কম্পিউটার

VirtualBox 3.0.0 Compiz স্লাইডশো

গত সপ্তাহে, আমি নতুন প্রকাশিত ভার্চুয়ালবক্স 3 পর্যালোচনা করেছি। অভিজ্ঞতাটি ছিল অসাধারণ। ভার্চুয়ালবক্স 3 অনেকগুলি নতুন বৈশিষ্ট্য এবং উন্নতি নিয়ে আসে, যার মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য পরিবর্তিত নেটওয়ার্ক স্ট্যাক এবং গেস্ট মেশিনের জন্য 3D প্রভাব।

আমার পর্যালোচনাতে, আমি শুধুমাত্র সংক্ষিপ্তভাবে 3D সমর্থন উল্লেখ করেছি, কিন্তু এই বিষয়ে খুব বেশি সময় ধরে থাকিনি। আচ্ছা, এখন একটু প্রদর্শনীর সময় এসেছে। ভার্চুয়ালাইজেশন প্রযুক্তির বিস্ময় উপভোগ করুন - উবুন্টু 9.04 জাউন্টি জ্যাক্যালোপে কম্পিজ ফিউশন, একটি Windows XP SP3 হোস্টে অতিথি মেশিন হিসাবে চলছে! চল এটা করি!

জিনিসগুলি প্রস্তুত করা হচ্ছে ...

আপনাকে প্রথমে উবুন্টু ইনস্টল করতে হবে এবং তারপরে আপনার ভার্চুয়াল মেশিনের জন্য অতিথি সংযোজনগুলি ইনস্টল করতে হবে। এর পরে, শুধু 3D ত্বরণ এবং Voila সক্ষম করুন! বব 'স তোমার চাচা!

টেস্ট মেশিনটি ছিল এনভিডিয়া 6600GT কার্ড সহ চার বছর বয়সী অ্যাথলন সান দিয়েগো, এর 128MB মেমরির অর্ধেক গেস্ট মেশিনের জন্য উত্সর্গীকৃত। ভিজ্যুয়াল এফেক্টগুলো ছিল মসৃণ এবং আনন্দদায়ক কোনো বিলম্ব বা ঝাঁকুনি ছাড়াই।

Compiz গ্যালারি

এখানে আমরা যাই ... এবং ভাবতে হয় যে এটি কয়েক মাস আগে বিজ্ঞান কল্পকাহিনী ছিল ...

উপসংহার

আচ্ছা, আর কি বলব? আমি উল্লেখ করেছি ভার্চুয়ালবক্স 3 কেবল আশ্চর্যজনক। যদি এই ছোট্ট প্রদর্শনটি একটি অনুলিপি নেওয়া এবং এটি ইনস্টল করার জন্য যথেষ্ট কারণ না হয়, ভাল ... এই নতুন খেলনাটির সাথে মজা করুন, আমি জানি আমি করব! পুনশ্চ. পরবর্তী নিবন্ধে, আমি আপনাকে কিছু দুর্দান্ত DirectX কৌশল দেখাব, তাই সোমবারের জন্য সাথে থাকুন!

চিয়ার্স।


  1. XenServer + XenCenter পর্যালোচনা

  2. VirtualBox 4 - নতুন কি?

  3. VirtualBox 3.0.0 আশ্চর্যজনক!

  4. ভার্চুয়াল মেশিনে 3D ত্বরণ - পার্ট 2:ভার্চুয়ালবক্স এবং ওপেনজিএল - টিউটোরিয়াল