কম্পিউটার

আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?

আউটলুক সংশোধিত অনুমতিগুলি সংরক্ষণ করতে পারে না প্রধানত কার্যকারিতায় আটকে থাকা প্রতিনিধি অ্যাক্সেসের কারণে। এছাড়াও, ISP-এর নেটওয়ার্ক সীমাবদ্ধতা এবং বিরোধপূর্ণ অ্যাড-ইনগুলিও ত্রুটির কারণ হতে পারে। এই ত্রুটি ব্যবহারকারীকে ক্যালেন্ডারের অনুমতি পরিবর্তন করতে দেয় না এবং অন্য ব্যবহারকারীদের সাথে ক্যালেন্ডার ভাগ করে নেয়।

আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?

এটি একটি খুব সাধারণ সমস্যা যা আউটলুক অ্যাপ্লিকেশনের সাথে ছোট প্রযুক্তিগত কারণে ঘটে। এই সমস্যাটি হার্ডওয়্যারের সাথে কোনও সমস্যা বোঝায় না। এগিয়ে যাওয়ার আগে নিশ্চিত করুন যে আপনার কাছে আপনার Outlook শংসাপত্র রয়েছে কারণ সেগুলির প্রয়োজন হবে৷

এমন একটি ক্ষেত্রে যেখানে অর্পিত অ্যাক্সেস বৈশিষ্ট্য সার্ভারে পরিবর্তনগুলি প্রচার করতে পারে না (বা অপারেশনে আটকে আছে) এবং এই সময়ের মধ্যে ব্যবহারকারী ক্যালেন্ডারে অনুমতিগুলি সম্পাদনা করে, আউটলুককে সংশোধিত অনুমতিগুলি সংরক্ষণ না করতে বাধ্য করা হবে৷

কখনও কখনও একজন ক্যালেন্ডারের মালিক, যদিও অনিচ্ছাকৃতভাবে, ক্যালেন্ডারের অনুমতিতে ডুপ্লিকেট এন্ট্রি তৈরি করে যার ফলে একক ব্যবহারকারীর জন্য একাধিক অনুমতির দৃশ্য দেখা দেয়। সেই ক্ষেত্রে, আউটলুক পরিবর্তিত অনুমতিগুলি সংরক্ষণ করতে সক্ষম হবে না৷

ওয়েব ট্র্যাফিককে সুরক্ষিত রাখতে এবং নিয়ন্ত্রণ করতে, আইএসপিগুলি বিভিন্ন নেটওয়ার্ক সংস্থান এবং বৈশিষ্ট্যগুলিকে সীমাবদ্ধ করার জন্য বিভিন্ন কৌশল স্থাপন করে। যদি এই আরোপিত নিষেধাজ্ঞা সার্ভার এবং আউটলুকের মধ্যে যোগাযোগে হস্তক্ষেপ করে, তাহলে আউটলুক ব্যবহারকারীকে ক্যালেন্ডারের অনুমতিগুলি সংশোধন করতে দেবে না৷

অ্যাড-ইনগুলি আমাদের Outlook থেকে বৃহত্তর কার্যকারিতা সম্পন্ন করতে সাহায্য করে কিন্তু বিরোধপূর্ণ অ্যাড-ইনগুলি হল একটি সাধারণ আউটলুক সমস্যা যা আলোচনার মতো সমস্যা সৃষ্টি করতে পারে৷

ডিফল্টরূপে, আউটলুক প্রতিনিধি ব্যবহারকারীকে "এর পক্ষ থেকে পাঠান" অনুমতি দেয় এবং যদি উল্লিখিত অনুমতিটি পাবলিক ডেলিগেটস অ্যাট্রিবিউটে অ্যাক্টিভ ডিরেক্টরির ব্যবহারকারী অবজেক্টে লেখা না যায় বা যদি SELF-অবজেক্টের লেখা পরিবর্তন করার অনুমতি না থাকে সক্রিয় ডিরেক্টরিতে ব্যক্তিগত তথ্য, তারপর আউটলুক আলোচনার অধীনে ত্রুটি দেখাবে।

প্রাক-প্রয়োজনীয়

  1. নিশ্চিত করুন যে আপনি যে ব্যবহারকারীকে যোগ করতে চান তাকে অবরুদ্ধ করা হয়নি৷ অফিস 365 এর অ্যাডমিন পোর্টালে।
  2. আউটলুক চালু এবং চলমান কিনা তা পরীক্ষা করতে অনুগ্রহ করে Microsoft পণ্যগুলির পরিষেবা স্থিতি দেখুন৷ আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?

