাই হবে। আপনি সাধারণ গল্ফ সেটের সাথে অনেক গেম খেলে থাকতে পারেন কিন্তু এই গেমটি ভিন্ন। আপনাকে বিভিন্ন আকার এবং সৃষ্টির উপর গল্ফ বল বাউন্স করতে হবে। আপনি যদি এটি নিখুঁতভাবে করতে পারেন তবে আপনি স্তরে থাকবেন। গেমটি হালকা ওজনের এবং আপনার মনকে সতেজ করার জন্য একটি নিখুঁত বাছাই৷

ম্যাক স্টিমে আপনি পেতে পারেন সেরা গেম

সুতরাং, এগুলি ছিল স্টিমে সেরা 10টি ম্যাক গেম। এটি ছাড়াও আপনি স্টোরে 6000 টিরও বেশি গেম থেকে চয়ন করতে পারেন তবে আপনি যদি একজন শিক্ষানবিস হন তবে প্রথমে আপনাকে সেরা 10টি ম্যাক গেম থেকে বিনামূল্যে চয়ন করতে হবে। এর সাথে এখন ম্যাক প্রেমীরাও আগের চেয়ে আরও ভালো গেমিং অভিজ্ঞতা পাবেন৷


  1. 7 সেরা অ্যান্ড্রয়েড সারভাইভাল গেম

  2. টুইচ-এ স্ট্রিম করার জন্য ৮টি সেরা গেম

  3. 2022 সালে 10 সেরা অনলাইন মাল্টিপ্লেয়ার গেম

  4. সেরা ফ্রি পিসি গেম আপনি খেলতে চান