কম্পিউটার

আপনার সময় নষ্ট করা বন্ধ করুন:ছোট ইমেল লেখার জন্য 2 টিপস

আপনি দুবার চিন্তা না করে একটি টুইটে নিজেকে 140 অক্ষরের মধ্যে সীমাবদ্ধ করতে পারেন।

আপনি মজার মজার ফেসবুক স্ট্যাটাস বার্তাগুলিকে কয়েকটি তুচ্ছ শব্দে ঘুরিয়ে দিতে পারেন৷

কিন্তু কোনোভাবে যে দক্ষতা একটি ইমেল লেখার সময় জানালার বাইরে যায়. এবং আপনি একা নন! সত্যটি হল, বেশিরভাগ লোকেরা এমন ইমেল লেখেন যা খুব দীর্ঘমেয়াদী, শুধুমাত্র আপনার সময়ই নষ্ট করে না, প্রাপকের সময়ও নষ্ট করে। আজ, আমরা দুটি টুল দেখছি যা আপনাকে এই সমস্যাটি সংশোধন করতে সাহায্য করতে পারে৷

TinyMails

এই সাধারণ ক্রোম এক্সটেনশনটি আপনার খোলা প্রতিটি ইমেলের জন্য একটি শব্দ কাউন্টার যোগ করে, তা পড়তে বা লিখতে হবে। এটি ইমেল পড়তে কত সময় লাগবে তাও প্রদর্শন করে। ইমেল যত লম্বা হয়, ক্যারেক্টার কাউন্টারের রঙ ধূসর থেকে লাল হয়ে যায়।

আপনার সময় নষ্ট করা বন্ধ করুন:ছোট ইমেল লেখার জন্য 2 টিপস

এক্সটেনশনের সাথে একটি অসুবিধা হল যে এটি যেকোন উদ্ধৃত বিষয়বস্তুর শব্দগুলিকেও টোটাল করে এবং শুধুমাত্র আপনার উত্তর হিসাবে আপনি যে অংশটি লেখেন তা নয়। কিন্তু এটি যে কোনো নতুন ইমেলের সাথে বিজ্ঞাপন হিসাবে কাজ করে। এবং এর ট্যাগলাইনকে ন্যায্যতা দেয় -- আপনার ইমেলে প্রবন্ধ লেখা বন্ধ করুন!

পাঁচটি বাক্য

পাঁচটি বাক্য একটি অ্যাপ বা এক্সটেনশন নয়। এটি একটি ব্যক্তিগত নীতি যা আপনি ইমেলের সংক্ষিপ্ততার জন্য গ্রহণ করতে পারেন। নীচের স্ক্রিনশটটি দেখায়, এটি আপনার উত্তরগুলিতে পাঁচটি বা তার কম বাক্যে নিজেকে সীমাবদ্ধ রাখার বিষয়ে।

আপনার সময় নষ্ট করা বন্ধ করুন:ছোট ইমেল লেখার জন্য 2 টিপস

পাঁচ বাক্য ইমেল প্রতিবার কাজ নাও হতে পারে বিভিন্ন ধরনের ইমেল আপনাকে পাঠাতে হবে। কিন্তু আপনি যখন এটি ঠিকঠাকভাবে পান, তখন এটি সাধারণত একটি আরও বাধ্যতামূলক ইমেলের পরিণতি পায় যার প্রতিক্রিয়া দেখার সম্ভাবনা বেশি থাকে। এছাড়াও, আপনাকে জোর করে এমন কোনো ইমেল-সীমাবদ্ধ অ্যাপের উপর নির্ভর করতে হবে না ছোট ইমেল।

এখনই আপনার ইমেলগুলি সরল করা শুরু করুন

এমন অনেক টুল রয়েছে যা আপনাকে আরও ভালো ইমেল লিখতে সাহায্য করতে পারে। শেষ পর্যন্ত, এটি আপনার নিজের শৃঙ্খলায় নেমে আসবে। এবং ইমেল সম্পাদনা একটি বিট. শুধু মনে রাখবেন, গেটিসবার্গ ঠিকানা মাত্র 271 শব্দ এবং তিন মিনিট দীর্ঘ।

আপনি কি ছোট ইমেল লিখতে একটি সমস্যা খুঁজে পান?


  1. আপনার ইমেল পাঠানো উদ্বেগ শেষ করার জন্য 5 টিপস

  2. আপনাকে আরও দক্ষতার সাথে ইমেল করতে সাহায্য করার জন্য 10 টি টিপস৷

  3. একটি নতুন ডোমেনের জন্য আপনার ইমেল হোস্ট করার জন্য 7 ইমেল হোস্টিং পরিষেবা

  4. আপনার ইমেলগুলি পরিচালনা করার জন্য সহজ কিন্তু কার্যকর টিপস