কম্পিউটার

কিভাবে আপনার ইমেলে অ্যাভাস্ট ইনজেকশন স্বাক্ষর বন্ধ করবেন

অ্যাভাস্ট একটি দুর্দান্ত অ্যান্টিভাইরাস প্রোগ্রাম, তবে এতে কিছু বিরক্তিকর বৈশিষ্ট্য রয়েছে যা আপনার অজান্তেই সক্ষম হতে পারে। বিরক্তিকর শব্দ থেকে শুরু করে আপনার প্রতিটি পদক্ষেপ ট্র্যাক করা, এমনকি এই ভাল অ্যান্টিভাইরাস সমাধানটি ত্রুটিপূর্ণ।

অ্যাভাস্ট চুপিচুপি গত মাসে একটি নতুন বিরক্তির পরিচয় দিয়েছে, যখন এটি আপনার বহির্গামী ইমেলে স্বাক্ষর যুক্ত করা শুরু করেছে — আপনাকে না বলেই। হ্যাঁ, আপনি জানতেও পারবেন না যে প্রোগ্রামটি এটি করছে যদি না কেউ আপনাকে না বলে, অথবা আপনি যদি অন্য কারো থেকে একটি ইমেল দেখেন এবং সংযোগ করেন৷

আরও খারাপ, আপনি আউটলুক বা থান্ডারবার্ডের সাথে ডেস্কটপ মেল ব্যবহার করছেন বা Gmail বা ইয়াহু! মেইল।

আপনি সম্ভবত একটি ইমেল স্বাক্ষর তৈরি করার জন্য কঠোর পরিশ্রম করেছেন যা সঠিক ছাপ ফেলে, এবং আপনাকে না জানিয়ে Avast হাইজ্যাক করা উভয়ই বিশ্বাসের লঙ্ঘন এবং গুরুত্বপূর্ণ ইমেলগুলি পাঠানোর সময় আপনাকে বোকা দেখায়। আপনি যদি সিদ্ধান্ত নেন যে এটি Avast ওভারকে বাদ দেওয়ার মতো নয়, তাহলে এটি নিষ্ক্রিয় করা সহজ৷

আপনার বিজ্ঞপ্তি এলাকায় কমলা গোলক আইকনে ডাবল-ক্লিক করে Avast খুলুন, অথবা শুধুমাত্র Avast-এর জন্য স্টার্ট মেনুতে অনুসন্ধান করুন . একবার প্রোগ্রামে, উপরের ডানদিকে গিয়ার আইকনে ক্লিক করুন; আপনি সাধারণ-এ থাকবেন ট্যাব এখন, শুধু অ্যাভাস্ট ইমেল স্বাক্ষর সক্ষম করুন আনচেক করুন এই উপদ্রব থেকে পরিত্রাণ পেতে।

এটি সম্পূর্ণরূপে অক্ষম করা হয়েছে তা নিশ্চিত করতে আপনি চেক করতে চাইতে পারেন এমন আরেকটি জায়গা আছে। সক্রিয় সুরক্ষা-এ স্যুইচ করুন সেটিংসে ট্যাব, তারপর কাস্টমাইজ করুন ক্লিক করুন৷ মেল শিল্ডের পাশে৷আচরণ এর অধীনে ট্যাব, আনচেক করুন ক্লিন মেসেজে নোট সন্নিবেশ করান (আউটগোয়িং) (এবং আপনি ইনকামিং পরিষ্কার বার্তাগুলির জন্য বাক্সটিও আনচেক করতে পারেন, যেহেতু এটি অকেজো)।

আপনি কি আপনার কোনো ইমেলে এই ইমেল স্বাক্ষরটি লক্ষ্য করেছেন? এটি কি আপনাকে Avast ব্যবহার করা বন্ধ করে দেবে? নীচের এই দৃশ্যটি সম্পর্কে আপনি কী মনে করেন তা আমাকে জানান!


  1. কিভাবে আপনার পিসিতে টুইটডেক ফ্রিজিং বন্ধ করবেন

  2. আপনার Node.js সার্ভার থেকে ইমেল পাঠাতে Nodemailer কিভাবে ব্যবহার করবেন

  3. কীভাবে আপনার পুরানো টিভিকে স্মার্ট টিভিতে পরিণত করবেন

  4. আপনার সমস্ত Gmail ইমেল কিভাবে ব্যাকআপ করবেন