আউটলুকে সংশোধিত অনুমতিগুলি সংরক্ষণ করতে কী করতে হবে?

1. ক্যালেন্ডারের অনুমতিগুলিতে ডুপ্লিকেট এন্ট্রিগুলি মুছুন

আউটলুকের ক্যালেন্ডার বৈশিষ্ট্যগুলিতে অনুমতি প্রতিনিধি অ্যাক্সেস পরিচালনা করতে ব্যবহৃত হয়। যদি অনুমতি এন্ট্রিতে সদৃশতা থাকে, তাহলে এই অনুলিপিটি পরস্পরবিরোধী অনুমতি পরিস্থিতি তৈরি করবে। এই কারণে, আউটলুক পরিবর্তিত অনুমতিগুলি সংরক্ষণ করতে সক্ষম হবে না। সেক্ষেত্রে, ডুপ্লিকেট এন্ট্রিগুলি সরিয়ে দিলে সমস্যার সমাধান হতে পারে৷

  1. লঞ্চ করুন ৷ আউটলুক।
  2. ক্যালেন্ডার-এ ক্লিক করুন এটি খুলতে।
  3. তারপর ডান-ক্লিক করুন ক্যালেন্ডারে এবং প্রপার্টি-এ ক্লিক করুন . আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  4. তারপর অনুমতি-এ ক্লিক করুন ট্যাব এবং কোন ডুপ্লিকেট আছে কিনা তা পরীক্ষা করুন সেখানে প্রবেশ যদি পাওয়া যায় তাহলে সরান ডুপ্লিকেট এন্ট্রি. তারপর প্রয়োগ করুন-এ ক্লিক করুন এবং ঠিক আছে . আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  5. পুনরায় লঞ্চ করুন৷ Outlook এবং আপনি Outlook এর ক্যালেন্ডারে অনুমতিগুলি সম্পাদনা এবং সংরক্ষণ করতে পারেন কিনা তা পরীক্ষা করুন৷

2. নেটওয়ার্ক সংযোগ পরিবর্তন করুন

জিনিসগুলিকে নিরাপদ এবং নিয়ন্ত্রণে রাখতে, আইএসপিগুলি বিভিন্ন নেটওয়ার্ক পরিষেবা এবং বৈশিষ্ট্যগুলিতে অ্যাক্সেস সীমাবদ্ধ করে। যদি আপনার আইএসপি আউটলুকের অপারেশন সম্পূর্ণ করার জন্য প্রয়োজনীয় একটি পরিষেবা/বৈশিষ্ট্যকে ব্লক করে, তাহলে আউটলুক একটি ভাগ করা ক্যালেন্ডারে সংশোধিত অনুমতিগুলি সংরক্ষণ করতে পারে না। এই ধরনের পরিস্থিতি বাতিল করতে, সাময়িকভাবে অন্য নেটওয়ার্কে স্যুইচ করুন এবং তারপর Outlook ব্যবহার করুন।

  1. সংযুক্ত করুন৷ অন্য নেটওয়ার্কে। যদি অন্য নেটওয়ার্ক ব্যবহার করা সম্ভব না হয়, তাহলে আপনি আপনার মোবাইল ফোনের হটস্পট ব্যবহার করতে পারেন। এছাড়াও, একটি VPN ব্যবহার করে নিশ্চিত করতে পারে যে ISP কোনো নেটওয়ার্ক সীমাবদ্ধতা ব্যবহার করছে যা Outlook এবং সার্ভারের মধ্যে যোগাযোগে হস্তক্ষেপ করছে। আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  2. এখন লঞ্চ করুন আউটলুক এবং এটি কোন সমস্যা ছাড়াই কাজ করছে কিনা তা পরীক্ষা করুন৷

