কম্পিউটার

আপনার বাচ্চাদের জন্য 10টি সেরা Google হোম গেম

Google Home হল একটি আশ্চর্যজনক গ্যাজেট যা আপনাকে বিনোদন দেওয়ার সময় প্রচুর দরকারী বৈশিষ্ট্য সরবরাহ করে৷ এটি আপনার স্মার্ট হোমের জন্য নিখুঁত ডিভাইস যা আপনাকে লাইট নিয়ন্ত্রণ থেকে শুরু করে খাবার অর্ডার করতে সাহায্য করে। এমন অনেক কাজ রয়েছে যা আপনি আপনার বাচ্চাদেরও করতে বলতে পারেন এবং তারা এটিকে সত্যিই বিনোদনমূলক মনে করতে পারে। এটি তাদের শেখার দক্ষতার পাশাপাশি মজাদার উপায়ে উন্নতি করতে পারে, যখন তারা কাজগুলি সম্পন্ন করে।

আপনার বাচ্চাদের জন্য 10টি সেরা Google হোম গেম

সুতরাং, যখন আপনি একটি ব্যবসায়িক পরিকল্পনা তৈরি করতে বা আপনার বন্ধুদের জন্য একটি পার্টির পরিকল্পনা করতে ব্যস্ত থাকেন, তখন এখানে 10টি সেরা Google হোম গেম রয়েছে যা এই সময়ের মধ্যে আপনার বাচ্চাদের ব্যস্ত রাখতে পারে৷

1. এই বা তা

ঠিক যেমন নামটি বলে, এই বা এটি একটি মজার খেলা যা আপনাকে একটি বাস্তবতার জন্য দুটি ভিন্ন পরিস্থিতি অফার করে এবং আপনাকে একটি বেছে নিতে হবে। এটি শিশুদের বন্ধুত্বপূর্ণ বিভাগের অধীনে তালিকাভুক্ত সবচেয়ে জনপ্রিয় Google Home গেমগুলির মধ্যে একটি এবং অবশ্যই কিছু সময়ের জন্য আপনাকে বিনোদন দিতে পারে৷

২. ডিং ডং নারকেল

মনে আছে সেই পাগল মেমরি গেমটি আমরা খেলতাম যেখানে আমাদের প্রতি রাউন্ডে শব্দ যোগ করতে হত এবং দেখুন এটি কতদূর গেল? হ্যাঁ, ডিং ডং নারকেল এটি সম্পর্কে তবে একটি লিল টুইস্ট সহ। এখানে আপনাকে বিভিন্ন শব্দ দেওয়া হবে যা আপনাকে শব্দের সাথে যুক্ত করতে হবে। এবং যখন Google Home সেই নির্দিষ্ট শব্দটি বাজায়, তখন আপনাকে উচ্চস্বরে সংশ্লিষ্ট শব্দটি বলতে হবে। প্রতিটি নতুন রাউন্ড গেমটিকে আরও আকর্ষণীয় এবং চ্যালেঞ্জিং করতে নতুন শব্দ এবং শব্দ যোগ করে৷

3. ফ্রিজ এবং নাচ

আপনার বাচ্চাদের জন্য 10টি সেরা Google হোম গেম

এটি ঠিক আমাদের ঐতিহ্যবাহী ফ্রিজ এবং ডান্স গেমের মতো যা আমরা পার্টির সময় খেলি যেখানে মিউজিক থামলেই একজনকে হিমায়িত করতে হয়। একমাত্র দুঃখজনক অংশটি ছিল একজন ব্যক্তিকে সর্বদা নাটকটি করতে এবং বিরতি দেওয়ার জন্য সংগীত নিয়ন্ত্রণ করতে নিযুক্ত থাকতে হয়েছিল। আচ্ছা, আর না! আপনি যখন সম্ভাব্য সম্ভাব্য উপায়ে নাচবেন তখন Google Home খুব ভালোভাবে কাজটি করতে পারে।

4. দুর্ভাগ্য কুকি

এটি একটি সূক্ষ্ম সত্য এবং সাহসের গেমের মতো যেখানে Google Home আপনাকে বিভিন্ন পরিস্থিতি দেয় বা যদি আমরা গেমের শর্তে কথা বলি তবে এটি আপনাকে বলে যে কীভাবে একটি দুর্ভাগ্য আপনার পথের দিকে যাচ্ছে। এটা রাস্তায় মূর্খ নাচ মুভ করা থেকে কিছু হতে পারে।

এছাড়াও দেখুন: কিভাবে Google Home এ অনুস্মারক তৈরি করতে হয় সে সম্পর্কে দ্রুত নির্দেশিকা

