কম্পিউটার

8 সেরা আইফোন সিমুলেশন গেম

সিমুলেশন গেমগুলি এক মুহুর্তের জন্য বাস্তবতা থেকে বেরিয়ে আসার এবং শিথিল করার দুর্দান্ত উপায়। এর মতো অনেক দুর্দান্ত আইফোন গেম রয়েছে যা আপনি এখন অ্যাপ স্টোরের মাধ্যমে ডাউনলোড করে খেলতে পারেন।

স্মার্টফোনটি সিমুলেশন গেমগুলিতেও নিজেকে ধার দেয়। তাই, বেছে নেওয়ার মতো অনেক কিছু আছে, আপনি সম্ভবত জানতে চান কোনটি আপনি সবচেয়ে বেশি উপভোগ করবেন।

8 সেরা আইফোন সিমুলেশন গেম

এখানে সেরা আইফোন সিমুলেশন গেমগুলির একটি তালিকা রয়েছে যা আপনাকে এখন অ্যাপ স্টোরে খেলতে হবে।

1. দ্য সিমস ফ্রিপ্লে

আপনার আইফোন ডিভাইসের জন্য এই ফ্রি-টু-প্লে সংস্করণ সহ একটি আসল হিট সিমুলেশন গেম, দ্য সিমস-এ ফিরে যান। এটি নিজেই একটি দুর্দান্ত গেম, সেইসাথে সেখানে দ্য সিমস গেমগুলির অর্থপ্রদানের সংস্করণগুলির একটি বিকল্প৷

8 সেরা আইফোন সিমুলেশন গেম

গেমটিতে, আপনি বিভিন্ন সিম তৈরি করেন এবং নিয়ন্ত্রণ করেন যখন তারা তাদের জীবনযাপন করে, তাদের সন্তুষ্ট এবং সুস্থ রাখতে বিভিন্ন ক্রিয়াকলাপ সম্পূর্ণ করে। এছাড়াও আপনি আপনার সিমসের বসবাসের জন্য ঘর তৈরি করতে পারেন৷ এই গেমটি অন্যান্য জনপ্রিয় আইফোন সিমুলেশন অ্যাপগুলির মতোই যা সম্পূর্ণ করার লক্ষ্য এবং অ্যাপ-মধ্যস্থ কেনাকাটা একচেটিয়া আইটেমগুলি পেতে উপলব্ধ৷

2. গডস

আপনি যদি সভ্যতার সিমুলেটরগুলিতে থাকেন তবে Godus আইফোনের জন্য সেরাগুলির মধ্যে একটি। আপনি একটি দেবতা হিসাবে খেলেন এবং একটি বৃহত্তর জনসংখ্যার পাশাপাশি কাঠামো এবং সরঞ্জাম তৈরি করতে মানবতার সাথে চলার দায়িত্ব দেওয়া হয়।

8 সেরা আইফোন সিমুলেশন গেম

আপনি ল্যান্ডস্কেপের অংশগুলি সরিয়ে বা তৈরি করে আপনার বাসিন্দারা যে পরিবেশে থাকেন তা সম্পূর্ণরূপে নিয়ন্ত্রণ করতে পারেন। সামগ্রিকভাবে, গেমটির গ্রাফিক্স খুব নজরকাড়া এবং ন্যূনতম এবং গেমপ্লেটি মসৃণ এবং শিথিল। এর সহজ ধারণা সত্ত্বেও, আপনি যদি এই ধরণের বিশ্ব-নির্মাণ সিমুলেটরগুলি উপভোগ করেন তবে আপনি গেমটিতে প্রচুর সময় ব্যয় করতে পারবেন।

3. নেকো অ্যাটসুম:কিটি কালেক্টর

নেকো অ্যাটসুমের লক্ষ্য শিরোনাম থেকে বেশ স্পষ্ট:আপনি বিড়ালছানা সংগ্রহ করেন এবং তাদের খুশি রাখতে আপনার বাড়িতে বাড়ান। আপনি আপনার বিড়ালদের দখলে রাখতে নতুন খেলনা, খাবার এবং আসবাবপত্র কিনতে পারেন।