3. অন্য ডেলিগেট অ্যাক্সেস অপারেশন সম্পাদন করুন

আউটলুক ক্যালেন্ডার অন্যান্য ব্যবহারকারীদের সাথে ভাগ করতে প্রতিনিধি অ্যাক্সেস ব্যবহার করা হয়। যদি কোনো ত্রুটির কারণে, অর্পিত অ্যাক্সেস অপারেশনে আটকে থাকে বা অনুমতিগুলিতে করা পরিবর্তনগুলি সার্ভারের সাথে যোগাযোগ করা না হয়, তাহলে আউটলুক ক্যালেন্ডার পরিবর্তিত অনুমতিগুলি সংরক্ষণ করতে সক্ষম হবে না৷ সেক্ষেত্রে, অন্য ডেলিগেট অ্যাক্সেস অপারেশন সম্পাদন করলে সমস্যার সমাধান হতে পারে।

  1. লঞ্চ করুন আউটলুক এবং তারপর ফাইল ট্যাবে যান।
  2. এখন অ্যাকাউন্ট সেটিংস এ ক্লিক করুন এবং তারপরে প্রদর্শিত তালিকায়, অধিভুক্ত অ্যাক্সেস-এ ক্লিক করুন . আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  3. প্রতিনিধিদের মধ্যে উইন্ডো, যোগ করুন এ ক্লিক করুন . আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  4. এখন যেকোনো এলোমেলো ব্যবহারকারী নির্বাচন করুন এবং যোগ করুন ক্লিক করুন এবং তারপর ঠিক আছে ক্লিক করুন . আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  5. এখন প্রতিনিধি ব্যবহারকারীর অনুমতি-এ উইন্ডো, আপনি অর্পণ করতে চান বিকল্প নির্বাচন করুন. আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  6. ঠিক আছে এ ক্লিক করুন আবার।
  7. আউটলুক পুনরায় চালু করুন এবং ফাইল-এ যান ট্যাব।
  8. তারপর অ্যাকাউন্ট সেটিংস এ ক্লিক করুন এবং প্রদর্শিত তালিকায়, ডেলিগেট অ্যাক্সেস-এ ক্লিক করুন . আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  9. সরান আপনি এইমাত্র যোগ করেছেন এমন ব্যবহারকারী।
  10. পুনরায় লঞ্চ করুন ৷ আউটলুক এবং এটি কোন সমস্যা ছাড়াই কাজ করা শুরু করেছে কিনা তা পরীক্ষা করুন৷

4. সেফ মোডে আউটলুক খুলুন এবং আউটলুক অ্যাড-ইনগুলি নিষ্ক্রিয় করুন

আউটলুক অ্যাড-ইনগুলি আপনাকে ইনবক্স থেকে কাজগুলি করতে সাহায্য করে। কিন্তু কখনও কখনও খারাপভাবে লিখিত বা পুরানো অ্যাড-ইনগুলি Outlook-এর প্রকৃত অপারেশনে হস্তক্ষেপ করতে শুরু করে। আমরা আউটলুকের অন্তর্নির্মিত নিরাপদ মোড ব্যবহার করতে পারি যেখানে Outlook এর কোনো অ্যাড-ইন ছাড়াই শুরু হবে। সেখান থেকে আপনি নির্ণয় করতে পারবেন যে অ্যাড-ইনগুলির কারণে সমস্যাটি ঘটছে কিনা৷