5. কৌশলী জিনি

ট্রিকি জিনি অনেকটা গল্প বলার খেলার মতো যেখানে আপনার বাচ্চাদের প্রথমে মনোযোগ দিতে হবে এবং গল্প শুনতে হবে। গল্পটি এমন কিছু চরিত্রের পরিস্থিতির মতো যারা একটি অপ্রীতিকর অবস্থায় আটকা পড়েছে। তারপর জিনি আসে এবং জিনিসগুলিকে ঠিক করার জন্য তিনটি জাদু সমাধান দেয়। আপনাকে সঠিক উত্তর অনুমান করার এবং গেমটি জিততে দুটি সুযোগ দেওয়া হবে।

6. মানসিক গণিত খেলা

অনুমান করুন এখন আপনার বাচ্চাদের গাণিতিক দক্ষতা উন্নত করার সময়! Google-এ মেন্টাল ম্যাথ গেমটি ব্যবহার করে দেখুন যাতে আপনার বাচ্চারা যোগ, বিয়োগ, ভাগের মতো মৌলিক বিষয়গুলো অনুশীলন করতে পারে। আপনাকে দুটি সম্ভাব্য উত্তরের সাথে একটি গণিত সমস্যার প্রস্তাব দেওয়া হবে এবং আপনাকে সঠিকটি বেছে নিতে হবে।

7. ম্যাড লিবস

আপনার বাচ্চাদের জন্য 10টি সেরা Google হোম গেম

এটি একটি মজাদার Google Home গেম যেখানে আপনার বাচ্চারা সত্যিই হাসতে হাসতে ভালো সময় কাটাতে পারে। এই গেমটিতে, আপনাকে একটি শব্দগুচ্ছ মজার করতে এলোমেলো শব্দ দিয়ে শূন্যস্থান পূরণ করতে বলা হবে। কিন্তু এটি হয় একটি বিশেষণ হতে হবে আমাদের বিশেষ্য বা অব্যয় বা Google যা বলে।

8. টিক ট্যাক টো

কখনও ভেবেছেন আপনি একটি কাল্পনিক টিক টেক টো খেলতে পারেন? হ্যাঁ ঠিক! শুধু আপনার মাথায় বোর্ড কল্পনা করুন এবং Google সহকারীর বিরুদ্ধে খেলুন। খুব মজার মত শোনাচ্ছে, তাই না?

9. লাকি ট্রিভিয়া

আপনার বাচ্চাদের জন্য 10টি সেরা Google হোম গেম

এটি একটি মজার খেলা যা আপনি আপনার বাচ্চাদের সাথে খেলতে পারেন। 5 জন পর্যন্ত পরিবারের সদস্য একসাথে গেম খেলতে পারে এবং একটি ভাল সময় কাটাতে পারে। আপনাকে কেবল প্রশ্নের উত্তর দিতে হবে এবং যতটা সম্ভব সঠিক পেতে চেষ্টা করতে হবে।

10. নম্বর মাস্টার

ঠিক বেসিক মেমরি গেমের মতই, কিন্তু এখানে আপনাকে সংখ্যার একটি সিরিজ মনে রাখতে হবে এবং আপনি কতদূর যেতে পারেন তা দেখতে হবে। একগুচ্ছ বন্ধুদের সাথে খেলুন এবং দেখুন কিভাবে তালগোল না করে দীর্ঘ সময় যায়।

তাই বন্ধুরা, এখানে আপনার বাচ্চাদের জন্য 10টি সেরা Google হোম গেম রয়েছে৷ আপনি কিছু গুরুত্বপূর্ণ কাজে ব্যস্ত থাকাকালীন তারা এখন মজাদার উপায়ে তাদের শেখার দক্ষতা উন্নত করতে পারে। আপনার দিনকে আলোকিত করুন এবং এই গেমগুলির যেকোনো একটি ব্যবহার করে দেখুন আপনার পরিবারকে বিনোদন দিন!

অনুমান করুন যে এটি পারিবারিক সময়কে একটি নতুন স্পিন দেওয়ার সময়, তাই না?


  1. আপনার নন-গেমিং ল্যাপটপের জন্য 6টি সেরা গেম

  2. অ্যান্ড্রয়েডের জন্য 10টি সেরা ব্যাটল রয়্যাল গেম

  3. অ্যান্ড্রয়েডের জন্য সেরা 10 সেরা অফলাইন অ্যাকশন গেম

  4. 8টি সেরা অ্যাপল ওয়াচ গেম যা আপনার মনোযোগের যোগ্য