8 সেরা আইফোন সিমুলেশন গেম

সংগ্রহ করার জন্য প্রচুর বিড়াল রয়েছে, সেইসাথে বিরল বিড়াল যেগুলি প্রায়শই দেখা যায়। তাদের সংগ্রহ করতে, আপনাকে যা করতে হবে তা হল উঠানে তাদের জন্য খাবার রাখা। গেমটি অত্যন্ত চতুর এবং সহজ, এবং সর্বোত্তম পুরো গেমটি বিনামূল্যে খেলা যায়।

4. প্রাণী ক্রসিং:পকেট ক্যাম্প

এনিম্যাল ক্রসিং ফ্র্যাঞ্চাইজি বিশাল, বিশেষ করে নিউ হরাইজনস-এর সর্বশেষ প্রকাশের পর। আপনি হয়তো জানেন না যে জনপ্রিয় জীবন সিমুলেশন সিরিজের উপর ভিত্তি করে একটি আইফোন গেমও রয়েছে। গেমটিতে, আপনি একটি ক্যাম্প সাইট তৈরি করেন এবং আপনার শিবিরে নতুন প্রাণী আনার চেষ্টা করেন।

8 সেরা আইফোন সিমুলেশন গেম

দৈনন্দিন বা মৌসুমী ক্রিয়াকলাপগুলি সম্পূর্ণ করতে, প্রাণীর বাসিন্দাদের সাথে যোগাযোগ করতে এবং আপনার ক্যাম্পগ্রাউন্ডকে সাজাতে গেমটি খেলুন। আপনি বিশেষ আইটেম পেতে চাইলে কিছু ইন-অ্যাপ কেনাকাটা করতে পারেন, তবে বেশিরভাগ অংশের জন্য, গেমটি বিনামূল্যে।

5. গেম দেবের গল্প

কখনো ভেবেছেন গেম ডেভেলপার হতে কেমন হবে? ভাল, এই সুপার মেটা অ্যাপ আপনাকে সাহায্য করতে পারে। আপনি হিট গেম এবং কনসোল তৈরি করতে একটি গেম বিকাশকারী সংস্থাকে নিয়ন্ত্রণ করেন। আপনি কাকে নিয়োগ করবেন, আপনি কীভাবে তৈরি করা আইটেমটিতে কাজ করবেন এবং অন্যান্য অনেক কারণের বিষয়ে সিদ্ধান্ত নিন।

8 সেরা আইফোন সিমুলেশন গেম

একবার আপনি একটি গেম তৈরি করা শেষ করে ফেললে, আপনি সমালোচকদের কাছে এটি হিট বা ফ্লপ ছিল কিনা তা দেখতে সক্ষম হবেন, যা নির্ধারণ করে যে আপনি কতগুলি বিক্রয় পেতে পারেন৷ অ্যাপ স্টোরে পুরো গেমটি মাত্র $4.99, এবং এটি দুর্দান্ত পিক্সেলেটেড গ্রাফিক্স, গেমপ্লে এবং টং-ইন-চিক ভিডিও গেমের রেফারেন্সের জন্য এটি মূল্যবান।

6. হ্যাপি স্ট্রিট

হ্যাপি স্ট্রিট হল একটি অত্যন্ত আসক্তিপূর্ণ বিল্ডিং সিমুলেশন গেম, যেখানে আপনি একটি ব্যস্ত রাস্তা তৈরি করতে একাধিক অক্ষর থেকে অনুসন্ধানগুলি সম্পূর্ণ করেন৷ আপনি আপনার রাস্তায় নতুন নাগরিকদের পেতে পারেন, নতুন বিল্ডিং কিনতে পারেন এবং আপনার রাস্তার বাইরে অন্বেষণ করার জন্য নতুন জায়গাগুলি আবিষ্কার করতে পারেন৷