  1. প্রস্থান করুন আউটলুক।
  2. Windows+R টিপুন বোতামগুলি একই সাথে খোলার জন্য চালান  আদেশ।
  3. কমান্ডটি টাইপ করুন Outlook.exe /safe (আউটলুক এবং /)  এর মধ্যে একটি স্থান রয়েছে৷ রান কমান্ড বক্সে এবং তারপরে ঠিক আছে ক্লিক করুন। যদি একটি ত্রুটি বার্তা পপ আউট হয় যে Windows Outlook.exe /safe খুঁজে পাচ্ছে না, তাহলে Outlook.exe-এর সম্পূর্ণ পথটি ব্যবহার করুন। আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  4. এখন পুনরাবৃত্তি আপনি Outlook-এ অ্যাক্সেস অর্পণ করতে পারেন কিনা তা পরীক্ষা করার জন্য সমাধান 3।

আপনি যদি কোনো সমস্যা ছাড়াই Outlook ব্যবহার করতে পারেন, তাহলে নিম্নলিখিত ধাপগুলি ব্যবহার করে একের পর এক আউটলুক অ্যাড-ইন নিষ্ক্রিয় করুন

  1. প্রস্থান করুন Outlook এবং স্বাভাবিক মোডে Outlook পুনরায় খুলুন এবং তারপর ফাইল-এ যান ট্যাব এবং তারপরে বিকল্পগুলিতে ক্লিক করুন৷

    আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  2. তারপর অ্যাড-ইনস
    -এ ক্লিক করুন

    আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  3. ম্যানেজ করুন খুঁজুন ” বিকল্প (উইন্ডোর নীচে) এবং আপনি যে ধরনের অ্যাড-ইন সক্ষম/অক্ষম করতে চান তা নির্বাচন করুন যেমন COM অ্যাড-ইন করুন এবং তারপরে "যান" এ ক্লিক করুন৷

    আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  4. এখন আনচেক করুন সমস্ত অ্যাড-ইন। আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  5. তারপর পুনরায় চালু করুন আউটলুক এবং আপনি Outlook এর ক্যালেন্ডার অনুমতিগুলি সংশোধন করতে পারেন কিনা তা পরীক্ষা করুন, যদি তাই হয়, তাহলে ত্রুটিযুক্ত একটিকে একক করে অ্যাড-ইনগুলি সক্ষম করুন। ত্রুটিপূর্ণ অ্যাড-ইন পাওয়া গেলে, এটি নিষ্ক্রিয় রাখুন এবং অ্যাড-ইনটির একটি আপডেট সংস্করণ কিনা তা পরীক্ষা করতে ত্রুটিপূর্ণ অ্যাড-ইন-এর বিকাশকারীর ওয়েবসাইটে যান। যদি কোন আপডেটেড ভার্সন পাওয়া যায়, তাহলে আপডেট করা ভার্সনটি ডাউনলোড করে ইন্সটল করুন এবং দেখুন এটি সমস্যা সমাধানে সাহায্য করে কিনা।

5. রেজিস্ট্রি এডিটর ব্যবহার করে 'পক্ষ থেকে পাঠান' অনুমতি অক্ষম করুন

আপনি যখন কোনো ব্যবহারকারীকে প্রতিনিধি অ্যাক্সেস দেন, Outlook, ডিফল্টভাবে, প্রতিনিধি ব্যবহারকারীকে "এর পক্ষ থেকে পাঠান" অনুমতি দেয় এবং উল্লিখিত অনুমতিটি publicDelegates-এ লেখা হয় অ্যাক্টিভ ডিরেক্টরিতে ব্যবহারকারী অবজেক্টের অ্যাট্রিবিউট। আপনি যদি একটি গ্লোবাল ক্যাটালগ সার্ভারের সাথে Outlook ব্যবহার করেন যা আপনার ডোমেনের স্থানীয় নয়, তাহলে publicDelegates অ্যাট্রিবিউটটি অ্যাক্টিভ ডিরেক্টরিতে ব্যবহারকারীর অবজেক্টে বা SELF লেখা যাবে না -অবজেক্ট ব্যক্তিগত তথ্য লিখুন পরিবর্তন করতে পারে না সক্রিয় ডিরেক্টরি ব্যবহারকারী অবজেক্টে, তাহলে আউটলুক পরিবর্তিত ক্যালেন্ডার অনুমতিগুলি সংরক্ষণ করতে সক্ষম হবে না। সেক্ষেত্রে, প্রতিনিধিকে "এর পক্ষ থেকে পাঠান" অনুমতি না দিয়েই প্রতিনিধি যোগ করার জন্য Outlook কনফিগার করলে সমস্যার সমাধান হতে পারে।

