কম্পিউটার

ঠিক করুন:DIRECTV ত্রুটি কোড 775

যখন একটি DIRECTV ব্যবহারকারীর টেলিভিশন স্ক্রিনে কিছু ভুল হয়ে যায়, তখন তারা স্ক্রিনে একটি ত্রুটি কোড দেখতে পায় যা নির্দেশ করে যে সমস্যাটি কী এবং সমস্যাটির সমাধান করতে তাদের সাহায্য করতে পারে। DIRECTV ব্যবহারকারীরা তাদের টেলিভিশনে ছবির সাথে কিছু ভুল হলে যে কয়টি ত্রুটি কোড দেখেন তার মধ্যে একটি হল ত্রুটি কোড 775৷ ত্রুটি কোড 775 মূলত নির্দেশ করে যে আপনার DIRECTV রিসিভার কোনো কারণে আপনার স্যাটেলাইট ডিশের সাথে যোগাযোগ করতে সমস্যা হচ্ছে৷ এখন আপনার DIRECTV রিসিভার এবং আপনার স্যাটেলাইট ডিশের মধ্যে সংযোগটি বিভিন্ন জিনিস দ্বারা বাধাগ্রস্ত হতে পারে - একটি সাধারণ আলগা সংযোগ থেকে বা আপনার পাওয়ার ইনসার্টারটি একটি ভগ্ন বা বিচ্ছিন্ন তারে বন্ধ হয়ে যাওয়া থেকে৷

ঠিক করুন:DIRECTV ত্রুটি কোড 775

যখন একজন DIRECTV ব্যবহারকারী ত্রুটি কোড 775 দেখেন, তখন তাদের টেলিভিশনের স্ক্রীনের ছবি হিমায়িত বা পিক্সিলেটেড হয়, অথবা স্ক্রিনে কোনো ছবিই নেই। সৌভাগ্যক্রমে, যদিও, ত্রুটি কোড 775 থেকে পরিত্রাণ পেতে এবং টেলিভিশন দেখার ক্ষমতা পুনরুদ্ধার করার জন্য আপনি নিজেরাই করতে পারেন এমন অনেকগুলি জিনিস রয়েছে। এই সমস্যার সবচেয়ে কার্যকর সমাধান নিম্নে দেওয়া হল:

সমাধান 1:আপনার DIRECTV রিসিভারে সংযোগগুলি পরীক্ষা করুন

আগেই বলা হয়েছে, আলগা সংযোগের কারণে একজন ডাইরেসিটিভি ব্যবহারকারীকে এরর কোড 775 দেখাতে পারে যখন বসে বসে কিছু টেলিভিশন দেখার চেষ্টা করে। আলগা তারের সংযোগগুলি আপনার জন্য ত্রুটি কোড 775 সৃষ্টি করে না তা নিশ্চিত করতে, আপনাকে এটি করতে হবে:

  1. আপনার DIRECTV রিসিভারের পিছনে যান৷
  2. স্যাটেলাইট ইন দিয়ে শুরু করে, পিছনের প্রতিটি সংযোগ আলগা বা সঠিকভাবে উপবিষ্ট সংযোগের জন্য পরীক্ষা করুন অথবা SAT ইন সংযোগ।
  3. নিশ্চিত করুন যে আপনার DIRECTV রিসিভারের পিছনের প্রতিটি সংযোগ নিরাপদ এবং সঠিকভাবে বসে আছে৷
  4. সবকিছু প্লাগ ইন এবং সুরক্ষিত রেখে, আপনার টেলিভিশন আবার চালু করুন এবং আপনি ত্রুটি কোড 775 থেকে পরিত্রাণ পেতে পেরেছেন কিনা তা পরীক্ষা করে দেখুন।