8 সেরা আইফোন সিমুলেশন গেম

এছাড়াও আপনি সরবরাহ সংগ্রহ করতে পারেন যা আপনাকে আপনার নাগরিক বা আপনার রাস্তার জন্য ব্যবহার করার জন্য আইটেম তৈরি করতে দেয়। এটি একটি মজাদার, চতুর খেলা যা আপনাকে ব্যস্ত রাখবে। একমাত্র নেতিবাচক দিকটি হল কিছু সাধারণ ফ্রিমিয়াম অ্যাপ সংযোজন যেমন ক্রাফ্টিংয়ের জন্য অপেক্ষার সময় এবং অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার মাধ্যমে আপনি পেতে পারেন এমন কিছু আইটেম।

7. ছাগল সিমুলেটর

এই গেমটি ঠিক এইরকম শোনাচ্ছে - আপনি যতটা সম্ভব ধ্বংস করার লক্ষ্য নিয়ে একটি শহরে নেভিগেট করার জন্য একটি ছাগলের মতো খেলেন৷ আপনি কিছু হাসিখুশি পরিস্থিতির জন্য উন্মুক্ত বিশ্বের পরিবেশে যে কোনও বস্তুর সাথে যোগাযোগ করতে পারেন। বিশেষ করে যখন আপনি আপনার জিহ্বা দিয়ে বস্তু টেনে আনার ক্ষমতার উপর নির্ভর করেন।

8 সেরা আইফোন সিমুলেশন গেম

এটি সত্যিই একটি গেম যা আপনাকে বোঝার জন্য খেলতে হবে, কিন্তু একবার আপনি এটি করলে আপনি সম্ভবত গেমটির কৌতুকপূর্ণ ভিত্তি এবং ইন-গেম পদার্থবিদ্যার ব্যবহারে আবদ্ধ হয়ে যাবেন। গেমটি বিভিন্ন প্যাকের জন্য অন্যান্য অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার সাথে $2.99।

8. বিটলাইফ – লাইফ সিমুলেটর

আপনি যদি আরও একটি কমেডি-টাইপ সিমুলেটর গেম চান তবে বিটলাইফ চেষ্টা করার জন্য একটি দুর্দান্ত। এটি একটি লাইফ সিমুলেশন গেম যেখানে আপনি এলোমেলোভাবে জেনারেট করা অক্ষর বেছে নিতে পারেন এবং তাদের জীবন দেখতে পাবেন। আপনার চরিত্রের জীবন আপনার করা পছন্দগুলির পাশাপাশি উত্পন্ন পরিস্থিতি এবং ঘটনাগুলির দ্বারা নির্ধারিত হয়।

8 সেরা আইফোন সিমুলেশন গেম

গেমটিতে কিছু দুর্দান্ত ডেডপ্যান হাস্যরস রয়েছে এবং আপনার চরিত্রের জীবন আপনার বেছে নেওয়া পথগুলির সাথে কীভাবে উন্মোচিত হয় তা দেখতে অত্যন্ত মজাদার। আপনি সম্পদ অর্জন করতে পারেন, সম্পর্ক গড়ে তুলতে পারেন এবং একাধিক ক্রিয়াকলাপে নিযুক্ত হতে পারেন যা সারাজীবন আপনার চরিত্রকে সাহায্য করতে পারে (বা আঘাত করতে পারে)। বিটলাইফ সিমুলেটর অ্যাপ-মধ্যস্থ কেনাকাটার সাথে বিনামূল্যে।

আইফোন সিমুলেশন গেমের সাথে মজা করুন

জীবন অনিশ্চয়তায় পূর্ণ। এবং এই আইফোন সিমুলেশন গেমগুলি সেই দুঃসাহসিক কাজের কিছু আয়না করে। আইওএস-এ আপনার বাছাই করা বা অন্য কোনো সিমুলেশন গেম সম্পর্কে আমাদের বলুন যা তালিকায় থাকার যোগ্য।


  1. আপনার পিসির জন্য 5টি সেরা লিনাক্স গেম

  2. 7 সেরা অ্যান্ড্রয়েড সারভাইভাল গেম

  3. টুইচ-এ স্ট্রিম করার জন্য ৮টি সেরা গেম

  4. 2022 সালে 10 সেরা অনলাইন মাল্টিপ্লেয়ার গেম