সতর্কতা :রেজিস্ট্রি পরিবর্তন করার জন্য দক্ষতার প্রয়োজন এবং অনুগ্রহ করে রেজিস্ট্রি সম্পাদনার ক্ষেত্রে চরম সতর্কতা অবলম্বন করুন। আমরা আপনাকে নীচের নির্দেশ অনুসারে ঠিক করার পরামর্শ দিই কারণ কোনো ভুল কাজ সমগ্র OS কে দূষিত করতে পারে। ব্যাক আপ রেজিস্ট্রি সুপারিশ করা হয়.

  1. প্রস্থান করুন  আউটলুক।
  2. উইন্ডোজ টিপুন কী তারপর রেজিস্ট্রি এডিটর টাইপ করুন এবং ফলাফল তালিকায় রেজিস্ট্রি এডিটর-এ ক্লিক করুন . আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  3. তারপর নেভিগেট করুন নিম্নলিখিত রেজিস্ট্রি কী
    HKEY_CURRENT_USER\Software\Microsoft\Office\x.0\Outlook\Preferences

    প্রতিস্থাপন করুন x.0   আপনার আউটলুক সংস্করণের সাথে উপরের রেজিস্ট্রি কীটিতে৷

    • আউটলুক 2016/2019:16.0
    • আউটলুক 2013:15.0
    • আউটলুক 2010:14.0
    • আউটলুক 2007:12.0
    • আউটলুক 2003:11.0
  4. তারপর নতুন-এ ক্লিক করুন সম্পাদনা-এ মেনু, এবং তারপরে DWORD মান ক্লিক করুন . আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  5. টাইপ করুন SobError উপেক্ষা করুন , এবং তারপর এন্টার টিপুন। আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  6. ডান-ক্লিক করুন SobError উপেক্ষা করুন , এবং তারপরে সংশোধন করুন-এ ক্লিক করুন এবং মান ডেটা-এ বক্স, 1 টাইপ করুন , এবং তারপর ঠিক আছে ক্লিক করুন . আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  7. ফাইল -এ ক্লিক করুন এবং তারপর প্রস্থান করুন ক্লিক করুন রেজিস্ট্রি এডিটর থেকে প্রস্থান করতে। আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  8. এখন লঞ্চ করুন৷ আউটলুক এবং আপনি ক্যালেন্ডারের অনুমতিগুলি যোগ করতে এবং সংরক্ষণ করতে পারেন কিনা তা পরীক্ষা করুন৷

6. আউটলুক ওয়েব অ্যাপ ব্যবহার করুন

সার্ভার-সাইডে বা আউটলুক ক্যালেন্ডারে যদি কোনও সফ্টওয়্যার ত্রুটি থাকে, তবে সাধারণত মোবাইল ক্লায়েন্ট (আউটলুক ফর iOS বা অ্যান্ড্রয়েডের জন্য আউটলুক), Outlook ওয়েব অ্যাপ এবং Windows 10 ক্যালেন্ডার অ্যাপ Outlook PC ক্লায়েন্টের আগে সংশোধন করে। সেক্ষেত্রে, Outlook ওয়েব অ্যাপ, মোবাইল ক্লায়েন্ট বা windows 10 ক্যালেন্ডার অ্যাপ ব্যবহার করলে সমস্যার সমাধান হতে পারে।

