কম্পিউটার

কিভাবে টুইচ প্রমাণীকরণ ত্রুটি ঠিক করবেন?

টুইচ একটি লাইভ-স্ট্রিমিং প্ল্যাটফর্ম যা অ্যামাজন দ্বারা নিয়ন্ত্রিত হয়। এটি 2011 সালে প্রথম চালু হয়েছিল সেই সময়ে, এটি Justin.tv নামে পরিচিত ছিল। টুইচের ব্যাপক জনপ্রিয়তার কারণে স্ট্রিমিং আজকাল খুব সাধারণ হয়ে উঠেছে। ইস্পোর্ট ইন্ডাস্ট্রির বৃদ্ধির সাথে সাথে চলমান টুর্নামেন্টগুলিকে স্ট্রিম করা একটি সফল ইভেন্টের জন্য মৌলিক হয়ে উঠেছে। এটি ইভেন্ট সংগঠক এবং অন্যান্য স্ট্রিমারদের আর্থিকভাবেও সাহায্য করে যখন কেউ কেউ এটি এখন চাকরি হিসাবে করে। যাইহোক, কিছু ক্ষেত্রে, আপনি যা পছন্দ করেন তা করা কিছুটা কঠিন হয়ে উঠতে পারে কারণ আপনি স্ট্রিম করার চেষ্টা করার সময় কিছু সমস্যার সম্মুখীন হন। এই ত্রুটিগুলির মধ্যে একটি হল 'প্রগতিতে পুনরায় চেষ্টা করার সময় প্রমাণীকরণ ত্রুটি৷ ' যা আপনি স্ট্রিম করার চেষ্টা করার সময় উপস্থিত হয়৷

কিভাবে টুইচ প্রমাণীকরণ ত্রুটি ঠিক করবেন?

এই ত্রুটিটি সহজেই মোকাবেলা করা যেতে পারে এবং এটি সাধারণত আপনার টুইচ ভিডিও বিধিনিষেধ সেটিংস ইত্যাদির কারণে হয়। আমরা কয়েকটি সমাধান প্রদান করব যা আপনি সমস্যা সমাধানে সহায়তা করতে আবেদন করতে পারেন। তবে প্রথমে, আসুন আমরা সমস্যার কারণগুলি নিয়ে আসি।

  'প্রগতিতে পুনরায় চেষ্টা করার সময় প্রমাণীকরণ ত্রুটি' এর কারণ কী?

আপনি যখন আপনার চ্যানেলে স্ট্রিম করার চেষ্টা করছেন তখন এই ত্রুটি বার্তাটি একটি কালো পর্দার সাথে প্রদর্শিত হবে৷ এটি নিম্নলিখিত কারণগুলির কারণে হতে পারে —

  • টুইচ ভিডিও সীমাবদ্ধতা সেটিংস: ত্রুটি বার্তার প্রথম কারণ আপনার টুইচ ভিডিও সীমাবদ্ধতা সেটিংস হতে পারে। আসলে এই সেটিংটি যা করে তা হল আপনি অফলাইনে থাকাকালীন আপনার চ্যানেলের বিষয়বস্তু দেখতে অ-সদস্যদের সীমাবদ্ধ করে৷ আপনাকে এটি বন্ধ করতে হবে যা আপনার সমস্যার সমাধান করবে।
  • স্ট্রিমিং বিটরেট: আপনি যখন খুব উচ্চ বিটরেটে স্ট্রিম করার চেষ্টা করছেন তখনও সমস্যাটি তৈরি বলে মনে হচ্ছে। এই সমস্যাটির সম্মুখীন একজন ব্যবহারকারী উচ্চ মানের জন্য 10k বিটরেটে স্ট্রিমিং করছিল যার কারণে সমস্যাটি হয়েছে। সর্বাধিক প্রস্তাবিত বিটরেট প্রায় 6k৷

আপনার সমস্যা সমাধানের জন্য নীচের সমাধানগুলি অনুসরণ করুন। আশা করি, সমাধানগুলির একটি আপনার জন্য সমস্যার সমাধান করবে৷

সমাধান 1:ভিডিও সীমাবদ্ধতা অক্ষম করুন

আমরা উপরে উল্লিখিত হিসাবে, ভিডিও সীমাবদ্ধতা সেটিং সমস্যাটি ট্রিগার করে বলে মনে হচ্ছে। যেহেতু আপনি স্ট্রিমের গুণমানকে বিভিন্ন দর্শকদের মধ্যে সীমাবদ্ধ করতে পারেন, কিন্তু কিছু ক্ষেত্রে, অনুমোদিতদের কারণে, কেউই স্ট্রিমটি দেখতে পারে না। অতএব, আপনাকে এটি নিষ্ক্রিয় করতে হবে। এটি কীভাবে করবেন তা এখানে:

  1. খুলুন টুইচ .
  2. উপরের ডানদিকের কোণায় আপনার প্রোফাইল ফটোতে ক্লিক করুন এবং তারপর মেনু প্রদর্শিত হলে আবার আপনার প্রোফাইল ফটোতে ক্লিক করুন৷
  3. এখন, চ্যানেল এবং ভিডিও-এ স্যুইচ করুন ট্যাব।
  4. পরে, অংশীদার সেটিং-এ নেভিগেট করুন s.
  5. ভিডিও -এ স্ক্রোল করুন বিভাগ।
  6. অক্ষম করুন অ্যাক্সেস সীমাবদ্ধ করুন বিকল্প এবং নিশ্চিত করুন যে সমস্ত ভিডিও সমস্ত গুণাবলীতে বিনামূল্যে সক্ষম। কিভাবে টুইচ প্রমাণীকরণ ত্রুটি ঠিক করবেন?
  7. পরিবর্তনগুলি সংরক্ষণ করুন টিপুন৷ .

সমাধান 2:স্ট্রিম বিটরেট পরিবর্তন করুন

স্ট্রীমের বিটরেটও সমস্যা দেখা দিতে পারে। উপরের সমাধানটি আপনার জন্য সমস্যার সমাধান না করলে, আপনাকে আপনার স্ট্রিমের বিটরেট পরিবর্তন করতে হবে। ওবিএস-এ এটি কীভাবে করবেন তা এখানে রয়েছে:

  1. সেটিংস খুলুন ওবিএস-এ উইন্ডো।
  2. আউটপুট -এ স্যুইচ করুন ট্যাব।
  3. আপনার বিটরেট প্রায় 5,000 কমিয়ে দিন . সর্বাধিক প্রস্তাবিত বিটরেট হল 6,000 . কোন উঁচুতে যাবেন না। আপনার যদি একটি ভাল ইন্টারনেট সংযোগ থাকে তবে আপনি 6,000টিও ব্যবহার করতে পারেন। কিভাবে টুইচ প্রমাণীকরণ ত্রুটি ঠিক করবেন?
  4. প্রয়োগ করুন এ ক্লিক করুন এবং তারপর ঠিক আছে টিপুন .

  1. কিভাবে টুইচ ত্রুটি কোড 0495BA16 ঠিক করবেন

  2. ডিজনি + ত্রুটি কোড 83 কিভাবে ঠিক করবেন?

  3. ইউটিউবে নেটওয়ার্ক ত্রুটি 503 কীভাবে ঠিক করবেন

  4. কিভাবে টুইচ টিভি ত্রুটি 0x10331196