সমাধান 2:আপনার সুইম পাওয়ার ইনসার্টার চেক করুন

বেশিরভাগ DIRECTV ব্যবহারকারীর কাছে তাদের স্যাটেলাইট ডিশ এবং তাদের DIRECTV রিসিভার ছাড়াও একটি সুইম পাওয়ার ইনসার্টার রয়েছে। সাঁতারের পাওয়ার ইনসার্টারগুলিকে একটি পাওয়ার আউটলেটের সাথে সংযুক্ত থাকতে হবে যাতে তারা তাদের কাজ করতে সক্ষম হয় এবং DIRECTV স্যাটেলাইট ডিশের দিকে যাওয়া তারের সাথে সংযুক্ত থাকে, তাই সেখানেই আপনার সন্ধান করা উচিত। আপনার সাঁতারের পাওয়ার ইনসার্টারটি আপনার ডাইরেসিটিভি রিসিভারের মতো একই ঘরে নাও থাকতে পারে, তাই প্রতিটি ঘরে একটির জন্য পরীক্ষা করতে ভুলবেন না। আপনার যদি একটি সুইম পাওয়ার ইনসার্টার থাকে, তবে নিশ্চিত করুন যে এটি একটি পাওয়ার আউটলেটে প্লাগ করা আছে এবং এটি চালু এবং কাজ করছে। যদি পাওয়ার ইনসার্টারটি ইতিমধ্যেই কাজ করে থাকে, তাহলে পাওয়ার সাইকেল চালালে এটি আপনার জন্য ত্রুটি কোড 775 থেকে মুক্তি পেতে পারে। আপনার সুইম পাওয়ার ইনসার্টারকে পাওয়ার সাইকেল চালাতে, আপনাকে এটি করতে হবে:

  1. পাওয়ার আউটলেট থেকে সুইম পাওয়ার ইনসার্টারটি আনপ্লাগ করুন।
  2. 30 সেকেন্ড অপেক্ষা করুন।
  3. সাঁতারের পাওয়ার ইনসার্টারটিকে তার পাওয়ার আউটলেটে আবার প্লাগ করুন এবং নিশ্চিত করুন যে এটি চালু এবং কাজ করছে৷
  4. নিশ্চিত করুন যে সবকিছু ঠিক আছে, আপনার টিভি চালু করুন এবং সমস্যাটি সমাধান করা হয়েছে কিনা তা পরীক্ষা করুন৷

সমাধান 3:ঝড়ের জন্য অপেক্ষা করুন

কখনও কখনও, DIRECTV ব্যবহারকারীরা তাদের টিভি দেখার ক্ষমতা হারিয়ে ফেলতে পারে এবং যতবার তারা টিভি দেখার চেষ্টা করে ততবার ত্রুটি কোড 775 এ চলে যেতে পারে কারণ DIRECTV পরিষেবার সমস্যা বা সৌর ঝড়ের মতো প্রাকৃতিক ঘটনার কারণে হস্তক্ষেপ তৈরি হয়। আপনি যখনই আপনার DIRECTV সেটআপের মাধ্যমে টিভি দেখার চেষ্টা করেন তখন যদি এরকম কিছুর কারণে আপনি ত্রুটি কোড 775 দেখতে পান, তবে আপনার একমাত্র কার্যকর বিকল্প হল DIRECTV পরিষেবাগুলি আবার অনলাইনে ফিরে আসার জন্য অপেক্ষা করা।

সমাধান 4:সাহায্যের জন্য কল করুন

যদি অন্য সব ব্যর্থ হয়, আপনি কেবল আপনার DIRECTV পরিষেবা প্রদানকারীকে কল করতে পারেন, বলুন যে আপনি ত্রুটি কোড 775 দেখছেন এবং একটি দেখার অনুরোধ করুন৷ আপনি হয়ত এরর কোড 775 দেখতে পাচ্ছেন কারণ একটি বড় অন্তর্নিহিত সমস্যা যেমন ফেটে যাওয়া বা ফ্রেয়িং তারগুলি, আপনার DIRECTV রিসিভার, স্যাটেলাইট ডিশ বা সুইম পাওয়ার কনভার্টারের সাথে একটি হার্ডওয়্যার/সফ্টওয়্যার সমস্যা, অথবা আপনার বাড়ির তারগুলি ভেঙে গেছে বা অন্যথায় চাপ দেওয়া হয়েছে। কারণ, DIRECTV সংযোগে চোকপয়েন্ট তৈরি করা। এই ধরনের ক্ষেত্রে, সাহায্যের জন্য শুধুমাত্র আপনার DIRECTV পরিষেবা প্রদানকারীকে কল করা ভাল, তাদের একটি বাড়িতে দেখা করতে বলা এবং সমস্যাটি নির্ণয় করার এবং সম্পূর্ণরূপে সমাধান করার চেষ্টা করা।


  1. ঠিক করুন:Spotify ত্রুটি কোড 7

  2. ঠিক করুন:Netflix ত্রুটি কোড:m7111-1957-205002

  3. ঠিক করুন:Spotify ত্রুটি কোড 3

  4. ঠিক করুন:Spotify-এ ত্রুটি কোড 18