  1. প্রস্থান করুন আউটলুক।
  2. খোলা৷ একটি ওয়েব ব্রাউজার এবং আউটলুক ওয়েব অ্যাপ অ্যাক্সেস করুন . আপনি একটি মোবাইল ক্লায়েন্ট (Android বা iOS) বা Windows 10 ক্যালেন্ডার অ্যাপ ব্যবহার করতে পারেন।
  3. ক্যালেন্ডারে ক্লিক করুন আইকন তারপর তিনটি বিন্দুতে ক্লিক করুন ক্যালেন্ডারের সামনে এবং শেয়ারিং এবং পারমিশন-এ ক্লিক করুন .
  4. ইমেল ঠিকানা লিখুন যে ব্যবহারকারীর সাথে আপনি ক্যালেন্ডার ভাগ করতে চান এবং তারপর শেয়ার করুন এ ক্লিক করুন৷ . আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  5. লঞ্চ করুন৷ Outlook এবং আপনি Outlook এর ক্যালেন্ডারে অনুমতিগুলি সম্পাদনা এবং সংরক্ষণ করতে পারেন কিনা তা পরীক্ষা করুন৷

7. Microsoft সমর্থন এবং পুনরুদ্ধার সহকারী চালান

Microsoft সমর্থন এবং পুনরুদ্ধার সহকারী একটি অ্যাপ্লিকেশনের মাধ্যমে সমস্যাটি বের করতে বিভিন্ন ডায়াগনস্টিক পরীক্ষা ব্যবহার করে এবং তারপর চিহ্নিত সমস্যার জন্য সম্ভাব্য সর্বোত্তম সমাধান প্রদান করে। এই টুলটি বর্তমানে Outlook সমস্যা সমাধান করতে পারে সেইসাথে অফিস/অফিস 365 সমস্যা। যদি মাইক্রোসফ্ট সাপোর্ট অ্যান্ড রিকভারি অ্যাসিস্ট্যান্ট (SaRA) কোনও সমস্যা সমাধান করতে সক্ষম না হয়, তাহলে এটি সমস্যার সমস্যা সমাধানের পরবর্তী পদক্ষেপের পরামর্শ দেবে। সুতরাং, মাইক্রোসফ্ট সাপোর্ট এবং রিকভারি অ্যাসিস্ট্যান্ট চালানো সমস্যার সমাধান করতে পারে৷

  1. অফিসিয়াল Microsoft ওয়েবসাইট থেকে Microsoft সমর্থন এবং পুনরুদ্ধার সহকারী ডাউনলোড করুন। আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?
  2. ডাউনলোড সম্পূর্ণ হলে, SaRA চালু করুন .
  3. Microsoft পরিষেবা চুক্তিতে, আমি একমত ক্লিক করুন (পড়া এবং বোঝার পরে) একমত হতে।
  4. অ্যাপ্লিকেশানগুলিতে আউটলুক নির্বাচন করুন৷ এবং তারপর পরবর্তী ক্লিক করুন .
  5. এখন "শেয়ার করা মেলবক্সে আমার সমস্যা হচ্ছে" নির্বাচন করুন৷ বিকল্প এবং পরবর্তী ক্লিক করুন . আউটলুকে সংরক্ষিত করা যাবে না সংশোধিত অনুমতিগুলি কীভাবে ঠিক করবেন?

অনুসরণ করুন৷ আউটলুক সমস্যা সমাধানের জন্য মাইক্রোসফ্ট সাপোর্ট এবং রিকভারি অ্যাসিস্ট্যান্ট দ্বারা স্ক্রিনে দেখানো নির্দেশাবলী৷


  1. ফিক্স:লিঙ্ক করা ছবি আউটলুক 2010 এ প্রদর্শিত হবে না

  2. উইন্ডোজে কীভাবে "(0x8004010F):আউটলুক ডেটা ফাইল অ্যাক্সেস করা যায় না" ঠিক করবেন?

  3. কিভাবে Microsoft Outlook 0x800ccc0d ত্রুটি ঠিক করবেন

  4. কিভাবে Microsoft Outlook 0x800ccc0d ত্রুটি ঠিক করবেন